শিরোনাম:
●   উপজেলা পরিষদ নির্বাচন : বিয়ানীবাজারে প্রতিক বরাদ্দ ●   রাঙামাটি লেকসিটি নার্সিং কলেজে আন্তর্জাতিক নার্স দিবস পালন ●   তহসিলদার শরিফুলের ঘুষ বাণিজ্যে অতিষ্ঠ ভুক্তভোগীরা ●   ঈশ্বরগঞ্জে কোটি টাকা ইজারা বকেয়া আদায়ে গ্রেফতারি পরোয়ানা ●   গুইমারায় সাজাপ্রাপ্ত তিন আসামী গ্রেফতার ●   মিল্টন সমাদ্দারের আশ্রম থেকে উদ্ধার করা সেলিমের কিডনি সচল অপুষ্টি ও রক্তস্বল্পতায় ভোগছেন ●   দাখিলেও দেশসেরা ঝালকাঠি এনএস কামিল মাদরাসা ●   সীমান্ত সড়ক পশ্চাদপদ পার্বত্য অঞ্চলকে উন্নয়নের স্রোতধারায় একীভূত করেছে ●   মিল্টন সমাদ্দারের কেয়ার থেকে উদ্ধারকৃত সেলিমের কিডনি অক্ষত ●   আইনজীবি সমিতির কার্যকরি কমিটির সদস্য নির্বাচিত হওয়ায় এডভোকেট মঈনুলকে সংবর্ধনা ●   ঈশ্বরগঞ্জে টেন্ডার ছাড়াই স্কুলের মালামাল বিক্রির অভিযোগ সভাপতির বিরুদ্ধে ●   পাইন বাগান নব নির্মিত মাদরাসার ভবন ও হেফজ খানার উদ্বোধন ●   বামপন্থী নেতা হায়দার আকবর খান রনোর মৃত্যুতে বিভিন্ন সংগঠনের শোক ●   ঘোড়াঘাটে ট্রাক চাপায় মানসিক ভারসাম্যহীন এক নারীর মৃত্যু ●   রাবিপ্রবিতে GST গুচ্ছভুক্ত C ইউনিটের ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত ●   চুয়েটে ফাউন্ডেশন ট্রেইনিং ফর ফ্যাকাল্টি মেম্বার্স-২ শীর্ষক প্রশিক্ষণ ●   ঝালকাঠিতে ব্ল্যাকমেইল করে ছাত্রীকে ধর্ষণ, অভিযুক্ত শিক্ষক গ্রেপ্তার ●   টেকসই স্বাস্থ্য উন্নয়নে হেলথ প্রমোশন কর্মসূচি বাস্তবায়ন জরুরি ●   গোলাপগঞ্জ উপজেলায় চেয়ারম্যান এলিম, ভাইস-চেয়ারম্যান নাবেদ, শিলা ●   মিরসরাই উপজেলায় চেয়ারম্যান পদে নয়ন বিজয়ী ●   কুষ্টিয়া সদরে আতাউর রহমান খোকসায় শান্ত চেয়ারম্যান নির্বাচিত ●   সন্দ্বীপে প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিলের চেক বিতরণ ●   গোলাপগঞ্জে পুনঃনির্বাচিত মঞ্জুর কাদির শাফি এলিম ●   ঘোড়াঘাট উপজেলায় শুভ চেয়ারম্যান,বাবু ও নার্গিস ভাইস চেয়ারম্যান নির্বাচিত ●   ঈশ্বরগঞ্জে মাটির নিচে পাওয়া গেলো প্রাচীন রৌপ্য মুদ্রা ●   ঘোড়াঘাটে ভোট গণনা কেন্দ্রে সাংবাদিকদের প্রবেশে বাধা ●   কাউখালী উপজেলায় চেয়ারম্যান সামশু দোহা, মহিলা ভাইস চেয়ারম্যান নিংবাইউ নির্বাচিত ●   সন্দ্বীপ উপজেলায় চেয়ারম্যান আনোয়ার ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে হালিমা নির্বাচিত ●   নির্বাচনী ডিউটিতে গিয়ে দুর্ঘটনায় আহত ঈশ্বরগঞ্জের ইউএনও ●   হালদা নদীতে ডিম ছেড়েছে মা মাছ
রাঙামাটি, মঙ্গলবার, ১৪ মে ২০২৪, ৩০ বৈশাখ ১৪৩১



CHT Media24.com অবসান হোক বৈষম্যের
বুধবার ● ৭ ফেব্রুয়ারী ২০১৮
প্রথম পাতা » অপরাধ » গফরগাঁওয়ে পুলিশের গাড়ি লক্ষ্য করে পেট্রল বোমা নিক্ষেপ : আটক-৩
প্রথম পাতা » অপরাধ » গফরগাঁওয়ে পুলিশের গাড়ি লক্ষ্য করে পেট্রল বোমা নিক্ষেপ : আটক-৩
৬৭৬ বার পঠিত
বুধবার ● ৭ ফেব্রুয়ারী ২০১৮
Decrease Font Size Increase Font Size Email this Article Print Friendly Version

গফরগাঁওয়ে পুলিশের গাড়ি লক্ষ্য করে পেট্রল বোমা নিক্ষেপ : আটক-৩

---ময়মনসিংহ অফিস :: (২৫ মাঘ ১৪২৪ বাঙলা: বাংলাদেশ সময় সকাল ১১.৫০মি.) ময়মনসিংহের গফরগাঁওয়ে পুলিশের গাড়ি লক্ষ্য করে পেট্রল বোমা নিক্ষেপের অভিযোগে জামায়াত ও যুবদলের তিন নেতাকে আটক করেছে পুলিশ।আর গৌরিপুরে পরিত্যক্ত অবস্থায় চারটি পেট্রল বোমা উদ্ধার করেছে পুলিশ।

মঙ্গলবার ৬ ফেব্রুয়ারি ভোর সোয়া ৫টার দিকে উপজেলার গফরগাঁও-ভালুকা সড়কের হাটুরিয়া শাহজাহানের ইটভাটার সামনে এ একটি এবং মঙ্গলবার বিকেল ৫টার দিকে গৌরিপুর উপজেলার টেকনিক্যাল স্কুল এন্ড কলেজ মোড় এলাকা থেকে ওই পেট্রল বোমা উদ্ধারের ঘটনা ঘটে।
গফরগাঁওয়ের ঘটনায় মঙ্গলবার দুপুরে গফরগাঁও থানার সেকেন্ড অফিসার হেলাল উদ্দিন বাদি হয়ে বিশেষ ক্ষমতা আইনে একটি মামলা দায়ের করেছেন। মামলায় গফরগাঁও উপজেলা বিএনপির সভাপতি এবি সিদ্দিকুর রহমান, সাধারণ সম্পাদক শেখ মোঃ ইসহাকসহ বিএনপি, যুবদল, ছাত্রদলের ২৩ নেতা-কর্মীর নাম উল্লেখ ছাড়াও আরো ১৫ জনকে অজ্ঞাত আসামি করা হয়।

গফরগাঁও থানা পুলিশ সূত্রে জানা যায়, গফরগাঁও থানার ওসি আব্দুল আহাদ খানের নেতৃত্বে অভিযান চালানোর সময় গফরগাঁও-ভালুকা সড়কের হাটুরিয়া শাহজাহানের ইটভাটার সামনে আসতেই একদল সন্ত্রাসী পুলিশের গাড়ি লক্ষ্য করে পেট্রল বোমা নিক্ষেপ করলে গাড়ির সামনে বিস্ফোরিত হয়। এ সময় পুলিশ গাড়ি থামালে সন্ত্রাসীরা পালিয়ে যায়। এসময় পুলিশ ঘটনাস্থল থেকে কালো কসস্টেপে মোড়ানো দু’টি তাজা ককটেল, লাল কসস্টেপে মোড়ানো একটি পেট্রল বোমা ও বিস্ফোরিত পেট্রল বোমার আলামত সংগ্রহ করে। পরে এ ঘটনার সাথে জড়িত সন্দেহে গফরগাঁও থানা জামায়াতে ইসলামের আমির এমদাদুল হক, যুবদল নেতা ইমরান ও শান্তকে আটক করা হয়।

গফরগাঁও থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি)মোঃ আব্দুল আহাদ খান বলেন, সন্ত্রাসীদের ছোড়া পেট্রল বোমাটি বিস্ফোরিত হলেও আমাদের গাড়িতে এসে না পড়ায় এ যাত্রায় প্রাণে রক্ষা পেয়েছি। মামলার আসামিদের গ্রেফতারে পুলিশি অভিযান অব্যাহত আছে।

অপরদিকে ময়মনসিংহের গৌরিপুর পৌর সদরের পূর্বদাপুনিয়া এলাকায় সরকারি টেকনিক্যাল স্কুল এন্ড কলেজ সংলগ্ন রাস্তার পাশ থেকে ৪ টি তাজা পেট্রল বোমা উদ্ধার করেছে গৌরীপুর থানা পুলিশ।

মঙ্গলবার (৬ ফেব্রুয়ারি) বিকেল ৫ টার দিকে পূর্বদাপুনিয়া এলাকায় সরকারি টেকনিক্যাল স্কুল এন্ড কলেজ সংলগ্ন রাস্তার পাশ থেকে পরিত্যক্ত অবস্থায় পড়ে থাকা ৪টি পেট্রল বোমা পুলিশ উদ্ধার করে।

গৌরীপুর থানার এস আই আসাদুজ্জামান জানান, গৌরীপুর-শাহগঞ্জ সড়কের পাশে সরকারি টেকনিক্যাল স্কুল এন্ড কলেজের সামনের বাউন্ডারি ওয়াল সংলগ্ন পরিত্যক্ত অবস্থায় ৪টি পেট্রল বোমাগুলো পড়ে থাকতে দেখে স্থানীয় লোকজন পুলিশকে খবর দেয়। পরে পুলিশ ঘটনাস্থলে গিয়ে পেট্রল বোমাগুলো অক্ষত ও তাজা অবস্থায় উদ্ধার করে।

ধারণা করা হচ্ছে, আগামি ৮ তারিখকে সামনে রেখে নাশকতা ও জনমনে আতংক সৃষ্টির উদ্দেশ্যে দুর্বৃত্তরা বোমাগুলো ওই স্থানে ফেলে রেখে যায় বলে আরো জানান তিনি।

এদিকে গৌরীপুর শহরে পেট্রল বোমা উদ্ধারের ঘটনায় স্থানীয় জনমনে আতংক বিরাজ করছে।





আর্কাইভ

পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)