শিরোনাম:
●   ফেনসিডিল সহ মাদক ব্যবসায়ী নবাব আটক ●   উদ্বোধনের আগেই দেবে গেলো আত্রাই আঞ্চলিক মহাসড়ক ●   ইচ্ছা মানব উন্নয়ন সংস্থার উদ্যোগে সিলেটে বন্যায় ক্ষতিগ্রস্থ মানুষের মাঝে ত্রাণ বিতরণ ●   বন্যার্তদের মধ্যে সেনাবাহিনীর খাদ্যসামগ্রী বিতরণ ●   বিদ্যালয়ের গ্রধান শিক্ষিকা উঁকুন তোলেন শিক্ষার্থীদের দিয়ে ●   গলায় ফাঁস দিয়ে বিশ্বনাথে বৃদ্ধের আত্মহত্যা ●   স্বপ্নের পদ্মা সেতু উদ্বোধন খাগড়াছড়িতে উৎসবের আমেজ ●   পদ্মা সেতু উদ্বোধনে কুষ্টিয়ায় বর্ণাঢ্য শোভাযাত্রা ●   পদ্মা সেতু দক্ষিণাঞ্চলের কৃষকের অর্থনীতির ইতিবাচক পরিবর্তন হবে ●   বিয়েতে রাজি না হওয়াতে রেজাউল পুত্র শাহারিয়ার মিথ্যা মামলায় এলাকা ছাড়া ●   বন্যা কবলিতদের সাহায্যার্থে বন্ধুত্বের বন্ধন মীরসরাই-২০০২ব্যাচ ●   পোড়াতে না পারায় পাথর বেঁধে সুরমা নদীতে লাশ ●   এপাড়-ওপাড় বাংলার শিক্ষার্থীদের এক মিলনক্ষেত্র রবীন্দ্রভারতী বিশ্ববিদ্যালয় ●   নবীন গবেষকদের জন্য দিক-নির্দেশনামূলক ওয়েবিনার ●   পদ্মা সেতুর মাধ্যমে নিজেদের ভাগ্য উন্নয়নের স্বপ্ন দেখছে ঝালকাঠিসহ দক্ষিণাঞ্চলের কৃষিজীবী ও পর্যটন শিল্পে জড়িতরা ●   মোরেলগঞ্জে কারিগরি কলেজে এইচএসসি ফর্ম ফিলাপের নামে অতিরিক্ত অর্থ আদায় ●   হিল উইমেন্স ফেডারেশন পুনর্গঠিত : নীতি সভাপতি ও রিতা সম্পাদক ●   বহুমুখী সমস্যা ও পৃষ্ঠপোষকতার অভাবে সংকটের মুখে মৃৎ শিল্প ●   কালের স্বাক্ষী গান্ধী আশ্রম হতে পারে পর্যটন কেন্দ্র ●   আত্রাইয়ে আ’লীগের প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন ●   ঝিনাইদহে আওয়ামী লীগের প্রতিষ্ঠাবার্ষিকী পালিত ●   বন্যায় ক্ষতিগ্রস্ত সাংবাদিকদের পাশে দাঁড়ালেন শফিক চৌধুরী : বন্যা পরিস্থিতি নিয়ে আরো একাধিক সংবাদ ●   মিরসরাইয়ে ৪ হাজার ৭ শত ইয়াবা সহ গ্রেফতার-৩ ●   কাউখালীতে সাত দিনের আবাসিক সাঁতার প্রশিক্ষণ শেষ হয়েছে ●   বন্যার পানিতে ডুবে বিশ্বনাথে ৬ জনের মৃত্যু : নিখোঁজ শিশু ●   বালতির পানিতে ডুবে শিশুর মর্মান্তিক মৃত্যু ●   আক্কেলপুরে বাইক বিস্ফোরণে চালক দগ্ধ ●   কুষ্টিয়া মৎস্য কর্মকর্তাদের বিরুদ্ধে ১৬টি পুকুর খননের অর্থ লোপাটের অভিযোগ ●   ময়মনসিংহকে শিক্ষা নগরী থেকে প্রযুক্তি নগরীতে রূপ দিতে ১৫৩ কোটি টাকা ব্যয়ে হাইটেক পার্ক হচ্ছে : পলক ●   গাবতলীতে জেলেদের মাঝে ভ্যান গাড়ী বিতরণ
রাঙামাটি, রবিবার, ২৬ জুন ২০২২, ১২ আষাঢ় ১৪২৯



CHT Media24.com অবসান হোক বৈষম্যের
শনিবার ● ২৮ মে ২০২২
প্রথম পাতা » চট্টগ্রাম বিভাগ » কেপিএম সিবিএ নেতাদের বিরুদ্ধে হয়রানী মূলক মামলা
প্রথম পাতা » চট্টগ্রাম বিভাগ » কেপিএম সিবিএ নেতাদের বিরুদ্ধে হয়রানী মূলক মামলা
৪২ বার পঠিত
শনিবার ● ২৮ মে ২০২২
Decrease Font Size Increase Font Size Email this Article Print Friendly Version

কেপিএম সিবিএ নেতাদের বিরুদ্ধে হয়রানী মূলক মামলা

--- কাপ্তাই প্রতিনিধি ;: চন্দ্রঘোনাস্থ কর্ণফুলী পেপার মিলস লিমিটেডের (কেপিএম) সিবিএ সভাপতি ও সাধারণ সম্পাদকের বিরোদ্ধে মিথ্যা, ভিত্তিহীন এবং হয়রানী মূলক এক মামলা দায়েরের অভিযোগ পাওয়া গেছে। গত ২৩ মে’ ২০২২ তারিখে রাঙামাটি চীফ জুডিসিয়াল আদালতে মামলাটি দায়ের করেন কেপিএমে কর্মরত ও কেপিএম ওয়ার্কাস ইউনিয়নের সাধারণ সম্পাদক এস এম ইমরান হাসান, পিতা- মোঃ দাউদ আলী। তিনি মিল আবাসিক এলাকার ৬ নং লাইন ও চন্দ্রঘোনা ইউনিয়নের ৬ নং ওয়ার্ডের বাসিন্দা।
কেপিএম সিবিএ সভাপতি আব্দুর রাজ্জাক ও সাধারণ সম্পাদক আনোয়ার হোসেন বাচ্চু এক অভিযোগে জানান, মামলার বাদী প্রতিহিংসা পরায়ণ হয়ে তাদের বিরুদ্ধে মিথ্যা মামলা দায়ের করেন। তারা জানান, বাদী ইমরান হাসান মামলার আর্জিতে অভিযোগ করেন গত ২৪/০৪/২০২২ তারিখ আমরা তার কাছ থেকে ৮ লাখ টাকা চাঁদা দাবি করেছি। চাঁদা দিতে অস্বীকার করায় আমরা বাদীর পরনের প্যান্ট থেকে ৫ হাজার টাকা চুরি করি এবং রাত প্রায় ১২ টা থেকে সাড়ে ১২ টার মধ্যে তার ৬ নং লাইনের বাসা হতে তাকে বলপূর্বক তুলে নিয়ে রাতভর কেপিএম ইঞ্জিনিয়ার কলোনিতে বেঁধে রেখে নির্যাতন করি। যা সম্পূর্ণ মিথ্যা, ভিত্তিহীন ও উদ্যেশ্য প্রনোদিত।
তারা আরও জানান, মামলার ঘটনাস্থল ইঞ্জিনিয়ার কলোনি থেকে তাদের বাসা বারঘোনিয়া কলোনির দূরত্ব প্রায় আধা কিলোমিটারের বেশী। বারঘোনিয়া কলোনি থেকে ইঞ্চিনিয়ার কলোনি যেতে হলে প্রথমে কেআরসি স্কুল, তার কিছু দুর পরে কেপিএম এমডি বাংলা গেইট সিকিউরিটি পোষ্ট এবং অফিসার বাংলা ও শিশু বিদ্যালয় সিকিউরিটি পোষ্ট পার হয়ে যেতে হয়।
এছাড়া ইঞ্জিনিয়ার কলোনির পশ্চিম পাশে ডিসিএল বাংলা পুলিশ ক্যাম্প, দক্ষিণে কেআরসি ও কেপিএম প্রশাসনের গেইট সিকিউরিটি পোষ্ট এবং পূর্বে কর্ণফুলী নদীর পাড়ে কেপিএমের -ওয়াটার প্ল্যান্ট সিকিউরিটি পোষ্ট ও উত্তরে অফিসার বাংলা সিকিউরিটি পোষ্ট রয়েছে।
আর এই ইঞ্জিনিয়ার কলোনিতে বসবাস করেন স্থায়ী ও অস্থায়ী অনেক শ্রমিক কর্মচারী। বারঘোনীয়া কলোনির ৬ নং লাইনে ইমরানের বাসা থেকে ইমরানকে টেনে হেছড়ে নেওয়ার সময় ইমরানের বাসার দুই পাশের কেউ দেখছে কিনা এবং কোন জনপ্রতিনিধি এই ঘটনা শুনেছে কিনা আপনারা সাংবাদিকরা তা যাচাই করুন এবং খবর নিয়ে দেখেন।
এবিষয়ে শনিবার (২৮ মে) সকাল ১১ টায় মুঠোফোনে জানতে চাওয়া হলে ৬ নং ওয়ার্ডের ইউপি সদস্য মোঃ মামুন এবং ঘটনাস্থল ইঞ্জিনিয়ারিং কলোনির ৪ নং ওয়ার্ডের ইউপি সদস্য আবুল হাসনাত খোকন জানান, আমরা এই ধরনের কোন ঘটনা শুনেনি।
জানতে চাইলে ১ নং চন্দ্রঘোনা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আনোয়ারুল ইসলাম চৌধুরী বেবী জানান, আমি এধরনের কোন ঘটনা শুনেনি এবং এমন ধরনের বিষয়ে কেউ অভিযোগও করেননি। কেপিএম ডিসিএল বাংলার পুলিশ পরিদর্শক দীপক বড়ুয়া (বাদী ইমরানকে যে কলোনী হতে তুলে নেওয়া হয়েছে বলে অভিযোগ করা হয়েছে, সেই একই কলোনীতে তিনি বসবাস করেন) জানান, এধরনের কোন ঘটনা আমি জানি না, এবং কোন ঘটনা ঘটলে সাথে সাথে আমরা থানাকে অবহিত করি।
কেপিএম লিমিটেডের মহাব্যবস্থাপক (প্রশাসন) আনোয়ার হোসেনের নিকট শনিবার বেলা সাড়ে ১১ টায় মুঠোফোনে যোগাযোগ করা হলে তিনি জানান, একমাস আগে মিল এলাকায় এধরনের কোন ঘটনা ঘটেছে সেটা আমি শুনিনি। তবে বাদীর মামলার পর সিবিএ সভাপতি বিষয়টি আমাকে অবহিত করেছেন।
এবিষয়ে শনিবার সকালে মুঠোফোনে মামলার বাদী এস এম ইমরান হাসানের নিকট জানতে চাওয়া হলে তিনি সকল অভিযোগ সত্য বলে এই জানান।





google.com, pub-4074757625375942, DIRECT, f08c47fec0942fa0

চট্টগ্রাম বিভাগ এর আরও খবর

ইচ্ছা মানব উন্নয়ন সংস্থার উদ্যোগে সিলেটে বন্যায় ক্ষতিগ্রস্থ মানুষের মাঝে ত্রাণ বিতরণ ইচ্ছা মানব উন্নয়ন সংস্থার উদ্যোগে সিলেটে বন্যায় ক্ষতিগ্রস্থ মানুষের মাঝে ত্রাণ বিতরণ
স্বপ্নের পদ্মা সেতু উদ্বোধন খাগড়াছড়িতে উৎসবের আমেজ স্বপ্নের পদ্মা সেতু উদ্বোধন খাগড়াছড়িতে উৎসবের আমেজ
বিয়েতে রাজি না হওয়াতে রেজাউল পুত্র শাহারিয়ার মিথ্যা মামলায় এলাকা ছাড়া বিয়েতে রাজি না হওয়াতে রেজাউল পুত্র শাহারিয়ার মিথ্যা মামলায় এলাকা ছাড়া
বন্যা কবলিতদের সাহায্যার্থে বন্ধুত্বের বন্ধন মীরসরাই-২০০২ব্যাচ বন্যা কবলিতদের সাহায্যার্থে বন্ধুত্বের বন্ধন মীরসরাই-২০০২ব্যাচ
নবীন গবেষকদের জন্য দিক-নির্দেশনামূলক ওয়েবিনার নবীন গবেষকদের জন্য দিক-নির্দেশনামূলক ওয়েবিনার
হিল উইমেন্স ফেডারেশন পুনর্গঠিত : নীতি সভাপতি ও রিতা সম্পাদক হিল উইমেন্স ফেডারেশন পুনর্গঠিত : নীতি সভাপতি ও রিতা সম্পাদক
মিরসরাইয়ে ৪ হাজার ৭ শত ইয়াবা সহ গ্রেফতার-৩ মিরসরাইয়ে ৪ হাজার ৭ শত ইয়াবা সহ গ্রেফতার-৩
কাউখালীতে সাত দিনের আবাসিক সাঁতার প্রশিক্ষণ শেষ হয়েছে কাউখালীতে সাত দিনের আবাসিক সাঁতার প্রশিক্ষণ শেষ হয়েছে
বালতির পানিতে ডুবে শিশুর মর্মান্তিক মৃত্যু বালতির পানিতে ডুবে শিশুর মর্মান্তিক মৃত্যু
পানছড়িতে কিশোরের ঝুলন্ত লাশ উদ্ধার পানছড়িতে কিশোরের ঝুলন্ত লাশ উদ্ধার

আর্কাইভ

পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)