শিরোনাম:
●   মানিকছড়িতে অবৈধ বালু উত্তোলনের দায়ে অর্ধ লক্ষ টাকা জরিমানা ●   কাপ্তাই হ্রদের চারটি উপকেন্দ্র থেকে সাড়ে ১৫ কোটির উর্ধ্বে শুল্ক আয় করেছে বিএফডিসি ●   পার্বত্য অঞ্চলের মানুষের মধ্যে সম্প্রীতির বন্ধন গড়ে তুলতে হবে : পার্বত্য প্রতিমন্ত্রী ●   ঘোড়াঘাটে ২ ট্রাকের মুখোমুখি সংঘর্ষে ড্রাইভার ও হেলপার নিহত ●   অবিলম্বে ‘হিট ইমারজেন্সী ‘ জারী করুন, সমন্বিত পদক্ষেপ গ্রহণ করুন ●   ইউএসএ বাংলা সাহিত্য সম্মেলনে আসতে শুরু করেছেন দুই বাংলার কবি সাহিত্যিকগন ●   ঈশ্বরগঞ্জে মহিলা এমপি ব্যরিস্টার ফারজানাকে বরণ ●   মানিকছড়িতে ছাদ থেকে পড়ে যুবকের মৃত্যু ●   অনির্দিষ্টকালের জন্য চুয়েট বন্ধ ঘোষণা ●   নিরাপদ সড়কের প্রয়োজনীয়তা ●   সাজেকে নিহত ৫ শ্রমিকের বাড়িতে চলছে শোকের মাতম ●   রাঙামাটিতে ইউপিডিএফের ডাকা অর্ধদিবস সড়ক ও নৌপথ অবরোধ পালিত ●   সীমান্ত হত্যাকাণ্ড ও বাংলাদেশ - ভারত সম্পর্ক ●   আইন-শৃঙ্খলার ব্যত্যয় হলে সরকারের উন্নয়ন কাজেরও ব্যত্যয় ঘটবে রাঙামাটিতে পার্বত্য প্রতিমন্ত্রী ●   তীব্র দাবদাহে মধ্যে কুষ্টিয়ায় ৩ হাজার গাছ কাটার প্রক্রিয়া করেছে বন বিভাগ ●   কাপ্তাই সড়কে রাতেও চলছে চুয়েট শিক্ষার্থীদের আন্দোলন ●   রাঙামাটিতে চোরাই কাঠ ও বিদেশী সিগারেটসহ ৩০ লক্ষ টাকার মালামাল জব্দ করেছে দক্ষিণ বন বিভাগ ●   দুর্বৃত্তদের দেয়া আগুনে সাংবাদিক এর বাগান বাড়ি পুড়ে দেয়ার আজ ২ মাস : ক্ষয়-ক্ষতির তালিকা প্রকাশ ●   আঞ্চলিক পরিষদসহ তিন পার্বত্য জেলা পরিষদ ৩৫ বছর পরিচালিত হচ্ছে অনির্বাচিতদের দ্বারা ●   রাঙামাটির চার উপজেলায় প্রার্থীদের প্রতীক বরাদ্ধ : ৮ মে নির্বাচন ●   কল্পনা অপহরণ মামলা রাঙামাটি কোর্টে ডিসমিস করায় হিল উইমেন্স ফেডারেশনের ক্ষোভ প্রকাশ ●   নিরীহ মানুষকে গণগ্রেফতারের প্রতিবাদে ২৫ এপ্রিল রাঙামাটিতে সড়ক ও নৌপথ অবরোধ ●   আনসারের অস্ত্রলুটের ঘটনায় রুমা উপজেলা ছাত্রলীগ সভাপতিসহ ৭ জন কারাগারে ●   বান্দরবানে গণগ্রেফতারের প্রতিবাদে রাঙামাটিতে বিক্ষোভ ●   নিজের অস্ত্র দিয়ে মাথায় গুলি করে আনসার সদস্যদের আত্মহত্যা ●   কাপ্তাই হ্রদকে বাঁচাতে ও বিদ্যুৎ উৎপাদন স্বাভাবিক রাখতে জরুরি ভিত্তিতে হ্রদের ড্রেজিং করা দরকার ●   রাবিপ্রবিতে ভর্তি পরীক্ষার সমন্বয় সভা ●   ঝালকাঠি ২ উপজেলায় তিন পদে ২৪ জনের মনোনয়ন দাখিল ●   রুমা-থানচি ব্যংক ডাকাতির মামলায় কেএনএফ এর আরও ৫ জন রিমান্ডে ●   অপসংবাদিকতা রোধে সাংবাদিকদের ডাটাবেজ প্রণয়নে কাজ করছে প্রেস কাউন্সিল
রাঙামাটি, শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১



CHT Media24.com অবসান হোক বৈষম্যের
শনিবার ● ৪ জুলাই ২০২০
প্রথম পাতা » রাজশাহী বিভাগ » সলঙ্গায় এ্যাম্বুলেন্স খাদে পরে জুটমিল শ্রমিক নিহত আহত-৫
প্রথম পাতা » রাজশাহী বিভাগ » সলঙ্গায় এ্যাম্বুলেন্স খাদে পরে জুটমিল শ্রমিক নিহত আহত-৫
৪২০ বার পঠিত
শনিবার ● ৪ জুলাই ২০২০
Decrease Font Size Increase Font Size Email this Article Print Friendly Version

সলঙ্গায় এ্যাম্বুলেন্স খাদে পরে জুটমিল শ্রমিক নিহত আহত-৫

---সিরাজগঞ্জ প্রতিনিধি :: সিরাজগঞ্জের সলঙ্গায় এ্যাম্বুলেন্স নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পরে ওমর আলী (৬০) নামে এক এক জুট মিল শ্রমিক নিহত হয়েছে। এঘটনায় আরো এ্যাম্বুলেন্সের ৫ যাত্রী আহত হয়। গতকাল শুক্রবার দুপুর ২ টার দিকে বগুড়া-নগরবাড়ী মহাসড়কের সলঙ্গা থানার ঘুড়কা বাজার এলাকায় এ দূর্ঘটনা ঘটে। নিহত ওমর আলী বগুড়ার আফরিন জুট মিলের শ্রমিক ও জামালপুরে সরিষাবাড়ী উপজেলার মনার পাড়া গ্রামের বাসিন্ধা। ফায়ার সার্ভিস হাটিকুমরুল হাইওয়ে থানা, সলঙ্গা থানা পুলিশ ও স্থানীয়রা আহতের উদ্ধার করে স্থানীয় ক্লিনিকে ভর্তি করে।

এ্যম্বুলেন্সে থাকা আহত বগুড়া আফরিন জুট মিলের ঠিকাদার সোহেল রানা জানান, বগুড়া থেকে আমরা জামালপুরের সরিষাবাড়িতে যাচ্ছিলাম। বগুড়া থেকে একটি এ্যাম্বুলেন্সে ভাড়া করেন বঙ্গবন্ধু সেতুর পশ্চিমপাড় পর্যন্ত। পরে ঘটনাস্থলে পৌছিলে এ্যাম্বুলেন্স নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পরে যায়। পরে স্থানীয়দের সহযোগীতায় আহতদের উদ্ধার করা হয়। এ ঘটনায় ঘটনাস্থলে ওমর আলী নামে এক জুট মিল শ্রমিকের মৃত্য হয়।

রায়গঞ্জ ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের সহকারী পরিচালক সেরাজুল ইসলাম ঘটনা সত্যতা নিশ্চিত করে বলেন, বগুড়া থেকে একটি ভাড়ায় যাত্রী নিয়ে এ্যাম্বুলেন্স বঙ্গবন্ধু সেতুর পশ্চিম পাড় পর্যন্ত যাচ্ছিল। শুক্রবার দুপুরে বগুড়া-নগরবাড়ী মহাসড়কের সলঙ্গা থানার ঘুড়কা বাজার এলাকায় এ দূর্ঘটনা ঘটে। এতে ওমর আলী নামে এক এক জুট মিল শ্রমিক নিহত হয়েছে। এঘটনায় আরো এ্যাম্বুলেন্সের ৫ যাত্রী আহত হয়। লাশ উদ্ধার করা হয়েছে দূর্ঘটানা কবলিত এ্যাম্বুলেন্স উদ্ধার করা হয়েছে।





আর্কাইভ

পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)