শিরোনাম:
●   দেশের শান্তির জন্য সকলকে ঐক্যবদ্ধ হতে হবে : পার্বত্য প্রতিমন্ত্রী ●   পার্বত্য চট্টগ্রামে আগে আমরা কেউ স্বাধীনভাবে আমাদের ধর্মীয় ও সামাজিক আচার অনুষ্ঠানে আনন্দ উল্লাস করতে পারতাম না : পার্বত্য প্রতিমন্ত্রী ●   জামেয়া মদিনাতুল উলুম মহিলা মাদ্রাসার ফান্ড রেইজিং এবং কৃতজ্ঞতা প্রকাশ ●   অনির্বাণ যুব ক্লাবের কার্যকরী পরিষদ গঠিত ●   রাউজানে পুকুরে ডুবে শিশুর মৃত্যু ●   রাজধানীতে পাহাড়ি প্রাণের উৎসব বৈসাবি পালিত ●   যাবজ্জীবন সাজাপ্রাপ্ত এক আসামি গ্রেফতার ●   সন্দ্বীপে গ্রাম পুলিশের বিরুদ্ধে অসামাজিক কার্যকলাপের অভিযোগ ●   বান্দরবান অঞ্চলে সশস্ত্র তৎপরতা জাতীয় ও জননিরাপত্তা হুমকির মুখে ফেলে দিয়েছে ●   গোলাপগঞ্জ ও বিয়ানীবাজারে শেষ মুহুর্তে ঈদের কেনাকাটায় ব্যাস্ত সবাই ●   অরাজকতা, নাশকতা স্বাধীন সার্বভৌম দেশে কাম্য হতে পারে না : পার্বত্য প্রতিমন্ত্রী ●   সিলেটে মুক্তিযোদ্ধা পরিবারের সদস্যদের মধ্যে ঈদ সামগ্রী বিতরণ ●   অর্থ সংগ্রহের জন্য এই হামলা হয়েছে বলে এখন পর্যন্ত সরকার মনে করছে : স্বরাষ্ট্রমন্ত্রী ●   গুইমারায় মাদকসহ গ্রেফতার-৪ ●   সনাতন যুবসমাজকে ঐক্যবদ্ধ হওয়ার আহ্বান জানান পার্বত্য প্রতিমন্ত্রী ●   ঈশ্বরগঞ্জে ধলাই খাল ব্রীজ উদ্বোধন ●   অসংক্রামক রোগে মৃত্যু বাড়ছে, মোকাবেলায় বাড়ছে না বরাদ্দ ●   রাউজানে বাস-অটোরিকশার সংঘর্ষে শিশুর মৃত্যু : আহত-২০ ●   সিলেটে সেলাই কারিগরা ব্যস্ত সময় পার করছেন ●   পানছড়িতে পাহাড় কাটার অপরাধে জরিমানা ●   কুষ্টিয়া পৌর মেয়র এর বিরুদ্ধে দুর্নীতির অভিযোগে দুদকের তদন্ত শুরু ●   খাগড়াছড়িতে বর্ণিল আয়োজনে ৫দিনব্যাপী বৈসাবী উৎসবের উদ্বোধন ●   রুমায় অপহৃত সোনালী ব্যাংক ম্যানেজারকে উদ্ধার ●   সিলেটে শিলাবৃষ্টিতে ক্ষতিগ্রস্ত ঘরবাড়ি ●   ঈশ্বরগঞ্জে পবিত্র ঈদুল ফিতর ও বাংলা নববর্ষ উদযাপনে প্রস্তুতি সভা ●   সরকারের বিশ্বাসযোগ্যতা এখন তলানীতে : সাইফুল হক ●   ঘোড়াঘাটে দোকান ঘর ভাড়া নিয়ে দখলের পায়তারা ●   ঈদ উল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন হাফিজুল ইসলাম লস্কর ●   রুমায় সোনালী ব্যাংকের ভল্টের ১ কোটি ৫৯ লাখ টাকাসহ ১৪টি অস্ত্র লুট ●   রাবিপ্রবি’তে সংস্কৃতি বিষয়ক মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী
রাঙামাটি, শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১



CHT Media24.com অবসান হোক বৈষম্যের
বৃহস্পতিবার ● ১৭ নভেম্বর ২০২২
প্রথম পাতা » চট্টগ্রাম » মিরসরাইয়ে সড়ক দুর্ঘটনায় আহত বাবা ও দুই সন্তান
প্রথম পাতা » চট্টগ্রাম » মিরসরাইয়ে সড়ক দুর্ঘটনায় আহত বাবা ও দুই সন্তান
২০৪ বার পঠিত
বৃহস্পতিবার ● ১৭ নভেম্বর ২০২২
Decrease Font Size Increase Font Size Email this Article Print Friendly Version

মিরসরাইয়ে সড়ক দুর্ঘটনায় আহত বাবা ও দুই সন্তান

ছবি : সংবাদ সংক্রান্ত আকতার হোসেন, মিরসরাই প্রতিনিধি :: মিরসরাইয়ে স্কুলে পৌঁছে দিতে গিয়ে সড়ক দুর্ঘটনায় বাবা ও দুই সন্তান আহত হয়েছে। বুধবার (১৬ নভেম্বর) সকাল পৌনে আটটার দিকে উপজেলার জোরারগঞ্জ ইউনিয়নের বারইয়ারহাট টু জোরারগঞ্জ সড়কের সদরমাদীঘি টাওয়ারের সামনে এই দুর্ঘটনা ঘটে।
মোটরসাইকেল দুর্ঘটনায় আহতরা হলেন জেবি উচ্চ বিদ্যালয়ের ৮ম শ্রেণির শিক্ষার্থী মুমতাহিনা আক্তার মীম (১৪), জোরারগঞ্জ জেবি স্কুলের প্রাথমিক সেশনের ৪র্থ শ্রেণির শিক্ষার্থী নাফিজ আনফাল রামিম (১০) এবং আহত শিক্ষার্থী মীম ও রামিমের পিতা গোলাম মর্তুজা ভূইয়া। আহতরা উপজেলার হিঙ্গুলী ইউনিয়নের ৯ নং ওয়ার্ডের পূর্ব হিঙ্গুলী গ্রামের বদর উদ্দিন ভূইয়া বাড়ির বাসিন্দা। গোলাম মর্তুজা ভূইয়া মিরসরাইয়ের স্বেচ্ছাসেবী সামাজিক সংগঠন জাগ্রত প্রতিভার সাধারণ সম্পাদক, উদয়ন ক্লাবের অর্থ সম্পাদক ও করেরহাট ভূইয়া স্টোরের স্বত্বাধিকারী।

গোলাম মর্তুজা ভূইয়া জানান, সকালে মেয়ে মীম ও ছেলে রামিমকে নিয়ে জোরারগঞ্জ জেবি স্কুলে যাওয়ার পথে সদরমাদীঘি টাওয়ারের সামনে একটা কুকুর রাস্তা পার হওয়ার সময় আমার সামনে থাকা সিএনজি অটোরিকশা ধাক্কা দিলে দ্রুত গতিতে পালানোর সময় আমার মোটরসাইকেলের দিকে ঝাপিয়ে পড়ে। এতে কিছু বুঝে উঠার আগেই আমি, আমার মেয়ে ও ছেলে মোটরসাইকেল থেকে সড়কের উপর ছিটকে পড়ে আহত হই। তবে মাথায় হেলমেট থাকায় আঘাত থেকে রক্ষা পাই। পরবর্তীতে স্থানীয়রা আমাদেরকে উদ্ধার করে বারইয়াহাট জেনারেল হাসপাতালে ভর্তি করায়। তবে মেয়ে মীম কিছুটা আঘাতপ্রাপ্ত হয়, আমি আর ছেলে রামিম মারাত্মকভাবে আহত হয়েছি।
হিঙ্গুলী ইউনিয়ন পরিষদের ৯ নং ওয়ার্ডের ইউপি সদস্য ও জাগ্রত প্রতিভার সভাপতি শফিউল আজম মিলন উক্ত দুর্ঘটনার সত্যতা করেন।

মিরসরাইয়ে সিএনজি অটোরিকশা শ্রমিক সমাবেশ অনুষ্ঠিত

মিরসরাই :: মিরসরাইয়ে সিএনজি অটোরিকশা শ্রমিক ইউনিয়নের উদ্যোগে শ্রমিক সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার (১৫ নভেম্বর) বিকেলে উপজেলার করেরহাট ইউনিয়নের রাজকুমার কমিউনিটি সেন্টারে এই সমাবেশ অনুষ্ঠিত হয়।

বেবী টেক্সী ও অটোরিকশা শ্রমিক ইউনিয়ন (চট্ট-২৪১১)’র লাইন সম্পাদক নেজাম উদ্দিন বলি’র সঞ্চালনায় এবং সভাপতি নুর নবীর সভাপতিত্বে সমাবেশে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিশিষ্ট সমাজসেবক ও রাজনীতিবিদ স্বপন চৌধুরী। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চট্টগ্রাম উত্তর জেলা আওয়ামী লীগের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক করেরহাট ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এনায়েত হোসেন নয়ন। এছাড়াও উপস্থিত ছিলেন হিঙ্গুলী ইউনিয়নের সাবেক চেয়ারম্যান ইফতেখার উদ্দিন ভূইয়া পিন্টু, করেরহাট ইউনিয়ন আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক জামাল উদ্দিন চৌধুরী, আওয়ামী লীগ নেতা মোশাররফ হোসেন, নুর নবী দুলা, শামসুল হক, রবিউল হক, আক্তার কোম্পানি, তাজুল ইসলাম, আবুল হোসেন সবুজ, শেখ আলাম, আলমগীর হোসেন, ফজলুল করিম, রিপন।

মহাসড়কে সিএনজি অটোরিকশা বন্ধ হওয়া, ব্যাটারী চালিত অটোরিকশা ব্যাপক হারে বৃদ্ধি পাওয়া, দ্রব্য মূল্যের লাগামহীন উর্ধগতি, রিজার্ভ ভাড়া নিয়ে সড়কের এপার থেকে ওপারে গমনে নিষেধাজ্ঞা, প্রশাসনিক জটিলতা, টোল বৃদ্ধি, মহাসড়কে চলাচল করতে বিধিনিষেধের ফলে গ্যাস সংগ্রহ করতে বাড়তি অর্থ দেওয়া এসবকিছু মিলিয়ে এখানকার সিএনজি অটোরিকশা চালক- শ্রমিকদের জীবন যাপন অনেক কষ্ট হয়ে গেছে। এছাড়াও ন্যায্য ভাড়া নির্ধারণ, মহাসড়কের বাইপাস ব্যবহার, বিভিন্ন হয়রানি বন্ধ করতে সমাবেশ থেকে অনুরোধ করেছে শ্রমিক ইউনিয়নের নেতৃবৃন্দরা।

সিএনজি অটোরিকশা শ্রমিক ইউনিয়নের রামগড় শাখা, হেয়াকো শাখা, ছাগলনাইয়া শাখা, জোরারগঞ্জ শাখা, নারায়নহাট, সোনাগাজী, মাটিরাঙা, জালিয়াপাড়া সহ আরো অনেক শ্রমিক সংগঠনের বিভিন্ন ইউনিটের শ্রমিক নেতৃবৃন্দ সমাবেশে অংশ নেন।





আর্কাইভ

পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)