শিরোনাম:
●   মিল্টন সমাদ্দারের কেয়ার থেকে উদ্ধারকৃত সেলিমের কিডনি অক্ষত ●   আইনজীবি সমিতির কার্যকরি কমিটির সদস্য নির্বাচিত হওয়ায় এডভোকেট মঈনুলকে সংবর্ধনা ●   ঈশ্বরগঞ্জে টেন্ডার ছাড়াই স্কুলের মালামাল বিক্রির অভিযোগ সভাপতির বিরুদ্ধে ●   পাইন বাগান নব নির্মিত মাদরাসার ভবন ও হেফজ খানার উদ্বোধন ●   বামপন্থী নেতা হায়দার আকবর খান রনোর মৃত্যুতে বিভিন্ন সংগঠনের শোক ●   ঘোড়াঘাটে ট্রাক চাপায় মানসিক ভারসাম্যহীন এক নারীর মৃত্যু ●   রাবিপ্রবিতে GST গুচ্ছভুক্ত C ইউনিটের ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত ●   চুয়েটে ফাউন্ডেশন ট্রেইনিং ফর ফ্যাকাল্টি মেম্বার্স-২ শীর্ষক প্রশিক্ষণ ●   ঝালকাঠিতে ব্ল্যাকমেইল করে ছাত্রীকে ধর্ষণ, অভিযুক্ত শিক্ষক গ্রেপ্তার ●   টেকসই স্বাস্থ্য উন্নয়নে হেলথ প্রমোশন কর্মসূচি বাস্তবায়ন জরুরি ●   গোলাপগঞ্জ উপজেলায় চেয়ারম্যান এলিম, ভাইস-চেয়ারম্যান নাবেদ, শিলা ●   মিরসরাই উপজেলায় চেয়ারম্যান পদে নয়ন বিজয়ী ●   কুষ্টিয়া সদরে আতাউর রহমান খোকসায় শান্ত চেয়ারম্যান নির্বাচিত ●   সন্দ্বীপে প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিলের চেক বিতরণ ●   গোলাপগঞ্জে পুনঃনির্বাচিত মঞ্জুর কাদির শাফি এলিম ●   ঘোড়াঘাট উপজেলায় শুভ চেয়ারম্যান,বাবু ও নার্গিস ভাইস চেয়ারম্যান নির্বাচিত ●   ঈশ্বরগঞ্জে মাটির নিচে পাওয়া গেলো প্রাচীন রৌপ্য মুদ্রা ●   ঘোড়াঘাটে ভোট গণনা কেন্দ্রে সাংবাদিকদের প্রবেশে বাধা ●   কাউখালী উপজেলায় চেয়ারম্যান সামশু দোহা, মহিলা ভাইস চেয়ারম্যান নিংবাইউ নির্বাচিত ●   সন্দ্বীপ উপজেলায় চেয়ারম্যান আনোয়ার ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে হালিমা নির্বাচিত ●   নির্বাচনী ডিউটিতে গিয়ে দুর্ঘটনায় আহত ঈশ্বরগঞ্জের ইউএনও ●   হালদা নদীতে ডিম ছেড়েছে মা মাছ ●   উপজেলা পরিষদ নির্বাচনে মিরসরাইয়ে ভোটার ৩ লাখ ৭২ হাজার ২৫৭ জন ●   প্যানেল চেয়ারম্যান জহুরুলের সুনাম ক্ষুন্ন করতে মরিয়া হয়ে উঠেছে একটি মহল ●   রাউজানে কালবৈশাখীর তান্ডব ●   ৮ মে বুধবার সকাল ৮ টায় শুরু হবে ভোটগ্রহণ, চলবে বিকেল ৪টা পর্যন্ত ●   ঘোড়াঘাটে ৬ষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচনে শেষ মূহুর্তের প্রস্তুতি সম্পন্ন ●   খাগড়াছড়িতে আইন-শৃংখলা রক্ষার্থে জেলা পুলিশের ব্রিফিং ●   নিয়মরক্ষার উপজেলা নির্বাচন অপ্রয়োজনীয়, অর্থ ও সময়ের অপচয় মাত্র ●   জাতীয় গণমাধ্যম সপ্তাহের স্বীকৃতির দাবির স্মারকলিপি হস্তান্তর
রাঙামাটি, রবিবার, ১২ মে ২০২৪, ২৯ বৈশাখ ১৪৩১



CHT Media24.com অবসান হোক বৈষম্যের
শুক্রবার ● ১৫ মে ২০২০
প্রথম পাতা » মৌলভীবাজার » জোর-পূর্বক ড্রেন নির্মাণকে কেন্দ্র করে সংঘর্ষে আহত-৩
প্রথম পাতা » মৌলভীবাজার » জোর-পূর্বক ড্রেন নির্মাণকে কেন্দ্র করে সংঘর্ষে আহত-৩
৬৮৮ বার পঠিত
শুক্রবার ● ১৫ মে ২০২০
Decrease Font Size Increase Font Size Email this Article Print Friendly Version

জোর-পূর্বক ড্রেন নির্মাণকে কেন্দ্র করে সংঘর্ষে আহত-৩

---এম এ কাদির চৌধুরী ফারহান, কমলগঞ্জ প্রতিনিধি :: মৌলভীবাজারের কমলগঞ্জ উপজেলার দক্ষিণ বালিগাও গ্রামের বটতলা এলাকায় রাতের আধারে জোর-পূর্বক ড্রেন নির্মাণ করাকে কেন্দ্র করে সংঘর্ষে জমির মালিকসহ একই পরিবারে ৩জন আহত হন।
জানাযায়,গতকাল ১৪ মে বৃহস্পতিবার সন্ধা ৭টায় জমির মালিককে জিঙ্গাসা না করে জোর-পূর্বক ড্রেন নির্মাণ করতে চাইলে জমির মালিক বাধা প্রদান করেন, এতে ক্ষিপ্ত হয়ে ইউসুব মিয়া ও আকল মিয়ার নেতৃত্বে মাসুম মিয়া ও নাজমুল মিয়াসহ ৭/৮জন সহযোগী মিলে ছত্তার মিয়ার বাড়ীতে হামলা চালায়।
হামলায় গুরুতরআহতহন ছত্তার মিয়ার স্ত্রী নেকজান বিবি (৫৫) ও তার ছেলে মোতালিব মিয়া (৩০)।

আহতরা বর্তমানে কমলগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন আছেন। নেকজানবিবি’র আশংকাজনক হওয়ায় তাকে সিলেট এমএজি ওসমানি মেডিকেল কলেজ হাসপাতারলে স্তানান্তর করা হয়।
এবিষয়ে মোঃ আব্দুস ছত্তার বাদীহয়ে কমলগঞ্জ থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেছে।
এব্যাপারে কমলগঞ্জ থানার এসআই ফজলে রাব্বী ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন মালমালার তদন্ত চলছে তদন্ত শেষে আইনানুগ ব্যাবস্থা নেয়া হবে।

কমলগঞ্জে ৭৬০ পিছ ইয়াবাসহ ব্যাবসায়ী আটক

কমলগঞ্জ :: মৌলভীবাজারের কমলগঞ্জের শমশেরনগরে অভিযান চালিয়ে ৭৬০ পিস ইয়াবাসহ ইয়াবা ব্যবসায়ীকে আটক করেছে শ্রীমঙ্গল র‍্যাব-৯ ।

বৃহস্পতিবার শমশেরনগরের শিংরাউলী গ্রাম থেকে র‍্যাব-৯ এর সদস্যরা এম এম শফি(২৫) নামের এক ব্যক্তিকে আটক করে ।

গতকাল ১৪ মে বৃহস্পতিবার রাত সাড়ে ১০টায় আটক ইয়াবা ব্যবসায়ীকে মাদক নিয়ন্ত্রণ আইনে মামলা দিয়ে আসামীকে কমলগঞ্জ থানায় সোপর্দ করা হয়।

র‍্যাব-৯ শ্রীমঙ্গল জানায়, আটক এম এ শফি শিংরাউলী গ্রামের আব্দুস শহীদের দ্বিতীয় ছেলে। আগে থেকেই সে ইয়াবা ব্যবসার সাথে জড়িত। সে কয়েক বছর প্রবাসে থেকে আবার দেশে ফিরে ইয়াবা ব্যবসার সাথে জড়িত হয়। গোপন সংবাদের ভিত্তিতে বৃহস্পতিবার তার বাড়ি থেকে তাকে আটক করা হয়। এসময় তার কাছ থেকে ৭৬০ পিস ইয়াবা উদ্ধার করা হয়। পরে তাকে র‍্যাব শ্রীমঙ্গল ক্যাম্পে নিয়ে জিজ্ঞাসাবাদ শেষে রাতেই কমলগঞ্জ থানায় সোপর্দ করা হয়।

কমলগঞ্জ থানার ওসি মো. আরিফুর রহমান ইয়াবাসহ একজনকে র‍্যাব কর্তৃক আটক করে থানায় সোপর্দ করার সত্যতা নিশ্চিত করে বলেন, মাদক নিয়ন্ত্রণ আইনে মামলা করা হয়েছে। এ মামলায় ৭৬০ পিস ইয়াবার মূল্য দেখানো হয়েছে ৩ লাখ ৪ হাজার টাকা। আটক ইয়াবা ব্যবসায়ীকে শুক্রবার সকালে মৌলভীবাজার আদালতে প্রেরণ করা হয়েছে।





আর্কাইভ

পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)