শিরোনাম:
●   ঈশ্বরগঞ্জে মাঠ দিবস অনুষ্ঠিত ●   নিয়মতান্ত্রিক গণতান্ত্রিক পথে সরকার পরিবর্তনের পথ বন্ধ করে দেয়া হয়েছে : সাইফুল হক ●   কাউখালীতে বজ্রপাতে স্কুল শিক্ষার্থীর মৃত্যু ●   রাঙামাটিতে জেলা লিগ্যাল এইড অফিসারের সাংবাদিকদের সাথে মতবিনিময় সভা ●   কাপ্তাই হ্রদ বাঁচাতে দুইটি প্রকল্প গ্রহণ করা হয়েছে রাঙামাটিতে মৎস্য ও প্রাণী সম্পদ মন্ত্রী ●   কল্পনা অপহরণ মামলা খারিজের প্রতিবাদে বিভিন্ন স্থানে গণবিক্ষোভ ●   নিখোঁজ তরুণী উদ্ধার হওয়ার পরেও বাড়িতে ফেরাতে পারেনি পরিবার ●   ঈশ্বরগঞ্জে প্রার্থীদের নিয়ে অবহিতকরণ সভা ●   গণমাধ্যমের স্বাধীনতা একশ্রেণীর মাফিয়া চক্রের হাতে জিম্মি হয়ে আছে ●   বিশ্ব মুক্ত গণমাধ্যম দিবসে প্রেস ইউনিটির নাম সংশোধন ●   রাবিপ্রবিতে GST গুচ্ছভুক্ত B ইউনিটের ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত ●   গাজীপুরে দুই ট্রেনের সংঘর্ষে আহত-৪ ●   বান্দরবানে শিশু আইন-২০১৩ শীর্ষক ২ দিনের প্রশিক্ষণ কর্মশালা ●   রাঙামাটি কোতয়ালী থানায় মাদকসহ গ্রেফতার-৫ ●   ঘোড়াঘাটে খাদ্য গুদাম সিলগালা কর্মকর্তা উধাও ●   নর্থ ইস্ট ইউনিভার্সিটি’র পরীক্ষা নিয়ন্ত্রক হলেন সাংবাদিক লিয়াকত ●   সন্দ্বীপে ভিক্ষুক পুনর্বাসনে গবাদি পশু বিতরণ ●   লন্ডনে এনায়েত খান মহিলা কলেজের সকল সদস্যদের মিলন মেলা ●   রেলের ভাড়া বৃদ্ধির পাঁয়তারা কাটা ঘায়ে নুনের ছিটার মত ●   কাপ্তাই লেকে বেআইনী অবকাঠামো নির্মাণ বন্ধে মহামান্য হাইকোর্টের নির্দেশনা দেড় বছরেও বাস্তবায়ন হয়নি ●   মহান মে দিবস ও শ্রমিকশ্রেণীর মুক্তির সংগ্রাম ●   পার্বত্য চট্টগ্রামের বন ঝুঁকিপূর্ণ, সংরক্ষণের জন্য এর জরিপ করা প্রয়োজন : কুজেন্দ্র লাল ত্রিপুরা ●   আত্রাইয়ে তিন দিনব্যাপী কৃষি প্রযুক্তি মেলার উদ্বোধন ●   ৭০ শতাংশ মৃত্যু অসংক্রামক রোগে, বাজেটে বরাদ্দ বৃদ্ধির দাবি ●   স্থানীয় সাংবাদিকদের সাথে মতবিনিময় করেছেন সন্দ্বীপ উপজেলা চেয়ারম্যান প্রার্থী আনোয়ার ●   সম্প্রীতি ও ঐক্যের বন্ধন গড়ে তুলতে পারলেই স্মার্ট নাগরিক হওয়া সম্ভব : পার্বত্য প্রতিমন্ত্রী ●   রুমার জঙ্গল থেকে গুলিবিদ্ধ দুইটি মরদেহ উদ্ধার ●   কাউখালীতে উপজেলা পরিষদ নির্বাচন বিষয়ক মতবিনিময় সভা ●   মিরসরাইয়ে এসএসসি ২০২০ ব্যাচের দিবারাত্রি অলিম্পিক ক্রিকেট টুর্নামেন্টের ফাইনাল ●   ২০২৩ সালের সেরা লিগ্যাল এইড অফিসার সিনিয়র সহকারী জজ মো. জুনাইদ
রাঙামাটি, সোমবার, ৬ মে ২০২৪, ২৩ বৈশাখ ১৪৩১



CHT Media24.com অবসান হোক বৈষম্যের
রবিবার ● ১১ মার্চ ২০১৮
প্রথম পাতা » ময়মনসিংহ » ময়মনসিংহে ছাত্রলীগ নেতা হত্যার বিচার দাবিতে বিক্ষোভ মিছিল
প্রথম পাতা » ময়মনসিংহ » ময়মনসিংহে ছাত্রলীগ নেতা হত্যার বিচার দাবিতে বিক্ষোভ মিছিল
৪৭২ বার পঠিত
রবিবার ● ১১ মার্চ ২০১৮
Decrease Font Size Increase Font Size Email this Article Print Friendly Version

ময়মনসিংহে ছাত্রলীগ নেতা হত্যার বিচার দাবিতে বিক্ষোভ মিছিল

---ময়মনসিংহ অফিস :: (২৭ ফাল্গুন ১৪২৪ বাঙলা: বাংলাদেশ সময় বিকাল ৫.২৫মি.) ময়মনসিংহে সাবেক জেলা ছাত্রলীগের সহ-সভাপতি আশফাক আল রাফী শাওন হত্যার বিচার দাবিতে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল করেছে সচেতন ছাত্র সমাজ ও শাওন স্মৃতি সংসদের ব্যানারে শাওনের সহপাঠীরা।

আজ ১১ মার্চ রবিবার সকালে নগরীর গাঙ্গিনাপাড় মোড়ে ঘন্টাব্যাপী এ মানববন্ধন কর্মসূচি পালনের পর একটি বিক্ষোভ মিছিল নিয়ে নগরীর বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে তারা। এসময় বিক্ষোভকারীরা শাওন হত্যার বিচার দাবি করেন।

নগরীর গাঙ্গিনাপাড় মোড়ে ঘন্টাব্যাপী এ মানববন্ধনে নেতৃত্ব দেন ময়মনসিংহ ল কলেজর আইন ছাত্র পরিষদের সভাপতি সালাহ উদ্দিন মিশু, সাধারণ সম্পাদক আনিসুর রহমান সামির, আনন্দ মোহন কলেজ ও বিশ্ববিদ্যালয়ের শাওনের সহপাঠী বিপ্লব ঘোষ তপু, সোহান ও একে রুনাল প্রমূখ।

প্রসঙ্গত, আকুয়া চৌরঙ্গীর মোড় এলাকার বাসিন্দা এবং সাবেক জেলা আওয়ামী যুবলীগের সাধারণ সম্পাদক এম এ কদ্দুসের ছেলে জেলা ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি আশফাক আলরাফী শাওন গত ২৫ ফেব্রুয়ারি মধ্যরাতে ময়মনসিংহ নগরীর জেলা পরিষদের সামনের এলাকায় রহস্যজনকভাবে গুলিবিদ্ধ হয়। পরে স্থানীয়রা তাকে গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে ময়মনসিংহ মেডিকেল কলেজ (মমেক) হাসপাতালে নিয়ে ভর্তি করার পর অবস্থার অবনতি হলে চিকিৎসকরা তাকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় প্রেরন করেন।

১২ দিন মৃত্যুর সাথে লড়াই করে বৃহস্পতিবার (৮ মার্চ) দুপুরে ঢাকার ধানমন্ডিতে ইবনে সিনা হাসপাতালে গুলিবিদ্ধ আশফাক আল রাফী শাওন চিকিৎসাধীন অবস্থায় মারা যান।

ওইদিন বিকেলে শাওনের মরদেহ ময়মনসিংহ নগরী আকুয়ার নিজ বাড়িতে আনা হয়। পরদিন তার গ্রামের বাড়ি ফুলবাড়ীয়া উপজেলা লক্ষীপুর এলাকায় পারিবারি কবরস্থানে তাকে সমাহিত করা হয়।

ময়মনসিংহের কোতুয়ালী মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) মাহমুদুল হাসান সিএইচটি মিডিয়া টুয়েন্টিফোর ডটকম প্রতিনিধিকে জানান, ওই দিন রাত ২টার দিকে নগরীর জেলা পরিষদের সামনে কয়েকজন বন্ধু মিলে দাঁড়িয়ে কথা বলার সময় রহস্যজনকভাবে শাওন গুলিবিদ্ধ হয়। পরে স্থানীয়রা তাকে গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে মমেক হাসপাতালে ভর্তি করেন। পরে চিকিৎসকরা তার অবস্থা আশঙ্কাজনক দেখে মমেক হাসপাতালের আইসিইউতে রেফার্ড করে। তবে কীভাবে তিনি গুলিবিদ্ধ হয়েছেন তা এখনও নিশ্চিত হওয়া যায়নি। এ ব্যাপারে তদন্ত চলছে বলেও আরও জানান ওসি।





আর্কাইভ

পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)