শিরোনাম:
●   পার্বত্য শান্তিচুক্তি পাহাড়ের চিত্র বদলে দিয়েছে : কুজেন্দ্র লাল ত্রিপুরা এমপি ●   ৮ বছর পর খাগড়াছড়িতে ছাত্রলীগের সম্মেলন ●   ভারতীয় হাইকমিশনারকে ডেকে অনতিবিলম্বে সীমান্ত হত্যা বন্ধ করতে বলুন ●   রাবিপ্রবিতে ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত ●   মানিকছড়িতে অবৈধ বালু উত্তোলনের দায়ে অর্ধ লক্ষ টাকা জরিমানা ●   কাপ্তাই হ্রদের চারটি উপকেন্দ্র থেকে সাড়ে ১৫ কোটির উর্ধ্বে শুল্ক আয় করেছে বিএফডিসি ●   পার্বত্য অঞ্চলের মানুষের মধ্যে সম্প্রীতির বন্ধন গড়ে তুলতে হবে : পার্বত্য প্রতিমন্ত্রী ●   ঘোড়াঘাটে ২ ট্রাকের মুখোমুখি সংঘর্ষে ড্রাইভার ও হেলপার নিহত ●   অবিলম্বে ‘হিট ইমারজেন্সী ‘ জারী করুন, সমন্বিত পদক্ষেপ গ্রহণ করুন ●   ইউএসএ বাংলা সাহিত্য সম্মেলনে আসতে শুরু করেছেন দুই বাংলার কবি সাহিত্যিকগন ●   ঈশ্বরগঞ্জে মহিলা এমপি ব্যরিস্টার ফারজানাকে বরণ ●   মানিকছড়িতে ছাদ থেকে পড়ে যুবকের মৃত্যু ●   অনির্দিষ্টকালের জন্য চুয়েট বন্ধ ঘোষণা ●   নিরাপদ সড়কের প্রয়োজনীয়তা ●   সাজেকে নিহত ৫ শ্রমিকের বাড়িতে চলছে শোকের মাতম ●   রাঙামাটিতে ইউপিডিএফের ডাকা অর্ধদিবস সড়ক ও নৌপথ অবরোধ পালিত ●   সীমান্ত হত্যাকাণ্ড ও বাংলাদেশ - ভারত সম্পর্ক ●   আইন-শৃঙ্খলার ব্যত্যয় হলে সরকারের উন্নয়ন কাজেরও ব্যত্যয় ঘটবে রাঙামাটিতে পার্বত্য প্রতিমন্ত্রী ●   তীব্র দাবদাহে মধ্যে কুষ্টিয়ায় ৩ হাজার গাছ কাটার প্রক্রিয়া করেছে বন বিভাগ ●   কাপ্তাই সড়কে রাতেও চলছে চুয়েট শিক্ষার্থীদের আন্দোলন ●   রাঙামাটিতে চোরাই কাঠ ও বিদেশী সিগারেটসহ ৩০ লক্ষ টাকার মালামাল জব্দ করেছে দক্ষিণ বন বিভাগ ●   দুর্বৃত্তদের দেয়া আগুনে সাংবাদিক এর বাগান বাড়ি পুড়ে দেয়ার আজ ২ মাস : ক্ষয়-ক্ষতির তালিকা প্রকাশ ●   আঞ্চলিক পরিষদসহ তিন পার্বত্য জেলা পরিষদ ৩৫ বছর পরিচালিত হচ্ছে অনির্বাচিতদের দ্বারা ●   রাঙামাটির চার উপজেলায় প্রার্থীদের প্রতীক বরাদ্ধ : ৮ মে নির্বাচন ●   কল্পনা অপহরণ মামলা রাঙামাটি কোর্টে ডিসমিস করায় হিল উইমেন্স ফেডারেশনের ক্ষোভ প্রকাশ ●   নিরীহ মানুষকে গণগ্রেফতারের প্রতিবাদে ২৫ এপ্রিল রাঙামাটিতে সড়ক ও নৌপথ অবরোধ ●   আনসারের অস্ত্রলুটের ঘটনায় রুমা উপজেলা ছাত্রলীগ সভাপতিসহ ৭ জন কারাগারে ●   বান্দরবানে গণগ্রেফতারের প্রতিবাদে রাঙামাটিতে বিক্ষোভ ●   নিজের অস্ত্র দিয়ে মাথায় গুলি করে আনসার সদস্যদের আত্মহত্যা ●   কাপ্তাই হ্রদকে বাঁচাতে ও বিদ্যুৎ উৎপাদন স্বাভাবিক রাখতে জরুরি ভিত্তিতে হ্রদের ড্রেজিং করা দরকার
রাঙামাটি, রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১



CHT Media24.com অবসান হোক বৈষম্যের
শনিবার ● ২৫ জুলাই ২০২০
প্রথম পাতা » অপরাধ » অস্ত্রসহ আটক দুই বন্ধু
প্রথম পাতা » অপরাধ » অস্ত্রসহ আটক দুই বন্ধু
৪৮৮ বার পঠিত
শনিবার ● ২৫ জুলাই ২০২০
Decrease Font Size Increase Font Size Email this Article Print Friendly Version

অস্ত্রসহ আটক দুই বন্ধু

ছবি : অস্ত্রসহ রিদোয়ান আবেদীন জুয়েল (৩০) ও মো. সুফিয়ান (২৬) আটক।আমির হামজা, রাউজান (দক্ষিণ) প্রতিনিধি :: চট্টগ্রামের রাউজানে অস্ত্রসহ দুই বন্ধুকে আটক করেছে র‌্যাব। আজ ২৪ জুলাই শুক্রবার উপজেলার গহিরা নতুন হাট এলাকা থেকে রিদোয়ান আবেদীন জুয়েল (৩০) ও মো. সুফিয়ান (২৬) নামে দুই বন্ধুকে র‌্যাব-৭ এর হাটহাজারী ক্যাম্পের সদস্যরা অস্ত্রসহ আটক করে। তারা দুজন অস্ত্র ব্যবসায়ী বলে জানা গেছে।
শুক্রবার সন্ধ্যা সাড়ে ৭টায় গহিরা নতুন হাট বাজার থেকে তাদের আটক করা হয় বলে সাংবাদিকদের কাছে নিশ্চিত করেন র‌্যাব-৭ এর সহকারি পরিচালক (মিডিয়া) মো.মাহমুদুল হাসান মামুন। র‌্যাবের দাবি, গোপন সংবাদের ভিত্তিতে গহিরা নতুন হাট এলাকায় অভিযান চালিয়ে একটি বিদেশি রিভলবার, একটি ওয়ান শুটারগান ও শুটারগানের দুই রাউন্ড গুলিসহ তাদের আটক করা হয়।

জানা যায়, আটক রিদোয়ান আবেদীন জুয়েল গহিরা ইউনিয়নের ৬নম্বর ওয়ার্ডের দলই নগর গ্রামের লাল মো. তালুকদার বাড়ির মো. নুরুল আবছারের পুত্র। তিনি ঢাকায় একটি প্রাইভেট কোম্পানীতে সিকিউরিটি হিসাবে চাকুরী করতেন। তিনি ফেব্রুয়ারীর মাসে বাড়িতে এসে সৌদি আরব যাওয়ার চেষ্টায় ছিলেন। তার সাথে আটক বন্ধু সুফিয়ান একই এলাকার খাজা মঞ্জিলের মাওলানা ইব্রাহিম হামিদের পুত্র। এ ঘটনায় রাউজান থানায় মামলা দায়ের করা হয়েছে বলে মেজর মো. মুশফিকুর রহমান জানান ।

রাউজানে পুকুরে ডুবে মৃত্যু
রাউজান ::  চট্টগ্রামের রাউজানে পুকুরে পানিতে ডুবে এক ৭ বছর বয়সী মাদ্রাসার শিক্ষার্থীর মৃত্যু হয়েছে।
পানিতে ডুবে মৃত্যু হওয়ার সেই উপজেলার ১৪নং বাগোয়ান ইউনিয়নের ৩নং ওয়ার্ডের গরীব উল্লাহ্ পাড়া ওমান প্রবাসী আবদুল মাবুদের ছেলে আবদুল আল রিয়াদ। সেই নোয়াপাড়া তাহেরীয়া সুন্নিয়া মাদ্রাসার শিক্ষার্থী ছিলেন। স্থানীয় সুত্রে, আজ ২৪ জুলাই দুপুরে কোন একসময় পুকুরে পড়ে যায় রিয়াদ। অনেক খোঁজাখুঁজি পর পুকুরে বেসে উঠে রিয়াদের দেহ। তাঁকে উদ্ধার করে স্থানীয় নোয়াপাড়া পাইওনিয়ার হাসপাতালে নেয়া হলে চিকিৎসক তাঁকে মৃত ঘোষণা করেন। তাঁর মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন ইউপি সদস্য মো. আনোয়ার মেম্বার।

উল্লেখ, এর আগে গত ৬ জুলাই পুকুরে ডুবে ঈসমাইল নামে এক মাদ্রাসার শিক্ষার্থী মৃত্যু হয়েছে ছিল।





আর্কাইভ

পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)