শিরোনাম:
●   স্থানীয় সাংবাদিকদের সাথে মতবিনিময় করেছেন সন্দ্বীপ উপজেলা চেয়ারম্যান প্রার্থী আনোয়ার ●   সম্প্রীতি ও ঐক্যের বন্ধন গড়ে তুলতে পারলেই স্মার্ট নাগরিক হওয়া সম্ভব : পার্বত্য প্রতিমন্ত্রী ●   রুমার জঙ্গল থেকে গুলিবিদ্ধ দুইটি মরদেহ উদ্ধার ●   কাউখালীতে উপজেলা পরিষদ নির্বাচন বিষয়ক মতবিনিময় সভা ●   মিরসরাইয়ে এসএসসি ২০২০ ব্যাচের দিবারাত্রি অলিম্পিক ক্রিকেট টুর্নামেন্টের ফাইনাল ●   ২০২৩ সালের সেরা লিগ্যাল এইড অফিসার সিনিয়র সহকারী জজ মো. জুনাইদ ●   পার্বত্য শান্তিচুক্তি পাহাড়ের চিত্র বদলে দিয়েছে : কুজেন্দ্র লাল ত্রিপুরা এমপি ●   ৮ বছর পর খাগড়াছড়িতে ছাত্রলীগের সম্মেলন ●   ভারতীয় হাইকমিশনারকে ডেকে অনতিবিলম্বে সীমান্ত হত্যা বন্ধ করতে বলুন ●   রাবিপ্রবিতে ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত ●   মানিকছড়িতে অবৈধ বালু উত্তোলনের দায়ে অর্ধ লক্ষ টাকা জরিমানা ●   কাপ্তাই হ্রদের চারটি উপকেন্দ্র থেকে সাড়ে ১৫ কোটির উর্ধ্বে শুল্ক আয় করেছে বিএফডিসি ●   পার্বত্য অঞ্চলের মানুষের মধ্যে সম্প্রীতির বন্ধন গড়ে তুলতে হবে : পার্বত্য প্রতিমন্ত্রী ●   ঘোড়াঘাটে ২ ট্রাকের মুখোমুখি সংঘর্ষে ড্রাইভার ও হেলপার নিহত ●   অবিলম্বে ‘হিট ইমারজেন্সী ‘ জারী করুন, সমন্বিত পদক্ষেপ গ্রহণ করুন ●   ইউএসএ বাংলা সাহিত্য সম্মেলনে আসতে শুরু করেছেন দুই বাংলার কবি সাহিত্যিকগন ●   ঈশ্বরগঞ্জে মহিলা এমপি ব্যরিস্টার ফারজানাকে বরণ ●   মানিকছড়িতে ছাদ থেকে পড়ে যুবকের মৃত্যু ●   অনির্দিষ্টকালের জন্য চুয়েট বন্ধ ঘোষণা ●   নিরাপদ সড়কের প্রয়োজনীয়তা ●   সাজেকে নিহত ৫ শ্রমিকের বাড়িতে চলছে শোকের মাতম ●   রাঙামাটিতে ইউপিডিএফের ডাকা অর্ধদিবস সড়ক ও নৌপথ অবরোধ পালিত ●   সীমান্ত হত্যাকাণ্ড ও বাংলাদেশ - ভারত সম্পর্ক ●   আইন-শৃঙ্খলার ব্যত্যয় হলে সরকারের উন্নয়ন কাজেরও ব্যত্যয় ঘটবে রাঙামাটিতে পার্বত্য প্রতিমন্ত্রী ●   তীব্র দাবদাহে মধ্যে কুষ্টিয়ায় ৩ হাজার গাছ কাটার প্রক্রিয়া করেছে বন বিভাগ ●   কাপ্তাই সড়কে রাতেও চলছে চুয়েট শিক্ষার্থীদের আন্দোলন ●   রাঙামাটিতে চোরাই কাঠ ও বিদেশী সিগারেটসহ ৩০ লক্ষ টাকার মালামাল জব্দ করেছে দক্ষিণ বন বিভাগ ●   দুর্বৃত্তদের দেয়া আগুনে সাংবাদিক এর বাগান বাড়ি পুড়ে দেয়ার আজ ২ মাস : ক্ষয়-ক্ষতির তালিকা প্রকাশ ●   আঞ্চলিক পরিষদসহ তিন পার্বত্য জেলা পরিষদ ৩৫ বছর পরিচালিত হচ্ছে অনির্বাচিতদের দ্বারা ●   রাঙামাটির চার উপজেলায় প্রার্থীদের প্রতীক বরাদ্ধ : ৮ মে নির্বাচন
রাঙামাটি, সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১



CHT Media24.com অবসান হোক বৈষম্যের
বৃহস্পতিবার ● ১২ জুলাই ২০১৮
প্রথম পাতা » পটুয়াখালী » মির্জাগঞ্জে সমাজসেবা অধিদপ্তরের ৬৭১ জনকে পাশ বই বিতরণ
প্রথম পাতা » পটুয়াখালী » মির্জাগঞ্জে সমাজসেবা অধিদপ্তরের ৬৭১ জনকে পাশ বই বিতরণ
৬৬১ বার পঠিত
বৃহস্পতিবার ● ১২ জুলাই ২০১৮
Decrease Font Size Increase Font Size Email this Article Print Friendly Version

মির্জাগঞ্জে সমাজসেবা অধিদপ্তরের ৬৭১ জনকে পাশ বই বিতরণ

---পটুয়াখালী প্রতিনিধি :: (২৮ আষাঢ় ১৪২৫ বাঙলা: বাংলাদেশ সময় সন্ধ্যা ৭.১৫মি.) পটুয়াখালীর জেলার মির্জাগঞ্জ উপজেলা সমাজসেবা অধিদপ্তরের আয়োজনে ৬৭১ জন বয়স্ক, বিধবা, স্বামী নিগৃহীতা ও অস্বচ্ছল প্রতিবন্ধী ভাতাভোগীদের মধ্যে পাশ বই বিতরণ ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

আজ (১২ জুলাই) বৃহস্পতিবার উপজেলা পরিষদ মিলনায়তনে এ অনুষ্ঠানে উপজেলা নির্বাহী অফিসার শাহ্ মোহাম্মদ রফিকুল ইসলামের সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন উপজেলা প্ররিষদ চেয়ারম্যান খান মো. আবু বকর সিদ্দিকী।

আলোচনা সভায় বক্তব্য রাখেন উপজেলা ভাইস চেয়ারম্যান মো. শহিদুল ইসলাম,উপজেলা সবাজসেবা কর্মকর্তা মো. সোহেল পারভেজ, মজিদবাড়িয়া ইউপি চেয়ারম্যান মো. গোলাম সরোয়ার কিচলু ও কাকড়াবুনিয়া ইউপি চেয়ারম্যান মো. জাহাঙ্গীর আলম ।

অনুষ্ঠানে প্রধান অতিথি ভাতাভোগীদের মাঝে পাশবই বিতরণের উদ্বোধন করেন এবং বলেন, আগে যেখানে এসব অস্বচ্ছল ব্যাক্তীরা মাসে ১শত টাকা করে ভাতা পেত। আওয়ামীলীগ সরকার ক্ষমতায় আসার পরে ভাতার পরিমান কয়েকগুন বেড়ে ৬শত থেকে ৭শত টাকা করে আপনারা ভাতা পাচ্ছেন। আর ছয় থেকে সাত বছর আগে মির্জাগঞ্জে শতাধিক পরিমানে অস্বচ্ছল ব্যাক্তিদের নাম তালিকা করে ভাতার পাবার ব্যবস্থা করা হতো। আগের চেয়ে তা চার থেকে পাঁচগুন বেড়েছে। তাই গ্রামের মানুষ যাতে অস্বচ্ছল না থাকে সে লক্ষে বর্তমান সরকার নিরালস ভাবে কাজ করে যাচ্ছে। উপজেলা সমাজসেবা অফিস সূত্রে জানা যায়, মির্জাগঞ্জে বিগত বছরের চেয়ে বয়স্ক, বিধবা, স্বামী নিগৃহীতা ও অস্বচ্ছল প্রতিবন্ধী ভাতা ভোগীদের সংখ্যা অনেক বেশি। এবারে ২০১৭-১৮ অর্থ বছরে উপজেলার ৬টি ইউনিয়নের মধ্যে ৬৭১ জন বয়স্ক, বিধবা, স্বামী নিগৃহীতা ও অস্বচ্ছল প্রতিবন্ধীদের পাশ বই বিতরন কার্যক্রম শুরু হয়েছে। এর মধ্যে বয়স্কভাতা ৪৩৫ জন,বিধবা ও স্বামী নিগৃহীতাভাতা ১৬৮ জন এবং অস্বচ্ছল প্রতিবন্ধী ৬৮ জন।





আর্কাইভ

পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)