শিরোনাম:
●   মিল্টন সমাদ্দারের আশ্রম থেকে উদ্ধার করা সেলিমের কিডনি সচল অপুষ্টি ও রক্তস্বল্পতায় ভোগছেন ●   দাখিলেও দেশসেরা ঝালকাঠি এনএস কামিল মাদরাসা ●   সীমান্ত সড়ক পশ্চাদপদ পার্বত্য অঞ্চলকে উন্নয়নের স্রোতধারায় একীভূত করেছে ●   মিল্টন সমাদ্দারের কেয়ার থেকে উদ্ধারকৃত সেলিমের কিডনি অক্ষত ●   আইনজীবি সমিতির কার্যকরি কমিটির সদস্য নির্বাচিত হওয়ায় এডভোকেট মঈনুলকে সংবর্ধনা ●   ঈশ্বরগঞ্জে টেন্ডার ছাড়াই স্কুলের মালামাল বিক্রির অভিযোগ সভাপতির বিরুদ্ধে ●   পাইন বাগান নব নির্মিত মাদরাসার ভবন ও হেফজ খানার উদ্বোধন ●   বামপন্থী নেতা হায়দার আকবর খান রনোর মৃত্যুতে বিভিন্ন সংগঠনের শোক ●   ঘোড়াঘাটে ট্রাক চাপায় মানসিক ভারসাম্যহীন এক নারীর মৃত্যু ●   রাবিপ্রবিতে GST গুচ্ছভুক্ত C ইউনিটের ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত ●   চুয়েটে ফাউন্ডেশন ট্রেইনিং ফর ফ্যাকাল্টি মেম্বার্স-২ শীর্ষক প্রশিক্ষণ ●   ঝালকাঠিতে ব্ল্যাকমেইল করে ছাত্রীকে ধর্ষণ, অভিযুক্ত শিক্ষক গ্রেপ্তার ●   টেকসই স্বাস্থ্য উন্নয়নে হেলথ প্রমোশন কর্মসূচি বাস্তবায়ন জরুরি ●   গোলাপগঞ্জ উপজেলায় চেয়ারম্যান এলিম, ভাইস-চেয়ারম্যান নাবেদ, শিলা ●   মিরসরাই উপজেলায় চেয়ারম্যান পদে নয়ন বিজয়ী ●   কুষ্টিয়া সদরে আতাউর রহমান খোকসায় শান্ত চেয়ারম্যান নির্বাচিত ●   সন্দ্বীপে প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিলের চেক বিতরণ ●   গোলাপগঞ্জে পুনঃনির্বাচিত মঞ্জুর কাদির শাফি এলিম ●   ঘোড়াঘাট উপজেলায় শুভ চেয়ারম্যান,বাবু ও নার্গিস ভাইস চেয়ারম্যান নির্বাচিত ●   ঈশ্বরগঞ্জে মাটির নিচে পাওয়া গেলো প্রাচীন রৌপ্য মুদ্রা ●   ঘোড়াঘাটে ভোট গণনা কেন্দ্রে সাংবাদিকদের প্রবেশে বাধা ●   কাউখালী উপজেলায় চেয়ারম্যান সামশু দোহা, মহিলা ভাইস চেয়ারম্যান নিংবাইউ নির্বাচিত ●   সন্দ্বীপ উপজেলায় চেয়ারম্যান আনোয়ার ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে হালিমা নির্বাচিত ●   নির্বাচনী ডিউটিতে গিয়ে দুর্ঘটনায় আহত ঈশ্বরগঞ্জের ইউএনও ●   হালদা নদীতে ডিম ছেড়েছে মা মাছ ●   উপজেলা পরিষদ নির্বাচনে মিরসরাইয়ে ভোটার ৩ লাখ ৭২ হাজার ২৫৭ জন ●   প্যানেল চেয়ারম্যান জহুরুলের সুনাম ক্ষুন্ন করতে মরিয়া হয়ে উঠেছে একটি মহল ●   রাউজানে কালবৈশাখীর তান্ডব ●   ৮ মে বুধবার সকাল ৮ টায় শুরু হবে ভোটগ্রহণ, চলবে বিকেল ৪টা পর্যন্ত ●   ঘোড়াঘাটে ৬ষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচনে শেষ মূহুর্তের প্রস্তুতি সম্পন্ন
রাঙামাটি, সোমবার, ১৩ মে ২০২৪, ৩০ বৈশাখ ১৪৩১



CHT Media24.com অবসান হোক বৈষম্যের
শনিবার ● ১৫ জুলাই ২০১৭
প্রথম পাতা » অপরাধ » মাদ্রাসা ছাত্রীকে জোর করে বিয়ে দেয়ার সময় ভূয়া কাজী আটক
প্রথম পাতা » অপরাধ » মাদ্রাসা ছাত্রীকে জোর করে বিয়ে দেয়ার সময় ভূয়া কাজী আটক
৪১৭ বার পঠিত
শনিবার ● ১৫ জুলাই ২০১৭
Decrease Font Size Increase Font Size Email this Article Print Friendly Version

মাদ্রাসা ছাত্রীকে জোর করে বিয়ে দেয়ার সময় ভূয়া কাজী আটক

---ময়মনসিংহ অফিস :: (৩১ আষাঢ় ১৪২৪ বাঙলা: বাংলাদেশ সময় বেলা ৩.২০মি.) ময়মনসিংহের হালুয়াঘাটে মাদ্রাসা ছাত্রীকে জোর করে বিয়ে দেয়ার সময় ভূয়া কাজীকে আটক করে পুলিশে দিয়েছে স্থানীয় ইউপি চেয়ারম্যান। আটককৃত ভূয়া কাজী আজহারুল জুগলী ইউনিয়নের গামারিতলা গ্রামের আক্কাছ আলীর ছেলে।

শুক্রবার (১৪ জুলাই) দিবাগত রাত ১২ টার দিকে উপজলার জুগলী ইউনিয়নের নয়াপড়া গ্রাম থেকে তাকে আটক করা হয়।

স্থানীয় সূত্রে জানা যায়, হালুয়াঘাট উপজেলায় জুগলী ইউনিয়নের নয়াপাড়া গ্রামের খলিশাকুড়ি দাখিল মাদ্রাসার সপ্তম শ্রেণির ছাত্রী মকবুল হোসেনের মেয়ে হাসনা খাতুন (১৩)কে তার বাবা-মা’র অমতে এলাকার আশ্রাফ এবং আজহারুল জোর করে বাল্যবিয়ে দেয়ার প্রস্তুতি নিচ্ছিল। পরে গোপনে সংবাদ পেয়ে স্থানীয় ইউপি চেয়ারম্যান মোঃ কামরুল হাসান গ্রাম পুলিশ নিয়ে বিয়ে পড়ানোর প্রস্তুতিকালে বাল্যবিয়ে বন্ধ করে আজহারুল নামে ওই ভূয়া কাজীকে আটকের পাশাপাশি হালুয়াঘাট থানায় সোপর্দ করেন।

স্থানীয় চেয়ারম্যান মোঃ কামরুল হাসান বলেন, গোপনে সংবাদ পেয়ে আমি গ্রাম পুলিশ নিয়ে মেয়ের বাড়িতে গিয়ে কাজীকে বিয়ে পড়ানোর কাজে দেখতে পাই। পরে নিকাহ রেজিষ্টার বইসহ ওই কাজীকে আটক করি। তবে ঘটনা টের পেয়ে মেয়ের বাবা ও বর পালিয়ে যায়। তিনি আরো বলেন, এই ভূয়া কাজী ইতোমধ্যে এ এলাকায় স্কুল পড়ুয়া প্রায় ২০টি মেয়ের বাল্যবিয়ে সম্পন্ন করেছে। আমি কয়েকবার লিখিত নোটিশ দিয়েছি তাকে। কিন্তুু তিনি আমার কথা শোনেননি। রাতের আঁধারে ওই ইউনিয়নের মূল কাজী শফিকুল ইসলামের যোগসাজসে ১০ থেকে ১৫ হাজার টাকা লেনদেনের মাধ্যমে এ রকম বাল্যবিয়ে সম্পন্ন করে থাকে এ চক্রটি।

হালুয়াঘাট থানার ওসি (তদন্ত) মোঃ লাল মিয়া এ ভূয়া কাজী আটকের সত্যতা নিশ্চিত করে বলেন, আমরা এ বিষয়ে প্রয়োজনীয় ব্যবস্থা নিচ্ছি।





আর্কাইভ

পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)