শিরোনাম:
●   উচ্চশিক্ষার্থে নরওয়ে যাচ্ছে চুয়েটের ৮ শিক্ষার্থী ●   উচ্চ রক্তচাপ নিয়ন্ত্রণে কমবে অসংক্রামক রোগের প্রকোপ ●   আগামীতে কারা দেশ চালাবে ? …সাইফুল হক ●   পার্বত্যবাসীর কল্যাণে নতুন প্রকল্প গ্রহণ করতে হবে : পার্বত্য প্রতিমন্ত্রী ●   কাউখালীতে প্রান্তিক পর্যায়ে মহিলা সমাবেশ অনুষ্ঠিত ●   চিটাগাং হিল ট্র্যাক্টস রেগুলেশন ১৯০০ বাতিলসহ কেএনএফের সন্ত্রাসী কর্মকান্ড নির্মূলে যৌথ বাহিনীর অভিযান অব্যাহত রাখার দাবিতে পার্বত্য চট্টগ্রাম নাগরিক পরিষদের সংবাদ সম্মেলন ●   খাগড়াছড়ি ও রাঙামাটিতে ইউপিডিএফের ডাকা আধাবেলা অবরোধ পালিত ●   শিক্ষা বিস্তারে প্রাথমিক শিক্ষকদের গুরুত্ব অত্যন্ত গুরুত্বপূর্ণ : রফিকুল ইসলাম বীর উত্তম এমপি ●   স্কুলের মালামাল নিয়ে যাওয়ায় থানায় অভিযোগ ●   সন্দ্বীপে অগ্নিকাণ্ডে ৪টি দোকান পুড়ে ছাই ●   কুষ্টিয়াতে সামাজিক দ্বন্দে স্বজনদের হামলায় ভাতিজা নিহত ●   আবারো উত্তপ্ত রাঙামাটির বাঘাইছড়ি উপজেলা ●   রাজধানীতে তিন পার্বত্য জেলার সংস্কৃতি ও ঐতিহ্যসমৃদ্ধ বিপনী বিতান উদ্বোধন ●   প্রেমিকার সঙ্গে বিয়ে না হওয়ায় ঘুমের ওষুধ খেয়ে পল্লী চিকিৎসকের আত্মহত্যা ●   এসএসসিতে জিপিএ-৫ পেয়েও শিক্ষাজীবন অনিশ্চিত পূর্ণ বিশ্বাসের ●   উপজেলা পরিষদ নির্বাচন : বিয়ানীবাজারে প্রতিক বরাদ্দ ●   রাঙামাটি লেকসিটি নার্সিং কলেজে আন্তর্জাতিক নার্স দিবস পালন ●   তহসিলদার শরিফুলের ঘুষ বাণিজ্যে অতিষ্ঠ ভুক্তভোগীরা ●   ঈশ্বরগঞ্জে কোটি টাকা ইজারা বকেয়া আদায়ে গ্রেফতারি পরোয়ানা ●   গুইমারায় সাজাপ্রাপ্ত তিন আসামী গ্রেফতার ●   মিল্টন সমাদ্দারের আশ্রম থেকে উদ্ধার করা সেলিমের কিডনি সচল অপুষ্টি ও রক্তস্বল্পতায় ভোগছেন ●   দাখিলেও দেশসেরা ঝালকাঠি এনএস কামিল মাদরাসা ●   সীমান্ত সড়ক পশ্চাদপদ পার্বত্য অঞ্চলকে উন্নয়নের স্রোতধারায় একীভূত করেছে ●   মিল্টন সমাদ্দারের কেয়ার থেকে উদ্ধারকৃত সেলিমের কিডনি অক্ষত ●   আইনজীবি সমিতির কার্যকরি কমিটির সদস্য নির্বাচিত হওয়ায় এডভোকেট মঈনুলকে সংবর্ধনা ●   ঈশ্বরগঞ্জে টেন্ডার ছাড়াই স্কুলের মালামাল বিক্রির অভিযোগ সভাপতির বিরুদ্ধে ●   পাইন বাগান নব নির্মিত মাদরাসার ভবন ও হেফজ খানার উদ্বোধন ●   বামপন্থী নেতা হায়দার আকবর খান রনোর মৃত্যুতে বিভিন্ন সংগঠনের শোক ●   ঘোড়াঘাটে ট্রাক চাপায় মানসিক ভারসাম্যহীন এক নারীর মৃত্যু ●   রাবিপ্রবিতে GST গুচ্ছভুক্ত C ইউনিটের ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত
রাঙামাটি, শুক্রবার, ১৭ মে ২০২৪, ৩ জ্যৈষ্ঠ ১৪৩১



CHT Media24.com অবসান হোক বৈষম্যের
রবিবার ● ২৮ আগস্ট ২০২২
প্রথম পাতা » চট্টগ্রাম » মিরসরাইয়ে বিএনপির বিক্ষোভ
প্রথম পাতা » চট্টগ্রাম » মিরসরাইয়ে বিএনপির বিক্ষোভ
১৭২ বার পঠিত
রবিবার ● ২৮ আগস্ট ২০২২
Decrease Font Size Increase Font Size Email this Article Print Friendly Version

মিরসরাইয়ে বিএনপির বিক্ষোভ

ছবি : সংবাদ সংক্রান্তমিরসরাই প্রতিনিধি :: জ্বালানী তেলের অস্বাভাবিক মূল্যবৃদ্ধি, বিদ্যুতের নজিরবিহীন লোডশেডিং, গণপরিবহনের ভাড়া বৃদ্ধি, নিত্যপ্রয়োজনীয় দ্রব্যের মূল্যবৃদ্ধি, ভোলায় পুলিশের গুলিতে নূরে আলম ও আব্দুর রহিমকে হত্যার প্রতিবাদে মিরসরাই উপজেলা ও পৌরসভা, বারইয়ারহাট পৌরসভা বিএনপিও সহযোগী সংগঠনের বিক্ষোভ মিছিল ও সমাবেশ সম্পন্ন হয়েছে। শুক্রবার (২৬ আগস্ট) সকালে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের মিঠাছড়া এলাকায় মিছিল শেষে মহাসড়কের বাইপাসে সমাবেশ অনুষ্ঠিত হয়। সমাবেশে প্রধান অতিথির বক্তব্য রাখেন চট্টগ্রাম উত্তর জেলা বিএনপির যুগ্ম আহবায়ক ও মিরসরাই উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান নুরুল আমিন। বারইয়ারহাট পৌর বিএনপির আহবায়ক দিদারুল আলম মিয়াজীর সভাপতিত্বে ও মিরসরাই পৌর বিএনপির সদস্য সচিব জাহিদ হুসাইনের সঞ্চালনায় প্রধান বক্তা ছিলেন উপজেলা বিএনপির সদস্য সচিব গাজী নিজাম উদ্দিন। সমাবেশে আরো বক্তব্য রাখেন বিএনপি নেতা মুছা মিয়া চেয়ারম্যান, শাহিনুল ইসলাম স্বপন, নুরুল আলম মেম্বার, আজিজুল হক মেম্বার, মাসুকুল আলম সোহান, মেজবাউল হক মানিক, জহির উদ্দিন বাবলু, নজরুল ইসলাম লিটন, মঞ্জুরুল হক মঞ্জু, মাজহারুল ইসলাম চৌধুরী, রফিকুল ইসলাম, নাজমুল হক সোহাগ, এয়াছিন মিজান, শামছুদ্দৌহা মামুন, গোলাম জাকারিয়া, ওমর ফারুক, কামরান সরোয়ার্দী, মোস্তফা চৌধুরী, ইমাম উদ্দিন, যুবদল নেতা কামাল উদ্দিন, সিরাজুল ইসলাম, নুরুল আবছার মিয়াজী, কামরুল হাসান, স্বেচ্ছাসেবক দলের সদস্য সচিব শাহ মোঃ ফোরকান উদ্দিন চৌধুরী, কামাল উদ্দিন, আরিফ মাঈনুদ্দিন, শহীদুল ইসলাম, ছাত্রদল নেতা মিনহাজ উদ্দিন টিটু, আব্দুল্লাহ আল নোমান, মোহন দে, আবু দাউদ, ইনজামামুল হক, নাজিম উদ্দিন প্রমুখ।
সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে নুরুল আমিন চেয়ারম্যান বলেন, দেশের মানুষ এই অবৈধ সরকারের কাছে জিম্মি হয়ে আছে। সবকিছুর দাম বাড়িয়ে সাধারণ জনগনকে ধুঁকে ধুঁকে মারছে। আর ঘরে বসে থাকার সময় নেই, সকলকে রাজপথে আন্দোলন সংগ্রাম করে এই প্যাসিস সরকারের কবল থেকে জনগনকে উদ্ধার করতে হবে।

মিরসরাইয়ে ট্রাকের ধাক্কায় প্রাণ গেল কলেজ ছাত্রের

মিরসরাই :: মিরসরাইয়ে ট্রাকের ধাক্কায় শহিদুল ইসলাম নয়ন (১৮) নামে একজন কলেজ ছাত্রের মৃত্যু হয়েছে।
শুক্রবার (২৬ আগষ্ট) সকাল সাড়ে দশটার দিকে বারইয়ারহাট টু খাগড়াছড়ি সড়কের মিরসরাইয়ের হিঙ্গুলী নিমতলা এলাকায় এ দুর্ঘটনা ঘটে।
দুর্ঘটনায় নিহত নয়ন উপজেলার হিঙ্গুলী ইউনিয়নের ৯ নং ওয়ার্ডের পূর্ব হিঙ্গুলী গ্রামের নুরুল আমিনের বাড়ির নুরুল আমিনের কনিষ্ঠ পুত্র ও নিজামপুর সরকারি কলেজের মানবিক বিভাগের প্রথম বর্ষের শিক্ষার্থী। চার ভাইয়ের মধ্যে সে সবার ছোট ছিলো।

নিহত নয়নের জেঠাত ভাই জহিরুল ইসলাম রানা জানান, আমার চাচাতো ভাই নয়ন তার নানীর জন্য বারইয়ারহাট বাজার থেকে ঔষধ নিয়ে বাইসাইকেল চালিয়ে ফেরার পথে সকাল সাড়ে দশটার দিকে নিমতলা এলাকায় পিছন থেকে ট্রাক ধাক্কা দিলে ছিটকে পড়ে আবার সেই গাড়ির নিচে চাপা পড়ে ঘটনাস্থলে মারা যায়। তার মাথা সম্পূর্ণ থেঁতলে যায়, যার কারণে তাকে কোন হাসপাতালে নেওয়ার মতো পরিস্থিতি ছিলো না।

জোরারগঞ্জ থানার উপ-পরিদর্শক (এসআই) সুফল চন্দ্র সিংহ জানান, বারইয়ারহাট থেকে করেরহাট গামী দ্রুত গতির একটি কার্গো ট্রাক (ঢাকা মেট্রো-ট-২৪-৬৯০৫) বাইসাইকেল আরোহী নয়ন’কে পিছন থেকে চাপা দিলে ঘটনাস্থলে তার মৃত্যু হয়। দুর্ঘটনার পর ট্রাকের চালক গাড়ি রেখে পালিয়ে যায়। নিহতের পরিবারের পক্ষ থেকে কোনরকম মামলা না করায় লাশ তার পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। তবে ট্রাকের চালক’কে আটকের চেষ্টা চলছে, ট্রাকটি থানায় নিয়ে আসা হয়েছে এবং আইনানুগ ব্যবস্থা গ্রহণের প্রক্রিয়া চলছে।

মিরসরাইয়ে বাসের ধাক্কায় প্রাণ গেল অটোরিকশা চালকের

মিরসরাই :: মিরসরাইয়ে বাসের ধাক্কায় প্রাণ গেল নুরুল আলম (৬০) নামে ব্যাটারী চালিত অটোরিকশা চালকের।

বৃহস্পতিবার (২৫ আগস্ট) বিকেল ৩ টার দিকে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের বড়তাকিয়া মাজার এলাকায় এই দুর্ঘটনা ঘটে।

নিহত নুরুল আলম মিরসরাইয়ের ১৩নং মায়ানী ইউনিয়নের সৈদালী গ্রামের নুরুল হক ডাক্তারের পুরাতন বাড়ির মৃত আমির বক্সের ছেলে।

স্থানীয় সূত্রে জানা যায়, বৃহস্পতিবার বিকেল ৩ টার দিকে ফেনী থেকে চট্টগ্রাম গামী স্টারলাইন পরিহবহনের একটি দ্রতগামী বাস অটোরিকশা’কে ধাক্কা দিলে অটোরিকশা সহ সে সড়কের পাশে ছিটকে পড়ে গুরুত্বর আহত হয়। এতে অটোরিকশা’টি দুমড়ে-মুচড়ে যায়।

স্থানীয়রা আহত চালককে উদ্ধার করে মিরসরাই সেবা হাসপাতালে নিয়ে আসে। সেখানে শারীরিক অবস্থার অবনতি হলে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পথে সে মারা যায়।
কুমিরা হাইওয়ে পুলিশের ইনচার্জ মো: আব্দুল্লাহ বলেন, বড়তাকিয়া এলাকায় সড়ক দুর্ঘটনার বিষয়ে তিনি অবগত নন।





চট্টগ্রাম এর আরও খবর

উচ্চশিক্ষার্থে নরওয়ে যাচ্ছে চুয়েটের ৮ শিক্ষার্থী উচ্চশিক্ষার্থে নরওয়ে যাচ্ছে চুয়েটের ৮ শিক্ষার্থী
সন্দ্বীপে অগ্নিকাণ্ডে ৪টি দোকান পুড়ে  ছাই সন্দ্বীপে অগ্নিকাণ্ডে ৪টি দোকান পুড়ে ছাই
প্রেমিকার সঙ্গে বিয়ে না হওয়ায় ঘুমের ওষুধ খেয়ে পল্লী চিকিৎসকের আত্মহত্যা প্রেমিকার সঙ্গে বিয়ে না হওয়ায় ঘুমের ওষুধ খেয়ে পল্লী চিকিৎসকের আত্মহত্যা
এসএসসিতে জিপিএ-৫ পেয়েও শিক্ষাজীবন অনিশ্চিত পূর্ণ বিশ্বাসের এসএসসিতে জিপিএ-৫ পেয়েও শিক্ষাজীবন অনিশ্চিত পূর্ণ বিশ্বাসের
চুয়েটে  ফাউন্ডেশন ট্রেইনিং ফর ফ্যাকাল্টি মেম্বার্স-২ শীর্ষক প্রশিক্ষণ চুয়েটে ফাউন্ডেশন ট্রেইনিং ফর ফ্যাকাল্টি মেম্বার্স-২ শীর্ষক প্রশিক্ষণ
মিরসরাই উপজেলায় চেয়ারম্যান পদে নয়ন বিজয়ী মিরসরাই উপজেলায় চেয়ারম্যান পদে নয়ন বিজয়ী
সন্দ্বীপে প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিলের  চেক বিতরণ সন্দ্বীপে প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিলের চেক বিতরণ
সন্দ্বীপ উপজেলায় চেয়ারম্যান আনোয়ার ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে হালিমা নির্বাচিত সন্দ্বীপ উপজেলায় চেয়ারম্যান আনোয়ার ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে হালিমা নির্বাচিত
হালদা নদীতে ডিম ছেড়েছে মা মাছ হালদা নদীতে ডিম ছেড়েছে মা মাছ
উপজেলা পরিষদ নির্বাচনে মিরসরাইয়ে ভোটার ৩ লাখ ৭২ হাজার ২৫৭ জন উপজেলা পরিষদ নির্বাচনে মিরসরাইয়ে ভোটার ৩ লাখ ৭২ হাজার ২৫৭ জন

আর্কাইভ

পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)