শিরোনাম:
●   লংগদুতে পিসিজেএসএস এর গুলিতে ইউপিডিএফের দুইজন নিহত ●   রাঙ্গুনিয়াতে পানিতে পড়ে শিশুর মৃত্যু ●   ২০ মে রাঙামাটিতে অর্ধদিবস অবরোধের ডাক দিয়েছে ইউপিডিএফ ●   ঘোড়াঘাটে ভ্রাম্যমাণ আদালতে ৮ জনের কারাদণ্ড ●   প্রজন্ম ক্রীড়া সংঘের দিবারাত্রি মিনিবার ফুটবল টুর্নামেন্টের ফাইনাল ●   লংগদুতে সন্তু গ্রুপের সদস্যরা ইউপিডিএফ এর দুই সদস্যকে হত্যার নিন্দা ●   রাউজানে ভাইয়ের হাতে ভাই খুন ●   প্রধানমন্ত্রী চান বাংলাদেশের সকল মানুষ এক ছাতার নিচে বাস করবে : পার্বত্য প্রতিমন্ত্রী ●   সন্দ্বীপে কালভার্ট নয় যেন মরণ ফাঁদ ●   নির্বাচনী ডিউটিতে অর্থের বিনিময়ে অপ্রশিক্ষিত আনসার সদস্য নিয়োগের অভিযোগ ●   উচ্চশিক্ষার্থে নরওয়ে যাচ্ছে চুয়েটের ৮ শিক্ষার্থী ●   উচ্চ রক্তচাপ নিয়ন্ত্রণে কমবে অসংক্রামক রোগের প্রকোপ ●   আগামীতে কারা দেশ চালাবে ? …সাইফুল হক ●   পার্বত্যবাসীর কল্যাণে নতুন প্রকল্প গ্রহণ করতে হবে : পার্বত্য প্রতিমন্ত্রী ●   কাউখালীতে প্রান্তিক পর্যায়ে মহিলা সমাবেশ অনুষ্ঠিত ●   চিটাগাং হিল ট্র্যাক্টস রেগুলেশন ১৯০০ বাতিলসহ কেএনএফের সন্ত্রাসী কর্মকান্ড নির্মূলে যৌথ বাহিনীর অভিযান অব্যাহত রাখার দাবিতে পার্বত্য চট্টগ্রাম নাগরিক পরিষদের সংবাদ সম্মেলন ●   খাগড়াছড়ি ও রাঙামাটিতে ইউপিডিএফের ডাকা আধাবেলা অবরোধ পালিত ●   শিক্ষা বিস্তারে প্রাথমিক শিক্ষকদের গুরুত্ব অত্যন্ত গুরুত্বপূর্ণ : রফিকুল ইসলাম বীর উত্তম এমপি ●   স্কুলের মালামাল নিয়ে যাওয়ায় থানায় অভিযোগ ●   সন্দ্বীপে অগ্নিকাণ্ডে ৪টি দোকান পুড়ে ছাই ●   কুষ্টিয়াতে সামাজিক দ্বন্দে স্বজনদের হামলায় ভাতিজা নিহত ●   আবারো উত্তপ্ত রাঙামাটির বাঘাইছড়ি উপজেলা ●   রাজধানীতে তিন পার্বত্য জেলার সংস্কৃতি ও ঐতিহ্যসমৃদ্ধ বিপনী বিতান উদ্বোধন ●   প্রেমিকার সঙ্গে বিয়ে না হওয়ায় ঘুমের ওষুধ খেয়ে পল্লী চিকিৎসকের আত্মহত্যা ●   এসএসসিতে জিপিএ-৫ পেয়েও শিক্ষাজীবন অনিশ্চিত পূর্ণ বিশ্বাসের ●   উপজেলা পরিষদ নির্বাচন : বিয়ানীবাজারে প্রতিক বরাদ্দ ●   রাঙামাটি লেকসিটি নার্সিং কলেজে আন্তর্জাতিক নার্স দিবস পালন ●   তহসিলদার শরিফুলের ঘুষ বাণিজ্যে অতিষ্ঠ ভুক্তভোগীরা ●   ঈশ্বরগঞ্জে কোটি টাকা ইজারা বকেয়া আদায়ে গ্রেফতারি পরোয়ানা ●   গুইমারায় সাজাপ্রাপ্ত তিন আসামী গ্রেফতার
রাঙামাটি, রবিবার, ১৯ মে ২০২৪, ৫ জ্যৈষ্ঠ ১৪৩১



CHT Media24.com অবসান হোক বৈষম্যের
বৃহস্পতিবার ● ১০ মে ২০১৮
প্রথম পাতা » রাজশাহী বিভাগ » বাধার মধ্যেও উত্তোলন হল সিরাজগঞ্জ জেলা ট্রাক ও ট্যাংকলরী মালিক গ্রুপের মনোনয়নপত্র
প্রথম পাতা » রাজশাহী বিভাগ » বাধার মধ্যেও উত্তোলন হল সিরাজগঞ্জ জেলা ট্রাক ও ট্যাংকলরী মালিক গ্রুপের মনোনয়নপত্র
৪৩৭ বার পঠিত
বৃহস্পতিবার ● ১০ মে ২০১৮
Decrease Font Size Increase Font Size Email this Article Print Friendly Version

বাধার মধ্যেও উত্তোলন হল সিরাজগঞ্জ জেলা ট্রাক ও ট্যাংকলরী মালিক গ্রুপের মনোনয়নপত্র

---সিরাজগঞ্জ প্রতিনিধি :: (২৭ বৈশাখ ১৪২৫ বাঙলা: বাংলাদেশ সময় রাত ১০.৩৬মি.) হুমকি ও বাধার মধ্যেও উত্তোলন হল সিরাজগঞ্জ ট্রাক ও ট্যাংকলরী মালিক গ্রুপের দ্বি বার্ষিক নির্বাচনের মনোনয়নপত্র । আজ বৃহস্পতিবার সকাল ৯টা থেকে বিকেল ৫টা পর্যন্ত নিউ ঢাকা রোডের নিজেস্ব কার্যালয় থেকে মনোনয়নপত্র উত্তোলন করা হয়।
জানা যায়, গতকাল বৃহস্পতিবার সকালে সিরাজগঞ্জ জেলা ট্রাক ও ট্যাংকলরী মালিকগ্রুপ কার্যালয়ে আলহাজ্ব আব্দুল কাদের শেখ ও সোহরাব আলী সুজার প্যানেলের প্রার্থীরা মনোনয়ন তুলতে গেলে মো. বেলাল হোসেন ও গোলাম রব্বানী ডাবলু গং বাধা দেয়। এসময় তাদের সাথে এক পর্যায়ে ধাক্কাধাক্কির ঘটনা ঘটে। পরে র‌্যাব পুলিশ পরিস্থিতি নিয়ন্ত্রনে আনলে মনোনয়ন উত্তোলন করা হয়।

নির্বাচনী বোর্ডের চেয়ারম্যান এ্যাড. মো. রেজাউল করিম তালুকদার, সদস্য আব্দুল মতিন খান চৌধুরী ও সেলিম আহমেদসহ সংগঠনের সিনিয়র সদস্যবৃন্দ উপস্থিত থেকে মনোনয়নপত্র বিতরন করেন।
নির্বাচন বোর্ড সূত্রে জানা যায়, সভাপতি পদে দুজন প্রার্থী মনোনয়পত্র উত্তোলন করেছেন। এরা হলেন আব্দুল কাদের শেখ ও বেলাল হোসেন। সহ-সভাপতি পদে ৪ জন মনোনয়নপত্র উত্তোলন করেছেন। এরা হলেন আব্দুল হক মিয়া, এইচ এম আলমগীর কবির, স্বপন কুন্ডু ও জিন্নাতুল সম্রাট। সাধারণ সম্পাদক পদে তিনজন মনোনয়নপত্র উত্তোলন করেছেন সোহরাব আলী সূজা, গোলাম রব্বানী ডাবলু ও রেজাউল করিম লিটন। সহ-সাধারণ সম্পাদক পদে ৫ জন মনোনয়নপত্র উত্তোলন করেছেন। এরা হলেন রফিকুল ইসলাম, শাহাদৎ হোসেন বুদ্দিন, সাইফুল ইসলাম, হাজী শাহীন ও আনোয়ার হোসেন রতন এবং কোষাধ্যক্ষ পদে জহুরুল ইসলাম ও আতিকুর রহমান সোহেল মনোনয়নপত্র উত্তোলন করেছেন। সড়ক ও প্রচার সম্পাদক ২জন । মনিরুজ্জামান মনি ও আবদুহ আল মামুন। সাংগঠনিক সম্পাদক পদে ২জন আনোয়ার হোসেন ও রুহুল আমিন সোহাগ। দপ্Íর সম্পাদক পদে ২জন মাহাতাব উদ্দিন ও রিয়াদ রহমান। সদস্য ফয়সাল হায়দার , নওশাদ আলী, নাছির উদ্দিন, এস এম প্রিন্স বাবু, রফিকুল ইসলাম, রাশেদুল হাসান, আরজু মনোনয়নপত্র উত্তোলন করেন।

প্রসঙ্গত: আগামী ৩০ জুন ভোটগ্রহণের তারিখ নির্ধারণ করে জেলা ট্রাক ও ট্যাংকলরী মালিক গ্র“পের দ্বি-বার্ষিক নির্বাচনের তফসিল ঘোষণা করেছে নির্বাচন বোর্ড। তফসিল অনুযায়ী মনোনয়নপত্র জমা দেয়ার শেষ দিন ১৯ মে, যাচাই-বাছাই ২৩ মে, চুড়ান্ত তালিকা প্রকাশ ৩১ মে এবং মনোনয়ন পত্র প্রত্যাহারের শেষ তারিখ ৩ জুন।





আর্কাইভ

পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)