শিরোনাম:
●   কুরবানির ঈদ উপলক্ষে নবীগঞ্জে ব্যস্ত সময় পার করছেন কামার শিল্পীরা ●   দেশবাসীকে বিপ্লবী ওয়ার্কার্স পার্টির শুভেচ্ছা ●   নবনির্বাচিত চেয়ারম্যানগণকে সংবর্ধনা ●   রামগড় জঙ্গল থেকে শ্রমিকের লাশ উদ্ধার ●   কুষ্টিয়ায় নিখোঁজ শিশুর মরদেহ দু’দিন পর মিলল বিলে ●   রাঙামাটিতে শিশু হত্যার অপরাধে অংবাচিং মারমাকে মৃত্যুদণ্ড ●   পৌর কাউন্সিলরের ছেলে ১৮ বোতল বিদেশী মদসহ গ্রেফতার ●   নবীগঞ্জ উপজেলার মহাসড়ক বা কোন চলাচল সড়কের পশুর হাট বসবে না ●   সাবেক ইউপি চেয়ারম্যান সহ ৪জনের যাবজ্জীবন কারাদণ্ড ●   কাউখালীতে মাসিক আইন শৃঙ্খলা সভা অনুষ্ঠিত ●   ঘোড়াঘাটে ভিজিএফ এর চাল বিতরণে অনিয়ম ●   গ্রেটার দেউলগ্রাম ওয়েলফেয়ার ট্রাষ্ট ইউকে এর সাধারণ সভা অনুষ্ঠিত ●   কল্পনা চাকমা অপহরণ দিবসে কুতুকছড়িতে সমাবেশ ●   আওয়ামী লীগ এখন ভোটাধিকার, গণতন্ত্র ও অবাধ নির্বাচনের প্রধান বাঁধা ●   হারানো টাকা ফেরত পেয়ে আনন্দে আত্মহারা মনিরুল ●   গাজীপুরে শহীদ ক্যাডেট স্কুল এন্ড কলেজে ফল উৎসব অনুষ্ঠিত ●   চুয়েটে তথ্য অধিকার বিষয়ে প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত ●   নবীগঞ্জে কোরবানী ঈদকে সামনে রেখে জমে উঠেছে কোরবানির পশুর হাট ●   নওগাঁর পূর্ব খাদাইল থেকে মাদকসহ আজিজুলকে গ্রেফতার ●   বাংলাদেশে গণতন্ত্রের সংকট - উত্তরণের পথ শীর্ষক মতবিনিময় সভা কাল ●   ট্রান্স ফ্যাটমুক্ত নিরাপদ খাদ্য নিশ্চিত করতে হবে ●   বগুড়ায় বায়ুদূষণ প্রতিরোধে কর্মশালা ●   জয়পুরহাটে মাদকসহ মারুফকে গ্রেফতার ●   ঘোড়াঘাটে স্মার্ট ভূমিসেবা সপ্তাহ উপলক্ষে সভা অনুষ্ঠিত ●   বর্ষা এলেই আতঙ্কে দিন কাটে রাউজানের হালদা পাড়ার হাজার হাজার মানুষের ●   সীমান্তে বিএসএফ পোকামাকড়ের মত বাংলাদেশীদেরকে গুলি করে মারছে ●   ঝালকাঠির ২ উপজেলা নির্বাচনে বিজয়ী হলেন যারা ●   চুয়েটে আন্তঃহল ফুটবল প্রতিযোগিতায় চ্যাম্পিয়ন শেখ রাসেল হল ●   ঘোড়াঘাটে ইউপি চেয়ারম্যানের শ্যালকের বিরুদ্ধে সংবাদ সম্মেলন ●   পানছড়িতে গলায় ফাঁস দিয়ে যুবকের আত্মহত্যা
রাঙামাটি, শুক্রবার, ১৪ জুন ২০২৪, ৩০ জ্যৈষ্ঠ ১৪৩১



CHT Media24.com অবসান হোক বৈষম্যের
শনিবার ● ৬ জুলাই ২০১৯
প্রথম পাতা » চট্টগ্রাম » রাঙ্গুনিয়ায় গাঁজাসহ মাদক ব্যবসায়ী গ্রেপ্তার
প্রথম পাতা » চট্টগ্রাম » রাঙ্গুনিয়ায় গাঁজাসহ মাদক ব্যবসায়ী গ্রেপ্তার
৩৬৭ বার পঠিত
শনিবার ● ৬ জুলাই ২০১৯
Decrease Font Size Increase Font Size Email this Article Print Friendly Version

রাঙ্গুনিয়ায় গাঁজাসহ মাদক ব্যবসায়ী গ্রেপ্তার

---রাঙ্গুনিয়া প্রতিনিধি :: রাঙ্গুনিয়া উপজেলার সরফভাটা ইউনিয়নের মরাখাল এলাকা থেকে কবির আহম্মদ(৪৫) নামে এক মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করেছে পুলিশ। এসময় তার কাছ থেকে সাড়ে ৭শত গ্রাম গাঁজা জব্দ করা হয়। সে ওই এলাকার মৃত লেদু মিয়ার পুত্র। সে দীর্ঘদিন ধরে মাদক ব্যবসা চালিয়ে আসছিল বলে অভিযোগ করছেন স্থানীয়রা। আজ শনিবার ৬ জুলাই দুপুরে তাঁকে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করে পুলিশ।

রাঙ্গুনিয়া থানার এসআই ইসমাঈল হোসেন জুয়েল জানায়, শুক্রবার সন্ধ্যায় গোপন সংবাদে উপজেলার সরফভাটা ইউনিয়নের ৮নম্বর ওয়ার্ড এলাকায় অভিযান চালানো হয়। অভিযানকালে ওই এলাকার মরাখাল সংলগ্ন নুরুল আমিন সওদাগরের বাড়ির সামনে থেকে মাদক বিক্রিকালে চিহ্নিত মাদক ব্যবসায়ী কবির আহমদকে গ্রেপ্তার করা হয়। এসময় তাঁর কাছ থেকে দুই প্যাকেটে ৫০০ গ্রাম গাঁজা এবং ৭৩ টি পুরিয়া (প্যাকেট) করে বিক্রির জন্য রাখা আরও ২৫০ গ্রাম গাঁজা পাওয়া যায়। আসামীর বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে ২০১৫ সালের একটি মামলা ছিল। তার বিরুদ্ধে থানায় আরো একটি মামলা দায়ের করে জেল হাজাতে প্রেরণ করা হয়েছে। পদুয়া ইউনিয়নের খুরুশিয়া এলাকা দিয়ে উপজাতিয় মাদক ব্যবসায়ীরা সড়ক ও নৌকা যোগে পূর্ব সরফভাটা মরাখালের মুখ এলাকায় এবং চট্টগ্রাম শহর থেকে গোডাউন দিয়ে মাদক আমদানি করে সে নিয়মিত বিক্রি করে আসছিল বলে স্বীকারোক্তি দেয়। তাঁর সাথে জড়িত মাদক ব্যবসার মূল হোতাদের ধরতে অভিযান চালানো হচ্ছে বলে জানায় পুলিশ।





আর্কাইভ

পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)