শিরোনাম:
●   পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ডের আয়োজনে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস পালন ●   রাউজানে দোল উৎসব পালিত ●   ঘোড়াঘাটে বিলুপ্তির দ্বারপ্রান্তে বঙ্গবন্ধু তাঁত শিল্প ●   ঝালকাঠিতে ১২০ টাকায় পুলিশ হলো ১৭ তরুণ-তরুণী ●   প্রধানমন্ত্রীর প্রেস সচিব ইহসানুল করিমের স্মরণসভায় এমপি হানিফ ●   ঘোড়াঘাটে অবাধে বিক্রি হচ্ছে ফিটকিরি মেশানো ভেজাল মধু ●   মাটিরাঙ্গায় ভারতীয় চিনিসহ গ্রেফতার-২ ●   বুয়েটে ভর্তি পরীক্ষায় প্রথম রাউজানের তামিম ●   মানবিক তরুণরা দেশ ও জাতির নেতৃত্বে : মনোওর আলী ●   রাউজানে প্রবাস ফেরত যুবকের কৃষিতে বাজিমাত ●   এমপি হাবিব এর আপেল রিয়েল এস্টেটে দোয়া অনুষ্ঠানে যোগদান ●   তামাক নিয়ন্ত্রন আইন দ্রুত সংশোধনের প্রতিশ্রুতি স্বাস্থ্যমন্ত্রীর ●   রাউজানে নিয়ন্ত্রন হারিয়ে সিএনজি গাছে সাথে ধাক্কা আহত-৬ ●   মূল্যবোধের অবক্ষয়ের কারণ ফেসবুক ●   মাটিরাঙ্গায় চিনি বোঝাই ট্রাক জব্দ : আটক-২ ●   মুসলিম সভ্যতার প্রাচীন ঐতিহ্য রাউজানের সাহেব বিবি মসজিদ ●   মাটিরাঙ্গায় দেশীয় এলজিসহ গ্রেফতার-১ ●   রাজাপুরে ট্রান্সফর্মার চুরির হিড়িক, দুই সপ্তাহে ১১ ট্রান্সফর্মার চুরি ●   রাজধানীতে গরু মাংস ৬’শ টাকা, আলীকদমে ৯’শ টাকা হয় কি করে? দ্রব্যমূল্য নিয়ন্ত্রনে আছে; বললেন: ইউএনও ●   চুয়েট শিক্ষক সমিতির সাধারণ সভা ●   সিন্ডিকেটকে কোলে বসিয়ে বিরোধীদলের ওপর দায় চাপাচ্ছে সরকার : গণতন্ত্র মঞ্চ ●   রাবিপ্রবি’তে জাতির পিতার ১০৪ তম জন্মদিন উদযাপিত ●   ঘোড়াঘাটে বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস পালিত ●   ঈশ্বরগঞ্জে পিস ফ্যাসিলিটেটর গ্রুপ গঠন বিষয়ক সভা অনুষ্ঠিত ●   বাংলাদেশের শিশুদের জন্য শেখ হাসিনার অবদান অপরিসীম : পার্বত্য প্রতিমন্ত্রী ●   কুষ্টিয়ার গড়াই রেলসেতুর পিয়ার স্ট্রাকচারের অবস্থা নাজুক ●   ছোটহরিণা ১২ বিজিবি’র পক্ষ থেকে এতিমখানায় ইফতার ও এক মাসের খাদ্য সামগ্রী বিতরণ ●   সরকার ও সরকারি দল রাজনীতিতে পচন ধরিয়ে দিয়েছে : সাইফুল হক ●   গুরু শিষ্যের প্রেমময় জীবন ●   ঈশ্বরগঞ্জে চলন্ত ট্রেনে পাথর নিক্ষেপ চালক আহত
রাঙামাটি, শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০



CHT Media24.com অবসান হোক বৈষম্যের
বৃহস্পতিবার ● ৩০ ডিসেম্বর ২০২১
প্রথম পাতা » চট্টগ্রাম » কাপ্তাই-সড়কে ময়লার গাড়ির ধাক্কায় নিহত-১ : আহত-৩
প্রথম পাতা » চট্টগ্রাম » কাপ্তাই-সড়কে ময়লার গাড়ির ধাক্কায় নিহত-১ : আহত-৩
৪৩৯ বার পঠিত
বৃহস্পতিবার ● ৩০ ডিসেম্বর ২০২১
Decrease Font Size Increase Font Size Email this Article Print Friendly Version

কাপ্তাই-সড়কে ময়লার গাড়ির ধাক্কায় নিহত-১ : আহত-৩

--- আমির হামজা, স্টাফ রিপোর্টার :: চট্টগ্রাম-কাপ্তাই সড়কের রাউজানের পাহাড়তলী বাজারে কালোপুল নাম স্থানে ময়লার গাড়ির ধাক্কায় এক নারী নিহত হয়েছে। এই ঘটনায় আহত হয়েছে আরও দুই নারীসহ তিনজন। তারা সবাই একই পরিবারের।
গতকাল ২৯ ডিসেম্বর বুধবার সন্ধ্যা ৬. ৪৫ মিনিটের দিকে এ দুঘর্টনা ঘটে। ঘটনার পর ঘাতক ট্রাকটিসহ চালককে স্থানীয়রা ধাওয়া করে আটক করে পুলিশকে সোপর্দন করেন। ঘাতক ট্রাক চালক এর বাড়ি কক্সবাজার জেলার টেকনাফ থানার শামসুল আলমের পুত্র মো. আলম (২৮)।
প্রত্যক্ষদর্শীরা জানান, একটি মিনি ট্রাক ময়লা নেওয়ার জন্য পাহাড়তলী বাজারে দিকে আসার পথে। ময়লার গাড়িটি ওভারটেক করে যাত্রীবাহী সিএনজি অটোরিকশাকে ধাক্কাদেয় এতে ঘটনাস্থলে এক বৃদ্ধ মহিলার মৃত্যু হয়। নিহত নারী সাজেদা বেগম (৫৫)। ট্রাক নং চট্টমোট্রো-ন-১১-৭১১৩ ওভারটেক করতে গিয়ে অটোরিক্সাটির উপর গিয়ে পড়লে অটোরিক্সাটি ধুমরেমুচরে যায়। এই ঘটনায় হতাহতের সকলের বাড়ি রাঙ্গুনিয়া উপজেলার পদুয়া ইউনিয়নের সুখবিলাশ জিলানী পাড়ার বাসিন্দা বলে নিশ্চিত করা গেছে। জানা যায়, তারা একটি সিএনজি অটোরিক্সা করে আসছিলেন একজন গর্ভবতী নারীকে নিয়ে রাউজানের নোয়াপাড়ার পাইওনিয়ার হাসপাতালে। এই ঘটনায় গাড়িতে থাকা সাজেদা বেগম ঘটনাস্থলে মারা যায়। আহত হয় এই গাড়িতে থাকা জালাল আহমদের স্ত্রী জুলেখা আকতার, নজরুল ইসলামের স্ত্রী জিকু আকতার ও মৃত আহমদ মিয়ার পুত্র মোহাম্মদ আজগর। পাহাড়তলী ইউনিয়ন পরিষদের মেম্বার বাসু ঘোষ জানিয়েছেন দুঘর্টনার পর তিনিসহ স্থানীয়রা আহতদের উদ্ধার করে দ্রুত পাইওনিয়ার হাসপাতালে নিয়ে আসেন। তারা সেখানে চিকিৎসা নিচ্ছেন। ঘাতক ট্রাকটিকে স্থানীয়রা ধাওয়া করে আটক করেছে।
এ বিষয়ে রাউজান নোয়াপাড়া পুলিশ ক্যাম্পের ইনচার্জ জয়নাল আবেদীন বলেন, একটি যাত্রীবাহী সিএনজি ও মিনি ট্রাক মুখোমুখি সংঘর্ষে একজন মহিলা ঘটনাস্থলে নিহত হয়েছে। আহতদের উদ্ধার স্থানীয় লোকজন হাসপাতালে পাঠান।





আর্কাইভ

পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)