শিরোনাম:
●   পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ডের আয়োজনে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস পালন ●   রাউজানে দোল উৎসব পালিত ●   ঘোড়াঘাটে বিলুপ্তির দ্বারপ্রান্তে বঙ্গবন্ধু তাঁত শিল্প ●   ঝালকাঠিতে ১২০ টাকায় পুলিশ হলো ১৭ তরুণ-তরুণী ●   প্রধানমন্ত্রীর প্রেস সচিব ইহসানুল করিমের স্মরণসভায় এমপি হানিফ ●   ঘোড়াঘাটে অবাধে বিক্রি হচ্ছে ফিটকিরি মেশানো ভেজাল মধু ●   মাটিরাঙ্গায় ভারতীয় চিনিসহ গ্রেফতার-২ ●   বুয়েটে ভর্তি পরীক্ষায় প্রথম রাউজানের তামিম ●   মানবিক তরুণরা দেশ ও জাতির নেতৃত্বে : মনোওর আলী ●   রাউজানে প্রবাস ফেরত যুবকের কৃষিতে বাজিমাত ●   এমপি হাবিব এর আপেল রিয়েল এস্টেটে দোয়া অনুষ্ঠানে যোগদান ●   তামাক নিয়ন্ত্রন আইন দ্রুত সংশোধনের প্রতিশ্রুতি স্বাস্থ্যমন্ত্রীর ●   রাউজানে নিয়ন্ত্রন হারিয়ে সিএনজি গাছে সাথে ধাক্কা আহত-৬ ●   মূল্যবোধের অবক্ষয়ের কারণ ফেসবুক ●   মাটিরাঙ্গায় চিনি বোঝাই ট্রাক জব্দ : আটক-২ ●   মুসলিম সভ্যতার প্রাচীন ঐতিহ্য রাউজানের সাহেব বিবি মসজিদ ●   মাটিরাঙ্গায় দেশীয় এলজিসহ গ্রেফতার-১ ●   রাজাপুরে ট্রান্সফর্মার চুরির হিড়িক, দুই সপ্তাহে ১১ ট্রান্সফর্মার চুরি ●   রাজধানীতে গরু মাংস ৬’শ টাকা, আলীকদমে ৯’শ টাকা হয় কি করে? দ্রব্যমূল্য নিয়ন্ত্রনে আছে; বললেন: ইউএনও ●   চুয়েট শিক্ষক সমিতির সাধারণ সভা ●   সিন্ডিকেটকে কোলে বসিয়ে বিরোধীদলের ওপর দায় চাপাচ্ছে সরকার : গণতন্ত্র মঞ্চ ●   রাবিপ্রবি’তে জাতির পিতার ১০৪ তম জন্মদিন উদযাপিত ●   ঘোড়াঘাটে বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস পালিত ●   ঈশ্বরগঞ্জে পিস ফ্যাসিলিটেটর গ্রুপ গঠন বিষয়ক সভা অনুষ্ঠিত ●   বাংলাদেশের শিশুদের জন্য শেখ হাসিনার অবদান অপরিসীম : পার্বত্য প্রতিমন্ত্রী ●   কুষ্টিয়ার গড়াই রেলসেতুর পিয়ার স্ট্রাকচারের অবস্থা নাজুক ●   ছোটহরিণা ১২ বিজিবি’র পক্ষ থেকে এতিমখানায় ইফতার ও এক মাসের খাদ্য সামগ্রী বিতরণ ●   সরকার ও সরকারি দল রাজনীতিতে পচন ধরিয়ে দিয়েছে : সাইফুল হক ●   গুরু শিষ্যের প্রেমময় জীবন ●   ঈশ্বরগঞ্জে চলন্ত ট্রেনে পাথর নিক্ষেপ চালক আহত
রাঙামাটি, বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০



CHT Media24.com অবসান হোক বৈষম্যের
সোমবার ● ১২ ডিসেম্বর ২০২২
প্রথম পাতা » খাগড়াছড়ি » মানিকছড়িতে এক হাফেজের গলাকাটা লাশ উদ্ধার
প্রথম পাতা » খাগড়াছড়ি » মানিকছড়িতে এক হাফেজের গলাকাটা লাশ উদ্ধার
১৮৪ বার পঠিত
সোমবার ● ১২ ডিসেম্বর ২০২২
Decrease Font Size Increase Font Size Email this Article Print Friendly Version

মানিকছড়িতে এক হাফেজের গলাকাটা লাশ উদ্ধার

প্রর্তীকি ছবি খাগড়াছড়ি প্রতিনিধি :: খাগড়াছড়ি পার্বত্য জেলার মানিকছড়িতে সেমুতাং গ্যাসফিল্ড এলাকায় নিজ বাড়ির শয়নকক্ষ থেকে কোরআানের হাফেজ মো. সাজ্জাদ হোসেন (২৪) নামের এক প্রবাসীর গলাকাটা লাশ উদ্ধার করেছে পুলিশ।
গত শনিবার (১১ ডিসেম্বর) দিবাগত রাত ১১টার দিকে উপজেলার যোগ্যাছোলা ইউনিয়নের অন্তর্গত সামুতাং গ্যাস ফিল্ড এলাকায় রাতের আধাঁরে ঘরে প্রবেশ করে কে বা কারা তাকে গলাকেটে হত্যা করে পালিয়ে যায়। তিনি ওই এলাকার মো. মাসুদ রানার ছেলে।
পুলিশ সূত্রে জানা যায়, নিহত সাজ্জাদ মাসখানেক আগে কাতার থেকে বাড়িতে এসে ঘরের কাজ শুরু করেন। ঘরের কাজ চলার কারণে তিনিও তার মা-ভাই খাবার দাবার তার নানার বাড়িতে করতেন। ঘটনার দিন আনুমানিক রাত সাড়ে ৯টার দিকে বাসায় তার ছোটভাই মো. মোস্তাফিজ, বন্ধু মো. আবু বক্কর পার্শবর্তী সিএনজি চালক মো. ওমর ফারুক একসাথে ছিলেন। কিছুক্ষণ পর আবু বক্কর ভাতের জন্য তার নানার বাড়িতে যান। তার একটু পরেই সিএনজি চালক ওমর ফারুক তার কাজে চলে আসেন।
তারপর নিহতের ছোটভাই মোস্তাফিজও বাসা থেকে বেরিয়ে যান। তখন নিহত সাজ্জাদ তার নিজ বাড়ির শয়নকক্ষেই ছিলেন। ঘন্টাখানেক পর একই সাথে তার ভাই মোস্তাফিজ ও আবু বক্কর এক সাথে বাসায় ফিরলে বাইরের লাইট বন্ধ দেখে। পরে ঘরে প্রবেশ করেই সাজ্জাদের গলাকাটা লাশ দেখতে পান।
পরে স্থানীয়রা ছুটে আসেন এবং পুলিশকে খবর দেন। খবর পেয়ে সহকারি পুলিশ সুপার মানিকছড়ি সার্কেল একেএম কামরুজ্জামান ও মানিকছড়ি থানার ওসি মোহাম্মদ শাহানূর আলম সঙ্গীও ফোর্সসহ ঘটনাস্থালে ছুটে যান। পরে ভোর ৫টার দিকে ঘটনাস্থল থেকে নিহতের লাশ উদ্ধার করে মানিকছড়ি থানায় নিয়ে আসেন।
মানিকছড়ি থানার ওসি মোহম্মদ শাহানূর আলম ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, খবর পেয়ে ঘটনাস্থল থেকে নিহতের গলাকাটা লাশ উদ্ধার করা হয়েছে। ময়না তদন্তের জন্য লাশ খাগড়াছড়ি সদর হাসপাতালে প্রেরণ করা হয়েছে। তবে কে বা কারা এ ঘটনার সাথে জড়িত এখন পর্যন্ত তা জানা যায়নি।
তবে তার সাথে থাকা তিনজনকেই প্রাথমিক জিজ্ঞাসাবাদের জন্য থানা হেফাজতে আনা হয়েছে। ঘটনার রহস্য উদঘাটনে পুলিশ কাজ করছে।





আর্কাইভ

পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)