শিরোনাম:
●   পার্বত্য চট্টগ্রামের বন ঝুঁকিপূর্ণ, সংরক্ষণের জন্য এর জরিপ করা প্রয়োজন : কুজেন্দ্র লাল ত্রিপুরা ●   আত্রাইয়ে তিন দিনব্যাপী কৃষি প্রযুক্তি মেলার উদ্বোধন ●   ৭০ শতাংশ মৃত্যু অসংক্রামক রোগে, বাজেটে বরাদ্দ বৃদ্ধির দাবি ●   স্থানীয় সাংবাদিকদের সাথে মতবিনিময় করেছেন সন্দ্বীপ উপজেলা চেয়ারম্যান প্রার্থী আনোয়ার ●   সম্প্রীতি ও ঐক্যের বন্ধন গড়ে তুলতে পারলেই স্মার্ট নাগরিক হওয়া সম্ভব : পার্বত্য প্রতিমন্ত্রী ●   রুমার জঙ্গল থেকে গুলিবিদ্ধ দুইটি মরদেহ উদ্ধার ●   কাউখালীতে উপজেলা পরিষদ নির্বাচন বিষয়ক মতবিনিময় সভা ●   মিরসরাইয়ে এসএসসি ২০২০ ব্যাচের দিবারাত্রি অলিম্পিক ক্রিকেট টুর্নামেন্টের ফাইনাল ●   ২০২৩ সালের সেরা লিগ্যাল এইড অফিসার সিনিয়র সহকারী জজ মো. জুনাইদ ●   পার্বত্য শান্তিচুক্তি পাহাড়ের চিত্র বদলে দিয়েছে : কুজেন্দ্র লাল ত্রিপুরা এমপি ●   ৮ বছর পর খাগড়াছড়িতে ছাত্রলীগের সম্মেলন ●   ভারতীয় হাইকমিশনারকে ডেকে অনতিবিলম্বে সীমান্ত হত্যা বন্ধ করতে বলুন ●   রাবিপ্রবিতে ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত ●   মানিকছড়িতে অবৈধ বালু উত্তোলনের দায়ে অর্ধ লক্ষ টাকা জরিমানা ●   কাপ্তাই হ্রদের চারটি উপকেন্দ্র থেকে সাড়ে ১৫ কোটির উর্ধ্বে শুল্ক আয় করেছে বিএফডিসি ●   পার্বত্য অঞ্চলের মানুষের মধ্যে সম্প্রীতির বন্ধন গড়ে তুলতে হবে : পার্বত্য প্রতিমন্ত্রী ●   ঘোড়াঘাটে ২ ট্রাকের মুখোমুখি সংঘর্ষে ড্রাইভার ও হেলপার নিহত ●   অবিলম্বে ‘হিট ইমারজেন্সী ‘ জারী করুন, সমন্বিত পদক্ষেপ গ্রহণ করুন ●   ইউএসএ বাংলা সাহিত্য সম্মেলনে আসতে শুরু করেছেন দুই বাংলার কবি সাহিত্যিকগন ●   ঈশ্বরগঞ্জে মহিলা এমপি ব্যরিস্টার ফারজানাকে বরণ ●   মানিকছড়িতে ছাদ থেকে পড়ে যুবকের মৃত্যু ●   অনির্দিষ্টকালের জন্য চুয়েট বন্ধ ঘোষণা ●   নিরাপদ সড়কের প্রয়োজনীয়তা ●   সাজেকে নিহত ৫ শ্রমিকের বাড়িতে চলছে শোকের মাতম ●   রাঙামাটিতে ইউপিডিএফের ডাকা অর্ধদিবস সড়ক ও নৌপথ অবরোধ পালিত ●   সীমান্ত হত্যাকাণ্ড ও বাংলাদেশ - ভারত সম্পর্ক ●   আইন-শৃঙ্খলার ব্যত্যয় হলে সরকারের উন্নয়ন কাজেরও ব্যত্যয় ঘটবে রাঙামাটিতে পার্বত্য প্রতিমন্ত্রী ●   তীব্র দাবদাহে মধ্যে কুষ্টিয়ায় ৩ হাজার গাছ কাটার প্রক্রিয়া করেছে বন বিভাগ ●   কাপ্তাই সড়কে রাতেও চলছে চুয়েট শিক্ষার্থীদের আন্দোলন ●   রাঙামাটিতে চোরাই কাঠ ও বিদেশী সিগারেটসহ ৩০ লক্ষ টাকার মালামাল জব্দ করেছে দক্ষিণ বন বিভাগ
রাঙামাটি, বুধবার, ১ মে ২০২৪, ১৮ বৈশাখ ১৪৩১



CHT Media24.com অবসান হোক বৈষম্যের
শনিবার ● ৮ আগস্ট ২০২০
প্রথম পাতা » মৌলভীবাজার » করোনাজয়ী উপাধ্যক্ষ ড. আব্দুস শহীদ এমপিকে ব্যতিক্রমী বরণ
প্রথম পাতা » মৌলভীবাজার » করোনাজয়ী উপাধ্যক্ষ ড. আব্দুস শহীদ এমপিকে ব্যতিক্রমী বরণ
৩৩৯ বার পঠিত
শনিবার ● ৮ আগস্ট ২০২০
Decrease Font Size Increase Font Size Email this Article Print Friendly Version

করোনাজয়ী উপাধ্যক্ষ ড. আব্দুস শহীদ এমপিকে ব্যতিক্রমী বরণ

ছবি : সংবাদ সংক্রান্তএম এ কাদির চৌধুরী ফারহান, কমলগঞ্জ প্রতিনিধি :: করোনাকে জয় করে এলাকায় ফেরা মৌলভীবাজার-৪ আসনের সংসদ সদস্য, সাবেক চিফ হুইপ উপাধ্যক্ষ ড. মো. আব্দুস শহীদ এমপিকে দলীয় নেতাকর্মীসহ এলাকাবাসীর উদ্যোগে ব্যতিক্রমীভাবে ফুলেল শুভেচ্ছা জানিয়ে বরণ করা হয়েছে। আজ শনিবার ৮ আগস্ট দুপুর ২টায় কমলগঞ্জ উপজেলা পরিষদ চত্বরে শতাধিক আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগ ও পৌরসভা, প্রেসক্লাব, সুশীল সমাজের নেতৃবৃন্দ, জনপ্রতিনিধিরা দুই সারিতে দাঁড়িয়ে রজনী গন্ধার ষ্টিক ও ফুলের তোড়া উপহার দেয়া হয়।
উপাধ্যক্ষ ড. মো. আব্দুস শহীদ এমপি করোনায় সুস্থ্য হবার পর প্রথম এলাকায় ফেরার উপজেলা যুবলীগ, পৌরসভার উদ্যোগে ব্যতিক্রমীয় ভাবে বরণ করা আয়োজন করা হয়। যুবলীগ, ছাত্রলীগের কর্মীরা রজনী গন্ধার ষ্টিক ও পৌরসভার কাউন্সিলররা ব্যানার ও ফুলের তোড়া, নিয়ে উপজেলা পরিষদ চত্বরে দুই সারিতে সারিবদ্ধ হন। করোনা জয়ী আব্দুস শহীদ এমপি গাড়ি থেকে নেমে পায়ে হেটে প্রবেশ করার সময় উভয় পাশের দলীয় নেতাকমীরা ফুলের ষ্টিক দিয়ে বরণ করেন। পরে কমলগঞ্জ পৌরসভা, উপজেলা যুবলীগ, উপজেলা ছাত্রলীগ, সরকারী কলেজ ছাত্রলীগ ও কমলগঞ্জ প্রেসক্লাবের পক্ষ থেকে করোনা জয় করায় ফুলেল শুভেচ্ছা প্রদান করা হয়। বরণ অনুষ্টানে সংক্ষিপ্ত বক্তব্য রাখেন কমলগঞ্জ পৌর মেয়র জুয়েল আহমেদ, উপজেলা আওয়ামীলীগ সহ-সভাপতি সিদ্দেক আলী, মহিলা ভাইস চেয়ারম্যান বিলকিস বেগম, উপজেলা বিআরডিবির সাবেক চেয়ারম্যান ইমতিয়াজ আহমেদ বুলবুল, পৌর কাউন্সিলর রমুজ মিয়া প্রমুখ।
কমলগঞ্জে বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিবের ৯০ তম জন্মবার্ষিকী পালিত
কমলগঞ্জ :: মৌলভীবাজারের কমলগঞ্জ উপজেলা প্রশাসনের উদ্যোগে বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিবের ৯০তম জন্ম বার্ষিকী পালনে আলোচনা সভা আজ শনিবার (৮ আগস্ট) বেলা ২টায় কমলগঞ্জ উপজেলা পরিষদ মিলনায়তনে অনুষ্ঠিত হয়। আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মৌলভীবাজার-৪ আসনের সংসদ সদস্য, সাবেক চিফ হুইপ উপাধ্যক্ষ ড. মো. আব্দুস শহীদ।
কমলগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা আশেকুল হকের সভাপতিত্বে আলোচনা সভায় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, কমলগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান অধ্যাপক মো. রফিকুর রহমান, ভাইস চেয়ারম্যান রাম ভজন কৈরী, মহিলা ভাইস চেয়ারম্যান বিলকিছ বেগম, কমলগঞ্জ থানার ওসি মো. আরিফুর রহমান, উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক অ্যাড. এ এস এম আজাদুর রহমান, কমলগঞ্জ পৌরসভার মেয়র মো. জুয়েল আহমেদ, উপজেলা বিআরডিবি সাবেক চেয়ারম্যান ইমতিয়াজ আহমদ, বিভিন্ন ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও রাজনৈতিক নেতৃবৃন্দ।
বঙ্গমাতার জন্মবার্ষিকী উপলক্ষে আয়োজিত আলোচনা সভায় প্রধান অতিথি উপাধ্যক্ষ ড. মো. আব্দুস শহীদ এমপি বলেন, মহিয়সী নারীর আদর্শকে মেনে চলতে হবে। জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের রাজনৈতিক কর্মকান্ডেও শেখ ফজিলাতুন্নেছার অনেক অবদান ছিল। বর্তমান করোনা সংক্রমণ সম্পর্কে করে তিনি বলেন, তিনি আক্রান্ত হয়ে চিকিৎসা সেবা গ্রহন করে সুস্থ্য হয়েছেন। এটি একটি মহামারি রোগ। তাই সবাইকে এখন সরকারি নির্দেশ মেনে বাধ্যতামূলকভাবে ঘরের বাহিরে মাস্ক পরতে হবে। আর এ নিয়ম মেনে চলতে দেশ থেকে করোনা সংক্রমন কমে যাবে।





আর্কাইভ

পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)