শিরোনাম:
●   কোটি টাকা আত্মসাৎ : কুষ্টিয়া শহর সমাজসেবা কর্মকর্তার শাস্তি হল বদলি ●   ঈশ্বরগঞ্জে বাড়ির সীমানা নিয়ে দ্বন্দ্বে নিহত-১ ●   রোগী পারাপারের সী-এম্বুল্যান্স না থাকায় চরম দুর্ভোগের শিকার সন্দ্বীপবাসী ●   দেশের শান্তির জন্য সকলকে ঐক্যবদ্ধ হতে হবে : পার্বত্য প্রতিমন্ত্রী ●   পার্বত্য চট্টগ্রামে আগে আমরা কেউ স্বাধীনভাবে আমাদের ধর্মীয় ও সামাজিক আচার অনুষ্ঠানে আনন্দ উল্লাস করতে পারতাম না : পার্বত্য প্রতিমন্ত্রী ●   জামেয়া মদিনাতুল উলুম মহিলা মাদ্রাসার ফান্ড রেইজিং এবং কৃতজ্ঞতা প্রকাশ ●   অনির্বাণ যুব ক্লাবের কার্যকরী পরিষদ গঠিত ●   রাউজানে পুকুরে ডুবে শিশুর মৃত্যু ●   রাজধানীতে পাহাড়ি প্রাণের উৎসব বৈসাবি পালিত ●   যাবজ্জীবন সাজাপ্রাপ্ত এক আসামি গ্রেফতার ●   সন্দ্বীপে গ্রাম পুলিশের বিরুদ্ধে অসামাজিক কার্যকলাপের অভিযোগ ●   বান্দরবান অঞ্চলে সশস্ত্র তৎপরতা জাতীয় ও জননিরাপত্তা হুমকির মুখে ফেলে দিয়েছে ●   গোলাপগঞ্জ ও বিয়ানীবাজারে শেষ মুহুর্তে ঈদের কেনাকাটায় ব্যাস্ত সবাই ●   অরাজকতা, নাশকতা স্বাধীন সার্বভৌম দেশে কাম্য হতে পারে না : পার্বত্য প্রতিমন্ত্রী ●   সিলেটে মুক্তিযোদ্ধা পরিবারের সদস্যদের মধ্যে ঈদ সামগ্রী বিতরণ ●   অর্থ সংগ্রহের জন্য এই হামলা হয়েছে বলে এখন পর্যন্ত সরকার মনে করছে : স্বরাষ্ট্রমন্ত্রী ●   গুইমারায় মাদকসহ গ্রেফতার-৪ ●   সনাতন যুবসমাজকে ঐক্যবদ্ধ হওয়ার আহ্বান জানান পার্বত্য প্রতিমন্ত্রী ●   ঈশ্বরগঞ্জে ধলাই খাল ব্রীজ উদ্বোধন ●   অসংক্রামক রোগে মৃত্যু বাড়ছে, মোকাবেলায় বাড়ছে না বরাদ্দ ●   রাউজানে বাস-অটোরিকশার সংঘর্ষে শিশুর মৃত্যু : আহত-২০ ●   সিলেটে সেলাই কারিগরা ব্যস্ত সময় পার করছেন ●   পানছড়িতে পাহাড় কাটার অপরাধে জরিমানা ●   কুষ্টিয়া পৌর মেয়র এর বিরুদ্ধে দুর্নীতির অভিযোগে দুদকের তদন্ত শুরু ●   খাগড়াছড়িতে বর্ণিল আয়োজনে ৫দিনব্যাপী বৈসাবী উৎসবের উদ্বোধন ●   রুমায় অপহৃত সোনালী ব্যাংক ম্যানেজারকে উদ্ধার ●   সিলেটে শিলাবৃষ্টিতে ক্ষতিগ্রস্ত ঘরবাড়ি ●   ঈশ্বরগঞ্জে পবিত্র ঈদুল ফিতর ও বাংলা নববর্ষ উদযাপনে প্রস্তুতি সভা ●   সরকারের বিশ্বাসযোগ্যতা এখন তলানীতে : সাইফুল হক ●   ঘোড়াঘাটে দোকান ঘর ভাড়া নিয়ে দখলের পায়তারা
রাঙামাটি, শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১



CHT Media24.com অবসান হোক বৈষম্যের
শুক্রবার ● ২২ অক্টোবর ২০২১
প্রথম পাতা » সকল বিভাগ » সাইফুলের ফাঁসির দাবিতে বিক্ষোভ মিছিল
প্রথম পাতা » সকল বিভাগ » সাইফুলের ফাঁসির দাবিতে বিক্ষোভ মিছিল
২৭৪ বার পঠিত
শুক্রবার ● ২২ অক্টোবর ২০২১
Decrease Font Size Increase Font Size Email this Article Print Friendly Version

সাইফুলের ফাঁসির দাবিতে বিক্ষোভ মিছিল

ছবি : সংবাদ সংক্রান্ত বিশ্বনাথ প্রতিনিধি :: সিলেটের বিশ্বনাথে চাঞ্চল্যকর কৃষক ছরকুম আলী দয়াল ও স্কুলছাত্র সুমেল আহমদ হত্যা মামলায় গ্রেফতারকৃত প্রধান আসামি সাইফুল আলমের (৪০) ফাঁসির দাবিতে বিক্ষোভ মিছিল ও পথসভা অনুষ্ঠিত হয়েছে।

সেই সাথে অবৈধ অস্ত্র উদ্ধার ও পলাতক আসামিদের গ্রেফতার করে বিশেষ ট্রাইব্যুনালে বিচারের মাধ্যমে ফাঁসির দাবি জানানো হয়েছে।

শুক্রবার ২২ অক্টোবর বিকেলে ‘চাউলধনী হাওর ও কৃষক বাঁচাও আন্দোলন’ এবং চাউলধনী হাওর রক্ষা পরিষদ ইউকে’র উদ্যোগে উপজেলা সদরে এই বিক্ষোভ মিছিল ও পথসভা অনুষ্ঠিত হয়।

মিছিলটি উপজেলা সদরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিন শেষে বাসিয়া সেতুর উপরে গিয়ে এক পথসভায় মিলিত হয়।

‘চাউলধনী হাওর ও কৃষক বাঁচাও আন্দোলন’ কমিটির সভাপতি আবুল কালামের সভাপতিত্বে ও আনোয়ার হোসেন ধন মিয়া মেম্বার এবং বাবুল মাস্টারের যৌথ পরিচালনায় পথসভায় বক্তব্য রাখেন, কমিটির যুগ্ম আহবায়ক আরিফ উল্লা সিতাব, আফজল হোসেন, নজির মিয়া ও নিহত ছরকুম আলী দয়াল হত্যা মামলার বাদি আহমদ আলী।

প্রায় সাড়ে ৫মাস পলাতক থাকার পর বৃহস্পতিবার সন্ধ্যা ৭টার দিকে ঢাকার সেগুন বাগিচার কাচা বাজার এলাকা থেকে প্রধান আসামি সাইফুল আলমকে গ্রেফতার করেছে রমনা থানা পুলিশ। খবর পেয়ে বিশ্বনাথ থানার ওসি (তদন্ত) রমা প্রসাদ চক্রবর্তি ঢাকায় গিয়ে সাইফুলকে শুক্রবার সকালে বিশ্বনাথ থানায় নিয়ে আসেন।

শনিবার তাকে সিলেটের আদালতে তোলা হবে। সেই সাথে রিমান্ডের আবেদনও করবেন বলে জানান সুমেল আহমদ হত্যা মামলার তদন্তকারি কর্মকর্তা রমা প্রসাদ চক্রবর্তী।

উল্লেখ্য: গত ১ মে চৈতননগর গ্রামের রাস্তায় মাটি কাটা নিয়ে সংঘর্ষের সময় গুলিবিদ্ধ হয়ে নিহত হয় স্কুলছাত্র সুমেল আহমদ। এর পূর্বে ২৮ জানুয়ারি হাওরে পানি সেচ নিয়ে দু’পক্ষে সংঘর্ষের সময় নিহত হন কৃষক ছরকুম আলী দয়াল। এ দুটি মামলার প্রধান আসামি সাইফুল আলম।

বিশ্বনাথে সড়কের ভিত্তিপ্রস্তর স্থাপন করলেন এমপি মোকাব্বির

বিশ্বনাথ :: সিলেট-২ আসনের এমপি ও গণফোরামের নির্বাহী সভাপতি মোকাব্বির খান বলেছেন, আপনাদের সেবা করার জন্যই কাজ করে যাচ্ছি।

পর্যায়ক্রমে নির্বাচনী এলাকার জনসাধারণের দাবীকৃত সকল উন্নয়ন বাস্তবায়ন করা হবে সততা ও নিষ্টার সাথে। অনিয়ম-দূর্নীতি পরিহার করে জাতির জনক বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা বিনির্মানে আমাদের সবাইকে ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে। আর সরকারের গ্রহন করা সকল প্রকল্পগুলো যাতে শতভাগ বাস্তবায়িত হয় সবাইকে সেদিকে সু-দৃষ্টি রাখতে হবে।

তিনি শুক্রবার সকালে সিলেটের বিশ্বনাথে উপজেলার সদর ইউনিয়নে প্রায় ৬৮ লাখ টাকা ব্যয়ে ‘আরএইচডি কুরুয়া-শ্বাসরাম মিডিল রোড টু পশ্চিম মুখী হাজী মজনু মিয়া হাউজ উত্তর পার্শ্বে সরুয়ালা কানেক্টিং রোড’র ভিত্তিপ্রস্থর স্থাপন পূর্ব মতবিনিময় সভায় একথাগুলো বলেন। ভিত্তিপ্রস্তর স্থাপন অনুষ্ঠানে মোনাজাত করেন হাফিজ আব্দুল ওয়াহাব নোমান।

যুক্তরাজ্য প্রবাসী হাজী মজনু মিয়ার সভাপতিত্বে অনুষ্ঠিত মতবিনিময় সভায় বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের সাবেক সহ প্রচার সম্পাদক বশির আহমদ, যুক্তরাজ্য প্রবাসী লয়লু মিয়া, সাংবাদিক নূরুল ইসলাম, এলাকার মুরব্বী জিলু মিয়া। এসময় বিশ্বনাথ টু কুরুয়া আরএইচডি সড়কের অবশিষ্ট থাকা ৩শত মিটার সড়ক পাকাকরণের দাবী জানান এলাকাবাসী।

ভিত্তিপ্রস্থর ও মতবিনিময় সভায় উপস্থিত ছিলেন যুক্তরাজ্য প্রবাসী মনোহর আলী, সাবেক মেম্বার আফরুজুল হক, এলাকার মুরব্বী মাহমদ আলী, শুকুর আলী, হারুন মিয়া, সুরুজ আলী, গুলজার মিয়া, লাল মিয়া, খলকু মিয়া, সিরন মিয়া, বদরুল ইসলাম, ফারুক আহমদ, ইরন মিয়া, শামসু উদ্দিন হাওলাদার, বাবুল মিয়া, এমপির পিএস কয়েছ আহমদ, এপিএস অসিত রঞ্জন দেব, শ্বাসরাম রহমান আলী সরকারি প্রাথমিক বিদ্যালয় পরিচালনা কমিটির সাবেক সভাপতি কছির আলী, উপজেলা ছাত্রলীগের ভারপ্রাপ্ত সভাপতি পার্থ সারথি দাশ পাপ্পু, সংগঠক সেবুল মিয়া, শারন মিয়া, আরিফ আহমদ, এনাম উদ্দিন, জাহাঙ্গীর আলম, আফজাল হোসেন, আনিছ মিয়া প্রমুখসহ এলাকার বিভিন্ন শ্রেণী-পেশার ব্যক্তিবর্গ।





সকল বিভাগ এর আরও খবর

কোটি টাকা আত্মসাৎ :  কুষ্টিয়া শহর সমাজসেবা কর্মকর্তার শাস্তি হল বদলি কোটি টাকা আত্মসাৎ : কুষ্টিয়া শহর সমাজসেবা কর্মকর্তার শাস্তি হল বদলি
ঈশ্বরগঞ্জে বাড়ির সীমানা নিয়ে দ্বন্দ্বে নিহত-১ ঈশ্বরগঞ্জে বাড়ির সীমানা নিয়ে দ্বন্দ্বে নিহত-১
রোগী পারাপারের সী-এম্বুল্যান্স না থাকায় চরম দুর্ভোগের শিকার সন্দ্বীপবাসী রোগী পারাপারের সী-এম্বুল্যান্স না থাকায় চরম দুর্ভোগের শিকার সন্দ্বীপবাসী
দেশের শান্তির জন্য সকলকে ঐক্যবদ্ধ হতে হবে : পার্বত্য প্রতিমন্ত্রী দেশের শান্তির জন্য সকলকে ঐক্যবদ্ধ হতে হবে : পার্বত্য প্রতিমন্ত্রী
পার্বত্য চট্টগ্রামে আগে আমরা কেউ স্বাধীনভাবে আমাদের ধর্মীয় ও সামাজিক আচার অনুষ্ঠানে আনন্দ উল্লাস করতে পারতাম না : পার্বত্য প্রতিমন্ত্রী পার্বত্য চট্টগ্রামে আগে আমরা কেউ স্বাধীনভাবে আমাদের ধর্মীয় ও সামাজিক আচার অনুষ্ঠানে আনন্দ উল্লাস করতে পারতাম না : পার্বত্য প্রতিমন্ত্রী
জামেয়া মদিনাতুল উলুম মহিলা মাদ্রাসার ফান্ড রেইজিং এবং কৃতজ্ঞতা প্রকাশ জামেয়া মদিনাতুল উলুম মহিলা মাদ্রাসার ফান্ড রেইজিং এবং কৃতজ্ঞতা প্রকাশ
অনির্বাণ যুব ক্লাবের কার্যকরী পরিষদ গঠিত অনির্বাণ যুব ক্লাবের কার্যকরী পরিষদ গঠিত
রাউজানে পুকুরে ডুবে শিশুর মৃত্যু রাউজানে পুকুরে ডুবে শিশুর মৃত্যু
রাজধানীতে পাহাড়ি প্রাণের উৎসব বৈসাবি পালিত রাজধানীতে পাহাড়ি প্রাণের উৎসব বৈসাবি পালিত
যাবজ্জীবন সাজাপ্রাপ্ত এক আসামি গ্রেফতার যাবজ্জীবন সাজাপ্রাপ্ত এক আসামি গ্রেফতার

আর্কাইভ

পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)