শিরোনাম:
●   মানিকছড়িতে অবৈধ বালু উত্তোলনের দায়ে অর্ধ লক্ষ টাকা জরিমানা ●   কাপ্তাই হ্রদের চারটি উপকেন্দ্র থেকে সাড়ে ১৫ কোটির উর্ধ্বে শুল্ক আয় করেছে বিএফডিসি ●   পার্বত্য অঞ্চলের মানুষের মধ্যে সম্প্রীতির বন্ধন গড়ে তুলতে হবে : পার্বত্য প্রতিমন্ত্রী ●   ঘোড়াঘাটে ২ ট্রাকের মুখোমুখি সংঘর্ষে ড্রাইভার ও হেলপার নিহত ●   অবিলম্বে ‘হিট ইমারজেন্সী ‘ জারী করুন, সমন্বিত পদক্ষেপ গ্রহণ করুন ●   ইউএসএ বাংলা সাহিত্য সম্মেলনে আসতে শুরু করেছেন দুই বাংলার কবি সাহিত্যিকগন ●   ঈশ্বরগঞ্জে মহিলা এমপি ব্যরিস্টার ফারজানাকে বরণ ●   মানিকছড়িতে ছাদ থেকে পড়ে যুবকের মৃত্যু ●   অনির্দিষ্টকালের জন্য চুয়েট বন্ধ ঘোষণা ●   নিরাপদ সড়কের প্রয়োজনীয়তা ●   সাজেকে নিহত ৫ শ্রমিকের বাড়িতে চলছে শোকের মাতম ●   রাঙামাটিতে ইউপিডিএফের ডাকা অর্ধদিবস সড়ক ও নৌপথ অবরোধ পালিত ●   সীমান্ত হত্যাকাণ্ড ও বাংলাদেশ - ভারত সম্পর্ক ●   আইন-শৃঙ্খলার ব্যত্যয় হলে সরকারের উন্নয়ন কাজেরও ব্যত্যয় ঘটবে রাঙামাটিতে পার্বত্য প্রতিমন্ত্রী ●   তীব্র দাবদাহে মধ্যে কুষ্টিয়ায় ৩ হাজার গাছ কাটার প্রক্রিয়া করেছে বন বিভাগ ●   কাপ্তাই সড়কে রাতেও চলছে চুয়েট শিক্ষার্থীদের আন্দোলন ●   রাঙামাটিতে চোরাই কাঠ ও বিদেশী সিগারেটসহ ৩০ লক্ষ টাকার মালামাল জব্দ করেছে দক্ষিণ বন বিভাগ ●   দুর্বৃত্তদের দেয়া আগুনে সাংবাদিক এর বাগান বাড়ি পুড়ে দেয়ার আজ ২ মাস : ক্ষয়-ক্ষতির তালিকা প্রকাশ ●   আঞ্চলিক পরিষদসহ তিন পার্বত্য জেলা পরিষদ ৩৫ বছর পরিচালিত হচ্ছে অনির্বাচিতদের দ্বারা ●   রাঙামাটির চার উপজেলায় প্রার্থীদের প্রতীক বরাদ্ধ : ৮ মে নির্বাচন ●   কল্পনা অপহরণ মামলা রাঙামাটি কোর্টে ডিসমিস করায় হিল উইমেন্স ফেডারেশনের ক্ষোভ প্রকাশ ●   নিরীহ মানুষকে গণগ্রেফতারের প্রতিবাদে ২৫ এপ্রিল রাঙামাটিতে সড়ক ও নৌপথ অবরোধ ●   আনসারের অস্ত্রলুটের ঘটনায় রুমা উপজেলা ছাত্রলীগ সভাপতিসহ ৭ জন কারাগারে ●   বান্দরবানে গণগ্রেফতারের প্রতিবাদে রাঙামাটিতে বিক্ষোভ ●   নিজের অস্ত্র দিয়ে মাথায় গুলি করে আনসার সদস্যদের আত্মহত্যা ●   কাপ্তাই হ্রদকে বাঁচাতে ও বিদ্যুৎ উৎপাদন স্বাভাবিক রাখতে জরুরি ভিত্তিতে হ্রদের ড্রেজিং করা দরকার ●   রাবিপ্রবিতে ভর্তি পরীক্ষার সমন্বয় সভা ●   ঝালকাঠি ২ উপজেলায় তিন পদে ২৪ জনের মনোনয়ন দাখিল ●   রুমা-থানচি ব্যংক ডাকাতির মামলায় কেএনএফ এর আরও ৫ জন রিমান্ডে ●   অপসংবাদিকতা রোধে সাংবাদিকদের ডাটাবেজ প্রণয়নে কাজ করছে প্রেস কাউন্সিল
রাঙামাটি, শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১



CHT Media24.com অবসান হোক বৈষম্যের
শুক্রবার ● ২৯ জুন ২০১৮
প্রথম পাতা » দিনাজপুর » পার্বতীপুর মহিলা বিষয়ক কর্মকর্তার বিরুদ্ধে প্রতারণার অভিযোগে
প্রথম পাতা » দিনাজপুর » পার্বতীপুর মহিলা বিষয়ক কর্মকর্তার বিরুদ্ধে প্রতারণার অভিযোগে
৪৪৩ বার পঠিত
শুক্রবার ● ২৯ জুন ২০১৮
Decrease Font Size Increase Font Size Email this Article Print Friendly Version

পার্বতীপুর মহিলা বিষয়ক কর্মকর্তার বিরুদ্ধে প্রতারণার অভিযোগে

---পার্বতীপুর প্রতিনিধি :: (১৫ আষাঢ় ১৪২৫ বাঙলা: বাংলাদেশ রাত ৯.১১মি.) দিনাজপুরের পার্বতীপুর উপজেলার মহিলা ও শিশু বিষয়ক কর্মকর্তা রেবেকা সুলতানার বিরুদ্ধে চাকুরী পাইয়ে দেওয়ার নামে প্রতারণা পূর্বক অর্থ আত্মসাৎ করার অভিযোগ এনে সংবাদ সম্মেলন করা হয়েছে।
আজ ২৯ জুন শুক্রবার সকাল ১১ টায় পার্বতীপুর প্রেসক্লাবে এক জনাকীর্ণ সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন (চাকুরী প্রার্থী) ভুক্তভোগী নিভা সরকার ঈশা। তিনি নীলফামারীর সৈয়দপুর উপজেলার নিয়ামতপুর মুন্সিপাড়ার মৃত আ: রহিম সরকারের কন্যা। তিনি তার বক্তব্যে বলেন গত  ১/০১/২০১৮ তারিখে প্রকাশিত মহিলা ও শিশু বিষয়ক মন্ত্রনালয়ের নিয়াগ বিজ্ঞপ্তি মোতাবেক উপজেলা ট্রেইনার পদে আমি চাকুরীর আবেদন করি। এবং লিখিত ও মৌখিক পরীক্ষায় অংশ গ্রহণ করি। ইতোমধ্যে পার্বতীপুর মহিলা ও শিশু বিষয়ক কর্মকর্তা রেবেকা সুলতানা আমাকে চাকুরী পাইয়ে দিবেন বলে ডেকে নিয়ে ২৫০০০ টাকা গ্রহণ করেন। কিন্তু অন্য জায়গায় বেশী টাকা পাওয়ায় তিনি তাকে চাকুরী পাইয়ে দেন। আমার চাকুরী না হওয়ায় আমি তার নিকট প্রদত্ত টাকা দাবী করলে তিনি দিব দিচ্ছি বলে কালক্ষেপণ করছেন মাত্র। আমার যথেষ্ট স্বাক্ষী প্রমান রয়েছে। এবিষয়ে ইতিমধ্যে পার্বতীপুর উপজেলা নির্বাহী অফিসার ও জেলা প্রশাসক বরাবরে লিখিত অভিযোগ দাখিল করা হয়েছে। সংবাদ সম্মেলনে তিনি সাংবাদিকদের উদ্দেশ্যে আরও বলেন, আপনারা জাতীর বিবেক আমার পিতা বেচে নাই। আমি একজন গরিব এতিম। আমার মত একজন এতিমের সাথে প্রতারণাকারী ওই কর্মকর্তার উপযুক্ত বিচার এবং আমার কষ্টের টাকা ফিরিয়ে পাইতে আপনাদের সহযোগিতা কামনা করছি।
এবিষয়ে মহিলা ও শিশু বিষয়ক কর্মকর্তা রেবেকা সুলতানার মতামত জানবার চেষ্টা করলেও তিনি তার মুঠোফোন রিসিফ করেননি।





আর্কাইভ

পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)