শিরোনাম:
●   স্থানীয় সাংবাদিকদের সাথে মতবিনিময় করেছেন সন্দ্বীপ উপজেলা চেয়ারম্যান প্রার্থী আনোয়ার ●   সম্প্রীতি ও ঐক্যের বন্ধন গড়ে তুলতে পারলেই স্মার্ট নাগরিক হওয়া সম্ভব : পার্বত্য প্রতিমন্ত্রী ●   রুমার জঙ্গল থেকে গুলিবিদ্ধ দুইটি মরদেহ উদ্ধার ●   কাউখালীতে উপজেলা পরিষদ নির্বাচন বিষয়ক মতবিনিময় সভা ●   মিরসরাইয়ে এসএসসি ২০২০ ব্যাচের দিবারাত্রি অলিম্পিক ক্রিকেট টুর্নামেন্টের ফাইনাল ●   ২০২৩ সালের সেরা লিগ্যাল এইড অফিসার সিনিয়র সহকারী জজ মো. জুনাইদ ●   পার্বত্য শান্তিচুক্তি পাহাড়ের চিত্র বদলে দিয়েছে : কুজেন্দ্র লাল ত্রিপুরা এমপি ●   ৮ বছর পর খাগড়াছড়িতে ছাত্রলীগের সম্মেলন ●   ভারতীয় হাইকমিশনারকে ডেকে অনতিবিলম্বে সীমান্ত হত্যা বন্ধ করতে বলুন ●   রাবিপ্রবিতে ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত ●   মানিকছড়িতে অবৈধ বালু উত্তোলনের দায়ে অর্ধ লক্ষ টাকা জরিমানা ●   কাপ্তাই হ্রদের চারটি উপকেন্দ্র থেকে সাড়ে ১৫ কোটির উর্ধ্বে শুল্ক আয় করেছে বিএফডিসি ●   পার্বত্য অঞ্চলের মানুষের মধ্যে সম্প্রীতির বন্ধন গড়ে তুলতে হবে : পার্বত্য প্রতিমন্ত্রী ●   ঘোড়াঘাটে ২ ট্রাকের মুখোমুখি সংঘর্ষে ড্রাইভার ও হেলপার নিহত ●   অবিলম্বে ‘হিট ইমারজেন্সী ‘ জারী করুন, সমন্বিত পদক্ষেপ গ্রহণ করুন ●   ইউএসএ বাংলা সাহিত্য সম্মেলনে আসতে শুরু করেছেন দুই বাংলার কবি সাহিত্যিকগন ●   ঈশ্বরগঞ্জে মহিলা এমপি ব্যরিস্টার ফারজানাকে বরণ ●   মানিকছড়িতে ছাদ থেকে পড়ে যুবকের মৃত্যু ●   অনির্দিষ্টকালের জন্য চুয়েট বন্ধ ঘোষণা ●   নিরাপদ সড়কের প্রয়োজনীয়তা ●   সাজেকে নিহত ৫ শ্রমিকের বাড়িতে চলছে শোকের মাতম ●   রাঙামাটিতে ইউপিডিএফের ডাকা অর্ধদিবস সড়ক ও নৌপথ অবরোধ পালিত ●   সীমান্ত হত্যাকাণ্ড ও বাংলাদেশ - ভারত সম্পর্ক ●   আইন-শৃঙ্খলার ব্যত্যয় হলে সরকারের উন্নয়ন কাজেরও ব্যত্যয় ঘটবে রাঙামাটিতে পার্বত্য প্রতিমন্ত্রী ●   তীব্র দাবদাহে মধ্যে কুষ্টিয়ায় ৩ হাজার গাছ কাটার প্রক্রিয়া করেছে বন বিভাগ ●   কাপ্তাই সড়কে রাতেও চলছে চুয়েট শিক্ষার্থীদের আন্দোলন ●   রাঙামাটিতে চোরাই কাঠ ও বিদেশী সিগারেটসহ ৩০ লক্ষ টাকার মালামাল জব্দ করেছে দক্ষিণ বন বিভাগ ●   দুর্বৃত্তদের দেয়া আগুনে সাংবাদিক এর বাগান বাড়ি পুড়ে দেয়ার আজ ২ মাস : ক্ষয়-ক্ষতির তালিকা প্রকাশ ●   আঞ্চলিক পরিষদসহ তিন পার্বত্য জেলা পরিষদ ৩৫ বছর পরিচালিত হচ্ছে অনির্বাচিতদের দ্বারা ●   রাঙামাটির চার উপজেলায় প্রার্থীদের প্রতীক বরাদ্ধ : ৮ মে নির্বাচন
রাঙামাটি, সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১



CHT Media24.com অবসান হোক বৈষম্যের
রবিবার ● ২৯ অক্টোবর ২০২৩
প্রথম পাতা » দিনাজপুর » ঘোড়াঘাটে বিএনপি-জামায়াতের ৯ নেতাকর্মী গ্রেপ্তার
প্রথম পাতা » দিনাজপুর » ঘোড়াঘাটে বিএনপি-জামায়াতের ৯ নেতাকর্মী গ্রেপ্তার
১৪৯ বার পঠিত
রবিবার ● ২৯ অক্টোবর ২০২৩
Decrease Font Size Increase Font Size Email this Article Print Friendly Version

ঘোড়াঘাটে বিএনপি-জামায়াতের ৯ নেতাকর্মী গ্রেপ্তার

ছবি : সংবাদ সংক্রান্ত ঘোড়াঘাট (দিনাজপুর) প্রতিনিধি :: দিনাজপুরের ঘোড়াঘাটে নাশকতা চেষ্টার মামলায় পুলিশের বিশেষ অভিযানে বিএনপি ও জামায়তের ৯ নেতাকর্মীকে গ্রেপ্তার করা হয়েছে।

শনিবার রাত থেকে রবিবার ভোর পর্যন্ত উপজেলার বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে তাদেরকে গ্রেপ্তার করা হয়। এর আগে গত ১৬ অক্টোবর উপজেলার পালশা গ্রামের মৃত মোসলেম উদ্দিনের ছেলে বদিউজ্জান (৪৫) বাদী হয়ে উপজেলা বিএনপির সভাপতি শাহ মো. শামিম হোসেন চৌধুরী ও ঘোড়াঘাট পৌর মেয়র আব্দুস সাত্তার মিলন সহ ৪২ জনের নাম উল্লেখ সহ অজ্ঞাত আরও ২ থেকে ৩ জনের নামে নাশকতার চেষ্টার অভিযোগে একটি মামলা দায়ের করেন।

গ্রেপ্তারকৃতরা হলেন মাসুদ রানা, ইনছের আলী, আব্দুল খালেক, মাসুম মিয়া, মুরাদ হোসেন, আবু তাহের মো. মুরাদ, আব্দুল্লাহিল কাফী, খাইরুল ইসলাম, তৌহিদুল ইসলাম। এদের মধ্যে ৭ জন বিএনপি ও ২জন জামায়াতের নেতাকর্মী বলে জানা যায়।

বিষয়টি নিশ্চিত করে ঘোড়াঘাট থানার ওসি আসাদুজ্জামান আসাদ জানান, নাশকতার মামলায় তাদেরকে গ্রেপ্তার করে দিনাজপুর বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়েছে।

ঘোড়াঘাটে আ’লীগের শান্তি ও উন্নয়ন সমাবেশ অনুষ্ঠিত

ঘোড়াঘাট :: বিএনপি ও জামায়াত-শিবিরের ডাকে সারাদেশে হরতাল, ভাংচুর, অগ্নিসংযোগ ও নৈরাজ্যের প্রতিবাদে দিনাজপুরের ঘোড়াঘাটে উপজেলা আওয়ামী লীগের আয়োজনে শাস্তি ও উন্নয়ন সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

রবিবার ২৯ অক্টোবর সকাল ১১ টায় অনুষ্ঠিত সমাবেশে সভাপতিত্ব করেন, উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা পরিষদ চেয়ারম্যান আব্দুর রাফে খন্দকার সাহানশা। সমাবেশে সভাপতির বক্তব্যে তিনি বলেন, সারাদেশে বিএনপির সন্ত্রাসী কর্মকান্ড ও নৈরাজ্যের প্রতিবাদে শাস্তি সমাবেশের মাধ্যমে আমাদেরকে সজাগ থাকতে হবে। তাদের সকল সন্ত্রাসী কর্মকান্ডকে রুখে দিয়ে জনগণের জন-ভোগান্তি দূর করে আগামী জাতীয় নির্বাচনে কঠোর ভূমিকা পালন করতে হবে যাতে তারা নির্বাচনকে ঘিরে কোনো ধরনের অরাজকতা সৃষ্টি করতে না পারে। এ সময় তিনি বিএনপি ও জামায়াতের ডাকা সমাবেশের নামে হামলায় পুলিশ সদস্য নিহতের ঘটনায় শোক প্রকাশ করেন।

সমাবেশে উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সদের আলী খন্দকারের সঞ্চালনায় বক্তব্য রাখেন, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও সাবেক ভারপ্রাপ্ত সভাপতি আব্দুল কাদের, সহ-সভাপতি মাতিয়াস মার্ডি, যুগ্ম সম্পাদক ও জেলা পরিষদ সদস্য আব্দুর রহিম, যুগ্ম সম্পাদক আসাদুজ্জামান পয়েল, সাংগঠনিক সম্পাদক আনোয়ার হোসেন লস্কর, ৩নং সিংড়া ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আমজাদ হোসেন, সাধারণ সম্পাদক আব্দুল মান্নান মন্ডল, ১নং বুলাকীপুর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শাহিনুর রহমান প্রধান, ২নং পালশা ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক প্রভাষক আব্দুল হামিদ প্রমুখ। এ সময় উপজেলা আওয়ামী লীগ, ছাত্রলীগ, যুবলীগ, স্বেচ্ছাসেবক লীগ, মহিলা লীগ সহ বিভিন্ন অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

অপরদিকে বিএনপি-জামাতের ডাকা সকাল-সন্ধ্যা হরতালে যান চলাচল স্বাভাবিক রয়েছে। তবে দূর পাল্লার কোন যাত্রীবাহী বাস চলাচল করতে দেখা যায়নি। এ সংবাদ লেখা পর্যন্ত উপজেলার কোথাও কোন ধরনের অপ্রীতিকর ও হতাহতের ঘটনা ঘটেনি। এছাড়া আইনশৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রয়েছে।





আর্কাইভ

পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)