শিরোনাম:
●   আগামীতে কারা দেশ চালাবে ? …সাইফুল হক ●   পার্বত্যবাসীর কল্যাণে নতুন প্রকল্প গ্রহণ করতে হবে : পার্বত্য প্রতিমন্ত্রী ●   কাউখালীতে প্রান্তিক পর্যায়ে মহিলা সমাবেশ অনুষ্ঠিত ●   চিটাগাং হিল ট্র্যাক্টস রেগুলেশন ১৯০০ বাতিলসহ কেএনএফের সন্ত্রাসী কর্মকান্ড নির্মূলে যৌথ বাহিনীর অভিযান অব্যাহত রাখার দাবিতে পার্বত্য চট্টগ্রাম নাগরিক পরিষদের সংবাদ সম্মেলন ●   খাগড়াছড়ি ও রাঙামাটিতে ইউপিডিএফের ডাকা আধাবেলা অবরোধ পালিত ●   শিক্ষা বিস্তারে প্রাথমিক শিক্ষকদের গুরুত্ব অত্যন্ত গুরুত্বপূর্ণ : রফিকুল ইসলাম বীর উত্তম এমপি ●   স্কুলের মালামাল নিয়ে যাওয়ায় থানায় অভিযোগ ●   সন্দ্বীপে অগ্নিকাণ্ডে ৪টি দোকান পুড়ে ছাই ●   কুষ্টিয়াতে সামাজিক দ্বন্দে স্বজনদের হামলায় ভাতিজা নিহত ●   আবারো উত্তপ্ত রাঙামাটির বাঘাইছড়ি উপজেলা ●   রাজধানীতে তিন পার্বত্য জেলার সংস্কৃতি ও ঐতিহ্যসমৃদ্ধ বিপনী বিতান উদ্বোধন ●   প্রেমিকার সঙ্গে বিয়ে না হওয়ায় ঘুমের ওষুধ খেয়ে পল্লী চিকিৎসকের আত্মহত্যা ●   এসএসসিতে জিপিএ-৫ পেয়েও শিক্ষাজীবন অনিশ্চিত পূর্ণ বিশ্বাসের ●   উপজেলা পরিষদ নির্বাচন : বিয়ানীবাজারে প্রতিক বরাদ্দ ●   রাঙামাটি লেকসিটি নার্সিং কলেজে আন্তর্জাতিক নার্স দিবস পালন ●   তহসিলদার শরিফুলের ঘুষ বাণিজ্যে অতিষ্ঠ ভুক্তভোগীরা ●   ঈশ্বরগঞ্জে কোটি টাকা ইজারা বকেয়া আদায়ে গ্রেফতারি পরোয়ানা ●   গুইমারায় সাজাপ্রাপ্ত তিন আসামী গ্রেফতার ●   মিল্টন সমাদ্দারের আশ্রম থেকে উদ্ধার করা সেলিমের কিডনি সচল অপুষ্টি ও রক্তস্বল্পতায় ভোগছেন ●   দাখিলেও দেশসেরা ঝালকাঠি এনএস কামিল মাদরাসা ●   সীমান্ত সড়ক পশ্চাদপদ পার্বত্য অঞ্চলকে উন্নয়নের স্রোতধারায় একীভূত করেছে ●   মিল্টন সমাদ্দারের কেয়ার থেকে উদ্ধারকৃত সেলিমের কিডনি অক্ষত ●   আইনজীবি সমিতির কার্যকরি কমিটির সদস্য নির্বাচিত হওয়ায় এডভোকেট মঈনুলকে সংবর্ধনা ●   ঈশ্বরগঞ্জে টেন্ডার ছাড়াই স্কুলের মালামাল বিক্রির অভিযোগ সভাপতির বিরুদ্ধে ●   পাইন বাগান নব নির্মিত মাদরাসার ভবন ও হেফজ খানার উদ্বোধন ●   বামপন্থী নেতা হায়দার আকবর খান রনোর মৃত্যুতে বিভিন্ন সংগঠনের শোক ●   ঘোড়াঘাটে ট্রাক চাপায় মানসিক ভারসাম্যহীন এক নারীর মৃত্যু ●   রাবিপ্রবিতে GST গুচ্ছভুক্ত C ইউনিটের ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত ●   চুয়েটে ফাউন্ডেশন ট্রেইনিং ফর ফ্যাকাল্টি মেম্বার্স-২ শীর্ষক প্রশিক্ষণ ●   ঝালকাঠিতে ব্ল্যাকমেইল করে ছাত্রীকে ধর্ষণ, অভিযুক্ত শিক্ষক গ্রেপ্তার
রাঙামাটি, বৃহস্পতিবার, ১৬ মে ২০২৪, ২ জ্যৈষ্ঠ ১৪৩১



CHT Media24.com অবসান হোক বৈষম্যের
শুক্রবার ● ১৩ অক্টোবর ২০২৩
প্রথম পাতা » সকল বিভাগ » পলায়নের ২০ দিন পর প্রেমিকসহ গৃহবধু উদ্ধার
প্রথম পাতা » সকল বিভাগ » পলায়নের ২০ দিন পর প্রেমিকসহ গৃহবধু উদ্ধার
২০৮ বার পঠিত
শুক্রবার ● ১৩ অক্টোবর ২০২৩
Decrease Font Size Increase Font Size Email this Article Print Friendly Version

পলায়নের ২০ দিন পর প্রেমিকসহ গৃহবধু উদ্ধার

ছবি : সংবাদ সংক্রান্ত বিশ্বনাথ প্রতিনিধি :: প্রেমিকের হাত ধরে পালিয়ে যাওয়ার ২০ দিন পর কথিত প্রেমিকসহ গৃহবধু সোমা আক্তার (২০)’কে উদ্ধার করেছে সিলেটের বিশ্বনাথ থানা পুলিশ।

গৃহবধু সোমার স্বামী বিশ্বনাথ উপজেলার দশঘর ইউনিয়নের বাইশঘর গ্রামের খেজুর মিয়ার পুত্র সিজিল মিয়ার দায়ের করা সাধারণ ডায়েরী (জিডি) মূলে গৃহবধুসহ তার প্রেমিক সাহেল আহমদ (২৩)’কে মঙ্গলবার (১০ অক্টোবর) দিবাগত রাতে এয়ারপোর্ট থানার উমদার পাড়া গ্রামের ফারুক মিয়ার বাড়ি থেকে উদ্ধার করা হয়। ফারুক মিয়ার পুত্র হচ্ছেন সাহেল আহমদ।

এদিকে, সোমা আক্তার প্রেমিকের হাত ধরে পালিয়ে যাওয়ার পর ঘটে আরেক নাটকিয় কাহিনী। উপজেলা চেয়ারম্যান এস এম নুনু মিয়া ও সোমার স্বামী সিজিল মিয়া’কে অভিযুক্ত করে সোমা আক্তারকে ‘অপহরণ ও গুম করে রাখার’ অভিযোগ এনে আদালতে মামলা দায়ের করা হয়েছে। গত ৮ অক্টোবর সিলেটের সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট ১ম আদালতে ওই মামলাটি দায়ের করেন গৃহবধু সোমা আক্তারের মা সৈয়দা বেগম (৪৩)।

বিশ্বনাথ সিআর মামলা নং ৩৯১/২০২৩ইং। মামলার বাদী (সৈয়দা) পৌর শহরের পূর্ব চান্দশির কাপন গ্রামের সৈয়দ জুবেদ মিয়ার স্ত্রী। আর মামলা দায়ের পর গত ৪ দিন ধরে উপজেলা চেয়ারম্যান ও সিজিল মিয়ার উপর এই অপহরন মামলা নিয়ে চলছে তুলপাড়।

অন্য দিকে একই দিনে (৮ অক্টোবর) স্ত্রী নিখোঁজের ঘটনায় বিশ্বনাথ থানায় সাধারণ ডায়েরী (জিডি) করেন সোমা আক্তারের স্বামী সিজিল মিয়া। সাধারণ ডায়েরী নং ৩৪২ (তাং ৮.২০.২৩ ইং)। ডায়েরীতে তিনি উল্লেখ করেন গত ২০ সেপ্টেম্বর সকালে কাউকে কোন কিছু না বলে তার স্ত্রী সোমা আক্তার বাসা থেকে উধাও হয়ে যান। আর এই ডয়েরী মূলে প্রেমিক সাহেল আহমদ (২৩)’সহ গৃহবধু সোমা আক্তারকে উদ্ধার করে থানা পুলিশ।

এব্যাপারে ওসমানীনগর সার্কেল (অতিরিক্ত পুলিশ সুপার) আশরাফুজ্জামান বলেন, স্বামীর জিডি মূলে উদ্ধার করে তাদেরকে বিকেলে আদালতে প্রেরণ করা হয়েছে।

বিশ্বনাথে ৫ মামলার পরোয়ানাভুক্ত আসামী গ্রেফতার

বিশ্বনাথ :: সিলেটের বিশ্বনাথে ডাকাতি এবং অস্ত্রসহ একাধিক মামলার পরোয়ানাভুক্ত আসামি ছলিম আহমদ রায়হানকে (৩০) গ্রেফতার করেছে থানা পুলিশ।

তিনি উপজেলার দশঘর ইউনিয়নের ছিক্কা নোয়াগাঁও গ্রামের আইয়ুব আলীর ছেলে। গতকাল মঙ্গলবার (১০অক্টোবর) সন্ধ্যা রাতে ওসমানীনগর থানার উমরপুর নামক এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়।

থানা পুলিশ সূত্র জানায়, গোপন সংবাদের ভিত্তিতে উপপরিদর্শক (এসআই) রুমেন আহমদ ও কবির উদ্দিনের নেতৃত্বে একদল পুলিশ অভিযান চালিয়ে ছলিম আহমদ রায়হানকে গ্রেফতার করতে সক্ষম হয়। তার বিরুদ্ধে সিলেট বিভাগের বিভিন্ন থানায় ডাকাতি এবং অস্ত্র আইনে একাধিক মামলা বিচারাধীন রয়েছে।

এরমধ্যে, শাহপরান থানার জিআর মামলা (নাম্বার ৬৪/১৮ইং), কোতোয়ালী থানার জিআর মামলা নাম্বার (৬৩/১৩ইং) দক্ষিণ সুরমা থানার জিআর মামলা (নাম্বার ৫৪/১৭ইং) ও দায়রা মামলাসহ (নাম্বার ১২/১৯ইং) ৫টি মামলার গ্রেফতারি পরোয়ানা নিয়ে পালিয়ে বেড়াচ্ছিল সে। আজ বুধবার (১১ অক্টোবর) তাকে সিলেট আদালতে প্রেরণ করা হয়।





সকল বিভাগ এর আরও খবর

আগামীতে  কারা দেশ চালাবে ? …সাইফুল হক আগামীতে কারা দেশ চালাবে ? …সাইফুল হক
পার্বত্যবাসীর কল্যাণে নতুন প্রকল্প গ্রহণ করতে হবে : পার্বত্য প্রতিমন্ত্রী পার্বত্যবাসীর কল্যাণে নতুন প্রকল্প গ্রহণ করতে হবে : পার্বত্য প্রতিমন্ত্রী
কাউখালীতে প্রান্তিক পর্যায়ে মহিলা সমাবেশ  অনুষ্ঠিত কাউখালীতে প্রান্তিক পর্যায়ে মহিলা সমাবেশ অনুষ্ঠিত
চিটাগাং হিল ট্র্যাক্টস রেগুলেশন ১৯০০ বাতিলসহ কেএনএফের সন্ত্রাসী কর্মকান্ড নির্মূলে যৌথ বাহিনীর অভিযান অব্যাহত রাখার দাবিতে পার্বত্য চট্টগ্রাম নাগরিক পরিষদের সংবাদ সম্মেলন চিটাগাং হিল ট্র্যাক্টস রেগুলেশন ১৯০০ বাতিলসহ কেএনএফের সন্ত্রাসী কর্মকান্ড নির্মূলে যৌথ বাহিনীর অভিযান অব্যাহত রাখার দাবিতে পার্বত্য চট্টগ্রাম নাগরিক পরিষদের সংবাদ সম্মেলন
খাগড়াছড়ি ও রাঙামাটিতে ইউপিডিএফের ডাকা আধাবেলা অবরোধ পালিত খাগড়াছড়ি ও রাঙামাটিতে ইউপিডিএফের ডাকা আধাবেলা অবরোধ পালিত
শিক্ষা বিস্তারে প্রাথমিক শিক্ষকদের গুরুত্ব অত্যন্ত গুরুত্বপূর্ণ : রফিকুল ইসলাম বীর উত্তম এমপি শিক্ষা বিস্তারে প্রাথমিক শিক্ষকদের গুরুত্ব অত্যন্ত গুরুত্বপূর্ণ : রফিকুল ইসলাম বীর উত্তম এমপি
স্কুলের মালামাল নিয়ে যাওয়ায় থানায় অভিযোগ স্কুলের মালামাল নিয়ে যাওয়ায় থানায় অভিযোগ
সন্দ্বীপে অগ্নিকাণ্ডে ৪টি দোকান পুড়ে  ছাই সন্দ্বীপে অগ্নিকাণ্ডে ৪টি দোকান পুড়ে ছাই
কুষ্টিয়াতে সামাজিক দ্বন্দে স্বজনদের হামলায় ভাতিজা নিহত কুষ্টিয়াতে সামাজিক দ্বন্দে স্বজনদের হামলায় ভাতিজা নিহত
আবারো উত্তপ্ত রাঙামাটির বাঘাইছড়ি উপজেলা আবারো উত্তপ্ত রাঙামাটির বাঘাইছড়ি উপজেলা

আর্কাইভ

পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)