শিরোনাম:
●   শিক্ষা বিস্তারে প্রাথমিক শিক্ষকদের গুরুত্ব অত্যন্ত গুরুত্বপূর্ণ : রফিকুল ইসলাম বীর উত্তম এমপি ●   স্কুলের মালামাল নিয়ে যাওয়ায় থানায় অভিযোগ ●   সন্দ্বীপে অগ্নিকাণ্ডে ৪টি দোকান পুড়ে ছাই ●   কুষ্টিয়াতে সামাজিক দ্বন্দে স্বজনদের হামলায় ভাতিজা নিহত ●   আবারো উত্তপ্ত রাঙামাটির বাঘাইছড়ি উপজেলা ●   রাজধানীতে তিন পার্বত্য জেলার সংস্কৃতি ও ঐতিহ্যসমৃদ্ধ বিপনী বিতান উদ্বোধন ●   প্রেমিকার সঙ্গে বিয়ে না হওয়ায় ঘুমের ওষুধ খেয়ে পল্লী চিকিৎসকের আত্মহত্যা ●   এসএসসিতে জিপিএ-৫ পেয়েও শিক্ষাজীবন অনিশ্চিত পূর্ণ বিশ্বাসের ●   উপজেলা পরিষদ নির্বাচন : বিয়ানীবাজারে প্রতিক বরাদ্দ ●   রাঙামাটি লেকসিটি নার্সিং কলেজে আন্তর্জাতিক নার্স দিবস পালন ●   তহসিলদার শরিফুলের ঘুষ বাণিজ্যে অতিষ্ঠ ভুক্তভোগীরা ●   ঈশ্বরগঞ্জে কোটি টাকা ইজারা বকেয়া আদায়ে গ্রেফতারি পরোয়ানা ●   গুইমারায় সাজাপ্রাপ্ত তিন আসামী গ্রেফতার ●   মিল্টন সমাদ্দারের আশ্রম থেকে উদ্ধার করা সেলিমের কিডনি সচল অপুষ্টি ও রক্তস্বল্পতায় ভোগছেন ●   দাখিলেও দেশসেরা ঝালকাঠি এনএস কামিল মাদরাসা ●   সীমান্ত সড়ক পশ্চাদপদ পার্বত্য অঞ্চলকে উন্নয়নের স্রোতধারায় একীভূত করেছে ●   মিল্টন সমাদ্দারের কেয়ার থেকে উদ্ধারকৃত সেলিমের কিডনি অক্ষত ●   আইনজীবি সমিতির কার্যকরি কমিটির সদস্য নির্বাচিত হওয়ায় এডভোকেট মঈনুলকে সংবর্ধনা ●   ঈশ্বরগঞ্জে টেন্ডার ছাড়াই স্কুলের মালামাল বিক্রির অভিযোগ সভাপতির বিরুদ্ধে ●   পাইন বাগান নব নির্মিত মাদরাসার ভবন ও হেফজ খানার উদ্বোধন ●   বামপন্থী নেতা হায়দার আকবর খান রনোর মৃত্যুতে বিভিন্ন সংগঠনের শোক ●   ঘোড়াঘাটে ট্রাক চাপায় মানসিক ভারসাম্যহীন এক নারীর মৃত্যু ●   রাবিপ্রবিতে GST গুচ্ছভুক্ত C ইউনিটের ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত ●   চুয়েটে ফাউন্ডেশন ট্রেইনিং ফর ফ্যাকাল্টি মেম্বার্স-২ শীর্ষক প্রশিক্ষণ ●   ঝালকাঠিতে ব্ল্যাকমেইল করে ছাত্রীকে ধর্ষণ, অভিযুক্ত শিক্ষক গ্রেপ্তার ●   টেকসই স্বাস্থ্য উন্নয়নে হেলথ প্রমোশন কর্মসূচি বাস্তবায়ন জরুরি ●   গোলাপগঞ্জ উপজেলায় চেয়ারম্যান এলিম, ভাইস-চেয়ারম্যান নাবেদ, শিলা ●   মিরসরাই উপজেলায় চেয়ারম্যান পদে নয়ন বিজয়ী ●   কুষ্টিয়া সদরে আতাউর রহমান খোকসায় শান্ত চেয়ারম্যান নির্বাচিত ●   সন্দ্বীপে প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিলের চেক বিতরণ
রাঙামাটি, বুধবার, ১৫ মে ২০২৪, ১ জ্যৈষ্ঠ ১৪৩১



CHT Media24.com অবসান হোক বৈষম্যের
রবিবার ● ১ মার্চ ২০২০
প্রথম পাতা » চট্টগ্রাম » রাউজানে পাহাড়িকা বাস-অটোরিকশা সংঘর্ষে নিহত-১ : আহত-৮
প্রথম পাতা » চট্টগ্রাম » রাউজানে পাহাড়িকা বাস-অটোরিকশা সংঘর্ষে নিহত-১ : আহত-৮
৮৬৭ বার পঠিত
রবিবার ● ১ মার্চ ২০২০
Decrease Font Size Increase Font Size Email this Article Print Friendly Version

রাউজানে পাহাড়িকা বাস-অটোরিকশা সংঘর্ষে নিহত-১ : আহত-৮

ছবি : পাহাড়ীকা বাসটি কলাবাগানে পতিত হওয়ার দৃশ্য।আমির হামজা, স্টাফ রিপোর্টার :: চট্টগ্রামের রাউজানে বাস-অটোরিকশা মুখোমুখি সংঘর্ষে নিহত হয়েছে একজন এতে আরোও আহত হয় প্রায় ৮ জন যাত্রী। আজ ১ মার্চ রবিবার সকাল ৮টার দিকে এই ঘটনা ঘটে রাউজান-রাঙামাটি মহাসড়কের গহিরা শান্তির দ্বীপ নামক এলাকায়। এই ঘটনায় নিহত হয়েছে আলী আকবর (৬০) নামে একজন। তাঁর বাড়ি উপজেলার চিকদাইর ইউনিয়নের পাঠানপাড়া এলাকার লাল মিয়ার পুত্র। দুঘর্টনায় সংবাদ পেয়ে স্থানীয়রা ও হাইওয়ে থানা পুলিশ হতাহতের উদ্ধার করে স্থানীয় জে.কে মেমোরিয়াল হাসপাতালে নেয়া হয়। ঘটনাস্থল থেকে হাসপাতালে নেওয়ার পর মৃত্যু ঘোষণা করেন আলী আকবরকে।
এবিষয়ে পুলিশ ও স্থানীয়রা জানিয়েছেন, সকাল ৮টার দিকে পাহাড়ীকা পরিবহনের নামে একটি বাস ও সিএনজি চালিত অটোরিকশা মুখোমুখি সংঘর্ষ হয়। এসময় বাসটি সড়কের পাশে ছিঁটকে পড়ে সড়কের পাশে একটি কলাবাগানে পড়ে যায়। এসময় সিএনজি অটোরিকশাটি ধুমড়ে-মুচড়ে চালকসহ যাত্রীরা আটকা পড়েন। আহতরা
বিভিন্ন হাসপাতালে চিকিৎসাধিন রয়েছে বলে জানা গেছে। রাউজান হাইওয়ে থানার অফিসার ইনচার্জ (ওসি) ছালেহ আহমেদ বলেছেন আহতদের উদ্ধার করে হাসপাতালে নিয়ে গেলে একজনকে মৃত ঘোষণা করেন।

রাউজানে বিষ ও মাদক সেবনে যুবকের মৃত্যু
রাউজান :: চট্টগ্রামের রাউজানে অতিরিক্ত মাদক সেবন করার পর বিষ পান করে এক যুবকের মৃত্যু হয়েছে। গত শনিবার বিকালে স্থানীয় একটি বাজারে সেই ইয়াবা সেবন করার পর বিষ পান করেন বলে জানা গেছে। পরে তাঁকে উদ্ধার করে চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালে নেওয়া হলে (১-মার্চ) রোবরার দুপুরের দিকে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। নিহত বাড়ি উপজেলার পাহাড়তলী ইউনিয়নের ঊনসত্তর পাড়া এলাকার চৌধূরী বাড়ির রিনা চৌধুরী ছেলে উজ্জ্বল চৌধুরী(৩০)। স্থানীয় লোকজন জানান, সেই প্রায় সময় মাদক সেবন করতেন। গাঁজা ও ইয়াবা সেবনে সেই ব্যস্ত থাকতেন। এছাড়াও সেই দুই সন্তানের জনক ছিলেন, বিবাহীত জীবনে সংসারে তার স্ত্রীর সাথে তেমন একটা সুসম্পর্ক ও ছিল না বলে জানা গেছে। এবিষয়ে জানতে চাইলে, ইউপি সদস্যা মো: কামরুল ইসলাম বলেন, বিষ পান করার পর তাকে হাসপাতালে নেওয়া হলে তার মৃত্যু হয়েছে বলে জানতে পারি। তবে সেই নাকি সব সময় অতিরিক্ত মাদক পান করতেন।

রাউজানে অগ্নিকান্ডে ২৫ লাখ টাকার ক্ষয়ক্ষতি
রাউজান :: চট্টগ্রামের রাউজানে আগুনে পুড়ছে পোল্ট্রি ফার্ম। গত শনিবার দিবাগত রাতে এই অগ্নিকান্ডের ঘটনা ঘটে উপজেলার চিকদাই ইউনিয়নের বিকাশ দত্তের বাড়িতে। জানা গেছে, রাজ পোল্ট্রি ফার্ম এর ২য় তলায় আগুন লেগে খামারের ব্যাপক ক্ষয়ক্ষতি হয়। এতে ওই খামারে প্রায় ২৫ লাখ টাকা ক্ষতি হয় বলে ফার্ম এর মালিক বাসু কুমার চৌধুরী নিশ্চিত করেন। পরে খবর পয়ে রাউজান ফায়ার সার্ভিস এর লোকজন এসে আগুন নিয়ন্ত্র নিয়ে আসেন, তবে এর আগে সবকিছু পুড়ে ছাই হয়।





আর্কাইভ

পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)