শিরোনাম:
●   লংগদুতে পিসিজেএসএস এর গুলিতে ইউপিডিএফের দুইজন নিহত ●   রাঙ্গুনিয়াতে পানিতে পড়ে শিশুর মৃত্যু ●   ২০ মে রাঙামাটিতে অর্ধদিবস অবরোধের ডাক দিয়েছে ইউপিডিএফ ●   ঘোড়াঘাটে ভ্রাম্যমাণ আদালতে ৮ জনের কারাদণ্ড ●   প্রজন্ম ক্রীড়া সংঘের দিবারাত্রি মিনিবার ফুটবল টুর্নামেন্টের ফাইনাল ●   লংগদুতে সন্তু গ্রুপের সদস্যরা ইউপিডিএফ এর দুই সদস্যকে হত্যার নিন্দা ●   রাউজানে ভাইয়ের হাতে ভাই খুন ●   প্রধানমন্ত্রী চান বাংলাদেশের সকল মানুষ এক ছাতার নিচে বাস করবে : পার্বত্য প্রতিমন্ত্রী ●   সন্দ্বীপে কালভার্ট নয় যেন মরণ ফাঁদ ●   নির্বাচনী ডিউটিতে অর্থের বিনিময়ে অপ্রশিক্ষিত আনসার সদস্য নিয়োগের অভিযোগ ●   উচ্চশিক্ষার্থে নরওয়ে যাচ্ছে চুয়েটের ৮ শিক্ষার্থী ●   উচ্চ রক্তচাপ নিয়ন্ত্রণে কমবে অসংক্রামক রোগের প্রকোপ ●   আগামীতে কারা দেশ চালাবে ? …সাইফুল হক ●   পার্বত্যবাসীর কল্যাণে নতুন প্রকল্প গ্রহণ করতে হবে : পার্বত্য প্রতিমন্ত্রী ●   কাউখালীতে প্রান্তিক পর্যায়ে মহিলা সমাবেশ অনুষ্ঠিত ●   চিটাগাং হিল ট্র্যাক্টস রেগুলেশন ১৯০০ বাতিলসহ কেএনএফের সন্ত্রাসী কর্মকান্ড নির্মূলে যৌথ বাহিনীর অভিযান অব্যাহত রাখার দাবিতে পার্বত্য চট্টগ্রাম নাগরিক পরিষদের সংবাদ সম্মেলন ●   খাগড়াছড়ি ও রাঙামাটিতে ইউপিডিএফের ডাকা আধাবেলা অবরোধ পালিত ●   শিক্ষা বিস্তারে প্রাথমিক শিক্ষকদের গুরুত্ব অত্যন্ত গুরুত্বপূর্ণ : রফিকুল ইসলাম বীর উত্তম এমপি ●   স্কুলের মালামাল নিয়ে যাওয়ায় থানায় অভিযোগ ●   সন্দ্বীপে অগ্নিকাণ্ডে ৪টি দোকান পুড়ে ছাই ●   কুষ্টিয়াতে সামাজিক দ্বন্দে স্বজনদের হামলায় ভাতিজা নিহত ●   আবারো উত্তপ্ত রাঙামাটির বাঘাইছড়ি উপজেলা ●   রাজধানীতে তিন পার্বত্য জেলার সংস্কৃতি ও ঐতিহ্যসমৃদ্ধ বিপনী বিতান উদ্বোধন ●   প্রেমিকার সঙ্গে বিয়ে না হওয়ায় ঘুমের ওষুধ খেয়ে পল্লী চিকিৎসকের আত্মহত্যা ●   এসএসসিতে জিপিএ-৫ পেয়েও শিক্ষাজীবন অনিশ্চিত পূর্ণ বিশ্বাসের ●   উপজেলা পরিষদ নির্বাচন : বিয়ানীবাজারে প্রতিক বরাদ্দ ●   রাঙামাটি লেকসিটি নার্সিং কলেজে আন্তর্জাতিক নার্স দিবস পালন ●   তহসিলদার শরিফুলের ঘুষ বাণিজ্যে অতিষ্ঠ ভুক্তভোগীরা ●   ঈশ্বরগঞ্জে কোটি টাকা ইজারা বকেয়া আদায়ে গ্রেফতারি পরোয়ানা ●   গুইমারায় সাজাপ্রাপ্ত তিন আসামী গ্রেফতার
রাঙামাটি, রবিবার, ১৯ মে ২০২৪, ৪ জ্যৈষ্ঠ ১৪৩১



CHT Media24.com অবসান হোক বৈষম্যের
বুধবার ● ১ এপ্রিল ২০২০
প্রথম পাতা » চট্টগ্রাম বিভাগ » রাউজানে নিম্ন আয়ের মানুষের মাঝে ত্রাণ বিতরণ
প্রথম পাতা » চট্টগ্রাম বিভাগ » রাউজানে নিম্ন আয়ের মানুষের মাঝে ত্রাণ বিতরণ
৪৮১ বার পঠিত
বুধবার ● ১ এপ্রিল ২০২০
Decrease Font Size Increase Font Size Email this Article Print Friendly Version

রাউজানে নিম্ন আয়ের মানুষের মাঝে ত্রাণ বিতরণ

---আমির হামজা, রাউজান প্রতিনিধি :: রাউজান উপজেলা পূজা উদযাপন পরিষদ কর্তৃক নিম্ন আয়ের মানুষের মাঝে ত্রাণ বিতরণ করা হয়েছে। ৩১ মার্চ দুপুরে এই ত্রাণ সামগ্রী বিতরণ করা হয় রাউজান রাস বিহারী ধাম মন্দির এলাকায়।
ত্রাণসামগ্রী বিতরণ কালে উপস্থিত ছিলেন, রাউজান পূজা উদযাপন পরিষদের সভাপতি ইউপি চেয়ারম্যান প্রিয়তোষ চৌধুরী, উপজেলা যুবলীগের সভাপতি প্যানেল মেয়র জমির উদ্দিন পারভেজ, পৌর কাউন্সিলর এডভোকেট সমীর দাশ গুপ্ত, পৌর পূজা পরিষদের সভাপতি সাজু পালিত, জন্মাষ্টমী পরিষদের সাধারণ সম্পাদক, তপন দে, পরিষদ নেতা উজ্জ্বল দাশ, দিলীপ দে, সেন্টাল বয়েজ অব রাউজানের সভাপতি সাইদুল ইসলাম প্রমুখ।

রাউজানে নিম্ন আয়ের মানুষের মাঝে পৌর কাউন্সিলর সমীর দাশ গুপ্তের ত্রাণ বিতরণ

রাউজান :: রাউজান পৌরসভার ৬নং ওয়ার্ড কাউন্সিলর এডভোকেট সমীর দাশ নিম্ন আয়ের মানুষের মাঝে ত্রাণ বিতরণ করেছেন। ৩১ মার্চ দুপুরে এই ত্রাণ সামগ্রী বিতরণ করা হয় ছিটিয়া পাড়া এলাকায়। ত্রাণসামগ্রী বিতরণ কালে অতিথি হিসাবে ছিলেন উপজেলা চেয়ারম্যান একেএম এহেছানুল হায়দর চৌধুরী বাবুল, রাউজান উপজেলা নির্বাহী কর্মকর্তা জোনায়েদ কবির সোহাগ, সহকারী কমিশনা ভূমি আবদুল্লা আল ভূইঁয়া, উপজেলা যুবলীগের সভাপতি প্যানেল মেয়র জমির উদ্দিন পারভেজ, পৌর কাউন্সিলর এডভোকেট সমীর দাশ গুপ্ত, উপজেলা প্রকল্প কর্মকর্তা নিয়াজ মোর্শেদ, সমাজ সেবা কর্মকর্তা মনির হোসেন প্রমুখ।

রাউজানে করোনা মোকাবেলায় খাদ্যসামগ্রী নিয়ে মানুষের খুঁজে জমির উদ্দিন পারভেজ 

রাউজান :: প্রদীপ শীল, রউজানঃ করোনা ভাইরাসে হতদরিদ্র ও কর্মহীন মানুষের পাশাপাশি নিম্ম আয়ের মানুষ যখন চরম দু:চিন্তায়, তখন এসব মানুষের খাদ্য সসামগ্রী নিয়ে ছুটে চলেছেন একজন মানবতাবাদী জমির উদ্দিন পারভেজ।
গত ২৭ মার্চ থেকে গাড়ী ভর্তি খাদ্য সামগ্রী নিয়ে মানুষের খুঁজে ছুটে চলেছেন অবিরাম। করোনাভাইরাস প্রভাবে একদিকে ব্যবসা-বাণিজ্য বন্ধ। অন্যদিকে দিনমজুর, হতদরিদ্র পরিবারে খাদ্য সংকট। এমন পরিস্থিতিতে এসব সাধারণ মানুষের প্রতি সাহায্যের হাত বাড়িয়ে দিয়েছেন মানবতাবাদী রাজনৈতিক রাউজান উপজেলা যুবলীগের সভাপতি পৌর প্যানেল মেয়র জমির উদ্দিন পারভেজ।
৩১ মার্চ সকালে তিনি পৌর এলাকায় ত্রাণ সামগ্রীর গাড়ী নিয়ে ত্রাণ বিতরণ করেন।এরপর তিনি বিনাজুরী, পশ্চিম গুজরা, নোয়াপাড়া, বাগোয়ান, কদলপুর, রাউজান ইউনিয়নে অসহায় লোকজনকে ত্রান বিতরণ করেন। এসময় উপস্থিত ছিলেন পৌর কাউন্সিলর এডভোকেট সমীর দাশ গুপ্ত, যুবলীগ নেতা ফোরকান উদ্দিন টিপু, সেন্টাল বয়েজ অব রাউজানের সভাপতি সাইদুল ইসলাম, নাছিম উদ্দিন, ছাত্রলীগ নেতা নাছির উদ্দিন প্রমূখ।

কাগতিয়ায় আবদ্ধ মানুষকে ত্রাণ বিতরণ করলেন রাজনৈতিক আব্দুল্লাহ আল মাসুদ
রাউজান :: রাউজানের কাগতিয়া এলাকায় ব্যক্তিগত উদ্দ্যােগে করোনাভাইরাস প্রভাবে আবদ্ধ মানুষের কল্যানে ত্রাণ বিতরণ করা হয়েছে। ৩১ মার্চ সকালে মজিদাপাড়া মসজিদ মাঠে এই ত্রাণ বিতরণ করেন বিশিষ্ট সমাজ সেবক কাগতিয়া মাইজপাড়া সমাজ কমিটির সভাপতি, রাজনীতিক আব্দুল্লাহ আল মাসুদ। ত্রাণ বিতরণ কালে উপস্থিত ছিলেন সমাজ সেবক আলাউদ্দিন, আকতার হোসেন, কামাল উদ্দিন,মোরশেদ, হায়দর আলী, মো. নুরুচ্ছাফা, সামশুল আলম, মো. মোরশেদ, মো.সাদেক, মো. ফাহিম, মোহাম্মদ রাশেদ মেম্বার, মোহাম্মদ আরিফ, মোহাম্মদ তৌহিদ, মোহাম্মাদ আজিজসহ আরো অনেকেই। রাজনীতিক আব্দুল্লাহ আল মাসুদ জানান, সরকারের পাশাপাশি কর্মহীন মানুষের পাশে থাকাটার নাম মানবতা। আমি রাজনীতি করি মানুষের জন্য।জনহিতৈষী কাজ আমাকে আনন্দিত করে। মহামারী করোনাকে পরাজিত করে দেশকে জয় করতে হবে। তিনি আরো জানান, প্রাথমিক ভাবে ১০০ লোকের জন্য ১০ কেজি চাউল ২ লিটার তেল, ২ কেজি পিয়াজ, ২ কেজি ময়দা, ২ কেজি করে আলু বিতরণ করেছি। আগামীতে এই ত্রাণ কার্যক্রম চলমান থাকবে বলেও তিনি জানান।
 ঘরে ঘরে পৌচ্ছে দিচ্ছেন ফরাজ করিম চৌধুরী খাদ্য সামগ্রী
রাউজান :: একজন তরুণ প্রজম্মের সভ্যচাষী কতটা মানবতাবাদী হয় তাহা অন্তরদিয়ে অনুভব না করলে বুঝা যাবে না। মুক্তচিন্তা চেতনার অধিকারী দেশে অনেকেই আছেন। তবে সৃষ্টিশীল বহুমূখি প্রতিভা ক’জনের আছে। আজ এমন এক মানবধর্মী তরুণের সংক্ষিপ্ত প্রতিবেদন তুলে ধরতে চাই। যার কথা এতক্ষণ বলছিলাম তিনি হলেন রাউজানের রাজনৈতিক পরিবারের উজ্জ্বল নক্ষত্র ফরাজ করিম চৌধুরী।পৈত্রিক সূত্রে তিনি রাউজানের জননন্দিত নেতা এবিএম ফজলে করিম চৌধুরী এমপি’র বড় পু্ত্র। দেশ বিদেশে শিক্ষা অর্জনকারী ফরাজ করিম চৌধুরী শিক্ষা জীবণ শেষ করে অর্ধ যুগ ধরে কাজ করছেন শিক্ষা, সামাজিক ও মানবতা নিয়ে। সোশ্যাল মিডিয়াতে অত্যান্ত জনপ্রিয় তিনি। দেশে ও দেশের মানুষের সংকটময় মুহুর্তে তিনি আবির্ভূত হয় সৃষ্টিকর্তার আত্মা হিসাবে। কখনো ইভটিজিং এর বিরুদ্ধবাদ। আবার কখনো স্কুল কলেজ কর্তৃক অতিরিক্ত টাকা নিয়ে ফরম পুরণ করা নিয়ে শিক্ষারর্থীদের পাশে দাড়াঁনো।কর্মসূচী সবসময় থাকে মাদক, জঙ্গীবাদ, পরিস্কার পরিচ্ছন্নতা, জুলুমবাজের বিরুদ্ধবাদ সহ মানুষের জন্য কাজ করা। বর্তমান সময়ে ফরাজ করিম চৌধুরীর চিন্তা মনন প্রচেষ্টা ছড়িয়ে পড়েছে রাউজানের ছাত্র/ছাত্রী ও যুবসম্প্রদায়ের মেধা মননে। সামাজিক যোগাযোগ মাধ্যমে ফরাজ করিম সবার জন্য বার্তা থাকে ভালোর জন্য, আলোর পথে এসো। সুপ্ত বিকেশিত করো মানুষের জন্য। বর্তমান দুই’শ বেশী দেশ করোনাভাইরাসে আক্রান্ত। সারা বিশ্ব মৃত্যুর মিছিলে পরিনত হয়েছে। আমাদের দেশেও মহা সংকট কাল অতিবাহিত হচ্ছে। সরকার করোনার বিরুদ্ধে যুদ্ধ ঘোষনা করছে। দেশে অঘোষিত লক ডাউন চলছে। এই মহামারী সংকট মোকাবেলায় কর্মহীন মানুষের পাশে দাড়াঁতে ফরাজ করিম চৌধুরীর মতো মানবতাবাদীর ব্যর্থয় হয়নি। তিনি রাউজানের স্বনামধন্য সামাজিক সংগঠন সেন্টাল বয়েজ অব রাউজানের ব্যবস্থাপনায় ঘরে ঘরে পৌচ্ছে দিচ্ছেন খাদ্য সামগ্রীর সহযোগীতা। ঘোষনা দিয়েছেন সংকট উত্তরাণ পর্ষন্ত চলবে খাদ্য সামগ্রী বিতরণ। রাউজানে কেউ না খেয়ে থাকবে না।জানা যায়, ফরাজ করিম চৌধুরীর পৃষ্ঠপোষকতায় দশ হাজার মানুষের জন্য নিত্যপ্রয়োজনীয় খাদ্য সামগ্রী বিতরণ করবে ফরাজ করিম চৌধুরী। প্রতিজনকে একমাসের জন্য এই খাদ্য সামগ্রী দেয়া হচ্ছে। খাদ্য সামগ্রী বিতরণ প্রক্রিয়া সম্পর্কে জানতে চাইলে রাউজানের স্বনামধন্য সামাজিক সংগঠন সেন্টাল বয়েজ অব রাউজানের সভাপতি সাইদুল ইসলাম জানান, ফরাজ করিম চৌধুরীর সিন্ধান্ত ক্রমে দশ হাজার লোকের খাদ্য সামগ্রী প্রস্তুত ও বিতরণ শুরু করেছি। ঘরে ঘরে গিয়ে আমরা বিতরণ করে চলেছি। আমাদের পযার্প্ত মজুদ রয়েছে। যতদিন না কাটবে ততদিন বিতরণ প্রক্রিয়া অব্যাহত থাকবে। ফরাজ করিম চৌধুরী সার্বক্ষণিক দিকনির্দেশনা দিচ্ছেন। সেলক্ষ্য আমরা খাদ্য সামগ্রী নিয়ে মানুষের পাশে আছি।

রাউজান পৌরসভা ছাত্রলীগের সভাপতি অনুপ চক্রবর্তী’র ত্রাণ বিতরণ
রাউজান :: রাউজানের সাংসদ এবিএম ফজলে করিম চৌধুরী এমপি’র নির্দেশনায় যুবলীগ নেতা আলহাজ্ব আহসান হাবিব চৌধুরী হাসানের সহযোগীতায় দুস্থদের মাঝ ত্রাণ বিতরণ করেছেন রাউজান পৌরসভা ছাত্রলীগের সভাপতি অনুপ চক্রবর্তী। তিনি ১ এপ্রিল পৌর এলাকার সুলতানপুর ৫নং ওয়ার্ড ও পৌর এলাকার ৮নং ওয়ার্ডে এই ত্রান বিতরণ করেন। ত্রাণ বিতরণ কালে অনুপ চক্রবর্তীর সাথে দলের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

পৌর এলাকায় কর্মহীন মানুষের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ রাউজান আওয়ামীলীগের
রাউজান ::  রাউজানে করোনাভাইরাস মোকাবেলায় কর্মহীন জনগোষ্ঠীর মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে। ১ এপ্রিল সকাল হতে পৌর এলাকার সাপলঙ্গা, দলিলাবাদ, আদালত ভবণ, জলিল নগর ও হাজীপাড়া এলাকায় এই নিত্যপ্রয়োজনীয় খাদ্য সামাগ্রী বিতরণ করা হয়। সাংসদ পুত্র ফারাজ করিম চৌধুরী কর্তৃক প্রদত্ত ১০ হাজার পরিবারে ঘরে ঘরে পৌচ্ছে দিচ্ছেন এসব খাদ্য সামগ্রী। উপজেলা আওয়ামীলীগের সভাপতি কাজী আবদুল ওয়াব জানান, রাউজানের সাংসদ ও সাংসদপুত্রের দেয়া খাদ্য সামগ্রী নিয়ে কর্মহীন মানুষকে বিতরণ করছি আমরা। উপজেলা যুবলীগে সভাপতি প্যানেল মেয়র জমির উদ্দিন পারভেজ জানানরাউজানের সাংসদ ও সাংসদের পুত্র ফরাজ করিম চৌধুরী দলীয় নেতাকর্মীদের মানুষের পাশে থাকার নিদর্শনা দিয়েছেন। কর্মহীন মানুষকে ঘরে ঘরে গিয়ে খাদ্য সামগ্রী দিয়ে আসার জন্য বলেছেন। আমরা সেলক্ষ্য কাজ করছি।স্বনামধন্য সামাজিক সংগঠন সেন্টাল বয়েজ অব রাউজানের ব্যবস্থাপনায় অসহায় মানুষের হাতে এসব খাদ্য সামগ্রী বিতরণ করেন রাউজান উপজেলা আওয়ামীলীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা কাজী আবদুল ওয়াব, সাধারণ সাম্পাদক অধ্যক্ষ কফিল উদ্দিন চৌধুরী, উপজেলা যুবলীগে সভাপতি প্যানেল মেয়র জমির উদ্দিন পারভেজ, পৌর কাউন্সিলর এডভোকেট দীলিপ কুমার চৌধুরী, মহিলা পৌর কাউন্সিলর জান্নাতুল ফেরদৌস ডলি, আওয়ামীলীগ নেতা নছর উদ্দিন, পৌর আওয়ামীলীগ নেতা হুমায়ন কবির কাঞ্চন, পৌর যুবলীগ নেতা মঈনুদ্দিন আল হিমেল চৌধুরী, সাবেক ছাত্রনেতা আলমগীর আলী, ডাঃ ফরহাদ হাসান, বয়েজ অব রাউজানের সভাপতি সাইদুল ইসলাম, বাবুল হোসেন প্রমূখ।

রাউজানে সম্মিলিত প্রচেষ্টায় যুবলীগ নেতা আহসান হাবিবের ত্রাণ বিতরণ
রাউজান :: রাউজানের সাংসদ এবিএম ফজলে করিম চৌধুরী এমপি’র নির্দেশনায় রাউজান উপজেলা যুবলীগের যুগ্ম সম্পাদক আলহাজ্ব আহসান হাবিব চৌধুরী হাসান দুস্থদের মাঝ ত্রাণ বিতরণ করেছেন। তিনি আজ ১ এপ্রিল পৌর এলাকার মুন্সিরঘাটা, ফকিরহাট, ছিটিয়া পাড়াসহ বিভিন্ন এলাকায় ত্রাণ বিতরণ অব্যহত রেখেছেন। ত্রাণ বিতরণ কালে উপস্থিত ছিলেন পৌরসভা যুবলীগের যুগ্ম সম্পাদক আবু ছালেক, ৮নং ওয়ার্ড যুবলীগের সাধারণ সম্পাদক ওয়াহেদ বাবলু, ওয়ার্ড ছাত্রলীগের সাধারণ সম্পাদক গাজী সাব্বির হোসেন, ৬নং ওয়ার্ড ছাত্রলীগের সভাপতি আরিফুল ররহমান মমামুন, সাধারণ সম্পাদক সাহেদ হোসেন, মোহাম্মদ এরশাদ, সহ অনেকেই। আলহাজ্ব আহসান হাবিব চৌধুরী হাসান জানান, আমরা সম্মিলিত ভাবে মানুষের এই মহা সংকটে পাশে দাঁড়িয়েছি। বাড়ি বাড়ি গিয়ে নিত্যপ্রয়োজনীয় জিনিষপত্র পৌচ্ছে দিচ্ছি । আমারা অগ্রাধিকার ভিক্তিতে দিনমজুর, রিক্সা চালক, ভ্যান চালক, অটোরিকশা চালকসহ কর্মহীন লোকজনকে তালিকাভূক্ত করেছি। গত ২৪ মার্চ থেকে বিতরণ কাজ শুরু করেছি। এখনো পর্যন্ত বিতরণ অব্যাহত রেখেছি। তিনি বলেন, করোনাভাইরাস প্রার্দুভাবে সারাবিশ্ব সংকটময় মূহুর্ত অতিক্রম করছে। মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা এটাকে যুদ্ধ হিসাবে ঘোষনা করছেন। এই যুদ্ধে আমাদের জয়ী হতে হবে। রাউজানের সাংসদ মানুষের স্বাস্থ্য সুরক্ষা ও খাদ্য সামগ্রী বিতরণ অব্যাহত রাখবেন।





চট্টগ্রাম বিভাগ এর আরও খবর

লংগদুতে পিসিজেএসএস এর গুলিতে ইউপিডিএফের দুইজন নিহত লংগদুতে পিসিজেএসএস এর গুলিতে ইউপিডিএফের দুইজন নিহত
রাঙ্গুনিয়াতে পানিতে পড়ে শিশুর মৃত্যু রাঙ্গুনিয়াতে পানিতে পড়ে শিশুর মৃত্যু
২০ মে রাঙামাটিতে অর্ধদিবস অবরোধের ডাক দিয়েছে ইউপিডিএফ ২০ মে রাঙামাটিতে অর্ধদিবস অবরোধের ডাক দিয়েছে ইউপিডিএফ
প্রজন্ম ক্রীড়া সংঘের দিবারাত্রি মিনিবার ফুটবল টুর্নামেন্টের ফাইনাল প্রজন্ম ক্রীড়া সংঘের দিবারাত্রি মিনিবার ফুটবল টুর্নামেন্টের ফাইনাল
লংগদুতে সন্তু গ্রুপের সদস্যরা ইউপিডিএফ এর দুই সদস্যকে হত্যার নিন্দা লংগদুতে সন্তু গ্রুপের সদস্যরা ইউপিডিএফ এর দুই সদস্যকে হত্যার নিন্দা
রাউজানে ভাইয়ের হাতে ভাই খুন রাউজানে ভাইয়ের হাতে ভাই খুন
প্রধানমন্ত্রী চান বাংলাদেশের সকল মানুষ এক ছাতার নিচে বাস করবে : পার্বত্য প্রতিমন্ত্রী প্রধানমন্ত্রী চান বাংলাদেশের সকল মানুষ এক ছাতার নিচে বাস করবে : পার্বত্য প্রতিমন্ত্রী
সন্দ্বীপে কালভার্ট নয় যেন মরণ ফাঁদ সন্দ্বীপে কালভার্ট নয় যেন মরণ ফাঁদ
উচ্চশিক্ষার্থে নরওয়ে যাচ্ছে চুয়েটের ৮ শিক্ষার্থী উচ্চশিক্ষার্থে নরওয়ে যাচ্ছে চুয়েটের ৮ শিক্ষার্থী
পার্বত্যবাসীর কল্যাণে নতুন প্রকল্প গ্রহণ করতে হবে : পার্বত্য প্রতিমন্ত্রী পার্বত্যবাসীর কল্যাণে নতুন প্রকল্প গ্রহণ করতে হবে : পার্বত্য প্রতিমন্ত্রী

আর্কাইভ

পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)