শিরোনাম:
●   উচ্চশিক্ষার্থে নরওয়ে যাচ্ছে চুয়েটের ৮ শিক্ষার্থী ●   উচ্চ রক্তচাপ নিয়ন্ত্রণে কমবে অসংক্রামক রোগের প্রকোপ ●   আগামীতে কারা দেশ চালাবে ? …সাইফুল হক ●   পার্বত্যবাসীর কল্যাণে নতুন প্রকল্প গ্রহণ করতে হবে : পার্বত্য প্রতিমন্ত্রী ●   কাউখালীতে প্রান্তিক পর্যায়ে মহিলা সমাবেশ অনুষ্ঠিত ●   চিটাগাং হিল ট্র্যাক্টস রেগুলেশন ১৯০০ বাতিলসহ কেএনএফের সন্ত্রাসী কর্মকান্ড নির্মূলে যৌথ বাহিনীর অভিযান অব্যাহত রাখার দাবিতে পার্বত্য চট্টগ্রাম নাগরিক পরিষদের সংবাদ সম্মেলন ●   খাগড়াছড়ি ও রাঙামাটিতে ইউপিডিএফের ডাকা আধাবেলা অবরোধ পালিত ●   শিক্ষা বিস্তারে প্রাথমিক শিক্ষকদের গুরুত্ব অত্যন্ত গুরুত্বপূর্ণ : রফিকুল ইসলাম বীর উত্তম এমপি ●   স্কুলের মালামাল নিয়ে যাওয়ায় থানায় অভিযোগ ●   সন্দ্বীপে অগ্নিকাণ্ডে ৪টি দোকান পুড়ে ছাই ●   কুষ্টিয়াতে সামাজিক দ্বন্দে স্বজনদের হামলায় ভাতিজা নিহত ●   আবারো উত্তপ্ত রাঙামাটির বাঘাইছড়ি উপজেলা ●   রাজধানীতে তিন পার্বত্য জেলার সংস্কৃতি ও ঐতিহ্যসমৃদ্ধ বিপনী বিতান উদ্বোধন ●   প্রেমিকার সঙ্গে বিয়ে না হওয়ায় ঘুমের ওষুধ খেয়ে পল্লী চিকিৎসকের আত্মহত্যা ●   এসএসসিতে জিপিএ-৫ পেয়েও শিক্ষাজীবন অনিশ্চিত পূর্ণ বিশ্বাসের ●   উপজেলা পরিষদ নির্বাচন : বিয়ানীবাজারে প্রতিক বরাদ্দ ●   রাঙামাটি লেকসিটি নার্সিং কলেজে আন্তর্জাতিক নার্স দিবস পালন ●   তহসিলদার শরিফুলের ঘুষ বাণিজ্যে অতিষ্ঠ ভুক্তভোগীরা ●   ঈশ্বরগঞ্জে কোটি টাকা ইজারা বকেয়া আদায়ে গ্রেফতারি পরোয়ানা ●   গুইমারায় সাজাপ্রাপ্ত তিন আসামী গ্রেফতার ●   মিল্টন সমাদ্দারের আশ্রম থেকে উদ্ধার করা সেলিমের কিডনি সচল অপুষ্টি ও রক্তস্বল্পতায় ভোগছেন ●   দাখিলেও দেশসেরা ঝালকাঠি এনএস কামিল মাদরাসা ●   সীমান্ত সড়ক পশ্চাদপদ পার্বত্য অঞ্চলকে উন্নয়নের স্রোতধারায় একীভূত করেছে ●   মিল্টন সমাদ্দারের কেয়ার থেকে উদ্ধারকৃত সেলিমের কিডনি অক্ষত ●   আইনজীবি সমিতির কার্যকরি কমিটির সদস্য নির্বাচিত হওয়ায় এডভোকেট মঈনুলকে সংবর্ধনা ●   ঈশ্বরগঞ্জে টেন্ডার ছাড়াই স্কুলের মালামাল বিক্রির অভিযোগ সভাপতির বিরুদ্ধে ●   পাইন বাগান নব নির্মিত মাদরাসার ভবন ও হেফজ খানার উদ্বোধন ●   বামপন্থী নেতা হায়দার আকবর খান রনোর মৃত্যুতে বিভিন্ন সংগঠনের শোক ●   ঘোড়াঘাটে ট্রাক চাপায় মানসিক ভারসাম্যহীন এক নারীর মৃত্যু ●   রাবিপ্রবিতে GST গুচ্ছভুক্ত C ইউনিটের ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত
রাঙামাটি, শুক্রবার, ১৭ মে ২০২৪, ৩ জ্যৈষ্ঠ ১৪৩১



CHT Media24.com অবসান হোক বৈষম্যের
বুধবার ● ২ অক্টোবর ২০১৯
প্রথম পাতা » খুলনা বিভাগ » প্রেমের ফাঁদে ফেলে মোবাইল ফোনে প্রবাসীকে বিবাহ : নতুন বরকে মুখে বিষ ঢেলে হত্যার চেষ্টা
প্রথম পাতা » খুলনা বিভাগ » প্রেমের ফাঁদে ফেলে মোবাইল ফোনে প্রবাসীকে বিবাহ : নতুন বরকে মুখে বিষ ঢেলে হত্যার চেষ্টা
৭১৪ বার পঠিত
বুধবার ● ২ অক্টোবর ২০১৯
Decrease Font Size Increase Font Size Email this Article Print Friendly Version

প্রেমের ফাঁদে ফেলে মোবাইল ফোনে প্রবাসীকে বিবাহ : নতুন বরকে মুখে বিষ ঢেলে হত্যার চেষ্টা

---ঝিনাইদহ প্রতিনিধি :: ঝিনাইদহের কালীগঞ্জে প্রেমের ফাঁদে ফেলে মোবাইল ফোনে প্রবাসীকে বিবাহ, টাকা পয়সা ও স্বর্ণের গহনা আত্মসাত করে পিটিয়ে ও মুখে বিষ ঢেলে বরকে হত্যাচেষ্টা করা হয়েছে মর্মে অভিযোগ উঠেছে। এ ঘটনায় ভুক্তভোগী শাহিন আলম ১লা অক্টোবর তারিখ বিকালে সাংবাদিকদের নিকটে লিখিত অভিযোগ করেছেন। শাহিন তার অভিযোগ পত্রে জানান, ঝিনাইদহ জেলার হরিনাকুন্ডু উপজেলার হিংগারপাড়া গ্রামের মুক্তার বিশ্বাসের ছেলে শাহিন আলম ব্রুনাই অবস্থানকালে ঝিনাইদহে জেলার কালীগঞ্জ উপজেলার বিপুল সিকদারের কণ্যা মোছা: বিপাশা আক্তার তাকে প্রেমের ফাঁদ আটিয়া মোবাইল ফোনে বিবাহ করে। পরবর্তীতে ইং ০৫/০৩/১৯ তারিখে উক্ত বিবাহ নোটারী পাবলিক এর কার্যালয়ে লিখিত হয়। বিবাহের পর উক্ত বিপাশা আক্তার বিভিন্ন তারিখে শাহিন আলমের নিকট হতে ৩,০০,০০০/- (তিন লক্ষ) টাকা গ্রহণ করে। শাহিন আলম গত ইং ১৯/০৬/১৯ তারিখে দেশে আসিলে বিপাশা আক্তার এবং তাহার মাতা জরিনা বেগম পরিকল্পিত ভাবে মোবাইল ফোনে যোগযোগ করিয়া গত ইং ২৬/০৯/২০১৯ তারিখে দুপুর ২:০০ ঘটিকার সময় শাহিন আলমকে তাহাদের বাড়ীতে ডেকে নিয়ে কিছু অজ্ঞাত লোকের সহায়তায় তাকে তাহার নিকট থাকা ৩০,০০০/- (ত্রিশ হাজার) টাকা, স্বর্ণের আংটি, স্বর্ণের একটি চেইন এবং মোবাইল ফোন ছিনিয়ে নিয়ে গলার ভিতর বিষ ঢেলে হত্যার চেষ্টা করে। স্থানীয় লোকজন এবং শাহিন আলমের আত্মীয় স্বজন সংবাদ পাইয়া শাহিন আলমকে উদ্ধার করিয়া চিকিৎসার জন্য কালীগঞ্জ হাসপাতালে ভর্তি করে। এবিষয়ে ঝিনাইদহ কোর্টে মামলার প্রস্তুতি চলছে বলে জানিয়েছেন ভুক্তভোগী শাহিন আলম।

ঝিনাইদহে মহাসড়কের পাশ থেকে অজ্ঞাত ব্যক্তির লাশ উদ্ধার
ঝিনাইদহ :: ঝিনাইদহ শহরের ভূটিয়ারগাতী এলাকার মহাসড়কের পাশ থেকে অজ্ঞাত (৪৫) এক ব্যক্তির লাশ উদ্ধার করেছে পুলিশ। মঙ্গলবার সকালে ঝিনাইদহ-কালীগঞ্জ মহাসড়কের ভূটিয়ারগাতি এলাকা থেকে তার লাশ উদ্ধার করা হয়। ঝিনাইদহ সদর থানার ওসি মঈন উদ্দিন জানান, শহরের ভূটিয়ারগাতি এলাকার মহাসড়কের পাশে অজ্ঞাত ব্যক্তির লাশ পড়ে থাকতে দেখে পুলিশ খবর দেয় এলাকাবাসী। পরে পুলিশ ঘটনাস্থল থেকে নিহতের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ঝিনাইদহ সদর হাসপাতাল মর্গে পাঠায়। দুবৃর্ত্তরা অন্য কোথাও তাকে শ্বাসরোধ করে ঘটনাস্থলে লাশ ফেলে রেখে গেছে বলে প্রাথমিক ভাবে ধারনা করছে পুলিশ।

ঝিনাইদহ সরকারি ভেটেরিনারী কলেজের শিক্ষার্থীদের সংবাদ সম্মেলন
ঝিনাইদহ :: ক্লাস-পরীক্ষা চালু, যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় থেকে অনাপত্তি পত্র পাওয়ার দাবীতে সংবাদ সম্মেলন করেছে ঝিনাইদহ ভেটেরিনারি কলেজের শিক্ষার্থীরা। মঙ্গলবার সকালে ঝিনাইদহ প্রেসক্লাব মিলনায়তনে এ সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়। দ্রুত এ দাবি মানা না হলে আমরণ অনশণ কর্মসূচী ঘোষণা করা হবে বলে শিক্ষার্থীরা হুশিয়ারি দেন। সংবাদ সম্মেলনে শিক্ষার্থীদের পক্ষে লিখিত বক্তব্য পাঠ করেন কলেজের ভিপি লুবান মাহফুজ মিশুক। সেসময় উপস্থিত ছিলেন শিক্ষার্থী সোহাগ তালুকদার, ইমরান হোসেন, সজিব হাসান, সুকান্ত কুন্ডু, সুরাইয়া ইসলাম, মনিকা পারভিন, জয়া চক্রবর্তী, মুরাদ বিশ্বাস, আশিক ইমরান, ইসরাত জাহান, ঐশি প্রমুখ। এসময় শিক্ষার্থীরা অভিযোগ করেন, গত ৯ মাস যাবত প্রতিষ্ঠানের বিভিন্ন বর্ষের ক্লাস-পরীক্ষা বন্ধ রয়েছে। বিশ্ববিদ্যালয় প্রশাসন দফায় দফায় পরীক্ষা পেছানো ও শিক্ষা কার্যক্রম পরিচালনায় নানাভাবে অসহযোগিতা করে আসছে। তারা আরও অভিযোগ করেন, কলেজটি শেরে বাংলা কৃষি বিশ্ববিদ্যালয়ের অধিভুক্ত হয়েছে। যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষ অনাপত্তিপত্র দিচেছ না। যে কারণে বন্ধ রয়েছে তাদের পরীক্ষা। তাই দ্রুত অনাপত্তিপত্র প্রদাণ ও ক্লাস পরীক্ষা চালুর দাবী জানান তারা। এ ব্যাপারে ঝিনাইদহ ভেটেরিনারী কলেজ কতৃপক্ষ জানান, কলেজ থেকে পরীক্ষার তারিখ চেয়ে যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের কাছে বারবার প্রস্তাব পাঠানো হয়েছে। কিন্তু সাড়া পাওয়া যায়নি। এজন্য পরীক্ষা নেওয়া সম্ভব হয়নি। এতে শিক্ষার্থীরা বিক্ষুব্ধ হয়ে সড়ক অবরোধ করাসহ বিভিন্ন কঠোর কর্মসূচি গ্রহণ করতে বাধ্য হচ্ছে।

শৈলকুপা পৌর এলাকা থেকে জুয়া খেলার সরঞ্জাম ও নগদ টাকাসহ ৬ জুয়াড়ী আটক
ঝিনাইদহ :: জুয়া খেলার সরঞ্জাম ও নগদ টাকাসহ ৬ জুয়াড়ীকে আটক করেছে পুলিশ। সোমবার গভীর রাতে ঝিনাইদহ জেলার শৈলকুপা পৌর এলাকার ঝাউদিয়া গ্রামে অভিযানে চালিয়ে ৬ জুয়াড়িকে হাতেনাতে আটক করা হয়। এসময় নগদ ২৯শ’ ৯০ টাকা ও জুয়া খেলার সরঞ্জামাদি জব্দ করা হয়। জানা যায়, পৌর এলাকার ঝাউদিয়া গ্রামে গভীর রাতে জুয়ার আসর চলছে, এমন সংবাদের ভিত্তিতে সেখানে শৈলকুপা থানার এসআই সামছুর রহমান ও এএসআই সাহাবউদ্দিন (পিপিএম) সঙ্গীয় ফোর্সসহ অভিযান চালায়। এসময় ঝাউদিয়া গ্রামের মন্টু শেখ, সাজ্জাদ শেখ, মিরাজ, মীনগ্রাম এলাকার রতন জোয়ার্দ্দার, কবিরপুর এলাকার বাবলু বিশ্বাস ও আগুনিয়াপাড়ার দিদার হোসেনকে হাতেনাতে আটক করে। শৈলকুপা থানার ওসি বজলুর রহমান জানান, আটককৃতদের আদালতে প্রেরণ করা হয়েছে।

কালীগঞ্জের এক ইউনিয়নে ২২ ডেঙ্গু রোগী দুই জনের মৃত্যু
ঝিনাইদহ :: ঝিনাইদহে ডেঙ্গুর ভয়াবহতা কমেনি। প্রতিদিন ডেঙ্গুতে আক্রান্ত হচ্ছে মানুষ। ঝিনাইদহের কালীগঞ্জ উপজেলার ত্রিলোচনপুর ইউনিয়নেই সন্ধান মিলেছে ২২ ডেঙ্গু রোগীর। এর মধ্যে বালিয়াডাঙ্গা গ্রামে আলতাফ হোসেনের স্ত্রী তারানা বেগম (৩৫) ও বানুড়িয়া গ্রামের আব্দুর রহিমের স্ত্রী সুফিয়া বেগম (৫৫) ডেঙ্গুতে আক্রান্ত হয়ে মারা গেছেন। মন্ডল পাড়ার সাগর হোসেন জানান, ডেঙ্গুর ভয়ে তিনি চৌগাছার শ^শুর বাড়িতে ওঠেন। তারপরও তিনি রক্ষা পান নি। বাড়ি ফিরে দেখেন তার মা চম্পা বেগমও ডেঙ্গুতে আক্রান্ত হয়েছেন। তাদের পাড়ার রমজান আলীর পরিবারের ৩ সদস্য ডেঙ্গতে আক্রান্ত হয়েছেন। গোটা মন্ডল পাড়ায় কমপক্ষে ২২ জন নারী-পুরুষ ও শিশু ডেঙ্গুতে আক্রান্ত হয়ে হাসপাতালে ভর্তি হয়েছেন। যাদের বেশির ভাগই চিকিৎসা নিয়ে বাড়ি ফিরেছেন, একটি শিশু এখনও খুলনা ২৫০ শয্যা হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। এ ভাবে আরশেদ আলী মন্ডলের স্ত্রী আনজুরা বেগম (৪০), ফজলুর রহমান মন্ডলের স্ত্রী মাজেদা বেগম (৫০), ফকির মন্ডলের ছেলে জালাল উদ্দিন মন্ডল (৪২), মোশারফ হোসেন মন্ডল (৬০), তার ছেলে বিপুল হোসেন (৩০), অহেদ আলী স্ত্রী নুরী বেগম (৩৬), আব্দুল রাজ্জাকের ছেলে শরিফুল ইসলাম (৪৫), মইন উদ্দিনের ছেলে রমজান আলী মন্ডল (৪৫), রফিকুল ইসলামের ছেলে সাহাবুল মন্ডল (১২), রমজান আলীর স্ত্রী শেফালী বেগম (৪৫), তার ছেলে আসিফ হোসেন (১৭), কন্যা রাবেয়া খাতুন (১৫), মৃত বাবর আলীর ছেলে সাবজাল হোসেন মন্ডল (৫০), বাবার আলীর ছেলে তাহাজ্জেল হোসেন (৪০), ছেলে আব্দুস সালাম (২৬), আশরাফ আলীর স্ত্রী আনজুরা বেগম (৪০), এলাহী মন্ডলের স্ত্রী চায়না বেগম (৬৫), জহিদুল ইসলামের স্ত্রী শর্মিলা আক্রার পপি (২৬), তরিকুল ইসলামের ছেলে তামিম ইকবাল (৭), আসলাম উদ্দিনের স্ত্রী চম্পা বেগম (৩৫), মীর আব্দুল করিমের স্ত্রী জহুরা খাতুন(৬০), মমিনুর রহমানের স্ত্রী কুটি বেগম (৫০) ও মিন্টু মন্ডলের ছেলে তানভীর (৪) ডেঙ্গুতে আক্রান্ত। বিশ^বিদ্যালয় পড়–য়া ছেলে সাদ্দাম হোসেন জানান, তাদের গ্রাম একতারপুরে তিনটি পাড়া রয়েছে। এগুলো হচ্ছে বিশ^াসপাড়া, খন্দকারপাড়া ও মন্ডলপাড়া। এই মন্ডলপাড়ায় শতাধিক পরিবার বসবাস করে। যাদের প্রায় প্রতিটি পরিবারে মানুষের শরীরে জ¦র দেখা দিয়েছে। আর কমপক্ষে ২৫ জন ডেঙ্গু রোগি সনাক্ত হয়েছে। এ বিষয়ে কালীগঞ্জ উপজেলা স্বাস্থ্য ও পরিবারকল্যান কর্মকর্তা ডাঃ হুসাইন সাফায়াত জানান, বিষয়টি জেনে তারা হাসপাতালে আসা রোগিদের চিকিৎসা দিচ্ছেন। এছাড়া প্রশাসনের বিভিন্ন দপ্তরে ও স্থানিয় ইউনিয়ন পরিষদকে তারা অবহিত করেছেন। স্থানিয় ত্রিলোচনপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নজরুল ইসলাম ওরফে সানা জানান, তারা বেশ কয়েকবার ওই পাড়ায় ঔষধ ছিটিয়েছেন। এমনটি পরিষ্কার অভিযানও করেছেন। তারপরও কেন এমন হচ্ছে তা বুঝতে পারছেন না বলে উল্লেখ করেন। তবে বর্তমানে কম বলে দাবি করেন। উপজেলা নির্বাহী কর্মকর্তারা সূবর্ণা রানী সাহা বলেন, বিষয়টি জানার পর তিনি ওই এলাকার ইউপি সদস্যকে প্রধান করে তারা একটি কমিটি করেছেন। যারা পরিষ্কার পরিচ্ছন্নতা কাজে সবাইকে সচেতন করার কাজ করছেন। এছাড়া ঔষধ ছিটানোর ব্যবস্থাও নেয়া হয়েছে। ঝিনাইদহ সদর হাসপাতালের পরিসংখ্যান অফিসার আব্দুল কাদের জানান, গত ৩ মাসে হাসপাতালে ৪২৫ জন চিকিৎসা নিয়েছেন। মঙ্গলবার পর্যন্ত ভর্তি আছেন ২৩ জন। নতুন আক্রান্ত রোগী ৩ জন।

ঝিনাইদহে ফেন্সিডিল ও গাঁজাসহ ৩ মাদক ব্যবসায়ী ডিবির জালে বন্দি
ঝিনাইদহ :: ঝিনাইদহে মাদক বহনের সময় ঢাকা কলেজ ছাত্রসহ ৩ জনকে আটক করেছে গোয়েন্দা পুলিশ। মঙ্গলবার দুপুরের দিকে তাদের আটক করা হয়। আটককৃতরা হল, ঢাকা কলেজের ইতিহাস বিভাগের তৃতীয় বর্ষের ছাত্র ও মহেশপুর উপজেলার নাটিমা গ্রামের মৃত. নুর মোহাম্মদের ছেলে সোহেল রানা (২০), একই উপজেলার বাশবাড়িয়া গ্রামের সিরাজুল হকের ছেলে সামাউল হক (২৭) এবং চুয়াডাঙ্গা জেলার দামুরহুদা থানার মদনা গ্রামের আতিয়ার রহমান (৩০)। জেলা গোয়েন্দা পুলিশের ওসি আনোয়ার হোসেন জানান, মহেশপুর উপজেলা থেকে মাদকের একটি চালান ঢাকার দিকে যাচ্ছে এমন সংবাদের ভিত্তিতে কোটচাদপুর উপজেলার কাগমারী এলাকায় অভিযান চালায় গোয়েন্দা পুলিশ। এসময় ওই এলাকা থেকে সোহেল রানাকে আটক করা হয়। সেসময় তার কাপড়ের ব্যাগ থেকে উদ্ধার করা হয় ৩০ বোতল ফেনসিডিল। সেসময় পাশেই থাকা অপর ব্যক্তি সামাউল হককে ১ কেজি গাজা সহ আটক করা হয়। অপরদিকে একই সময়ে জেলা সদরের হলিধানী বাজার এলাকা থেকে ৪৮ বোতল ফেনসিডিল সহ আতিয়ার রহমান নামে অপর এক ব্যক্তিকে আটক করা হয়। ওসি আরো জানান, আটক ঢাকা কলেজের ছাত্র সোহেল রানা ফ্রিল্যান্সিং সাংবাদিক পরিচয়ে সীমান্ত এলাকা থেকে বিভিন্ন সময় ফেনসিডিল ঢাকায় নিয়ে বিক্রি করতো। তাদের বিরুদ্ধে মাদক আইনে মামলা হয়েছে।





খুলনা বিভাগ এর আরও খবর

কুষ্টিয়াতে সামাজিক দ্বন্দে স্বজনদের হামলায় ভাতিজা নিহত কুষ্টিয়াতে সামাজিক দ্বন্দে স্বজনদের হামলায় ভাতিজা নিহত
তহসিলদার শরিফুলের ঘুষ বাণিজ্যে অতিষ্ঠ ভুক্তভোগীরা তহসিলদার শরিফুলের ঘুষ বাণিজ্যে অতিষ্ঠ ভুক্তভোগীরা
কুষ্টিয়া সদরে আতাউর রহমান খোকসায় শান্ত চেয়ারম্যান নির্বাচিত কুষ্টিয়া সদরে আতাউর রহমান খোকসায় শান্ত চেয়ারম্যান নির্বাচিত
প্যানেল চেয়ারম্যান জহুরুলের সুনাম ক্ষুন্ন করতে মরিয়া হয়ে উঠেছে একটি মহল প্যানেল চেয়ারম্যান জহুরুলের সুনাম ক্ষুন্ন করতে মরিয়া হয়ে উঠেছে একটি মহল
কুষ্টিয়া বিএডিসি অফিসের এডি’র বিরুদ্ধে দূর্ণীতির অভিযোগ কুষ্টিয়া বিএডিসি অফিসের এডি’র বিরুদ্ধে দূর্ণীতির অভিযোগ
তীব্র দাবদাহে মধ্যে কুষ্টিয়ায় ৩ হাজার গাছ কাটার প্রক্রিয়া করেছে বন বিভাগ তীব্র দাবদাহে মধ্যে কুষ্টিয়ায় ৩ হাজার গাছ কাটার প্রক্রিয়া করেছে বন বিভাগ
প্রচন্ড তাপদাহে পানির জন্য চলছে হাহাকার : পানি শূন্য কুষ্টিয়ার গড়াই নদী প্রচন্ড তাপদাহে পানির জন্য চলছে হাহাকার : পানি শূন্য কুষ্টিয়ার গড়াই নদী
কোটি টাকা আত্মসাৎ :  কুষ্টিয়া শহর সমাজসেবা কর্মকর্তার শাস্তি হল বদলি কোটি টাকা আত্মসাৎ : কুষ্টিয়া শহর সমাজসেবা কর্মকর্তার শাস্তি হল বদলি
কুষ্টিয়া পৌর মেয়র এর বিরুদ্ধে দুর্নীতির অভিযোগে দুদকের তদন্ত শুরু কুষ্টিয়া পৌর মেয়র এর বিরুদ্ধে দুর্নীতির অভিযোগে দুদকের তদন্ত শুরু
প্রধানমন্ত্রীর প্রেস সচিব ইহসানুল করিমের স্মরণসভায় এমপি হানিফ প্রধানমন্ত্রীর প্রেস সচিব ইহসানুল করিমের স্মরণসভায় এমপি হানিফ

আর্কাইভ

পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)