শিরোনাম:
●   কুষ্টিয়া কন্দর্পদিয়া মাধ্যমিক বিদ্যালয়ে নিয়োগ বানিজ্যের অভিযোগ ●   রাবিপ্রবি এর উপাচার্য ড. সেলিনার বঙ্গবন্ধুর সমাধিতে শ্রদ্ধা নিবেদন ●   আজ রামু ও উখিয়ার বৌদ্ধ পল্লীতে হামলার ১০ বছর পূর্ণ হয়েছে : বিচারকাজ শুরু হয়নি ●   একই পরিবারে সরকারী তিনটি ঘর নিয়ে হৈ চৈ ●   আধুনিক বাংলাদেশ গড়ার রূপকার প্রধানমন্ত্রী শেখ হাসিনা : পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রী বীর বাহাদুর ●   ●   বিপ্লবী ওয়ার্কার্স পার্টির দশম কংগ্রেসের লোগো উন্মোচন ●   সিলেটে এডভোকেট জামানের উপর হামলা ●   চুয়েটে চারটি উন্নয়ন কাজের ভিত্তিপ্রস্থর স্থাপন ●   জমি বেদখলের ষড়যন্ত্র বন্ধের দাবিতে বিভিন্ন স্থানে ইউপিডিএফের বিক্ষোভ ●   জমি বেদখলের প্রতিবাদে দীঘিনালায় ইউপিডিএফের বিক্ষোভ ●   আগামীকাল বিশ্ব হার্ট দিবস ●   আত্রাইয়ে বিশ্ব পর্যটন দিবস পালন ●   গাবতলীতে প্রধান শিক্ষকের বিরুদ্ধে অনিয়মের তদন্ত শুরু ●   দেখা মিলেছে চার পা বিশিষ্ট মোরগ ●   নিয়োগ বাণিজ্যে কোটি টাকা আত্মসাতের অভিযোগ ●   জামাই শশুড়কে হত্যা করে অন্যকে ফাঁসানোর চেষ্টা ●   ঈশ্বরগঞ্জে ভ্রাম্যমান আদলতে জরিমানা ●   ঝিনাইদহ জেলা পরিষদ নির্বাচনী লড়াই জমে উঠেছে ●   ভূমি বেদখল বন্ধের দাবিতে বিভিন্ন স্থানে ইউপিডিএফের বিক্ষোভ ●   মিরসরাইয়ে ট্রেনে কাটা পড়ে গৃহকর্ত্রীর মৃত্যু ●   খাগড়াছড়িতে পানিতে ডুবে ২শিশুর মৃত্যু ●   বিএনপি’র পক্ষ থেকে বিশ্বনাথ পৌর নির্বাচন বর্জনের আহ্বান ●   ওমানে নারী ক্রিকেট দলের অধিনায়ক রাউজানের হেয়াম ●   রাঙামাটিতে জেলা উন্নয়ন কমিটির সভা ●   ঝিনাইদহে এক প্রধান শিক্ষকের রহস্যজনক মৃত্যু ●   মৃৎশিল্পীর রঙ তুলির আঁচড়ে মূর্ত হয়ে উঠছে দেবী দুর্গার রুপ ●   রাউজানে কেউচিয়া খাল ভরাট : চাষাবাদে দুর্ভোগ ●   নবীগঞ্জে ৯৪টি মন্ডপে শারদীয় দূর্গাপুজার প্রস্তুতি ●   বাবার লাশ রেখে এসএসসি পরীক্ষা দিলেন মাসুদা
রাঙামাটি, শনিবার, ১ অক্টোবর ২০২২, ১৬ আশ্বিন ১৪২৯



CHT Media24.com অবসান হোক বৈষম্যের
মঙ্গলবার ● ১৪ জুন ২০২২
প্রথম পাতা » খুলনা বিভাগ » হতদরদ্রি রোগী ঝিনাইদহ সদর হাসপাতালে চিকিৎসা সেবা না পেয়ে মারা যাচ্ছে
প্রথম পাতা » খুলনা বিভাগ » হতদরদ্রি রোগী ঝিনাইদহ সদর হাসপাতালে চিকিৎসা সেবা না পেয়ে মারা যাচ্ছে
২১৭ বার পঠিত
মঙ্গলবার ● ১৪ জুন ২০২২
Decrease Font Size Increase Font Size Email this Article Print Friendly Version

হতদরদ্রি রোগী ঝিনাইদহ সদর হাসপাতালে চিকিৎসা সেবা না পেয়ে মারা যাচ্ছে

--- ঝিনাইদহ প্রতিনিধি :: ঝিনাইদহ সদর হাসপাতালের চিকিৎসক ও নার্সদের অবহেলা নতুন কিছু নয়। তাদের চরম গাফলতি ও সিদ্ধান্তহীনতার কারণে প্রতিনিয়ত মানুষ মারা গেলেও কোন জবাবদিহীতা নেই। রাজনৈতিক বা প্রভাবশালী কোন রোগী আসলেই চাপ কমানোর জন্য অহরহ পাঠিয়ে দেওয়া হচ্ছে ফরিদপুর ও ঢাকায়। ফলে অনেক হতদরদ্রি রোগী ঝিনাইদহ সদর হাসপাতালে চিকিৎসা সেবা না পেয়ে মারা যাচ্ছে। সর্বশেষ হরিণাকুন্ডু উপজেলার কাচারীতোলা গ্রামের ইউনুস আলীর মেয়ে পঞ্চম শ্রেনীর ছাত্রী লিলি খাতুন সাপে কেটে গত শনিবার দিনগত রাতে। রাতেই তাকে ঝিনাইদহ সদর হাসপাতালে ভর্তি হয়। জরুরী বিভাগ থেকে তাকে মেডিসিন ওয়ার্ডে পাঠানো হয়। রোস্টার ডিউটির তথ্য নিয়ে জানা গেছে, ঘটনার দিন রাতে ডিউটিতে ছিলেন ডাঃ সাদি। ব্যবস্থাপত্রে এন্টিভেনাম ইনজেকশন দেওয়ার কোন নির্দেশনা না থাকায় ডিউটি নার্স এন্টিভেনাম দিতে পারেনি বলে নার্সরা জানিয়েছেন। ফলে মুমুর্ষ অবস্থায় তাকে কুষ্টিয়া হাসপাতালে রেফার্ড করা হয়। লিলির ভাই আব্দুল আজিজ অভিযোগ করেন, বার বার এন্টিভেনাম ইনজেকশন দেওয়ার অনুরোধ করা হলেও নার্স ডাক্তারের অনুমতি না থাকায় দেননি। ফলে কুষ্টিয়া হাসপাতালে নেওয়ার পরপরই মারা যায় লিলি। চোখের সামনে বোনের মৃত্যু যন্ত্রনা সহ্য করতে হয়। এ ঘটনায় তার স্বজনরা ক্ষুদ্ধ হন। বিষয়টি হাসপাতালের তত্বাবধায়ককে জানানো হলেও কোন কর্ণপাত করেন নি বলে রোগীর স্বজনরা জানান। ঘটনার দিন রাতে মেডিসিন ওয়ার্ডে ডিউটিরত একাধিক নার্স নাম প্রকাশ না করার শর্তে বলেন, ডিউটি ডাক্তার ব্যবস্থা পত্রে এন্টিভেনাম উল্লেখ করেনি। যে কারণে লিলিকে ইনজেকশন পুশ করা সম্ভব হয়নি। এ নিয়ে মেডিসিন বিশেষজ্ঞ চিকিৎসক ডাঃ জাকির হোসেন ও আশরাফুল ইসলাম রিপন তাদের বকাঝকা করেছেন বলেও ওই নার্সরা উল্লেখ করেন। এন্টিভেনাম মজুদ থাকার পরও কেন সাপে কাটা রোগীকে দেওয়া হলো না বিষয়টি জানতে ঘটনার দিন রাতে ডিউটিরত চিকিৎসক ডাঃ সাদির বক্তব্য নেওয়া সম্ভব হয়নি। ফোন ধরেননি তত্বাবধায়ক ডাঃ সৈয়দ রেজাউল ইসলামও। অভিযোগ উঠেছে, হাসপাতালে যোগদানকৃত চিকিৎসকরা বেশির ভাগই পড়াশোনা নিয়ে ব্যস্ত থাকেন। ছোড়াকাটা রোগী ছাড়া তাদের ভারি চিকিৎসা দেওয়ার অভিজ্ঞতা নেই বল্লেই চলে। তাছাড়া রাতে একজন মুমুর্ষ রোগীর জন্য কোন বিশেষজ্ঞ চিকিৎসক পাওয়া দুস্কর বলেও ভুক্তভোগী রোগীরা অভিযোগ করেন।

দশহাজার টাকায় সতেরো হাজার; কোটচাঁদপুরে জুয়েলার্স ব্যবসার আড়ালে চলছে রমরমা সুদের ব্যবসা, বিপাকে আমজনতা

ঝিনাইদহ :: ঝিনাইদহের কোটচাঁদপুর পৌর এলাকার পোস্ট অফিস মোড় সংলগ্ন অধিকারী জুয়েলার্সের মালিক শ্রী দেবব্রত দেবু’র বিরুদ্ধে স্বর্ণ বন্ধক রাখার আড়ালে সুদের ব্যবসার অভিযোগ উঠেছে। জুয়েলার্স মালিক সমিতির নাম ভাঙ্গিয়ে সরকারি কোনো অনুমতি ছাড়াই দেদারসে চালিয়ে যাচ্ছে রমরমা বন্দকী সুদে কারবার। উপজেলার এলাঙ্গী গ্রামের জাকির হোসেন নামে এক ভুক্তভোগী অভিযোগ করে বলেন, পৌর শহরের বাস স্টান্ড পাড়ার আমার বিয়াই হানিফের নামে আমার মেয়ে জামাই সাংসারিক সমস্যার কারনে অধিকারী জুয়েলার্সের মালিক দেবুর কাছে ২১-১০-২১ তারিখে এক জোড়া স্বর্ণের কানের দুল ও একটা আংটি বন্ধক হিসেবে রেখে ১০ হাজার টাকা ধার নেন। এ বিষয় জানতে পেরে আমি ও আমার স্ত্রী গত বুধবার সকালে টাকা ফেরত দিয়ে স্বর্ণ ছাড়িয়ে আনতে গেলে দেবু বলেন স্বর্ণ আমি রাখলেও এটা মূলত রাখা হয় আমাদের জুয়েলার্স সমিতিতে। ১৭ হাজার টাকা দেন সমিতিতে টাকা দিয়ে আনতে হবে। আমরা ১৭ হাজার টাকা দিতে রাজি না হলে খুব খারাপ আচরণ করে আমার স্ত্রীর সাথে। তিন মাস পরে ছাড়িয়ে নেবো বলে বন্ধক রাখার সময় কোনো চুক্তি ছিলো না কতো টাকা লাভ দিতে হবে। বলেছিলো অল্প কিছু টাকা লাভ দিয়ে জিনিস নিবেন। ছয় মাস পার হাওয়ায় ৭ হাজার টাকা লাভ চান। পরে অনেক দর কসাকসির পরে ১৪ হাজার ৫০০ শত টাকা নিয়ে ফেরত দেন স্বর্ণ। এ বিষয় অধিকারী জুয়েলার্সের মালিক দেবব্রত অধিকারী ওরফে (দেবু) জানান, বন্ধকি ব্যাবসা ঔ ভাবে করি না। তবে দুই এক জনের কথা ফেলতে পারিনা তাই অনেক সময় নিতে হয়। মাসিক শতকরা দশ টাকা হারে লাভ অংশ নেওয়া হয়। সেই হিসাবে সাত মাসে ৭ হাজার টাকা লাভ সহ ১৭ হাজার টাকা চাওয়া হয়েছিলো। এটা আমি ব্যক্তিগত ভাবে রাখি না। আমি নিয়ে আমাদের জুয়েলার্স মালিক সমিতিতে রাখি সেখানে লাভ অংশের টাকা জমা দিতে হয়। জুয়েলার্স মালিক সমিতির সভাপতি শ্রী শংকর ভৌমিক বলেন, এটা সম্পুর্ন মিথ্যা কথা সুদে ব্যাবসা। কোটচাঁদপুর জুয়েলার্স মালিক সমিতি অবৈধ বন্ধকী বা সুদে ব্যাবসা করে না। যে করে সে তার ব্যক্তি গত ভাবে করে। বন্ধকী ব্যাবসা করতে সরকারের অনুমতি বা লাইসেন্স লাগে সেটা আমাদের নেই। যে করবে দায় ভার তার।

শৈলকুপায় পৃথক ঘটনায় দুই জনের মৃত্যু
ঝিনাইদহ :: ঝিনাইদহের শৈলকুপায় পুকুরের পানিতে ডুবে শাহিদা খাতুন(৬০) নামে এক বৃদ্ধার মৃত্যু হয়েছে। সোমবার দুপুরে উপজেলার মাঠপাড়া গ্রামে এ ঘটনা ঘটে। মৃত শাহিদা ঐ এলাকার মৃত হেলাল উদ্দিনের স্ত্রী। স্থানীয়রা জানান, দুপুরে শাহিদা খাতুন বাড়ির পাশের পুকুরে গোছল করতে যায়। এরপর অনেক সময় পেরিয়ে গেলেও বাড়ি না ফেরায় পরিবারের সদস্যরা খোজাখুজি শুরু করে। একপর্যায়ে তার লাশ পুকুরে ভাসতে দেখে। পরে তাকে উদ্দার করে শৈলকুপা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করে। শৈলকুপা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের মেডিকেল অফিসার কনক হোসাইন জানান, হাসপাতালে আসার আগেই রোগির মৃত্যু হয়েছে। এদিকে ঝিনাইদহের শৈলকুপায় বিদ্যুৎস্পৃষ্টে কৃষকের মৃত্য হয়েছে। সোমবার বিকাল ৩টায় বিদ্যুৎস্পৃষ্টে বিশারত আলী(৪০) নামে এক ব্যক্তির মৃত্যু হয়েছে। উপজেলার বিপ্রবগদিয়া গ্রামে এ দুর্ঘটনা ঘটে। নিহত বিশারত ঐ গ্রামের মৃত আহাদ আলীর ছেলে। শৈলকুপা থানার ওসি আমিনুল ইসলাম জানান, দুপুরে ঘরের ফ্যানের প্লাগ দিতে গেলে বিশারত আলী বিদ্যুৎস্পৃষ্ট হন। বিষয়টি টের পেয়ে পরিবারের সদস্যরা তাকে উদ্ধার করে শৈলকুপা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। শৈলকুপা থানায় ১টি অপমৃত্যু মামলা রেকর্ড করা হয়েছে।

নবী (সাঃ) কে কটুক্তির প্রতিবাদে হরিণাকুন্ডুতে ধর্মপ্রাণ মুসল্লীদের বিক্ষোভ মিছিল ও সমাবেশ
ঝিনাইদহ :: মহানবী হযরত মোহাম্মাদ (সা.) কে নিয়ে আপত্তিকর মন্তব্যের প্রতিবাদে ঝিনাইদহের হরিণাকুন্ডু উপজেলার শ্রীফলতোলা বাজার মসজিদ ও গাড়াবাড়ীয়া গ্রামের মাদ্রাসা মসজিদ কতৃক বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। সোমবার বিকেলে শ্রীফলতোলা বাজার মসজিদ ও গাড়াবাড়ীয়া মাদ্রাসা মসজিদের ইমাম পরিষদের উদ্যোগে বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়। এতে বিভিন্ন এলাকা থেকে হাজার হাজার ধর্মপ্রাণ মুসল্লীরা অংশগ্রহণ করেন। এরপর একটি বিক্ষোভ মিছিল বের করা হয়। মিছিলটি বাজারের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে আবার একই স্থানে এসে শেষ হয়। শ্রীফলতোলা বাজার মসজিদের সভাপতি নুরুল ইসলামের সভাপতিত্বে বিক্ষোভ সমাবেশে বক্তব্য শ্রীফলতোলা বাজার মসজিদ কমিটির মুসল্লী রিপন মন্ডল, বাজার মসজিদের ইমাম নাজমুল হাসান রকি, গাড়াবাড়ীয়া গ্রামের মাদ্রাসা মসজিদের ইমাম আলম ইসলাম, শড়াবাড়িয়া মসজিদের ইমাম আলিমউদ্দিন, সহ প্রমুখ। বক্তারা বলেন, ভারতীয় বিজেপির নেতা নুপুর শর্মা ও মিডিয়া টিমের সদস্য নবীন জিন্দালের বিশ্ব নবী হযরত মোহাম্মাদ (সঃ)কে নিয়ে আপত্তিকর মন্তব্য করে অমার্জনীয় অপরাধ করেছেন। অনতি বিলম্বে নুপুর শর্মা ও নবীন জিন্দালকে গ্রেফতার করে এই ধর্মান্ধকে ফাঁসি দিতে হবে। মহানবী (সাঃ) কে নিয়ে মন্তব্য করে সকল মুসলমানের কলিজায় আগুন জ্বালিয়ে দিয়েছে। মুসলমানদের ভারতীয় সকল পন্য বর্জন করতে হবে। কোন মুসলমান আর ভারতীয় পন্য ব্যবহার করবে না। রাষ্ট্রীয় ভাবে নিন্দা জানানোর জন্য বক্তারা বাংলাদেশ সরকারের প্রতি আহবান জানান। উল্লেখ্য, ২৭ মে ভারতের একটি টিভি চ্যানেলে বিতর্কে অংশ নিয়ে বিশ্ব নবী হযরত মোহাম্মাদ (সঃ) কে নিয়ে আপত্তিকর মন্তব্য করেন বিজেপি নেতা নুপুর শর্মা ও নবীন জিন্দাল। এরপর থেকে নুপুরু শর্মা ও নবীন জিন্দালকে গ্রেফতার ও ফাঁসির দাবিতে বিভিন্ন মুসলিম দেশে বিক্ষোভ চলে আসছে।

ঝিনাইদহে কৃষি জমিতে পুকুর খননের অপরাধে কৃষককে পঞ্চাশ হাজার টাকা জরিমানা
ঝিনাইদহ :: কৃষি জমিতে অবৈধভাবে পুকুর খননের দায়ে এক কৃষককে পঞ্চাশ হাজার টাকা জরিমানা করা হয়েছে। ঘটনাটি ঘটেছে ঝিনাইদহ সদর উপজেলার মামুনশিয়া গ্রামে। এলাকাবি জানান, রাতের আধাঁরে কৃষি জমিতে পুকুর কাটছিলেন সাগান্না ইউনিয়নের বাথপুকুরিয়া গ্রামের জান মাহমুদ। খালের মুখে পুকুর কাটার ফলে এলাকার শত শত জমি তলিয়ে যাওয়ার আশংকায় গ্রামবাসি পুলিশকে খবর দেয়। পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হয়ে রাতেই জান মাহমুদকে আটক করে। শনিবার ঝিনাইদহ সদর উপজেলা সহকারী কমিশনার (ভূমি) শারমিন আক্তার সুমী ভ্রাম্যমান আদালত বসিয়ে তাকে পঞ্চাশ হাজার টাকা জরিমানা আদায় করেন। জান মাহমুদ ওই কৃষি জমি মামুনশিয়া গ্রামের জনৈক ব্যক্তির কাছ থেকে লিজ নিয়ে পুকুর খনন করছিল।

নিত্য প্রয়োজনীয় দ্রব্য মূল্যের উর্ধগতির কোটচাঁদপুরে উপজেলা ও পৌর বিএনপি’র বিক্ষোভ সমাবেশ
ঝিনাইদহ :: কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে চাল ডাল তেল, গ্যাস, বিদ্যুৎ, সহ নিত্য প্রয়োজনীয় দ্রব্য মূল্যের উর্ধগতির প্রতিবাদে সোমবার বিকেলে কোটচাঁদপুর মেইন বাজার সরকারি কলেজ হোস্টেল চত্বরে উপজেলা ও পৌর বিএনপির উদ্যোগে বিক্ষোভ কর্মসূচি ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। পৌর বিএনপির সভাপতি ও সাবেক মেয়র এস কে এম সালাউদ্দিন বুলবুল সিডল এর সভাপতিত্বে। প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা বিএনপির সভাপতি আব্দুর রাজ্জাক। প্রধান বক্তা জেলা বিএনপির অন্যতম সদস্য আবুবকর বিশ্বাস। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক লিয়াকত আলী, সাবেক উপজেলা ভাইস চেয়ারম্যান একরামুল হক, পৌর বিএনপির সাধারণ সম্পাদক আবুল কাশেম,পৌর বিএনপির সহ-সভাপতি শাহরিয়ার রহমান মামুন, সাংগঠনিক সম্পাদক মির্জা টিপু, উপজেলা যুবদলের আহ্বায়ক আশরাফুজ্জামান খান মুকুল, সদস্য সচিব মাহফুজ আলম মামুন, পৌর যুবদলের আহ্বায়ক ফয়েজ আহমেদ তুফান, যুগ্ম আহ্বায়ক শেখ রিপন, যুগ্ম আহ্বায়ক বেনজামিন, পৌর কাউন্সিলর মাহবুব খান হানিফ, উপজেলা ছাত্র দলের আহ্বায়ক নাছির উদ্দীন লিয়ন, সদস্য সচিব হুমায়ূন কবির হিরা, হাফিজুর, ডিপলু,জনি, শাওন, শুভ,শিলন,প্রমুখ।এসময় যুবদল, ছাত্র দল, কৃষক দল,শ্রমিক দল সহ বিএনপির সকল অঙ্গ সংগঠনে নেতা কর্মীরা উপস্থিত ছিলেন। বক্তারা বলেন হামলা মামলা দিয়ে বিএনপি’র আন্দোলন বন্ধ করা যাবে না। নির্দলীয়-নিরপেক্ষ তত্ত্বাবধায়ক সরকারের অধীনে নির্বাচন দিতে হবে’। বিএনপি’র চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার বিদেশে সুচিকিৎসার ব্যবস্থা করতে হবে। নিত্যপ্রয়োজনীয় দ্রব্যমূল্যে দাম কমানোর সহ বিভিন্ন ধরনের স্লোগানে স্লোগানে মুখরিত করে তোলেন বিক্ষোভ সমাবেশস্থল।

ঝিনাইদহের রানু সড়ক পরিবহণ মালিক সমিতির কেন্দ্রীয় কমিটির নির্বাহী সদস্য নির্বাচিত
ঝিনাইদহ :: বাংলাদেশ সড়ক পরিবহণ মালিক সমিতির কেন্দ্রীয় কার্য্যনির্বাহী কমিটির সদস্য পদে নির্বাচিত হয়েছেন ঝিনাইদহের আলহাজ রোকনুজ্জামান রানু। তিনি ঝিনাইদহ জেলা বাস মিনিবাস মালিক সমিতির সাবেক সভাপতি। সম্প্রতি সড়ক পরিবহণ ও সেতু মন্ত্রী ওবায়দুল কাদেরের উপস্থিতিতে অনুষ্ঠিত নির্বাচনে তিনি নির্বাচিত হন। গত শনিবার ঢাকা ইঞ্জিনিয়ারি ইন্সটিটিউট মিলনায়তনে নব-গঠিত কমিটির পরিচিতি সভা অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে বাংলাদেশ সড়ক পরিবহণ মালিক সমিতির সভাপতি মসিউর রহমান রাঙ্গা, মহা-সচিব খন্দকার এনায়েত উল্যাহসহ নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। ঝিনাইদহ মালিক সমিতি ১৯৮০ সালে প্রতিষ্ঠিত হওয়ার পর এই প্রথম কেন্দ্রীয় কমিটিতে ঝিনাইদহ থেকে রোকনুজ্জামান রানু সদস্য নির্বাচিত হলেন। কেন্দ্রীয় কমিটির নেতা হওয়ায় রোকনুজ্জামান রানুকে অভিনন্দন জানিয়েছে জেলা বাস-মিনিবাস মালিক সমিতির সকল সদস্য, কর্মকর্তাÑকর্মচারীসহ নানা শ্রেণী পেশার মানুষ।





google.com, pub-4074757625375942, DIRECT, f08c47fec0942fa0

আর্কাইভ

পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)