শিরোনাম:
●   চুয়েটে ফাউন্ডেশন ট্রেইনিং ফর ফ্যাকাল্টি মেম্বার্স-২ শীর্ষক প্রশিক্ষণ ●   ঝালকাঠিতে ব্ল্যাকমেইল করে ছাত্রীকে ধর্ষণ, অভিযুক্ত শিক্ষক গ্রেপ্তার ●   টেকসই স্বাস্থ্য উন্নয়নে হেলথ প্রমোশন কর্মসূচি বাস্তবায়ন জরুরি ●   গোলাপগঞ্জ উপজেলায় চেয়ারম্যান এলিম, ভাইস-চেয়ারম্যান নাবেদ, শিলা ●   মিরসরাই উপজেলায় চেয়ারম্যান পদে নয়ন বিজয়ী ●   কুষ্টিয়া সদরে আতাউর রহমান খোকসায় শান্ত চেয়ারম্যান নির্বাচিত ●   সন্দ্বীপে প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিলের চেক বিতরণ ●   গোলাপগঞ্জে পুনঃনির্বাচিত মঞ্জুর কাদির শাফি এলিম ●   ঘোড়াঘাট উপজেলায় শুভ চেয়ারম্যান,বাবু ও নার্গিস ভাইস চেয়ারম্যান নির্বাচিত ●   ঈশ্বরগঞ্জে মাটির নিচে পাওয়া গেলো প্রাচীন রৌপ্য মুদ্রা ●   ঘোড়াঘাটে ভোট গণনা কেন্দ্রে সাংবাদিকদের প্রবেশে বাধা ●   কাউখালী উপজেলায় চেয়ারম্যান সামশু দোহা, মহিলা ভাইস চেয়ারম্যান নিংবাইউ নির্বাচিত ●   সন্দ্বীপ উপজেলায় চেয়ারম্যান আনোয়ার ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে হালিমা নির্বাচিত ●   নির্বাচনী ডিউটিতে গিয়ে দুর্ঘটনায় আহত ঈশ্বরগঞ্জের ইউএনও ●   হালদা নদীতে ডিম ছেড়েছে মা মাছ ●   উপজেলা পরিষদ নির্বাচনে মিরসরাইয়ে ভোটার ৩ লাখ ৭২ হাজার ২৫৭ জন ●   প্যানেল চেয়ারম্যান জহুরুলের সুনাম ক্ষুন্ন করতে মরিয়া হয়ে উঠেছে একটি মহল ●   রাউজানে কালবৈশাখীর তান্ডব ●   ৮ মে বুধবার সকাল ৮ টায় শুরু হবে ভোটগ্রহণ, চলবে বিকেল ৪টা পর্যন্ত ●   ঘোড়াঘাটে ৬ষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচনে শেষ মূহুর্তের প্রস্তুতি সম্পন্ন ●   খাগড়াছড়িতে আইন-শৃংখলা রক্ষার্থে জেলা পুলিশের ব্রিফিং ●   নিয়মরক্ষার উপজেলা নির্বাচন অপ্রয়োজনীয়, অর্থ ও সময়ের অপচয় মাত্র ●   জাতীয় গণমাধ্যম সপ্তাহের স্বীকৃতির দাবির স্মারকলিপি হস্তান্তর ●   রেডব্রিজ কমিউনিটি ট্রাষ্টের কার্যনিবাহী কমিটির সভা অনুষ্ঠিত ●   কুষ্টিয়া বিএডিসি অফিসের এডি’র বিরুদ্ধে দূর্ণীতির অভিযোগ ●   ঘোড়াঘাট বৈদ্যুতিক ট্রান্সফর্মার চোর চক্রের ৫ সদস্য গ্রেপ্তার ●   ঈশ্বরগঞ্জে মাঠ দিবস অনুষ্ঠিত ●   নিয়মতান্ত্রিক গণতান্ত্রিক পথে সরকার পরিবর্তনের পথ বন্ধ করে দেয়া হয়েছে : সাইফুল হক ●   কাউখালীতে বজ্রপাতে স্কুল শিক্ষার্থীর মৃত্যু ●   রাঙামাটিতে জেলা লিগ্যাল এইড অফিসারের সাংবাদিকদের সাথে মতবিনিময় সভা
রাঙামাটি, শুক্রবার, ১০ মে ২০২৪, ২৭ বৈশাখ ১৪৩১



CHT Media24.com অবসান হোক বৈষম্যের
বুধবার ● ১৬ ফেব্রুয়ারী ২০২২
প্রথম পাতা » খেলা » বিশ্বনাথে লক্ষ টাকার ফুটবলের দুই টুর্নামেন্টের ফাইনাল ১৯ ফেব্রুয়ারী
প্রথম পাতা » খেলা » বিশ্বনাথে লক্ষ টাকার ফুটবলের দুই টুর্নামেন্টের ফাইনাল ১৯ ফেব্রুয়ারী
৪৬৪ বার পঠিত
বুধবার ● ১৬ ফেব্রুয়ারী ২০২২
Decrease Font Size Increase Font Size Email this Article Print Friendly Version

বিশ্বনাথে লক্ষ টাকার ফুটবলের দুই টুর্নামেন্টের ফাইনাল ১৯ ফেব্রুয়ারী

--- বিশ্বনাথ প্রতিনিধি :: প্রবাসীদের অর্থায়নে সিলেটের বিশ্বনাথে আয়োজিত উপজেলার ইতিহাসে বিগ বাজেটের সর্বপ্রথম ‘লক্ষ টাকার ফুটবল’ টুর্নামেন্টের সর্ববৃহৎ দুটি আসরের জমজমাট দুটি বিগ ফাইনাল ম্যাচ ১৮ ফেব্রুয়ারী (শুক্রবার) ও ১৯ ফেব্রুয়ারী (শনিবার) পৌর শহরের রাজনগর গ্রামের মাঠে অনুষ্ঠিত হবে।

উপজেলা ফুটবল এসোসিয়েশন ও উপজেলা খেলোয়াড় কল্যাণ সমিতি আয়োজিত টর্নামেন্টকে ঘিরে টর্নামেন্টের অর্থদাতাদের মধ্যে দুই যুক্তরাজ্য প্রবাসী মুমিন খান মুন্না ও শেখ খলিল মিয়া দেশে এসেছেন।

দুই ফাইনাল ম্যাচ সুন্দর ও সুষ্টুভাবে সম্পন্ন করতে বুধবার (১৬ ফেব্রæয়ারী) রাতে স্থানীয় সাংবাদিকদের সাথে পৌর শহরের এক অভিজাত হোটেলে মতবিনিময় সভা করেন প্রবাসী ও উদ্যোগক্তারা।

মতবিনিময় সভায় তারা জানান, রাজনগর গ্রামের মাঠে লক্ষ টাকার ফুটবল টুর্নামেন্টের প্রথম আসরের ফাইনাল ১৮ ফেব্রুয়ারী শুক্রবার বিকেল ৩টায় মিতালি যুব সংঘ (পূর্ব বিশ্বনাথ) বনাম মোহামেডান স্পোর্টিং ক্লাব (বিশ্বনাথ) এবং দ্বিতীয় আসরের ফাইনাল ১৯ ফেব্রুয়ারী শনিবার বিকেল ৩টায় বিএফসি (বিশ্বনাথ) বনাম হবিগঞ্জ ফুটবল দল (হবিগঞ্জ)’র মধ্যে অনুষ্ঠিত হবে। দুই ফাইনাল খেলায় দেশী-বিদেশী ফুটবলাররা নিজেদের ক্রীড়া নৈপূণ্য দেখাবেন।

আর এই দুই বিগ ফাইনালকে ঘিরে উপজেলায় ক্রীড়াপ্রেমীদের মাঝে বেশ উৎসাহ উদ্দিপনা বিরাজ করছে। টুর্নামেন্টটা যাতে ভবিষ্যতেও অব্যাহত রাখা যায় সেজন্য সাংবাদিকদের মাধ্যমে তারা সর্বমহলের সার্বিক সহযোগীতা চেয়েছেন।

বিশ্বনাথ উপজেলা ফুটবল এসোসিয়েশনের সভাপতি জুয়েল আহমদের সভাপতিত্বে ও বিশ্বনাথ উপজেলা ক্রিকেট এসোসিয়েশনের সাধারণ সম্পাদক একেএম তুহেমের পরিচালনায় মতবিমিনয় সভায় বক্তব্য রাখেন টুর্নামেন্টের অর্থদাতা ও যুক্তরাজ্য প্রবাসী মুমিন খান মুন্না, বিশ্বনাথ উপজেলা ফুটবল এসোসিয়েশনের সিনিয়র সহ সভাপতি আক্তার হোসেন।

নিজের বক্তব্যে প্রবাসী মুমিন খান মুন্না বলেন, উপজেলার ক্রীড়াঙ্গনের ইতিহাসে সর্ববৃহৎ টুর্নামেন্ট হলো ‘লক্ষ টাকার ফুটবল টুর্ণামেন্ট’। ২০২১ সালের অনুষ্ঠিত টুর্নামেন্টের প্রথম আসরটি সুন্দরভাবে শেষ হলেও করোনার কারণে ফাইনাল ম্যাচের আয়োজন করা যায়নি।

চলতি বছরের ২০ জানুয়ারী ৩১ জন প্রবাসীর অর্থায়নে শুরু হওয়া টুর্নামেন্টের দ্বিতীয় আসরে ১৬ টি দল অংশগ্রহন করে।

তাই এবছর একসাথে দুটি টুর্নামেন্টের ফাইনাল ম্যাচ অনুষ্ঠিত হবে। এ দুটি ফাইনালই বিশ্বনাথের ক্রীড়াঙ্গনের ইতিহাসে সবচেয়ে বড় খেলা হিসেবে বিবেচিত হবে। এসময় তিনি দলমত নির্বিশেষে উপজেলার সর্বস্থরের জনগণকে শুক্রবার ও শনিবারের বিগ ফাইনাল ম্যাচ দুটি দেখার আমন্ত্রণ জানান।

মতবিনিয় সভায় উপস্থিত ছিলেন টুর্নামেন্টের অর্থদাতা ও যুক্তরাজ্য প্রবাসী শেখ খলিল মিয়া, উপজেলা ফুটবল এসোসিয়েশনের অর্থ সম্পাদক কাওছার আহমদ বাপ্পী, উপজেলা খেলোয়াড় কল্যাণ সমিতির সভাপতি লোকমান মিয়া, সহ সভাপতি বাবরুছ মিয়া, ক্রীড়া সংগঠক কয়েছ শিকদার, সাঈম উদ্দিন, সালমান রাব্বানী, ফাহাদ আহমদ, ছাব্বির আহমদ প্রমুখ।

বিশ্বনাথে পিএফজি’র রিফ্রেসার্স প্রশিক্ষণ অনুষ্ঠিত

বিশ্বনাথ :: সিলেটের বিশ্বনাথে বুধবার (১৬ ফেব্রুয়ারী) উপজেলা পরিষদ মিলনায়তনে পিস ফ্যাসিলিটেটর গ্রুপ (পিএফজি) রিফ্রেসার্স প্রশিক্ষণ অনুষ্ঠিত হয়েছে। প্রশিক্ষণে বাংলাদেশ আওয়ামী লীগ, জাতীয়তাবাদী দল (বিএনপি), জাতীয় পার্টি, গণফোরাম ও সুশীল সমাজের প্রতিনিধিরা অংশগ্রহন করেন।

প্রশিক্ষণ পরিচালনা করেন দি হাঙ্গার প্রজেক্ট সিলেটের বিভাগীয় সমন্বয়কারী মোজাম্মেল হক। প্রশিক্ষণে গণতন্ত্র, নেতৃত্ব, সহিংসতা, শান্তি ও সম্প্রীতি ধারণা শান্তিপূর্ণ উপায়ে দ্বন্ধ নিরসন প্রক্রিয়া ও পিএফজি’র গঠনতন্ত্র নিয়ে আলোচনা হয়।

প্রশিক্ষণে অংশ নেন পিএফজি উপজেলা অ্যাম্বাসেডর মোহাম্মদ আসাদুজামান, নাসরিন জাহান, কো-অর্ডিনেটর তজম্মুল আলী রাজু, সদস্য আব্দুল মতিন, মকদ্দছ আলী, আফিয়া বেগম, স্বপ্না শাহীন, আলতাব হোসেন, ফরিদ মিয়া, জয়নাল আবেদীন, নিজাম উদ্দিন, তরিকুল ইসলাম, বশির আহমদ, সিতাব আলী, নজরুল ইসলাম, হোসাইন আহমদ শাহীন, নাজমা বেগম, রাছনা বেগম, জয়ন্ত কুমার দাশ, বদরুল ইসলাম মহসিন, রুহেলা বেগম প্রমুখ।

বিশ্বনাথে দিনব্যাপী প্রাণিসম্পদ প্রদর্শনী

বিশ্বনাথ :: সিলেটের বিশ্বনাথ উপজেলায় বুধবার (১৬ ফেব্রুয়ারী) সারা দেশের ন্যায় দিনব্যাপী প্রাণিসম্পদ প্রদর্শনী অনুষ্ঠিত হয়েছে। উপজেলা প্রাণিসম্পদ দপ্তরে বেলুন উড়িয়ে প্রাণিসম্পদ প্রদর্শনীর উদ্বোধন করেন উপজেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের উপদেষ্টা মন্ডলীর সদস্য এস এম নুনু মিয়া।

উপজেলা প্রাণিসম্পদ দপ্তর ও ভেটেরিনারী হাসপাতালের বাস্তবায়নে এবং প্রাণী সম্পদ ও ডেইরী উন্নয়ন প্রকল্প (এলডিপি)’র সহযোগিতায় অনুষ্ঠিত প্রদর্শনীতে ৩১টি স্টলে বিভিন্ন প্রজাতির ষাঁড়, গাভী, ছাগল, ভেঁড়া, রাজহাঁস, মুরগী, কবুতর, টার্কি, কোয়েল, ফাঁদসহ ঘুঘু, পশুর খাবার, ঔষধসহ দেখা মিলে।

প্রদর্শনীতে শ্রেষ্ঠ পশু পালনকারীদের মধ্যে ৪ হাজার টাকা করে ২ জনকে, ৩ হাজার করে ২ জনকে, ২ হাজার করে ২ জনকে ও ১ হাজার টাকা করে ১৪ জনকে চেক পুরস্কার, ক্রেষ্ট ও প্রাণীর খাবার প্রদান করা হয়।

উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) ও পৌর প্রশাসক নুসরাত জাহানের সভাপতিত্বে এবং প্রাণী সম্প্রসারণ কর্মকর্তা ডা. আবুল বাশার জুয়েলের পরিচালনা অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা কৃষি কর্মকর্তা কনক চন্দ্র রায়, যুব উন্নয়ন কর্মকর্তা মাহবুব আলম সরকার।

বক্তব্য রাখেন উপজেলা প্রাণিসম্পদ দপ্তরের ভেটেরিনারী সার্জন ডা. শামীমা সুলতানা।
উদ্বোধন শেষে প্রাণিসম্পদ প্রদর্শনী মেলা পরিদর্শন করেন সিলেট বিভাগীয় প্রাণিসম্পদ দপ্তরের পরিচালক ড. অমলেন্দু ঘোষ, জেলা প্রাণিসম্পদ কর্মকর্তা ডা. রুস্তুম আলী।

বিশ্বনাথে এনআরবি ব্যাংকের শীতের কম্বল বিতরণ

বিশ্বনাথ :: সিলেটের বিশ্বনাথে এনআরবি ব্যাংকের উদ্যোগে ও ব্যাংকের পরিচালক মনির আলীর সৌজন্যে প্রায় ৭ শতাধিক গরীব-অসহায় শীতার্থ মানুষের মধ্যে শীতের কম্বল বিতরণ করা হয়েছে।

মঙ্গলবার (১৫ ফেব্রুয়ারী) মনির আলীর পৌর শহরের ষ্টেশন নতুন বাজার এলাকাস্থ বাসায় ও শুক্রবার (১১ ফেব্রæয়ারী) উপজেলার দশঘর ইউনিয়নের দশঘর গ্রামস্থ নিজ বাড়িতে ওই কম্বল বিতরণ করা হয়।

পৌর শহরের ষ্টেশন নতুন বাজারে সংগঠক আরব আলী ইমনের সভাপতিত্বে ও বদরুল ইসলামের পরিচালনায় কম্বল বিতরণ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বিশ্বনাথ উপজেলা আওয়ামী লীগের উপ-দপ্তর সম্পাদক নূরুল হক মেম্বার, পুরাণ বাজারের ব্যবসায়ী রুপক দে, ছালিক আহমদ প্রমুখ।

দশঘর গ্রামে মুরব্বী আব্দুর রশিদের সভাপতিত্বে ও সংগঠক রুহুল আমিনের পরিচালনায় কম্বল বিতরণ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন সংগঠক মাসুক মিয়া, মতছির আলী, আবুল হুসেন, শুকুর আলী, তাহিদ আলী, আছকন্দর আলী, দবির মিয়া প্রমুখ।
উল্লেখ্য, ইতিপূর্বে এনআরবি ব্যাংকের উদ্যোগে বিশ্বনাথে শীতের কম্বল বিতরণের পাশাপাশি মহামারী করোনা ভাইরাস, রামাদান ও ঈদ উপলক্ষ্যে খাদ্যসামগ্রী বিতরণ করা হয়েছে।

বিশ্বনাথে পশ্চিম শ্বাসরাম জামে মসজিদ পরিচালনা কমিটি গঠন

বিশ্বনাথ :: বিশ্বনাথ সদর ইউনিয়নের পশ্চিম শ্বাসরাম জামে মসজিদ পরিচালনা কমিটির লক্ষ্যে এক জরুরী সভা সোমবার (১৪ ফেব্রুয়ারি) পশ্চিম শ্বাসরাম গ্রামস্থ যুক্তরাজ্য প্রবাসী, বিশিষ্ঠ সমাজসেবক মো. লয়লু মিয়ার বাড়িতে অনুষ্ঠিত হয়। সভায় সভাপতিত্ব করেন গ্রামের প্রবীণ মুরব্বী শুকুর আলী।

সভায় গ্রামের মুরব্বী ও যুবকেরা উপস্থিত ছিলেন। সভায় সর্ব সম্মতিক্রমে মো. জিলু মিয়া-কে (মোতায়াল্লী) মো. বাবুল মিয়া-কে সভাপতি, তরুন সাংবাদিক মোহাম্মদ নূরুল ইসলাম-কে সাধারণ সম্পাদক ও নেছার আহমদ মুজিব-কে অর্থ সম্পাদক করে ২০২২-২৪ সালের জন্য ১৯ সদস্য বিশিষ্ঠ পশ্চিম শ্বাসরাম জামে মসজিদ পরিচালনা কমিটি গঠন করা হয়।

কমিটির অন্য সদস্যরা হলেন কমিটির দায়িত্বশীলরা হলেন সহ সভাপতি শুকুর আলী, সহ সাধারণ সম্পাদক মাওলানা আব্দুল আহাদ, সদস্য মো. লয়লু মিয়া, আতাউর রহমান গোলজার, সামসুদ্দিন হাওলাদার, জিলা মিয়া, রমজান আলী, বদরুল ইসলাম, আব্দুল খালিক, শিরন মিয়া, ফারুক মিয়া, তজম্মুল আলী রাজু, মিনহাজুর রহমান, শাহজান আহমদ শিশু, সামিদ হাসান কর্নাল।





খেলা এর আরও খবর

মিরসরাইয়ে এসএসসি ২০২০ ব্যাচের দিবারাত্রি অলিম্পিক ক্রিকেট টুর্নামেন্টের ফাইনাল মিরসরাইয়ে এসএসসি ২০২০ ব্যাচের দিবারাত্রি অলিম্পিক ক্রিকেট টুর্নামেন্টের ফাইনাল
খাগড়াছড়িতে বলি খেলা, সাংস্কৃতিক অনুষ্ঠানে পার্বত্য চট্টগ্রাম বিষয়ক প্রতিমন্ত্রী কুজেন্দ্র লাল ত্রিপুরা খাগড়াছড়িতে বলি খেলা, সাংস্কৃতিক অনুষ্ঠানে পার্বত্য চট্টগ্রাম বিষয়ক প্রতিমন্ত্রী কুজেন্দ্র লাল ত্রিপুরা
রাঙামাটি জেলা ক্রীড়া অফিসের সহায়তায়  প্রতিবন্ধী ও অটিজম শিক্ষার্থীদের ক্রীড়া প্রতিযোগিতা রাঙামাটি জেলা ক্রীড়া অফিসের সহায়তায় প্রতিবন্ধী ও অটিজম শিক্ষার্থীদের ক্রীড়া প্রতিযোগিতা
বারইয়ারহাট আইডিয়াল স্কুলের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা বারইয়ারহাট আইডিয়াল স্কুলের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা
ব্রাদার্স এলিভেন প্রিমিয়ার লীগের ১ম আসরের ফাইনাল ব্রাদার্স এলিভেন প্রিমিয়ার লীগের ১ম আসরের ফাইনাল
ক্রীড়া জগতকে এগিয়ে নিতে সরকার সজাগ ও সচেতন : আমু ক্রীড়া জগতকে এগিয়ে নিতে সরকার সজাগ ও সচেতন : আমু
বিশ্বনাথে লক্ষ টাকার ফুটবল টূর্ণামেন্টের উদ্বোধন বিশ্বনাথে লক্ষ টাকার ফুটবল টূর্ণামেন্টের উদ্বোধন
মিরসরাইয়ে ব্রাদার্স প্রিমিয়ার লীগের উদ্বোধন মিরসরাইয়ে ব্রাদার্স প্রিমিয়ার লীগের উদ্বোধন
বিশ্বনাথে ঘোড় দৌঁড় প্রতিযোগীতা অনুষ্ঠিত বিশ্বনাথে ঘোড় দৌঁড় প্রতিযোগীতা অনুষ্ঠিত
বিশ্বনাথে ৮ ফেব্রুয়ারী থেকে মাঠে গড়াচ্ছে ‘লক্ষ টাকার ফুটবল টুর্ণামেন্ট’র ৪র্থ আসর বিশ্বনাথে ৮ ফেব্রুয়ারী থেকে মাঠে গড়াচ্ছে ‘লক্ষ টাকার ফুটবল টুর্ণামেন্ট’র ৪র্থ আসর

আর্কাইভ

পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)