শিরোনাম:
●   রাবিপ্রবিতে ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত ●   মানিকছড়িতে অবৈধ বালু উত্তোলনের দায়ে অর্ধ লক্ষ টাকা জরিমানা ●   কাপ্তাই হ্রদের চারটি উপকেন্দ্র থেকে সাড়ে ১৫ কোটির উর্ধ্বে শুল্ক আয় করেছে বিএফডিসি ●   পার্বত্য অঞ্চলের মানুষের মধ্যে সম্প্রীতির বন্ধন গড়ে তুলতে হবে : পার্বত্য প্রতিমন্ত্রী ●   ঘোড়াঘাটে ২ ট্রাকের মুখোমুখি সংঘর্ষে ড্রাইভার ও হেলপার নিহত ●   অবিলম্বে ‘হিট ইমারজেন্সী ‘ জারী করুন, সমন্বিত পদক্ষেপ গ্রহণ করুন ●   ইউএসএ বাংলা সাহিত্য সম্মেলনে আসতে শুরু করেছেন দুই বাংলার কবি সাহিত্যিকগন ●   ঈশ্বরগঞ্জে মহিলা এমপি ব্যরিস্টার ফারজানাকে বরণ ●   মানিকছড়িতে ছাদ থেকে পড়ে যুবকের মৃত্যু ●   অনির্দিষ্টকালের জন্য চুয়েট বন্ধ ঘোষণা ●   নিরাপদ সড়কের প্রয়োজনীয়তা ●   সাজেকে নিহত ৫ শ্রমিকের বাড়িতে চলছে শোকের মাতম ●   রাঙামাটিতে ইউপিডিএফের ডাকা অর্ধদিবস সড়ক ও নৌপথ অবরোধ পালিত ●   সীমান্ত হত্যাকাণ্ড ও বাংলাদেশ - ভারত সম্পর্ক ●   আইন-শৃঙ্খলার ব্যত্যয় হলে সরকারের উন্নয়ন কাজেরও ব্যত্যয় ঘটবে রাঙামাটিতে পার্বত্য প্রতিমন্ত্রী ●   তীব্র দাবদাহে মধ্যে কুষ্টিয়ায় ৩ হাজার গাছ কাটার প্রক্রিয়া করেছে বন বিভাগ ●   কাপ্তাই সড়কে রাতেও চলছে চুয়েট শিক্ষার্থীদের আন্দোলন ●   রাঙামাটিতে চোরাই কাঠ ও বিদেশী সিগারেটসহ ৩০ লক্ষ টাকার মালামাল জব্দ করেছে দক্ষিণ বন বিভাগ ●   দুর্বৃত্তদের দেয়া আগুনে সাংবাদিক এর বাগান বাড়ি পুড়ে দেয়ার আজ ২ মাস : ক্ষয়-ক্ষতির তালিকা প্রকাশ ●   আঞ্চলিক পরিষদসহ তিন পার্বত্য জেলা পরিষদ ৩৫ বছর পরিচালিত হচ্ছে অনির্বাচিতদের দ্বারা ●   রাঙামাটির চার উপজেলায় প্রার্থীদের প্রতীক বরাদ্ধ : ৮ মে নির্বাচন ●   কল্পনা অপহরণ মামলা রাঙামাটি কোর্টে ডিসমিস করায় হিল উইমেন্স ফেডারেশনের ক্ষোভ প্রকাশ ●   নিরীহ মানুষকে গণগ্রেফতারের প্রতিবাদে ২৫ এপ্রিল রাঙামাটিতে সড়ক ও নৌপথ অবরোধ ●   আনসারের অস্ত্রলুটের ঘটনায় রুমা উপজেলা ছাত্রলীগ সভাপতিসহ ৭ জন কারাগারে ●   বান্দরবানে গণগ্রেফতারের প্রতিবাদে রাঙামাটিতে বিক্ষোভ ●   নিজের অস্ত্র দিয়ে মাথায় গুলি করে আনসার সদস্যদের আত্মহত্যা ●   কাপ্তাই হ্রদকে বাঁচাতে ও বিদ্যুৎ উৎপাদন স্বাভাবিক রাখতে জরুরি ভিত্তিতে হ্রদের ড্রেজিং করা দরকার ●   রাবিপ্রবিতে ভর্তি পরীক্ষার সমন্বয় সভা ●   ঝালকাঠি ২ উপজেলায় তিন পদে ২৪ জনের মনোনয়ন দাখিল ●   রুমা-থানচি ব্যংক ডাকাতির মামলায় কেএনএফ এর আরও ৫ জন রিমান্ডে
রাঙামাটি, শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১



CHT Media24.com অবসান হোক বৈষম্যের
শনিবার ● ২১ মার্চ ২০২০
প্রথম পাতা » ঢাকা বিভাগ » ২লাখ টাকা চাঁদার দাবিতে সন্ত্রাসী সাদ্দাম-আক্তার বাহিনী’র তান্ডব
প্রথম পাতা » ঢাকা বিভাগ » ২লাখ টাকা চাঁদার দাবিতে সন্ত্রাসী সাদ্দাম-আক্তার বাহিনী’র তান্ডব
৩৪০ বার পঠিত
শনিবার ● ২১ মার্চ ২০২০
Decrease Font Size Increase Font Size Email this Article Print Friendly Version

২লাখ টাকা চাঁদার দাবিতে সন্ত্রাসী সাদ্দাম-আক্তার বাহিনী’র তান্ডব

---নারায়ণগঞ্জ প্রতিনিধি :: নারায়ণগঞ্জের বন্দরে ২লাখ টাকা চাঁদা না পেয়ে মা-ছেলেসহ একই পরিবারের ৩জনকে নৃশংসভাবে কুপিয়ে শ্লীলতাহানি ও নগদ দেড় লাখ টাকা ছিনিয়ে নিয়েছে সন্ত্রাসী সাদ্দাম ও আক্তার বাহিনী। আহতরা হচ্ছেন নরপদী গ্রামের আহাদ আলী’র স্ত্রী জাহেদা(৫০)মেয়ে সালমা(২৬) ও ছেলে প্রান্ত(২২)। গতকাল শুক্রবার বিকেলে থানার নরপদী গ্রামে এ ঘটনাটি ঘটে। আহতদেরকে আশংকাজনক অবস্থায় নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে। এ ব্যাপারে আহত জায়েদার স্বামী আহাদ আলী মিয়া বাদী হয়ে শুক্রবার রাতেই বন্দর থানায় একটি মামলা দায়ের করেছেন। মামলায় উল্লেখ করা হয়,তার শ্যালক সাত্তার মিয়া নরপদীস্থ তার নিজ জমি বালু দিয়ে ভরাট করার সময় গত ১৬ মার্চ ওই এলাকার জিয়াবল মিয়ার ছেলে সাদ্দাম এবং মৃত কালাচান মিয়ার ছেলে আক্তার তার কাছে ২লাখ টাকা চাঁদা দাবি করে। সাত্তার তাদেরকে চাঁদা দিতে অস্বীকৃতি জানালে সন্ত্রাসীরা তার সঙ্গে তর্কে লিপ্ত হয়। ওই ঘটনার জের ধরে গত ২০ মার্চ বিকেলে সাদ্দাম,আক্তার সাদ্দামের পিতা জিয়াবুল,ভাই মিশু,চাচা এলার হোসেন,চাচাতো ভাই সিজানসহ ১০/১২জনের একটি সংঘবদ্ধ দল রামদা,চাপাতি ও তলোয়ারসহ দেশীয় অস্ত্র-সস্ত্র নিয়ে তাদের বসত বাড়িতে হামলা চালিয়ে ঘরের আসবাবপত্র ভাংচুর করে। মালামাল রক্ষায় আহাদ আলী,তার স্ত্রী জাহেদা বেগম,পুত্র প্রান্ত,কণ্যা সালমা ও সোনিয়া এগিয়ে এলে সন্ত্রাসী সাদ্দাম ও আক্তার গং তাদেরকে হত্যার চেষ্টায় নৃশংসভাবে কুপিয়ে রক্তাক্ত জখম করে তাদের ঘরের আলমিরাতে রক্ষিত ৪ভরি স্বর্ণালংকার ও নগদ দেড়লাখ টাকা লুটে নেয়। এ সময় আহতরা ডাক চিৎকার করলে আশ পাশের লোকজন ছুটে এলে হামলাকারীরা দ্রুত সটকে পড়ে। পরে উপস্থিত গ্রামবাসী আহতদেরকে উদ্ধার করে নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতালে পাঠানোর ব্যবস্থা করে। আহতদের ৩জনেরই অবস্থা আশংকাজনক। এদেরকে ২৪/২৫টি করে সেলাই দেয়া হয়েছে। এ রিপোর্ট লেখা পর্যন্ত কাউকে গ্রেফতারের খবর পাওয়া যায়নি। সন্ত্রাসী সাদ্দাম-আক্তার বাহিনী ধরা-ছোঁয়ার বাইরে থাকায় আহতের পরিবারে চরম শংকা বিরাজ করছে।

বন্দরে ভ্রাম্যমান আদালতে নিষিদ্ধ অষুধ ব্যবসায়ী’র অর্থদন্ড
নারায়ণগঞ্জ  :: নারায়ণগঞ্জের বন্দরে শরীয়ত উল্লাহ নামে এক অষুধ ব্যবসায়ীকে ৫০ হাজার টাকা অর্থদন্ড দিয়েছে ভ্রাম্যমান আদালত। যৌন উত্তেজক ট্যাবলেট ও অতিরিক্ত অষুধ মজুদ এবং ড্রাগ লাইসেন্সের মেয়াদ না থাকায় শনিবার দুপুরে তাকে ওই অর্থদন্ড প্রদান করা হয়। দন্ডিত শরীয়ত উল্লাহ বন্দর থানার নবীগঞ্জস্থ বাগবাড়ী এলাকাা সামসুল হুদা মিয়ার বাড়ির ভাড়াটিয়া। দীর্ঘ দিন ধরে সে নবীগঞ্জ বাজার এলাকায় মাহিন ড্রাগ হাউজ নামে একটি ডিসপেনসারী পরিচালনা করে এ সকল নিষিদ্ধ অষুধ বিক্রি করে আসছিল। গোপন সূত্রে খবর পেয়ে বন্দর উপজেলা নির্বাহী অফিসার তথা প্রথম শ্রেণীর বিজ্ঞ ম্যাজিষ্ট্রেট শুক্লা সরকার ও র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ান র‌্যাব-১১এর অতিরিক্ত পুলিশ সুপার ও মিডিয়া অফিসার আলেপ উদ্দিনের নেতৃত্বের একটি চৌকশ টীম ঘটনাস্থলে হানা দিয়ে নিজ বাড়িতেই তাকে আটক করতে সক্ষম হয়। পরে ভ্রাম্যমান আদালত বসিয়ে ঘটনাস্থলেই অভিযুক্ত অষুধ ব্যবসায়ী শরীয়ত উল্লাহকে যৌন উত্তেজক ট্যাবলেট ও অতিরিক্ত অষুধ মজুদ এবং ড্রাগ লাইসেন্সের মেয়াদ না থাকার দায়ে ৫০ হাজার টাকা অর্থদন্ড প্রদান করেন। এ সময় বন্দর উপজেলা মেডিকেল অফিসার মোস্তাফিজুর রহমান এবং বন্দর থানার এসিষ্ট্যান্ট সাব-ইন্সপেক্টর মাহফুজ রানাও উপস্থিত ছিলেন।
‘‘করোনা’’ রোধে ২২নং ওয়ার্ডের বিভিন্ন স্পটে কাউন্সিলর সুলতানের বেসিন স্থাপন

নারায়ণগঞ্জ :: নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের ২২নং ওয়ার্ডের বিভিন্ন পয়েন্টে ভ্রাম্যমান বেসিন স্থাপন করেছেন স্থানীয় কাউন্সিলর সুলতান আহাম্মদ ভূইয়া। জনসাধারণকে হাত ধোয়ার মাধ্যমে ভয়াবহ ভাইরাস ‘‘করোনা’’থেকে নিরাপদ রাখার লক্ষ্যেই তিনি এ উদ্যোগ গ্রহণ করেন। শনিবার ভোর বেলা থেকেই কাউন্সিলর সুলতান আহাম্মদ এসব স্থাপনে ব্যস্ত সময় পার করেন। এ সময় উপস্থিত ছিলেন বন্দর উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক ডেপুটি কমান্ডার কাজী নাছির,বীরমুক্তিযোদ্ধা আলী আক্কাস মীর,বন্দর বাজার জামে মসজিদ কমিটির সভাপতি হাজী মোঃ নাছিরউদ্দিন,সমাজ সেবক সৈয়দ মশিউর রহমান,শিক্ষানুরাগী মোঃ পনির ভূইয়া,দেলোয়ার হোসেন মোঃ ফারুক আক্তার মোঃ আমিন ওয়ার্ডের বন্দর ১নং খেয়াঘাট হতে শুরু করে মুক্তিযোদ্ধা সংসদ,বন্দর বাজার মোড়,জামাইপাড়া ও রাজবাড়ি পর্যন্ত এলাকায় এ সকল বেসিন স্থাপন করা হয়। প্রতিটি বেসিনের পাশাপাশি হ্যান্ড ওয়াশ ও পানি সরবরাহ করা হয়।





আর্কাইভ

পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)