শিরোনাম:
●   দেশের শান্তির জন্য সকলকে ঐক্যবদ্ধ হতে হবে : পার্বত্য প্রতিমন্ত্রী ●   পার্বত্য চট্টগ্রামে আগে আমরা কেউ স্বাধীনভাবে আমাদের ধর্মীয় ও সামাজিক আচার অনুষ্ঠানে আনন্দ উল্লাস করতে পারতাম না : পার্বত্য প্রতিমন্ত্রী ●   জামেয়া মদিনাতুল উলুম মহিলা মাদ্রাসার ফান্ড রেইজিং এবং কৃতজ্ঞতা প্রকাশ ●   অনির্বাণ যুব ক্লাবের কার্যকরী পরিষদ গঠিত ●   রাউজানে পুকুরে ডুবে শিশুর মৃত্যু ●   রাজধানীতে পাহাড়ি প্রাণের উৎসব বৈসাবি পালিত ●   যাবজ্জীবন সাজাপ্রাপ্ত এক আসামি গ্রেফতার ●   সন্দ্বীপে গ্রাম পুলিশের বিরুদ্ধে অসামাজিক কার্যকলাপের অভিযোগ ●   বান্দরবান অঞ্চলে সশস্ত্র তৎপরতা জাতীয় ও জননিরাপত্তা হুমকির মুখে ফেলে দিয়েছে ●   গোলাপগঞ্জ ও বিয়ানীবাজারে শেষ মুহুর্তে ঈদের কেনাকাটায় ব্যাস্ত সবাই ●   অরাজকতা, নাশকতা স্বাধীন সার্বভৌম দেশে কাম্য হতে পারে না : পার্বত্য প্রতিমন্ত্রী ●   সিলেটে মুক্তিযোদ্ধা পরিবারের সদস্যদের মধ্যে ঈদ সামগ্রী বিতরণ ●   অর্থ সংগ্রহের জন্য এই হামলা হয়েছে বলে এখন পর্যন্ত সরকার মনে করছে : স্বরাষ্ট্রমন্ত্রী ●   গুইমারায় মাদকসহ গ্রেফতার-৪ ●   সনাতন যুবসমাজকে ঐক্যবদ্ধ হওয়ার আহ্বান জানান পার্বত্য প্রতিমন্ত্রী ●   ঈশ্বরগঞ্জে ধলাই খাল ব্রীজ উদ্বোধন ●   অসংক্রামক রোগে মৃত্যু বাড়ছে, মোকাবেলায় বাড়ছে না বরাদ্দ ●   রাউজানে বাস-অটোরিকশার সংঘর্ষে শিশুর মৃত্যু : আহত-২০ ●   সিলেটে সেলাই কারিগরা ব্যস্ত সময় পার করছেন ●   পানছড়িতে পাহাড় কাটার অপরাধে জরিমানা ●   কুষ্টিয়া পৌর মেয়র এর বিরুদ্ধে দুর্নীতির অভিযোগে দুদকের তদন্ত শুরু ●   খাগড়াছড়িতে বর্ণিল আয়োজনে ৫দিনব্যাপী বৈসাবী উৎসবের উদ্বোধন ●   রুমায় অপহৃত সোনালী ব্যাংক ম্যানেজারকে উদ্ধার ●   সিলেটে শিলাবৃষ্টিতে ক্ষতিগ্রস্ত ঘরবাড়ি ●   ঈশ্বরগঞ্জে পবিত্র ঈদুল ফিতর ও বাংলা নববর্ষ উদযাপনে প্রস্তুতি সভা ●   সরকারের বিশ্বাসযোগ্যতা এখন তলানীতে : সাইফুল হক ●   ঘোড়াঘাটে দোকান ঘর ভাড়া নিয়ে দখলের পায়তারা ●   ঈদ উল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন হাফিজুল ইসলাম লস্কর ●   রুমায় সোনালী ব্যাংকের ভল্টের ১ কোটি ৫৯ লাখ টাকাসহ ১৪টি অস্ত্র লুট ●   রাবিপ্রবি’তে সংস্কৃতি বিষয়ক মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী
রাঙামাটি, শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১



CHT Media24.com অবসান হোক বৈষম্যের
রবিবার ● ৮ জানুয়ারী ২০২৩
প্রথম পাতা » সকল বিভাগ » বিশ্বনাথে গ্যাস লাইন বিস্ফোরণে আহত যুবকের মৃত্যু
প্রথম পাতা » সকল বিভাগ » বিশ্বনাথে গ্যাস লাইন বিস্ফোরণে আহত যুবকের মৃত্যু
১৭৩ বার পঠিত
রবিবার ● ৮ জানুয়ারী ২০২৩
Decrease Font Size Increase Font Size Email this Article Print Friendly Version

বিশ্বনাথে গ্যাস লাইন বিস্ফোরণে আহত যুবকের মৃত্যু

ছবি : সংবাদ সংক্রান্ত বিশ্বনাথ প্রতিনিধি :: সিলেট মহানগরের আম্বরখানা এলাকার ইলেক্ট্রিক সাপ্লাই রোডে গত ১ জানুয়ারি গ্যাস লাইন বিস্ফোরণে গুরুতর আহত বিশ্বনাথের যুবক টিটন পাল টিটু (২৪) মারা গেছেন।

তিনি উপজেলার খাজাঞ্চী ইউনিয়নের মদনপুর গ্রামের লবনী পালের পুত্র ও দক্ষিণ সুরমা ডিগ্রি কলেজের অনার্স ২য় বর্ষের (অর্থনীতি বিভাগের) ছাত্র।

শনিবার ৭ জানুয়ারি রাত ৮টার দিকে সিলেট উইমেন্স মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় না ফেরার দেশে পাড়ি জমান টিটু।

নিহত টিটুর ফুফাতো ভাই রণি দাস জানান, গত ১ জানুয়ারি রাত সাড়ে ৮ টার দিকে সিলেট নগরীর শাহী ঈদগাহ থেকে পায়ে হেটে আম্বরখানা-সাপ্লাই সড়ক দিয়ে যাচ্ছিলেন টিটু, রণি ও তাদের এক বন্ধু। এসময় হঠাৎ করে সড়কের পাশের গ্যাস লাইনে বিস্ফোরণ ঘটে।

এতে গুরুতর আহত হন টিটু। আশঙ্কাজনক অবস্থায় তাকে উদ্ধার করে প্রথমে এমএজি ওসমানী মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হয়। এরপর সেখান থেকে উইমেন্স মেডিক্যাল কলেজ হাসপাতালের আইসিইউতে ভর্তি করা হয়।

জানা গেছে, টিটন পাল টিটু ছাত্রলীগের রাজনীতির সাথে জড়িত। তিনি খাজাঞ্চী ইউনিয়নের ২নং ওয়ার্ড ছাত্রলীগের সাধারণ সম্পাদকের দায়িত্বে ছিলেন।

মিডিয়া কাপের পুরস্কার বিতরণ করলেন বিশ্বনাথ পৌর মেয়র মুহিব

বিশ্বনাথ :: বিশ্বনাথ পৌরসভার প্রথম নির্বাচিত মেয়র মুহিবুর রহমান বলেছেন, অতীতের মতো এখন আর কেউ উন্নয়ন প্রকল্পে পুকুর চুরি করতে পারবে না। সাংবাদিকদের সাথে নিয়েই জনগণের উন্নয়নের বরাদ্দের টাকাগুলো এখন থেকে সঠিকভাবে কাজে লাগানো হবে। বিশ্বনাথের সাংবাদিকরা নিজেদের পেশাগত দায়িত্বের পাশাপাশি সকল ক্ষেত্রের উন্নয়নে ঐক্যবদ্ধভাবে কাজ করেন। যা আমাদের সমাজের জন্য মঙ্গলজনক।

সাংবাদিকদের ঐক্যবদ্ধ রাখতে বিশ্বনাথে একটি স্থায়ী প্রেস ক্লাব ভবন নির্মানের উদ্যোগ গ্রহন করা হয়েছে। এছাড়া আগামীতে ‘মিডিয়া কাপ’ অনুষ্ঠিত হলে আমাদের পক্ষ থেকে সার্বিক সহযোগীতা প্রদান করা হবে।

তিনি শনিবার (৭ জানুয়ারী) সিলেটের বিশ্বনাথে স্থানীয় সাংবাদিকদের উদ্যোগে আয়োজিত ‘১ম বিশ্বনাথ মিডিয়া কাপ-২০২২’র পুরস্কার বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে একথাগুলো বলেন। যুক্তরাজ্য প্রবাসী মুমিন খান মুন্না ও আবুল বাশারের পৃষ্ঠপোষকতায় অনুষ্ঠিত হয় প্রথম মিডিয়া কাপ। পুরস্কার বিতরণ অনুষ্ঠানের শুরুতে স্বাগত বক্তব্য রাখেন মিডিয়া কাপের সম্বন্বয়ক, দৈনিক উত্তরপূর্ব ও সিলেটভিট২৪ডটকমের বিশ্বনাথ প্রতিনিধি প্রনঞ্জয় বৈদ্য অপু।

দৈনিক ইতেফাকের বিশ্বনাথ প্রতিনিধি তজম্মুল আলী রাজুর সভাপতিত্বে এবং শুভ প্রতিদিনের সহকারী বার্তা সম্পাদক নবীন সোহেল ও দৈনিক আমাদের সময়ের বিশ্বনাথ প্রতিনিধি আব্বাস হোসেন ইমরানের পরিচালনায় পুরস্কার বিতরণ অনুষ্ঠানে বক্তব্য রাখেন দৈনিক সমকাল ও চ্যানেল এস ইউকের বিশ্বনাথ প্রতিনিধি জাহাঙ্গীর আলম খায়ের, দৈনিক বাংলাদেশ প্রতিদিনের বিশ্বনাথ প্রতিনিধি সাইফুল ইসলাম বেগ।

পুরস্কার বিতরণী অনুষ্ঠানের আলোচনা সভা শেষে অনুষ্ঠানের প্রধান অতিথি বিশ্বনাথ পৌরসভার প্রথম মেয়র মুহিবুর রহমানের কাছ থেকে পুরস্কার গ্রহন করেন ক্যারাম প্রতিযোগীতায় চ্যাম্পিয়ন সাংবাদিক এমআর টুনু তালুকদার ও রানারআপ সাংবাদিক আশিক আলী, ব্যাডমিন্টন প্রতিযোগীতায় চ্যাম্পিয়ন নবীন সোহেল ও আব্দুস সালাম জুটি, রানারআপ আব্বাস হোসেন ইমরান ও শুকরান আহমদ রানা জুটি, গাফলা প্রতিযোগীতার চ্যাম্পিয়ন নূরুল ইসলাম ও রানারআপ মোহাম্মদ আলী শিপন, লুডু প্রতিযোগীতার চ্যাম্পিয়ন তজম্মুল আলী রাজু ও রানারআপ এমদাদুর রহমান মিলাদ এবং প্রীতি ফুটবল ম্যাচের সেরা খেলোয়াড় তজম্মুল আলী রাজু ও অসিত রঞ্জন দেব।

অনুষ্ঠানে এসময় উপস্থিত ছিলেন পৌর মেয়রের একান্ত সচিব অ্যাডভোকেট জাহেদ আহমদ, প্রবীন আওয়ামী লীগ নেতা শেখ শহিদুল ইসলাম, সাংবাদিক শহিদুর রহমান, টুনু তালুকদার, আশিক আলী, এমদাদুর রহমান মিলাদ, মোহাম্মদ আলী শিপন, কামাল মুন্না, নূর উদ্দিন, জামাল মিয়া, আক্তার আহমদ শাহেদ, মোসাঈদ আলী, বদরুল ইসলাম মহসিন, মোহাম্মদ নূরুল ইসলাম, মিছবাউর রহমান, আহমদ আলী হিরণ, সংগঠক জমির আলী প্রমুখ।

বিশ্বনাথে ৫ প্রবাসী ভাইয়ের অর্থায়নে মসজিদ নির্মিত

বিশ্বনাথ :: সিলেটের বিশ্বনাথ পৌর এলাকার পুরাণ হাবড়া এলাকায় যুক্তরাজ্য প্রবাসী ৫ ভাইয়ের অর্থায়নে প্রায় সাড়ে ৩ কোটি টাকা ব্যয়ে পুনঃনির্মিত দৃষ্টি নন্দন দ্বিতল মসজিদের উদ্বোধন করা হয়েছে।

শুক্রবার (৬ জানুয়ারী) মসজিদে জুম্মা নামাজের পর মিলাদ ও দোয়া মাহফিল এবং শিরনি বিতরণের মাধ্যমে মসজিদের উদ্বোধন করা হয়। এতে প্রধান অতিথি হিসেবে মিলাদ ও দোয়া পরিচালনা করেন বুরাইয়া মাদ্রাসার প্রিন্সিপাল মাওলানা আব্দুছ সালাম। উদ্বোধকের বক্তব্য রাখেন বিশ্বনাথ উপজেলা পরিষদের চেয়ারম্যান এসএম নুনু মিয়া।

মসজিদ পূণ:নির্মাণ করে দেওয়া প্রবাসীরা হলেন- বিশ্বনাথ পৌর শহরের মিয়াজানেরগাঁও গ্রামের মৃত ক্বারী শেখ মোজাহিদ আহমদ চৌধুরী ও হাজী শেখ মোছা. আঙ্গুরা বেগম চৌধুরী দম্পতির পুত্র শেখ মুজিবুর রহমান চৌধুরী, শেখ নূর মোহাম্মদ চৌধুরী, শেখ হাবিবুর রহমান চৌধুরী, শেখ ইসহাক আহমদ চৌধুরী ও শেখ সুলেমান চৌধুরী।

অনুষ্ঠানের এসময় উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক ফারুক আহমদ, যুগ্ম সম্পাদক আমির আলী চেয়ারম্যান, ত্রাণ ও সমাজকল্যাণ সম্পাদক আব্দুল মতিন, সদস্য মিজানুর রহমান মিজান, দৌলতপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি হাজী আরিফ উল্লাহ সিতাব, পৌর আওয়ামী লীগের সদস্য দবির মিয়া ও বিশ্বনাথ পৌরসভার ৬নং ওয়ার্ডের কাউন্সিলর বারাম উদ্দিন প্রমুখ নেতৃবৃন্দ।





সকল বিভাগ এর আরও খবর

দেশের শান্তির জন্য সকলকে ঐক্যবদ্ধ হতে হবে : পার্বত্য প্রতিমন্ত্রী দেশের শান্তির জন্য সকলকে ঐক্যবদ্ধ হতে হবে : পার্বত্য প্রতিমন্ত্রী
পার্বত্য চট্টগ্রামে আগে আমরা কেউ স্বাধীনভাবে আমাদের ধর্মীয় ও সামাজিক আচার অনুষ্ঠানে আনন্দ উল্লাস করতে পারতাম না : পার্বত্য প্রতিমন্ত্রী পার্বত্য চট্টগ্রামে আগে আমরা কেউ স্বাধীনভাবে আমাদের ধর্মীয় ও সামাজিক আচার অনুষ্ঠানে আনন্দ উল্লাস করতে পারতাম না : পার্বত্য প্রতিমন্ত্রী
জামেয়া মদিনাতুল উলুম মহিলা মাদ্রাসার ফান্ড রেইজিং এবং কৃতজ্ঞতা প্রকাশ জামেয়া মদিনাতুল উলুম মহিলা মাদ্রাসার ফান্ড রেইজিং এবং কৃতজ্ঞতা প্রকাশ
অনির্বাণ যুব ক্লাবের কার্যকরী পরিষদ গঠিত অনির্বাণ যুব ক্লাবের কার্যকরী পরিষদ গঠিত
রাউজানে পুকুরে ডুবে শিশুর মৃত্যু রাউজানে পুকুরে ডুবে শিশুর মৃত্যু
রাজধানীতে পাহাড়ি প্রাণের উৎসব বৈসাবি পালিত রাজধানীতে পাহাড়ি প্রাণের উৎসব বৈসাবি পালিত
যাবজ্জীবন সাজাপ্রাপ্ত এক আসামি গ্রেফতার যাবজ্জীবন সাজাপ্রাপ্ত এক আসামি গ্রেফতার
সন্দ্বীপে গ্রাম পুলিশের বিরুদ্ধে অসামাজিক কার্যকলাপের অভিযোগ সন্দ্বীপে গ্রাম পুলিশের বিরুদ্ধে অসামাজিক কার্যকলাপের অভিযোগ
বান্দরবান অঞ্চলে সশস্ত্র তৎপরতা জাতীয় ও জননিরাপত্তা হুমকির মুখে ফেলে দিয়েছে বান্দরবান অঞ্চলে সশস্ত্র তৎপরতা জাতীয় ও জননিরাপত্তা হুমকির মুখে ফেলে দিয়েছে
গোলাপগঞ্জ ও বিয়ানীবাজারে শেষ মুহুর্তে ঈদের কেনাকাটায় ব্যাস্ত সবাই গোলাপগঞ্জ ও বিয়ানীবাজারে শেষ মুহুর্তে ঈদের কেনাকাটায় ব্যাস্ত সবাই

আর্কাইভ

পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)