শিরোনাম:
●   মানিকছড়িতে অবৈধ বালু উত্তোলনের দায়ে অর্ধ লক্ষ টাকা জরিমানা ●   কাপ্তাই হ্রদের চারটি উপকেন্দ্র থেকে সাড়ে ১৫ কোটির উর্ধ্বে শুল্ক আয় করেছে বিএফডিসি ●   পার্বত্য অঞ্চলের মানুষের মধ্যে সম্প্রীতির বন্ধন গড়ে তুলতে হবে : পার্বত্য প্রতিমন্ত্রী ●   ঘোড়াঘাটে ২ ট্রাকের মুখোমুখি সংঘর্ষে ড্রাইভার ও হেলপার নিহত ●   অবিলম্বে ‘হিট ইমারজেন্সী ‘ জারী করুন, সমন্বিত পদক্ষেপ গ্রহণ করুন ●   ইউএসএ বাংলা সাহিত্য সম্মেলনে আসতে শুরু করেছেন দুই বাংলার কবি সাহিত্যিকগন ●   ঈশ্বরগঞ্জে মহিলা এমপি ব্যরিস্টার ফারজানাকে বরণ ●   মানিকছড়িতে ছাদ থেকে পড়ে যুবকের মৃত্যু ●   অনির্দিষ্টকালের জন্য চুয়েট বন্ধ ঘোষণা ●   নিরাপদ সড়কের প্রয়োজনীয়তা ●   সাজেকে নিহত ৫ শ্রমিকের বাড়িতে চলছে শোকের মাতম ●   রাঙামাটিতে ইউপিডিএফের ডাকা অর্ধদিবস সড়ক ও নৌপথ অবরোধ পালিত ●   সীমান্ত হত্যাকাণ্ড ও বাংলাদেশ - ভারত সম্পর্ক ●   আইন-শৃঙ্খলার ব্যত্যয় হলে সরকারের উন্নয়ন কাজেরও ব্যত্যয় ঘটবে রাঙামাটিতে পার্বত্য প্রতিমন্ত্রী ●   তীব্র দাবদাহে মধ্যে কুষ্টিয়ায় ৩ হাজার গাছ কাটার প্রক্রিয়া করেছে বন বিভাগ ●   কাপ্তাই সড়কে রাতেও চলছে চুয়েট শিক্ষার্থীদের আন্দোলন ●   রাঙামাটিতে চোরাই কাঠ ও বিদেশী সিগারেটসহ ৩০ লক্ষ টাকার মালামাল জব্দ করেছে দক্ষিণ বন বিভাগ ●   দুর্বৃত্তদের দেয়া আগুনে সাংবাদিক এর বাগান বাড়ি পুড়ে দেয়ার আজ ২ মাস : ক্ষয়-ক্ষতির তালিকা প্রকাশ ●   আঞ্চলিক পরিষদসহ তিন পার্বত্য জেলা পরিষদ ৩৫ বছর পরিচালিত হচ্ছে অনির্বাচিতদের দ্বারা ●   রাঙামাটির চার উপজেলায় প্রার্থীদের প্রতীক বরাদ্ধ : ৮ মে নির্বাচন ●   কল্পনা অপহরণ মামলা রাঙামাটি কোর্টে ডিসমিস করায় হিল উইমেন্স ফেডারেশনের ক্ষোভ প্রকাশ ●   নিরীহ মানুষকে গণগ্রেফতারের প্রতিবাদে ২৫ এপ্রিল রাঙামাটিতে সড়ক ও নৌপথ অবরোধ ●   আনসারের অস্ত্রলুটের ঘটনায় রুমা উপজেলা ছাত্রলীগ সভাপতিসহ ৭ জন কারাগারে ●   বান্দরবানে গণগ্রেফতারের প্রতিবাদে রাঙামাটিতে বিক্ষোভ ●   নিজের অস্ত্র দিয়ে মাথায় গুলি করে আনসার সদস্যদের আত্মহত্যা ●   কাপ্তাই হ্রদকে বাঁচাতে ও বিদ্যুৎ উৎপাদন স্বাভাবিক রাখতে জরুরি ভিত্তিতে হ্রদের ড্রেজিং করা দরকার ●   রাবিপ্রবিতে ভর্তি পরীক্ষার সমন্বয় সভা ●   ঝালকাঠি ২ উপজেলায় তিন পদে ২৪ জনের মনোনয়ন দাখিল ●   রুমা-থানচি ব্যংক ডাকাতির মামলায় কেএনএফ এর আরও ৫ জন রিমান্ডে ●   অপসংবাদিকতা রোধে সাংবাদিকদের ডাটাবেজ প্রণয়নে কাজ করছে প্রেস কাউন্সিল
রাঙামাটি, শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১



CHT Media24.com অবসান হোক বৈষম্যের
বৃহস্পতিবার ● ১৯ এপ্রিল ২০১৮
প্রথম পাতা » বরগুনা » বরগুনায় সংসদ সদস্য রিমনকে প্রকাশ্যে লাঞ্ছিত করা হয়েছে
প্রথম পাতা » বরগুনা » বরগুনায় সংসদ সদস্য রিমনকে প্রকাশ্যে লাঞ্ছিত করা হয়েছে
৭০৮ বার পঠিত
বৃহস্পতিবার ● ১৯ এপ্রিল ২০১৮
Decrease Font Size Increase Font Size Email this Article Print Friendly Version

বরগুনায় সংসদ সদস্য রিমনকে প্রকাশ্যে লাঞ্ছিত করা হয়েছে

---বরগুনা প্রতিনিধি :: (৬ বৈশাখ ১৪২৫ বাঙলা: বাংলাদেশ সময় রাত ৮.৫৬মি.) বরগুনা-২ (পাথরঘাটা-বামনা-বেতাগী) আসনের ক্ষমতাসীন দল আওয়ামীলীগের সংসদ সদস্য শওকত হাসানুর রহমান রিমনকে প্রকাশ্যে লাঞ্ছিত করা হয়েছে। গতকাল বুধবার (১৮ এপ্রিল) সন্ধ্যার পরে পাথরঘাটা উপজেলার মুন্সিরহাট বাজার এলাকায় দুই শতাধিক মানুষের উপস্থিতে চরদুয়ানী ইউনিয়নের হোগলাপাশা গ্রামের মো. সাইদুর রহমানের ছেলে ইব্রাহিম তাকে লাঞ্ছিত করেন।

স্থানীয়দের সুত্রে জানা গেছে, বছর দুয়েক আগে চরদুয়ানী ইউনিয়নের হোগলপাশা গ্রামের মো. সাইদুর রহমান একই এলাকার বিমল মাস্টারের কাছে জমি বিক্রয় করেছিল। দীর্ঘ দিন অতিবাহিত হলেও জমি বুজিয়ে না দিয়ে বিমল মাস্টারকে বিভিন্ন ভাবে হুমকি দিয়ে আসছিল সাইদুর রহমান ও তার ছেলে। এ নিয়ে বেশ কয়েকবার শালিস বৈঠক করে মিমাংসা করার চেস্টা করে বিমল মাস্টার। দীর্ঘদিন এরওর কাছে ধর্ন্যা দরে কোন সুরাহা না পাওয়ায় বিষয়টি স্থানীয় সংসদ সদস্য শওকত হাসানুর রহমান রিমনের কাছে নিষ্পত্তি করার জন্য আবেদন করেন। পরে গত বুধবার এমপি শওকত হাসানুর রহমান রিমন ঐ এলাকায় গিয়ে ঘটনার সত্যতা যাচাই করতে যান। এসময় তিনি দেখেন, বিমল মাস্টারের ক্রয়করা জমি হওয়া সত্বেও বিমল মাস্টারের যাতায়াতের পথে বেড়া দিয়ে আটকে রেখেছে সাইদুর রহমান।

তাৎক্ষনিক সাংসদ শওকত হাসানুর রহমান রিমন এলাকার গন্যমান্য ব্যাক্তিবর্গকে নিয়ে সাইদুর রহমান ও তার ছেলে ইব্রাহিমের কাছে বেড়া দিয়ে রাস্তা অবরোধের বিষয়টি জানতে চাইলে সাইদুর রহমান ও তার ছেলে ইব্রাহিম এমপি রিমনের বিরুদ্ধে পক্ষ পাতিত্বের অভিযোগ এনে অকথ্য ভাষায় গালিগালাজ করেন। এসময় সাইদুর রহমানের ছেলে ইব্রাহিম এমপি রিমনকে বটি দিয়ে কোপানোর হুমকি দেয়। বিষয়টি তাৎক্ষনিক এলাকাবাসী ও স্থানীয় পুলিশ প্রশাসন বিষয়টি নিয়ন্ত্রণে নিয়ে আসে ।

এবিষয়ে অভিযুক্ত ইব্রাহীমের বাবা সাইদুর রহমানের সাথে একাধিকবার যোগাযোগ করা হলেও তাকে পাওয়া যায়নি।

এবিষয়ে বরগুনা-২(পাথরঘাটা-বামনা-বেতাগী) আসনের সংসদ সদস্য শওকত হাচানুর রহমান রিমনের মুঠোফোনে যোগাযোগ করা হলে তিনি সাংবাদিকদের জানান, এবিষয়ে পরে কথা বলবো।

অন্যদিকে এঘটনায় অভিযুক্ত ইব্রাহিমকে আটক করেছে পুলিশ। পুলিশের দাবী জমিজমা নিয়ে বিরোধের জেরে স্থানীয় বিমল মাষ্টারের অভিযোগের ভিত্তিতে তাকে গ্রেফতার করা হয়েছে।

এবিষয়ে পাথরঘাটা থানার অফিসার ইনচার্জ (ওসি) মোল্লা মো. খবির আহম্মেদ বলেন, জমাজমি নিয়ে শালিস বৈঠক হওয়ার সময় স্থানীয় এমপির উপস্থিতিতে প্রতিপক্ষকে মারধরের ঘটনা ঘটলে প্রতিপক্ষ বিমল মাষ্টার বাদী হয়ে মামলা দায়ের করলে ইব্রাহীম নামের একজন আসামীকে গ্রেফতার করা হয়েছে। তবে তিনি এমপি লাঞ্ছিত করার বিষয়টি এড়িয়ে যান ওসি।





আর্কাইভ

পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)