শিরোনাম:
●   মিল্টন সমাদ্দারের আশ্রম থেকে উদ্ধার করা সেলিমের কিডনি সচল অপুষ্টি ও রক্তস্বল্পতায় ভোগছেন ●   দাখিলেও দেশসেরা ঝালকাঠি এনএস কামিল মাদরাসা ●   সীমান্ত সড়ক পশ্চাদপদ পার্বত্য অঞ্চলকে উন্নয়নের স্রোতধারায় একীভূত করেছে ●   মিল্টন সমাদ্দারের কেয়ার থেকে উদ্ধারকৃত সেলিমের কিডনি অক্ষত ●   আইনজীবি সমিতির কার্যকরি কমিটির সদস্য নির্বাচিত হওয়ায় এডভোকেট মঈনুলকে সংবর্ধনা ●   ঈশ্বরগঞ্জে টেন্ডার ছাড়াই স্কুলের মালামাল বিক্রির অভিযোগ সভাপতির বিরুদ্ধে ●   পাইন বাগান নব নির্মিত মাদরাসার ভবন ও হেফজ খানার উদ্বোধন ●   বামপন্থী নেতা হায়দার আকবর খান রনোর মৃত্যুতে বিভিন্ন সংগঠনের শোক ●   ঘোড়াঘাটে ট্রাক চাপায় মানসিক ভারসাম্যহীন এক নারীর মৃত্যু ●   রাবিপ্রবিতে GST গুচ্ছভুক্ত C ইউনিটের ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত ●   চুয়েটে ফাউন্ডেশন ট্রেইনিং ফর ফ্যাকাল্টি মেম্বার্স-২ শীর্ষক প্রশিক্ষণ ●   ঝালকাঠিতে ব্ল্যাকমেইল করে ছাত্রীকে ধর্ষণ, অভিযুক্ত শিক্ষক গ্রেপ্তার ●   টেকসই স্বাস্থ্য উন্নয়নে হেলথ প্রমোশন কর্মসূচি বাস্তবায়ন জরুরি ●   গোলাপগঞ্জ উপজেলায় চেয়ারম্যান এলিম, ভাইস-চেয়ারম্যান নাবেদ, শিলা ●   মিরসরাই উপজেলায় চেয়ারম্যান পদে নয়ন বিজয়ী ●   কুষ্টিয়া সদরে আতাউর রহমান খোকসায় শান্ত চেয়ারম্যান নির্বাচিত ●   সন্দ্বীপে প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিলের চেক বিতরণ ●   গোলাপগঞ্জে পুনঃনির্বাচিত মঞ্জুর কাদির শাফি এলিম ●   ঘোড়াঘাট উপজেলায় শুভ চেয়ারম্যান,বাবু ও নার্গিস ভাইস চেয়ারম্যান নির্বাচিত ●   ঈশ্বরগঞ্জে মাটির নিচে পাওয়া গেলো প্রাচীন রৌপ্য মুদ্রা ●   ঘোড়াঘাটে ভোট গণনা কেন্দ্রে সাংবাদিকদের প্রবেশে বাধা ●   কাউখালী উপজেলায় চেয়ারম্যান সামশু দোহা, মহিলা ভাইস চেয়ারম্যান নিংবাইউ নির্বাচিত ●   সন্দ্বীপ উপজেলায় চেয়ারম্যান আনোয়ার ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে হালিমা নির্বাচিত ●   নির্বাচনী ডিউটিতে গিয়ে দুর্ঘটনায় আহত ঈশ্বরগঞ্জের ইউএনও ●   হালদা নদীতে ডিম ছেড়েছে মা মাছ ●   উপজেলা পরিষদ নির্বাচনে মিরসরাইয়ে ভোটার ৩ লাখ ৭২ হাজার ২৫৭ জন ●   প্যানেল চেয়ারম্যান জহুরুলের সুনাম ক্ষুন্ন করতে মরিয়া হয়ে উঠেছে একটি মহল ●   রাউজানে কালবৈশাখীর তান্ডব ●   ৮ মে বুধবার সকাল ৮ টায় শুরু হবে ভোটগ্রহণ, চলবে বিকেল ৪টা পর্যন্ত ●   ঘোড়াঘাটে ৬ষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচনে শেষ মূহুর্তের প্রস্তুতি সম্পন্ন
রাঙামাটি, সোমবার, ১৩ মে ২০২৪, ২৯ বৈশাখ ১৪৩১



CHT Media24.com অবসান হোক বৈষম্যের
মঙ্গলবার ● ২১ নভেম্বর ২০১৭
প্রথম পাতা » অপরাধ » বিধবাকে জোর করে গর্ভপাত
প্রথম পাতা » অপরাধ » বিধবাকে জোর করে গর্ভপাত
৪৬৩ বার পঠিত
মঙ্গলবার ● ২১ নভেম্বর ২০১৭
Decrease Font Size Increase Font Size Email this Article Print Friendly Version

বিধবাকে জোর করে গর্ভপাত

---লামা (বান্দরবান) প্রতিনিধি :: (৭অগ্রহায়ণ ১৪২৪ বাঙলা : বাংলাদেশ সময় রাত ১.৪৬মি.) বান্দরবানের লামা পৌরসভার পশ্চিম রাজবাড়ী এলাকায় এক বিধবার ৬ মাসের গর্ভের সন্তানকে জোর করে গর্ভপাত করে নষ্ট করার অভিযোগ উঠেছে।

অনাকাঙ্খিত গর্ভপাতের কারণে অতিরিক্ত রক্তখনন হয়ে লামা হাসপাতালে মৃত্যুর সাথে পাঞ্জা লড়ছে অসহায় ঐ বিধবা নারী। ধর্ষক মো. শহীদুল (২৫) পৌরসভার ৫নং ওয়ার্ড রাজবাড়ী এলাকার মৃত হাকিম আলীর ছেলে। জোর করে সন্তান নষ্ট করার কাজে সহায়তাকারী হিসেবে ছিলেন এলাকার মৃত আবুল ফজল এর ছেলে মো. হোচন (৪২)। ধর্ষক নিজের কু-কর্ম লুকাতে এই কাজ করেছে বলে জানায় ভিকটিম।
ভিকটিমের শাশুড়ি জানান, ১৩ বছর আগে আমার ছেলে মারা যায়। তার ছেলের বউ পৌরসভার রাজবাড়ী এলাকায় ২ ছেলে-মেয়েকে নিয়ে একা বসবাস করে এবং সে সহজ-সরল হাবাগোবা প্রকৃতির মহিলা। ধর্ষক মো. শহীদুল প্রায় সময় ভিকটিমের বাড়িতে যাওয়া আসা করত। গত ১বছর যাবৎ তাদের মধ্যে গোপন সম্পর্ক গড়ে উঠে। ধর্ষক ভিকটিমকে বিয়ের প্রস্তাব দিয়ে অনেকবার তার সাথে শারীরিকভাবে মিলিত হয়। এতে করে তার গর্ভে সন্তান আসে। গর্ভের সন্তানের বয়স ৬ মাস। বিষয়টি জানাজানি হবে বলে নিজের অপকর্ম লুকাতে চিকিৎসার কথা বলে গত ১৩ নভেম্বর ভিকটিমকে পার্শ্ববর্তী চকরিয়া উপজেলায় নিয়ে জোর করে বনাজী ঔষুদ দিয়ে গর্ভপাত করায়। এতে করে প্রচুর রক্তখনন শুরু হয়। অজ্ঞান ও মুমূর্ষ অবস্থায় এতিম ভিকটিমকে তার সৎ ভাই চকরিয়া হাসপাতালে ভর্তি করে। টাকার অভাবে চিকিৎসা করতে না পেরে ভিকটিমের শশুড় বাড়ির লোকজনকে খবর দিলে তারা ভিকটিমকে নিয়ে এসে শনিবার (১৮ নভেম্বর) রাতে লামা হাপাতালে ভর্তি করায়। বর্তমানে টাকার অভাবে বিনা চিকিৎসায় হাসপাতালে পড়ে আছে ভিকটিম। তিনি আরো বলেন, বিচার চেয়ে লামা জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে মামলা করার প্রস্তুতি চলছে।
কান্নাজড়িত কন্ঠে ভিকটিম সিএইচটি মিডিয়া টুয়েন্টিফোর ডটকম প্রতিনিধিকে জানায়, আমাকে চিকিৎসার কথা বলে চকরিয়া নিয়ে ৬ মাসের গর্ভের সন্তান নষ্ট করে মো. শহীদুল ও মো. হোচন। বিয়ে করার কথা বলে সে একাধিকবার আমার শরীর ভোগ করেছে শহীদুল। বিষয়টি কাউকে না বলার জন্য হুমকি দেয় এবং আমাকে ২ হাজার টাকা দেয়। যেভাবে রক্ত যাচ্ছে আমি মনে হয় বাচঁব না। আমার ২টি ছেলে-মেয়েকে কে দেখবে ?
এবিষয়ে জানতে মো. শহীদুল এর মোবাইলে অনেকবার কল করে তার ফোনটি বন্ধ পাওয়া যায়।
লামা থানার অফিসার ইনচার্জ (ওসি) আনোয়ার হোসেন বলেন, আমরা বিষয়টি জানিনা। কেউ বিষয়টি থানাকে অবহিত করেনি এবং অভিযোগ দেয়নি। অভিযোগ পেলে পুলিশ প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করবে।





আর্কাইভ

পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)