শিরোনাম:
●   মানিকছড়িতে অবৈধ বালু উত্তোলনের দায়ে অর্ধ লক্ষ টাকা জরিমানা ●   কাপ্তাই হ্রদের চারটি উপকেন্দ্র থেকে সাড়ে ১৫ কোটির উর্ধ্বে শুল্ক আয় করেছে বিএফডিসি ●   পার্বত্য অঞ্চলের মানুষের মধ্যে সম্প্রীতির বন্ধন গড়ে তুলতে হবে : পার্বত্য প্রতিমন্ত্রী ●   ঘোড়াঘাটে ২ ট্রাকের মুখোমুখি সংঘর্ষে ড্রাইভার ও হেলপার নিহত ●   অবিলম্বে ‘হিট ইমারজেন্সী ‘ জারী করুন, সমন্বিত পদক্ষেপ গ্রহণ করুন ●   ইউএসএ বাংলা সাহিত্য সম্মেলনে আসতে শুরু করেছেন দুই বাংলার কবি সাহিত্যিকগন ●   ঈশ্বরগঞ্জে মহিলা এমপি ব্যরিস্টার ফারজানাকে বরণ ●   মানিকছড়িতে ছাদ থেকে পড়ে যুবকের মৃত্যু ●   অনির্দিষ্টকালের জন্য চুয়েট বন্ধ ঘোষণা ●   নিরাপদ সড়কের প্রয়োজনীয়তা ●   সাজেকে নিহত ৫ শ্রমিকের বাড়িতে চলছে শোকের মাতম ●   রাঙামাটিতে ইউপিডিএফের ডাকা অর্ধদিবস সড়ক ও নৌপথ অবরোধ পালিত ●   সীমান্ত হত্যাকাণ্ড ও বাংলাদেশ - ভারত সম্পর্ক ●   আইন-শৃঙ্খলার ব্যত্যয় হলে সরকারের উন্নয়ন কাজেরও ব্যত্যয় ঘটবে রাঙামাটিতে পার্বত্য প্রতিমন্ত্রী ●   তীব্র দাবদাহে মধ্যে কুষ্টিয়ায় ৩ হাজার গাছ কাটার প্রক্রিয়া করেছে বন বিভাগ ●   কাপ্তাই সড়কে রাতেও চলছে চুয়েট শিক্ষার্থীদের আন্দোলন ●   রাঙামাটিতে চোরাই কাঠ ও বিদেশী সিগারেটসহ ৩০ লক্ষ টাকার মালামাল জব্দ করেছে দক্ষিণ বন বিভাগ ●   দুর্বৃত্তদের দেয়া আগুনে সাংবাদিক এর বাগান বাড়ি পুড়ে দেয়ার আজ ২ মাস : ক্ষয়-ক্ষতির তালিকা প্রকাশ ●   আঞ্চলিক পরিষদসহ তিন পার্বত্য জেলা পরিষদ ৩৫ বছর পরিচালিত হচ্ছে অনির্বাচিতদের দ্বারা ●   রাঙামাটির চার উপজেলায় প্রার্থীদের প্রতীক বরাদ্ধ : ৮ মে নির্বাচন ●   কল্পনা অপহরণ মামলা রাঙামাটি কোর্টে ডিসমিস করায় হিল উইমেন্স ফেডারেশনের ক্ষোভ প্রকাশ ●   নিরীহ মানুষকে গণগ্রেফতারের প্রতিবাদে ২৫ এপ্রিল রাঙামাটিতে সড়ক ও নৌপথ অবরোধ ●   আনসারের অস্ত্রলুটের ঘটনায় রুমা উপজেলা ছাত্রলীগ সভাপতিসহ ৭ জন কারাগারে ●   বান্দরবানে গণগ্রেফতারের প্রতিবাদে রাঙামাটিতে বিক্ষোভ ●   নিজের অস্ত্র দিয়ে মাথায় গুলি করে আনসার সদস্যদের আত্মহত্যা ●   কাপ্তাই হ্রদকে বাঁচাতে ও বিদ্যুৎ উৎপাদন স্বাভাবিক রাখতে জরুরি ভিত্তিতে হ্রদের ড্রেজিং করা দরকার ●   রাবিপ্রবিতে ভর্তি পরীক্ষার সমন্বয় সভা ●   ঝালকাঠি ২ উপজেলায় তিন পদে ২৪ জনের মনোনয়ন দাখিল ●   রুমা-থানচি ব্যংক ডাকাতির মামলায় কেএনএফ এর আরও ৫ জন রিমান্ডে ●   অপসংবাদিকতা রোধে সাংবাদিকদের ডাটাবেজ প্রণয়নে কাজ করছে প্রেস কাউন্সিল
রাঙামাটি, শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১



CHT Media24.com অবসান হোক বৈষম্যের
শুক্রবার ● ১৫ ফেব্রুয়ারী ২০১৯
প্রথম পাতা » চট্টগ্রাম » শ্বাশুরী হত্যায় ঘাতক পুত্রবধু আটক
প্রথম পাতা » চট্টগ্রাম » শ্বাশুরী হত্যায় ঘাতক পুত্রবধু আটক
৪৮১ বার পঠিত
শুক্রবার ● ১৫ ফেব্রুয়ারী ২০১৯
Decrease Font Size Increase Font Size Email this Article Print Friendly Version

শ্বাশুরী হত্যায় ঘাতক পুত্রবধু আটক

---রাউজান (চট্টগ্রাম) প্রতিনিধি :: চট্টগ্রামে রাউজানে চাঞ্চল্যকর নুর আয়েশা বেগম (৫৫) হত্যা মামলায় ঘটনায় পুত্রবধু কুসুম আকতার (২৮) কে আটক করেছে পুলিশ। গতকাল বৃহস্পতিবার ভোর রাতে পটিয়া উপজেলা থেকে তাকে আটক করা হয়। সূত্র মতে, ২০১৫ সালের ২১ সেপ্টেম্বর রাতে উপজেলার পাহাড়তলী ইউনিয়নের ঊনসত্তপাড়ায় শাহাদুল্লাহ কাজীর বাড়িতে পুত্রবধু ও ভাতিজাকে আপত্তিকর অবস্থায় করার সময় শ্বাশুরী আয়েশা বেগম টের পাওয়ায় তারা দুইজন গলাটিপে হত্যা করে। প্রথমে আয়েশা বেগম স্ট্রোকে মারা গেছে বলে প্রচার করে দাফন করা হয়।
পরবর্তীতে নিহতের প্রবাসী পুত্র কোয়েত থেকে দেশে এসে স্ত্রীর কাছ থেকে সুকৌশলে রহস্য উদঘাটন করেন। এসময় স্বামীর কাছে স্বীকার করেন কুসুম আকতারের সাথে তার মামাতো ভাইয়ের পরকীয়া প্রেমের সম্পর্ক ছিল। তাদের অপকর্ম দেখে ফেলায় তারা দুইজন মিলে আয়েশা বেগমকে হত্যা করে। পরবর্তীতে ঘটনার কয়েক সপ্তাহ পর নিহত নুর আয়েশার একমাত্র ছেলে মো. মুবিন বাদী হয়ে ঘাতক তার মামাতো ভাই শেখ কামাল ও স্ত্রীকে আসামী করে এই মামলা দায়ের করা হয়। মামলার পর আইনি প্রক্রিয়ার মাধ্যমে নিহতের লাশ কবর থেকে উত্তোলন করে ময়না তদন্ত করা হয়। মামলার পর থেকে বাদী মো. মুমিন স্ত্রী কুসুম আকতার ও মামাতো ভাই শেখ কামাল পলাতক ছিলেন।
পটিয়া থেকে স্ত্রী কুসুম আকতারকে আটক করা হলেও মামাতো ভাই বর্তমানে প্রবাসে রয়েছেন বলে একটি সূত্র নিশ্চিত করেছে।
এই প্রসঙ্গে রাউজান থানার ওসি কেপায়েত উল্লাহ বলেন, আপন ভাতিজার সাথে পুত্রবধুর পরকীয়া অনৈতিক সম্পর্ক দেখে ফেলায় দুইজন মিলে গলাটিপে হত্যা করে। এ মামলায় পুত্রবধু কুসুম আকতারকে আটক করা হয়েছে। ধৃত পুত্রবধুকে চট্টগ্রাম কারাগারে প্রেরণ করা হয়েছে। ধৃত আসামী কুসুম আকতারের ৬ বছরের একটি কন্যা সন্তান বর্তমানে নানার বাড়িতে রয়েছেন বলে জানা গেছে।





আর্কাইভ

পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)