শিরোনাম:
●   উপজেলা পরিষদ নির্বাচনে মিরসরাইয়ে ভোটার ৩ লাখ ৭২ হাজার ২৫৭ জন ●   প্যানেল চেয়ারম্যান জহুরুলের সুনাম ক্ষুন্ন করতে মরিয়া হয়ে উঠেছে একটি মহল ●   রাউজানে কালবৈশাখীর তান্ডব ●   ৮ মে বুধবার সকাল ৮ টায় শুরু হবে ভোটগ্রহণ, চলবে বিকেল ৪টা পর্যন্ত ●   ঘোড়াঘাটে ৬ষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচনে শেষ মূহুর্তের প্রস্তুতি সম্পন্ন ●   খাগড়াছড়িতে আইন-শৃংখলা রক্ষার্থে জেলা পুলিশের ব্রিফিং ●   নিয়মরক্ষার উপজেলা নির্বাচন অপ্রয়োজনীয়, অর্থ ও সময়ের অপচয় মাত্র ●   জাতীয় গণমাধ্যম সপ্তাহের স্বীকৃতির দাবির স্মারকলিপি হস্তান্তর ●   রেডব্রিজ কমিউনিটি ট্রাষ্টের কার্যনিবাহী কমিটির সভা অনুষ্ঠিত ●   কুষ্টিয়া বিএডিসি অফিসের এডি’র বিরুদ্ধে দূর্ণীতির অভিযোগ ●   ঘোড়াঘাট বৈদ্যুতিক ট্রান্সফর্মার চোর চক্রের ৫ সদস্য গ্রেপ্তার ●   ঈশ্বরগঞ্জে মাঠ দিবস অনুষ্ঠিত ●   নিয়মতান্ত্রিক গণতান্ত্রিক পথে সরকার পরিবর্তনের পথ বন্ধ করে দেয়া হয়েছে : সাইফুল হক ●   কাউখালীতে বজ্রপাতে স্কুল শিক্ষার্থীর মৃত্যু ●   রাঙামাটিতে জেলা লিগ্যাল এইড অফিসারের সাংবাদিকদের সাথে মতবিনিময় সভা ●   কাপ্তাই হ্রদ বাঁচাতে দুইটি প্রকল্প গ্রহণ করা হয়েছে রাঙামাটিতে মৎস্য ও প্রাণী সম্পদ মন্ত্রী ●   কল্পনা অপহরণ মামলা খারিজের প্রতিবাদে বিভিন্ন স্থানে গণবিক্ষোভ ●   নিখোঁজ তরুণী উদ্ধার হওয়ার পরেও বাড়িতে ফেরাতে পারেনি পরিবার ●   ঈশ্বরগঞ্জে প্রার্থীদের নিয়ে অবহিতকরণ সভা ●   গণমাধ্যমের স্বাধীনতা একশ্রেণীর মাফিয়া চক্রের হাতে জিম্মি হয়ে আছে ●   বিশ্ব মুক্ত গণমাধ্যম দিবসে প্রেস ইউনিটির নাম সংশোধন ●   রাবিপ্রবিতে GST গুচ্ছভুক্ত B ইউনিটের ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত ●   গাজীপুরে দুই ট্রেনের সংঘর্ষে আহত-৪ ●   বান্দরবানে শিশু আইন-২০১৩ শীর্ষক ২ দিনের প্রশিক্ষণ কর্মশালা ●   রাঙামাটি কোতয়ালী থানায় মাদকসহ গ্রেফতার-৫ ●   ঘোড়াঘাটে খাদ্য গুদাম সিলগালা কর্মকর্তা উধাও ●   নর্থ ইস্ট ইউনিভার্সিটি’র পরীক্ষা নিয়ন্ত্রক হলেন সাংবাদিক লিয়াকত ●   সন্দ্বীপে ভিক্ষুক পুনর্বাসনে গবাদি পশু বিতরণ ●   লন্ডনে এনায়েত খান মহিলা কলেজের সকল সদস্যদের মিলন মেলা ●   রেলের ভাড়া বৃদ্ধির পাঁয়তারা কাটা ঘায়ে নুনের ছিটার মত
রাঙামাটি, বুধবার, ৮ মে ২০২৪, ২৪ বৈশাখ ১৪৩১



CHT Media24.com অবসান হোক বৈষম্যের
রবিবার ● ৩ জুলাই ২০২২
প্রথম পাতা » সকল বিভাগ » দুই হাজার প্যাকেট উপহার সামগ্রী আনলেন নুনু মিয়া
প্রথম পাতা » সকল বিভাগ » দুই হাজার প্যাকেট উপহার সামগ্রী আনলেন নুনু মিয়া
২৬০ বার পঠিত
রবিবার ● ৩ জুলাই ২০২২
Decrease Font Size Increase Font Size Email this Article Print Friendly Version

দুই হাজার প্যাকেট উপহার সামগ্রী আনলেন নুনু মিয়া

ছবি : সংবাদ সংক্রান্ত বিশ্বনাথ প্রতিনিধি :: সিলেটের বিশ্বনাথে বন্যায় ক্ষতিগ্রস্ত পরিবারের জন্য প্রধানমন্ত্রীর দেওয়া ২ হাজার প্যাকেট উপহার সামগ্রী আনলেন উপজেলা চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের উপদেষ্ঠা এসএম নুনু মিয়া।

শনিবার বিকেল ৩টায় দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী ডা. মো. এনামুর রহমান’র সাবির্ক সহযোগীতায় উপজেলা পরিষদ প্রাঙ্গনে উপজেলা এবং পৌর আওয়ামী লীগ ও অঙ্গসহযোগী সংগঠনের নেতৃবৃন্দের মাঝে এ উপহার সামগ্রী বিতরণের উদ্বোধন করেন উপজেলা চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের উপদেষ্ঠা এসএম নুনু মিয়া।

এতে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন সিলেট মহানগরের আওয়ামী লীগের সহ-সভপাতি ও বীর মুক্তিযোদ্ধা আব্দুল খালিক।

পৌর আওয়ামী লীগের আহবায়ক আব্দুল জলিল জালাল’র সভাপতিত্বে ও যুগ্ন-আহবায়ক আলতাব হোসেনের পরিচালনায় উদ্বোধনী অনুষ্ঠানে বক্তব্য রাখেন উপজেলা সহকারী কমিশনার (ভূমি) আসমা জাহান সরকার, থানার ওসি গাজী আতাউর রহমান, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক (ভারপ্রাপ্ত) ফারুক আহমদ।

এসময় উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামী লীগের সহসভাপতি হাজী ইরণ মিয়া, সদর ইউপি চেয়ারম্যান ছয়ফুল হক চেয়ারম্যান, খাজাঞ্চি ইউপি চেয়ারম্যান আরশ আলী গণি, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম- সাধারণ সম্পাদক মকদ্দছ আলী, সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট সিরাজুল ইসলাম সিরাজ, আব্দুল আজিজ সুমন, প্রচার সম্পাদক নিখিল পাল, দপ্তর সম্পাদক সাহিদুর রহমান সাহিদ, বন ও পরিবেশ সম্পাদক রুনু কান্ত দে, ত্রাণ সম্পাদক হাজী আব্দুল মতিন, সদস্য নিজাম উদ্দিন, পৌর আওয়ামী লীগের যুগ্ম-আহবায়ক মহব্বত আলী, সদস্য দবির আহমদ, সাইদুল ইসলাম, সেচ্ছাসেবক লীগ নেতা সিজিল মিয়াসহ উপজেলা, পৌর আওয়ামী লীগ অঙ্গ ও সহযোগি সংগঠনের নেতৃবৃন্দ।

বিশ্বনাথে সাংবাদিকদের সাথে মতবিনিময় করেন প্রবাসী জয়নূল আবেদীন

বিশ্বনাথ :: সিলেটের বিশ্বনাথের আগামী উপজেলা নির্বাচনে জাতীয় পার্টির মনোনয়ন নিয়ে উপজেলা চেয়ারম্যান পদপ্রার্থী হতে চান জাতীয় সেচ্ছাসেবক পার্টির কেন্দ্রীয় কমিটির সদস্য ও মাল্টা প্রবাসী জয়নূল আবেদীন জয়নাল।

শনিবার (২ জুলাই) বিকেলে পৌর শহরের একটি অভিজাত হোটেলে উপজেলার কর্মরত সাংবাদিকদের সাথে মতবিনিময়কালে তিনি এ সম্ভাব্য প্রার্থীতার ঘোষণা দেন।

এসময় তিনি বলেন, দীর্ঘদিন থেকে বিশ্বনাথ উপজেলায় রাজনীতি করার সুবাদে বিশ্বনাথের জনগণের জন্য অগাত ভালবাসা সৃষ্টি হয়েছে। মানুষের কল্যাণে রাজনীতি করেছি। বাকি জীবন বিশ্বনাথের জনগণের কল্যাণে ও আর্তমানবতার সেবায় আত্মনিয়োগ করতে চাই।

তিনি বলেন, বিগত কয়েক মাস দেশে ছিলাম। এই বন্যায় মানুষের দূর্দশা ও কান্না কাছে থেকে দেখেছি। আমি বন্যার্ত মানুষদের উদ্ধার করে নিরাপদ আশ্রয়ে নিয়ে আসা, তাদের মাঝে রান্না করা খাবার, খাদ্য সামগ্রী বিতরণসহ বন্যার্তদের কষ্ট লাগবে সার্বিকভাবে সহযোগিতা করেছি। এছাড়া করোনা মাহামারির সময়ও মানুষদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করে জানগণের পাশে দাঁড়ানোর চেষ্ঠা করেছি।

মতবিনিময়কালে উপস্থিত ছিলেন, বিশ্বনাথ উপজেলা জাতীয় পার্টির আহবায়ক আরশ আলী বাবলু, যুগ্ম আহবায়ক আব্দুল হান্নান, ইরাজ আলী, উপজেলা সেচ্ছাসেবক পার্টির আহবায়ক এসএম শামীম আহমদসহ জাতীয় পার্টি ও অঙ্গ সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।

বিশ্বনাথে যুক্তরাজ্যের ওয়েস্টফেরি কমিউনিটি মসজিদের অর্থায়নে খাদ্যসামগ্রী বিতরণ

বিশ্বনাথ :: পাহাড়ি ঢল ও টানাবর্ষণে মাসখানেকের ব্যবধানে ফের বন্যায় কবলিত সিলেটের বিশ্বনাথ উপজেলা দেওকলস ইউনিয়নের বন্যার্ত সাড়ে ৩ শতাধিক পরিবারের মধ্যে যুক্তরাজ্যের ওয়েস্টফেরি কমিউনিটি মসজিদের অর্থায়নে ও উপজেলা কৃষক লীগের সিনিয়র সহ সভাপতি হাজী আহমদ আলীর সহযোগীতায় খাদ্যসামগ্রী বিতরণ করা হয়েছে। শনিবার (২ জুলাই) দুপুরে পৌর শহরের কালীগঞ্জ বাজারে বন্যার্তদের মধ্যে ওই খাদ্যসামগ্রী বিতরণ কার্যক্রমের উদ্বোধন করা হয়।

উপজেলা কৃষক লীগের সার্বিক সহযোগীতায় খাদ্যসামগ্রী বিতরণ কার্যক্রমের উদ্বোধনের পর বন্যার্তদের মাঝে বন্টনের জন্য উপজেলার ৮ ইউনিয়ন ও পৌর কৃষক লীগের নেতৃবৃন্দের হাতে খাদ্যসামগ্রীর প্যাকেটগুলো হস্তান্তর করা হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন ও বিতরণ কার্যক্রমের উদ্বোধন করেন সিলেট জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি ও সাবেক সংসদ সদস্য আলহাজ্ব শফিকুর রহমান চৌধুরী। তিনি তার বক্তব্যে বলেন, বর্তমান সরকার কৃষিবান্ধব সরকার। আওয়ামী লীগের নেতৃত্বাধীন সরকারের আমলে কৃষিখ্যাতের ব্যাপক উন্নয়ন হয়েছে। তিনি আরো বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা’র নেতৃত্বাধীন সরকার সকল দূর্যোগের সময় মানুষের পাশে থাকে।

বিএনপির নেতারা মুখে বেশি কথা বলেন, আর কাজের বেলা শূন্য। প্রধানমন্ত্রীর নির্দেশনা মতো আওয়ামী লীগের সর্বস্তরের নেতৃবৃন্দ বন্যার্তদের পাশ আছেন। তাই ওই দূর্যোগের সময় কাউকে ত্রাণের জন্য কষ্ট করতে হবে, পর্যাপ্ত পরিমাণ ত্রাণ আছে। পর্যায়ক্রমে সবার কাছে ত্রাণ পৌঁছে যাবে। আর বন্যায় ক্ষতিগ্রস্থদেরকেও পুনর্বাসন সরকার করবে।

উপজেলা কৃষক লীগের সভাপতি সোরাব আলীর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আব্দুল হান্নান বদরুলের পরিচালনায় খাদ্যসামগ্রী বিতরণ অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন কেন্দ্রীয় কৃষক লীগের কার্যনির্বাহী সদস্য ও সিলেট জেলা কৃষক লীগের সভাপতি শাহ নিজাম উদ্দিন, জেলা কৃষক লীগের কুটির শিল্প বিষয়ক সম্পাদক ছাইয়ুম বক্স, উপজেলা আওয়ামী লীগের সহ সভাপতি শাহ আসাদুজ্জামান আসাদ, যুগ্ম সম্পাদক মকদ্দছ আলী, সাংগঠনিক সম্পাদক আব্দুল আজিজ সুমন। সভার শুরুতে স্বাগত বক্তব্য রাখেন দেওকলস ইউনিয়ন কৃষক লীগের সভাপতি সৈয়দ শহিদুল ইসলাম।

এসময় উপস্থিত ছিলেন দেওকলস ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আব্দুল মোমিন, আওয়ামী লীগ নেতা লিয়াকত আলী, নেছার আলী, উপজেলা কৃষক লীগের সহ সভাপতি মারফত আলী, আব্দুল হেকিম, যুগ্ম সম্পাদক কামরুজ্জামান কামাল, অর্থ সম্পাদক প্রদীপ সূত্রধর, পৌর কৃষক লীগের আহবায়ক বিকাশ মালাকার, যুগ্ম আহবায়ক জয়নাল আহমদ, লামাকাজী ইউনিয়ন কৃষক লীগের সভাপতি মাসুক মিয়া, খাজাঞ্চী ইউনিয়ন কৃষক লীগের সভাপতি জামাল আহমদ, অলংকারী ইউনিয়ন কৃষক লীগের সভাপতি কাওছার চৌধুরী, সাধারণ সম্পাদক মঈনুল ইসলাম, রামপাশা ইউনিয়ন কৃষক লীগের সাধারণ সম্পাদক সুনা মিয়া, দৌলতপুর ইউনিয়ন কৃষক লীগের সাধারণ সম্পাদক ছালিক মিয়া, বিশ্বনাথ ইউনিয়ন কৃষক লীগের সাধারণ সম্পাদক কমরু মিয়া, দেওকলস ইউনিয়ন কৃষক লীগের সাধারণ সম্পাদক আমির আলী, দশঘর ইউনিয়ন কৃষক লীগের সভাপতি হেলাল উদ্দিন, সাধারণ সম্পাদক নজরুল ইসলাম, কৃষক লীগ নেতা উস্তার আলী, মামুনুর রশিদ, আরশ আলী, আক্রম আলী, রশিদ আলী, মতিউল ইসলাম, লিটন খান, শানুর আলী, জেলা যুবলীগ নেতা কবিরুল ইসলাম কবির, উপজেলা যুবলীগ নেতা ফজলু মিয়া। এসময় আওয়ামী লীগ ও অঙ্গ-সহযোগী সংগঠনের নেতৃবৃন্দসহ বিভিন্ন শ্রেণী-পেশার ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

বিশ্বনাথের দেওকলসে প্রধানমন্ত্রীর পক্ষে শফিক চৌধুরী ত্রাণ তহবিল থেকে খাদ্যসামগ্রী বিতরণ

বিশ্বনাথ :: পাহাড়ি ঢল ও টানাবর্ষণে মাসখানেকের ব্যবধানে ফের বন্যায় কবলিত সিলেটের বিশ্বনাথ উপজেলা দেওকলস ইউনিয়নের বন্যার্ত সাড়ে ৩ শতাধিক পরিবারের মধ্যে প্রধানমন্ত্রী শেখ হাসিনা’র পক্ষে জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি ও সাবেক সংসদ সদস্য আলহাজ্ব শফিকুর রহমান চৌধুরীর নিজস্ব ত্রাণ তহবিল থেকে খাদ্যসামগ্রী বিতরণ করা হয়েছে। শনিবার (২ জুলাই) সকালে উপজেলার দেওকলস ইউনিয়নের রাজার বাজারে (পুরাণ সৎপুর) বন্যার্তদের মধ্যে ওই খাদ্যসামগ্রী বিতরণ করা হয়।

খাদ্যসামগ্রী বিতরণ অনুষ্ঠানে শফিক চৌধুরী বলেন, আওয়ামী লীগ সকল দূর্যোগের সময় মানুষের পাশে থাকে। বিএনপির নেতারা মুখে বেশি কথা বলেন, আর কাজের বেলা শূন্য। প্রধানমন্ত্রী শেখ হাসিনা বন্যার্তদের পাশ আছেন। তাই ওই দূর্যোগের সময় কাউকে ত্রাণের জন্য কষ্ট করতে হবে, পর্যাপ্ত পরিমাণ ত্রাণ আছে। পর্যায়ক্রমে সবার কাছে ত্রাণ পৌঁছে যাবে। আর বন্যায় ক্ষতিগ্রস্থদেরকেও পুনর্বাসন সরকার করবে।

দেওকলস ইউনিয়নের ৯নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি ছিকদ্দর আলীর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক জিলু মিয়ার পরিচালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন দেওকলস ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আব্দুল মোমিন, সাধারণ সৎম্পাদক দিলোয়ার হোসেন রুপন, সাংগঠনিক সম্পাদক সুলতান আহমদ, মহানগর যুবলীগের সাবেক যুগ্ম আহবায়ক আসাদুজ্জামান আসাদ, জেলা যুবলীগ নেতা কবিরুল ইসলাম কবির। এসময় আওয়ামী লীগ ও অঙ্গ-সহযোগী সংগঠনের নেতৃবৃন্দসহ বিভিন্ন শ্রেণী-পেশার ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

বিশ্বনাথে গোয়াহরি গ্রামে বীর মুক্তিযোদ্ধার আব্দুল মালিকের ত্রাণ বিতরণ

বিশ্বনাথ :: বিশ্বনাথে দৌলতপুর ইউনিয়নের গোয়াহরি গ্রামে গতকাল শনিবার বন্যা কবলিত অসহায় মানুষের মধ্যে ত্রাণ বিতরণ করা হয়েছে। বীর মুক্তিযোদ্ধা, একলিমিয়া দ্বি পাক্ষিক উচ্চ বিদ্যালয়ের সাবেক প্রধান শিক্ষক, বিশ্বনাথ সমিতির সাবেক সভাপতি ও বৃহত্তর মজুমদারী পঞ্চায়েত কমিটির উপদেষ্ঠা মো. আব্দুল মালিকের পরিবারের পক্ষ থেকে গোয়াহরি সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।

খাদ্য বিতরণে বীর মুক্তিযোদ্ধা মো. আব্দুল মালিক বলেন, আমরা যার যার অবস্থান থেকে গ্রামের পানি বন্দি মানুষের পাশে আছি। যতদিন পানি থাকবে, আমরা ততদিন তাদের পাশে থাকব। তিনি বলেন, পানি বন্দী মানুষের মধ্যে শুধু খাবার নয় আমরা পূর্ণবাসনের চিন্তা করছি। ক্ষতিগ্রস্থ পরিবারের তালিকা সংগ্রহ করে প্রত্যেক পরিবারকে সহযোগিতা করব। এব্যাপারে গ্রামের প্রবাসী ও বিত্তবানদের এগিয়ে আসার আহবান জানান তিনি।

এসময় উপস্থিত ছিলেন গোয়াহরি গ্রামের মুরব্বী নিয়ামত উল্লাহ, ছুরত খান, দৌলতপুর ইউনিয়ন পরিষদের সদস্য গোলাম হোসেন, বিশ্বনাথ উপজেলা বিএনপির সহ সরকার বিষয়ক সম্পাদক ইকবাল হোসাইন, দৌলতপুর ইউনিয়ন আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক আব্দুল কাহার, সংগঠক আশিকুর রহমান, আশরাফুল ইসলাম, আব্দুর রাজ্জাক প্রমুখ।

বিশ্বনাথ থানা পুলিশের উদ্যোগে শতাধিক পরিবারের মধ্যে খাদ্যসামগ্রী বিতরণ

বিশ্বনাথ :: পাহাড়ি ঢল ও টানাবর্ষণে মাসখানেকের ব্যবধানে ফের বন্যায় কবলিত সিলেটের বিশ্বনাথ থানা পুলিশের উদ্যোগে ১শতাধিক বন্যার্ত পরিবারের মধ্যে খাদ্যসামগ্রী বিতরণ করা হয়েছে। আজ শনিবার (২জুলাই) বিকেলে উপজেলার ৪নং রামপাশা ইউনিয়নের চকরামপ্রসাদ গ্রামে বন্যার্তদের মধ্যে এই খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।

বিশ্বনাথ থানার অফিসার ইন-চার্জ (ওসি) গাজী আতাউর রহমান ১ শতাধিক প্যাকেটজাতের মাধ্যমে নিজ গাড়ি দিয়ে ওই খাদ্যসামগ্রী বিতরণ করেন।

বিতরণকৃত খাদ্যসামগ্রীর মধ্যে ছিল, ১ কাটন বিস্কুট, ২ লিটার পানি, ২০০ গ্রাম দুধ, ১ কেজি চিনি, ১ কেজি লবন, ১ কেজি চিরা, ১ টা মেলামাইন প্লেট, ১টা মেলামাইন গ্লাস, খাবার স্যালাইন ও বিশুদ্ধকরণ ট্যাবলেট দেওয়া আছে।

খাদ্যসামগ্রী বিতরণ কালে উপস্থিত ছিলেন, রামপাশা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান অ্যাডভোকেট মোহাম্মদ আলমগীর, থানার তদন্ত অফিসার জাহিদুল ইসলাম, থানার এসআই মামুনুর রশিদ, এসআই জয়ন্ত কুমার, মিনারা বেগম, আফিয়া বেগম, আব্দুল বাতিন, আব্দুস শহিদ, রবিউল ইসলাম প্রমুখ উপস্থিত ছিলেন।

এদিকে, গত কয়েক দিনে উপজেলার বিভিন্ন আশ্রয় কেন্দ্রসহ পানিবন্দী থাকা মানুষের মধ্যে বিশ্বনাথ থানার অফিসার ইন-চার্জ (ওসি) গাজী আতাউর রহমানের নেতৃত্বে থানা পুলিশের সদস্যরা প্রায় ১১ হাজার ৫ শত বন্যার্তদের মাঝে রান্না করা খাবার ও খাদ্যসামগ্রী বিতরণ করছেন।

খাদ্যসামগ্রী বিতরণ কালে থানার অফিসার ইন-চার্জ (ওসি) গাজী আতাউর রহমান বলেন, বন্যার্তদের মধ্যে গত কয়েক দিন ধরে রান্না করা ও শুকনো খাবার বিতরণ করে যাচ্ছে থানা পুলিশ। খাবার বিতরণের পাশাপাশি পানিবন্দী মানুষের জানমালের নিরাপত্তা প্রদানের লক্ষে নিরলস পরিশ্রম করে যাচ্ছে বিশ্বনাথ থানা পুলিশ।আর বন্যার পানি যতদিন থাকবে ততদিন পুলিশের এসব সেবা অব্যাহত থাকবে বলে নিশ্চিত করেন তিনি।

তিনি বলেন, উপজেলার আইন-শৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রাখার পাশাপাশি বন্যার্তদের সেবায় এগিয়ে এসে মানবিকতার পরিচয় দিয়েছে থানা পুলিশ।





সকল বিভাগ এর আরও খবর

উপজেলা পরিষদ নির্বাচনে মিরসরাইয়ে ভোটার ৩ লাখ ৭২ হাজার ২৫৭ জন উপজেলা পরিষদ নির্বাচনে মিরসরাইয়ে ভোটার ৩ লাখ ৭২ হাজার ২৫৭ জন
প্যানেল চেয়ারম্যান জহুরুলের সুনাম ক্ষুন্ন করতে মরিয়া হয়ে উঠেছে একটি মহল প্যানেল চেয়ারম্যান জহুরুলের সুনাম ক্ষুন্ন করতে মরিয়া হয়ে উঠেছে একটি মহল
রাউজানে কালবৈশাখীর তান্ডব রাউজানে কালবৈশাখীর তান্ডব
৮ মে বুধবার সকাল ৮ টায় শুরু হবে ভোটগ্রহণ, চলবে বিকেল ৪টা পর্যন্ত ৮ মে বুধবার সকাল ৮ টায় শুরু হবে ভোটগ্রহণ, চলবে বিকেল ৪টা পর্যন্ত
ঘোড়াঘাটে ৬ষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচনে শেষ মূহুর্তের প্রস্তুতি সম্পন্ন ঘোড়াঘাটে ৬ষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচনে শেষ মূহুর্তের প্রস্তুতি সম্পন্ন
খাগড়াছড়িতে আইন-শৃংখলা রক্ষার্থে জেলা পুলিশের ব্রিফিং খাগড়াছড়িতে আইন-শৃংখলা রক্ষার্থে জেলা পুলিশের ব্রিফিং
নিয়মরক্ষার উপজেলা নির্বাচন অপ্রয়োজনীয়, অর্থ ও সময়ের অপচয় মাত্র নিয়মরক্ষার উপজেলা নির্বাচন অপ্রয়োজনীয়, অর্থ ও সময়ের অপচয় মাত্র
জাতীয় গণমাধ্যম সপ্তাহের স্বীকৃতির দাবির স্মারকলিপি হস্তান্তর জাতীয় গণমাধ্যম সপ্তাহের স্বীকৃতির দাবির স্মারকলিপি হস্তান্তর
রেডব্রিজ কমিউনিটি ট্রাষ্টের কার্যনিবাহী কমিটির সভা অনুষ্ঠিত রেডব্রিজ কমিউনিটি ট্রাষ্টের কার্যনিবাহী কমিটির সভা অনুষ্ঠিত
কুষ্টিয়া বিএডিসি অফিসের এডি’র বিরুদ্ধে দূর্ণীতির অভিযোগ কুষ্টিয়া বিএডিসি অফিসের এডি’র বিরুদ্ধে দূর্ণীতির অভিযোগ

আর্কাইভ

পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)