শিরোনাম:
●   লংগদুতে পিসিজেএসএস এর গুলিতে ইউপিডিএফের দুইজন নিহত ●   রাঙ্গুনিয়াতে পানিতে পড়ে শিশুর মৃত্যু ●   ২০ মে রাঙামাটিতে অর্ধদিবস অবরোধের ডাক দিয়েছে ইউপিডিএফ ●   ঘোড়াঘাটে ভ্রাম্যমাণ আদালতে ৮ জনের কারাদণ্ড ●   প্রজন্ম ক্রীড়া সংঘের দিবারাত্রি মিনিবার ফুটবল টুর্নামেন্টের ফাইনাল ●   লংগদুতে সন্তু গ্রুপের সদস্যরা ইউপিডিএফ এর দুই সদস্যকে হত্যার নিন্দা ●   রাউজানে ভাইয়ের হাতে ভাই খুন ●   প্রধানমন্ত্রী চান বাংলাদেশের সকল মানুষ এক ছাতার নিচে বাস করবে : পার্বত্য প্রতিমন্ত্রী ●   সন্দ্বীপে কালভার্ট নয় যেন মরণ ফাঁদ ●   নির্বাচনী ডিউটিতে অর্থের বিনিময়ে অপ্রশিক্ষিত আনসার সদস্য নিয়োগের অভিযোগ ●   উচ্চশিক্ষার্থে নরওয়ে যাচ্ছে চুয়েটের ৮ শিক্ষার্থী ●   উচ্চ রক্তচাপ নিয়ন্ত্রণে কমবে অসংক্রামক রোগের প্রকোপ ●   আগামীতে কারা দেশ চালাবে ? …সাইফুল হক ●   পার্বত্যবাসীর কল্যাণে নতুন প্রকল্প গ্রহণ করতে হবে : পার্বত্য প্রতিমন্ত্রী ●   কাউখালীতে প্রান্তিক পর্যায়ে মহিলা সমাবেশ অনুষ্ঠিত ●   চিটাগাং হিল ট্র্যাক্টস রেগুলেশন ১৯০০ বাতিলসহ কেএনএফের সন্ত্রাসী কর্মকান্ড নির্মূলে যৌথ বাহিনীর অভিযান অব্যাহত রাখার দাবিতে পার্বত্য চট্টগ্রাম নাগরিক পরিষদের সংবাদ সম্মেলন ●   খাগড়াছড়ি ও রাঙামাটিতে ইউপিডিএফের ডাকা আধাবেলা অবরোধ পালিত ●   শিক্ষা বিস্তারে প্রাথমিক শিক্ষকদের গুরুত্ব অত্যন্ত গুরুত্বপূর্ণ : রফিকুল ইসলাম বীর উত্তম এমপি ●   স্কুলের মালামাল নিয়ে যাওয়ায় থানায় অভিযোগ ●   সন্দ্বীপে অগ্নিকাণ্ডে ৪টি দোকান পুড়ে ছাই ●   কুষ্টিয়াতে সামাজিক দ্বন্দে স্বজনদের হামলায় ভাতিজা নিহত ●   আবারো উত্তপ্ত রাঙামাটির বাঘাইছড়ি উপজেলা ●   রাজধানীতে তিন পার্বত্য জেলার সংস্কৃতি ও ঐতিহ্যসমৃদ্ধ বিপনী বিতান উদ্বোধন ●   প্রেমিকার সঙ্গে বিয়ে না হওয়ায় ঘুমের ওষুধ খেয়ে পল্লী চিকিৎসকের আত্মহত্যা ●   এসএসসিতে জিপিএ-৫ পেয়েও শিক্ষাজীবন অনিশ্চিত পূর্ণ বিশ্বাসের ●   উপজেলা পরিষদ নির্বাচন : বিয়ানীবাজারে প্রতিক বরাদ্দ ●   রাঙামাটি লেকসিটি নার্সিং কলেজে আন্তর্জাতিক নার্স দিবস পালন ●   তহসিলদার শরিফুলের ঘুষ বাণিজ্যে অতিষ্ঠ ভুক্তভোগীরা ●   ঈশ্বরগঞ্জে কোটি টাকা ইজারা বকেয়া আদায়ে গ্রেফতারি পরোয়ানা ●   গুইমারায় সাজাপ্রাপ্ত তিন আসামী গ্রেফতার
রাঙামাটি, শনিবার, ১৮ মে ২০২৪, ৪ জ্যৈষ্ঠ ১৪৩১



CHT Media24.com অবসান হোক বৈষম্যের
মঙ্গলবার ● ৩১ জুলাই ২০১৮
প্রথম পাতা » অপরাধ » আলীকদমে অস্ত্র উদ্ধার : আটক - ১
প্রথম পাতা » অপরাধ » আলীকদমে অস্ত্র উদ্ধার : আটক - ১
৪৩০ বার পঠিত
মঙ্গলবার ● ৩১ জুলাই ২০১৮
Decrease Font Size Increase Font Size Email this Article Print Friendly Version

আলীকদমে অস্ত্র উদ্ধার : আটক - ১

---আলীকদম  প্রতিনিধি :: (১৬ শ্রাবণ ১৪২৫ বাঙলা: বাংলাদেশ সময় রাত ৯.০২মি.) আলীকদম উপজেলার রোয়াম্ভু এলাকার মিরিঞ্জা পাহাড়ের পাদদেশে অভিযান চালিয়ে ৪টি আগ্নে অস্ত্র, সামরিক সরঞ্জাম উদ্ধার ও এক সন্ত্রাসীকে আটক করেছে সেনাবাহিনী।৩০ জুলাই সোমবার দিবাগত রাতে এ অভিযান পরিচালনা করা হয়। আটককৃত সুরেশ চাকমা বনপুর-গয়ালমারা এলাকা থেকে ইতোপূর্বে সেনা অভিযানে ধৃত ডেঙ্গা (কাজল) বাহিনীর সক্রিয় সদস্য।
সোমবার রাতে আলীকদম জোন কমান্ডার লে. কর্ণেল মাহবুবুর রহমান পিএসসি’র নেতৃত্বে উপ অধিনায়ক মেজর আবদুল কাদের ও সিনিয়র ওয়ারেন্ট অফিসার আক্তার হোসেন এই অভিযান পরিচালনা করেন। এসময় সেনা টহল দল ১টি একটি ৩-০-৩ রাইফেল, ৫টি বুলেট, ১টি এলজি-দেশিয় বন্দুক-১টি কার্তুজ ও ২টি এসবিবি এল উদ্ধার করেন। এর আগে ২৪ জুলাই জোনের উপ-অধিনায়ক মেজর আবদুল কাদের এর নেতৃত্বে লামা ছাগল খাইয়া থেকে একটি দেশীয় কাটা বন্দুক ও পোষাক উদ্ধার করে সেনাবাহিনী।
গত কয়েকদিন ধরে আনসার বাহিনীর সাদৃশ্য পোশাক পরা একদল সন্ত্রাসী উপজেলার চৈক্ষ্যং ইউনিয়নের বিভিন্ন গ্রামে চাঁদা আদায় ও ত্রাস সৃষ্টি করে আসছিল। চাঁদাবাজ গ্রুপটি আলীকদমের চৈক্ষ্যং কলাঝিরি, বাঘেরঝিরি, সোনাইছড়ি, ভরিরমুখ, রোয়াম্ভু, দরদরী এবং লামা উপজেলার ছোট বমু, মেরাখোলা-বেগুণঝিরি, চিউনিরমুখ, কুলাইক্যাপাড়া, লুলাইন, ক্যায়াজুপাড়া, নাইক্ষ্যংমুখ ইত্যাদি স্থানে ব্যাবসায়ি ও দরিদ্র কৃষকদের কাছ থেকে অস্ত্রের ভয় দেখিয়ে চাঁদা আদায় করছে মর্মে সংবাদ পাওয়া যায়।
এবিষয়ে আলীকদম সেনা জোনের জোন কমান্ডাল লে. কর্ণেল মাহবুবুর রহমান বলেন, এই গ্রুপটি অনেক শক্তিশালী একটি সন্ত্রাসী গ্রুপ। আমরা চেষ্টা করছি এদেরকে সমূলে ধ্বংস করতে। এদিকে ধৃত আসামীকে পুলিশে সোপর্দ করা হয়েছে মর্মে আলীকদম থানার অফিসার ইনচার্জ (ওসি) রফিক উল্লাহ জানিয়েছেন।





আর্কাইভ

পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)