শিরোনাম:
●   ইউএসএ বাংলা সাহিত্য সম্মেলনে আসতে শুরু করেছেন দুই বাংলার কবি সাহিত্যিকগন ●   ঈশ্বরগঞ্জে মহিলা এমপি ব্যরিস্টার ফারজানাকে বরণ ●   মানিকছড়িতে ছাদ থেকে পড়ে যুবকের মৃত্যু ●   অনির্দিষ্টকালের জন্য চুয়েট বন্ধ ঘোষণা ●   নিরাপদ সড়কের প্রয়োজনীয়তা ●   সাজেকে নিহত ৫ শ্রমিকের বাড়িতে চলছে শোকের মাতম ●   রাঙামাটিতে ইউপিডিএফের ডাকা অর্ধদিবস সড়ক ও নৌপথ অবরোধ পালিত ●   সীমান্ত হত্যাকাণ্ড ও বাংলাদেশ - ভারত সম্পর্ক ●   আইন-শৃঙ্খলার ব্যত্যয় হলে সরকারের উন্নয়ন কাজেরও ব্যত্যয় ঘটবে রাঙামাটিতে পার্বত্য প্রতিমন্ত্রী ●   তীব্র দাবদাহে মধ্যে কুষ্টিয়ায় ৩ হাজার গাছ কাটার প্রক্রিয়া করেছে বন বিভাগ ●   কাপ্তাই সড়কে রাতেও চলছে চুয়েট শিক্ষার্থীদের আন্দোলন ●   রাঙামাটিতে চোরাই কাঠ ও বিদেশী সিগারেটসহ ৩০ লক্ষ টাকার মালামাল জব্দ করেছে দক্ষিণ বন বিভাগ ●   পাহাড়ি দুর্বৃত্তদের দেয়া আগুনে সাংবাদিক এর বাগান বাড়ি পুড়ে দেয়ার আজ ২ মাস : ক্ষয়-ক্ষতির তালিকা প্রকাশ ●   আঞ্চলিক পরিষদসহ তিন পার্বত্য জেলা পরিষদ ৩৫ বছর পরিচালিত হচ্ছে অনির্বাচিতদের দ্বারা ●   রাঙামাটির চার উপজেলায় প্রার্থীদের প্রতীক বরাদ্ধ : ৮ মে নির্বাচন ●   কল্পনা অপহরণ মামলা রাঙামাটি কোর্টে ডিসমিস করায় হিল উইমেন্স ফেডারেশনের ক্ষোভ প্রকাশ ●   নিরীহ মানুষকে গণগ্রেফতারের প্রতিবাদে ২৫ এপ্রিল রাঙামাটিতে সড়ক ও নৌপথ অবরোধ ●   আনসারের অস্ত্রলুটের ঘটনায় রুমা উপজেলা ছাত্রলীগ সভাপতিসহ ৭ জন কারাগারে ●   বান্দরবানে গণগ্রেফতারের প্রতিবাদে রাঙামাটিতে বিক্ষোভ ●   নিজের অস্ত্র দিয়ে মাথায় গুলি করে আনসার সদস্যদের আত্মহত্যা ●   কাপ্তাই হ্রদকে বাঁচাতে ও বিদ্যুৎ উৎপাদন স্বাভাবিক রাখতে জরুরি ভিত্তিতে হ্রদের ড্রেজিং করা দরকার ●   রাবিপ্রবিতে ভর্তি পরীক্ষার সমন্বয় সভা ●   ঝালকাঠি ২ উপজেলায় তিন পদে ২৪ জনের মনোনয়ন দাখিল ●   রুমা-থানচি ব্যংক ডাকাতির মামলায় কেএনএফ এর আরও ৫ জন রিমান্ডে ●   অপসংবাদিকতা রোধে সাংবাদিকদের ডাটাবেজ প্রণয়নে কাজ করছে প্রেস কাউন্সিল ●   খাগড়াছড়িতে বলি খেলা, সাংস্কৃতিক অনুষ্ঠানে পার্বত্য চট্টগ্রাম বিষয়ক প্রতিমন্ত্রী কুজেন্দ্র লাল ত্রিপুরা ●   প্রচন্ড তাপদাহে পানির জন্য চলছে হাহাকার : পানি শূন্য কুষ্টিয়ার গড়াই নদী ●   ১৫ দিনের ঈদযাত্রায় ২৯৪ জনের মৃত্যু ●   নিত্যপণ্যের তুলনায় তামাকপণ্য সস্তা : দাম বাড়ানোর দাবি ●   তীব্র দাবদাহে ৭ দিন বন্ধ দেশের সকল স্কুল,কলেজ ও মাদ্রাসা
রাঙামাটি, শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১



CHT Media24.com অবসান হোক বৈষম্যের
মঙ্গলবার ● ২২ জুন ২০২১
প্রথম পাতা » চট্টগ্রাম » আবারও মিরসরাইয়ে ১৪ রোহিঙ্গা আটক
প্রথম পাতা » চট্টগ্রাম » আবারও মিরসরাইয়ে ১৪ রোহিঙ্গা আটক
৪৯০ বার পঠিত
মঙ্গলবার ● ২২ জুন ২০২১
Decrease Font Size Increase Font Size Email this Article Print Friendly Version

আবারও মিরসরাইয়ে ১৪ রোহিঙ্গা আটক

ছবি : সংবাদ সংক্রান্ত-আকতার হোসেন। মিরসরাই (চট্টগ্রাম) প্রতিনিধি :: মিরসরাই উপজেলার বঙ্গবন্ধু শেখ মুজিব শিল্পনগর এলাকা থেকে শিশুসহ ১৪ রোহিঙ্গাকে আটক করেছে জোরারগঞ্জ থানা পুলিশ। তারা নোয়াখালীর ভাসানচর থেকে দালালের মাধ্যমে পালিয়ে মালয়েশিয়া যাওয়ার চেষ্টা করছিল। আজ মঙ্গলবার ২২ জুন দুপুরে বঙ্গবন্ধু শেখ মুজিব শিল্পনগর এলাকার সুইচ গেইট এলাকা থেকে তাদের আটক করা হয়েছে।
আটককৃত রোহিঙ্গারা হলো : মোহাম্মদ রফিক (২০), জোহার (২৫), সাইমা (৬), হাসিনা (২৬), কাশ্মীন আক্তার (৯), আজিদা (১৮), মো. জোবায়ের (২), শওকত আরা (১৯), দেলাওয়ার হোসেন (৭), জেসমিন (৩), মো. রফিক (১৯), ছেনোয়ারা বেগম (১৮), রবি আলম (১৯) ও রমজান আলী (১২)।
পুলিশ সূত্রে জানা গেছে, আটক ১৪ রোহিঙ্গার মধ্যে চারজন নারী, ছয়জন শিশু ও চারজন পুরুষ। দুপুরে বঙ্গবন্ধু শেখ মুজিব শিল্পনগর এলাকায় আনসার বাহিনীর সদস্যরা আটক করে জোরারগঞ্জ থানার শিল্প জোন পুলিশ ফাঁড়ির সদস্যদের কাছে হস্তান্তর করে । ভাসানচর থেকে দালালের মাধ্যমে ট্রলারযোগে বঙ্গবন্ধু শেখ মুজিব শিল্পনগর এলাকায় এসেছেন এসব রোহিঙ্গারা। দালালের মাধ্যমে বঙ্গোপসাগর পাড়ি দিয়ে মালয়েশিয়া যাওয়ার উদ্দেশ্য ছিল তাদের।
এ বিষয়টি জোররাগঞ্জ থানার ওসি (তদন্ত) হেলাল উদ্দিন ফারুকী নিশ্চিত করে বলেন, আটক হওয়া রোহিঙ্গারা ভাসানচর থেকে দালালের মাধ্যমে বঙ্গোপসাগর পাড়ি দিয়ে ট্রলারযোগে বঙ্গবন্ধু শেখ মুজিব শিল্প এলাকায় নামলে দায়িত্বরত আনসার সদস্যদের সহযোগিতায় শিল্প জোন পুলিশ ফাঁড়ির সদস্যরা তাদের আটক করে।
এ ঘটনায় রোহিঙ্গাদের বিরুদ্ধে বৈদেশিক আইনে মামলা (নং-১৫/২১) দায়ের করা হয়েছে। প্রসঙ্গত, গত ৩০ মে ভাসানচর থেকে পালানোর সময় উপজেলার ইছাখালি ইউনিয়নের চরশরত এলাকা থেকে শিশুসহ দশ রোহিঙ্গা ও তিন দালালকে আটক করেছে মিরসরাইয়ের জোরারগঞ্জ থানাধীন শিল্প জোন পুলিশ ফাঁড়ির সদস্যরা।





আর্কাইভ

পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)