শিরোনাম:
●   ঈশ্বরগঞ্জে মহিলা এমপি ব্যরিস্টার ফারজানাকে বরণ ●   মানিকছড়িতে ছাদ থেকে পড়ে যুবকের মৃত্যু ●   অনির্দিষ্টকালের জন্য চুয়েট বন্ধ ঘোষণা ●   নিরাপদ সড়কের প্রয়োজনীয়তা ●   সাজেকে নিহত ৫ শ্রমিকের বাড়িতে চলছে শোকের মাতম ●   রাঙামাটিতে ইউপিডিএফের ডাকা অর্ধদিবস সড়ক ও নৌপথ অবরোধ পালিত ●   সীমান্ত হত্যাকাণ্ড ও বাংলাদেশ - ভারত সম্পর্ক ●   আইন-শৃঙ্খলার ব্যত্যয় হলে সরকারের উন্নয়ন কাজেরও ব্যত্যয় ঘটবে রাঙামাটিতে পার্বত্য প্রতিমন্ত্রী ●   তীব্র দাবদাহে মধ্যে কুষ্টিয়ায় ৩ হাজার গাছ কাটার প্রক্রিয়া করেছে বন বিভাগ ●   কাপ্তাই সড়কে রাতেও চলছে চুয়েট শিক্ষার্থীদের আন্দোলন ●   রাঙামাটিতে চোরাই কাঠ ও বিদেশী সিগারেটসহ ৩০ লক্ষ টাকার মালামাল জব্দ করেছে দক্ষিণ বন বিভাগ ●   পাহাড়ি দুর্বৃত্তদের দেয়া আগুনে সাংবাদিক এর বাগান বাড়ি পুড়ে দেয়ার আজ ২ মাস : ক্ষয়-ক্ষতির তালিকা প্রকাশ ●   আঞ্চলিক পরিষদসহ তিন পার্বত্য জেলা পরিষদ ৩৫ বছর পরিচালিত হচ্ছে অনির্বাচিতদের দ্বারা ●   রাঙামাটির চার উপজেলায় প্রার্থীদের প্রতীক বরাদ্ধ : ৮ মে নির্বাচন ●   কল্পনা অপহরণ মামলা রাঙামাটি কোর্টে ডিসমিস করায় হিল উইমেন্স ফেডারেশনের ক্ষোভ প্রকাশ ●   নিরীহ মানুষকে গণগ্রেফতারের প্রতিবাদে ২৫ এপ্রিল রাঙামাটিতে সড়ক ও নৌপথ অবরোধ ●   আনসারের অস্ত্রলুটের ঘটনায় রুমা উপজেলা ছাত্রলীগ সভাপতিসহ ৭ জন কারাগারে ●   বান্দরবানে গণগ্রেফতারের প্রতিবাদে রাঙামাটিতে বিক্ষোভ ●   নিজের অস্ত্র দিয়ে মাথায় গুলি করে আনসার সদস্যদের আত্মহত্যা ●   কাপ্তাই হ্রদকে বাঁচাতে ও বিদ্যুৎ উৎপাদন স্বাভাবিক রাখতে জরুরি ভিত্তিতে হ্রদের ড্রেজিং করা দরকার ●   রাবিপ্রবিতে ভর্তি পরীক্ষার সমন্বয় সভা ●   ঝালকাঠি ২ উপজেলায় তিন পদে ২৪ জনের মনোনয়ন দাখিল ●   রুমা-থানচি ব্যংক ডাকাতির মামলায় কেএনএফ এর আরও ৫ জন রিমান্ডে ●   অপসংবাদিকতা রোধে সাংবাদিকদের ডাটাবেজ প্রণয়নে কাজ করছে প্রেস কাউন্সিল ●   খাগড়াছড়িতে বলি খেলা, সাংস্কৃতিক অনুষ্ঠানে পার্বত্য চট্টগ্রাম বিষয়ক প্রতিমন্ত্রী কুজেন্দ্র লাল ত্রিপুরা ●   প্রচন্ড তাপদাহে পানির জন্য চলছে হাহাকার : পানি শূন্য কুষ্টিয়ার গড়াই নদী ●   ১৫ দিনের ঈদযাত্রায় ২৯৪ জনের মৃত্যু ●   নিত্যপণ্যের তুলনায় তামাকপণ্য সস্তা : দাম বাড়ানোর দাবি ●   তীব্র দাবদাহে ৭ দিন বন্ধ দেশের সকল স্কুল,কলেজ ও মাদ্রাসা ●   কোটি টাকা আত্মসাৎ : কুষ্টিয়া শহর সমাজসেবা কর্মকর্তার শাস্তি হল বদলি
রাঙামাটি, শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১



CHT Media24.com অবসান হোক বৈষম্যের
বুধবার ● ৮ এপ্রিল ২০২০
প্রথম পাতা » পিরোজপুর » পিরোজপুরে করোনা উপসর্গ নিয়ে ১ জনের মৃত্যু, করোনা আতঙ্ক
প্রথম পাতা » পিরোজপুর » পিরোজপুরে করোনা উপসর্গ নিয়ে ১ জনের মৃত্যু, করোনা আতঙ্ক
৫৩৫ বার পঠিত
বুধবার ● ৮ এপ্রিল ২০২০
Decrease Font Size Increase Font Size Email this Article Print Friendly Version

পিরোজপুরে করোনা উপসর্গ নিয়ে ১ জনের মৃত্যু, করোনা আতঙ্ক

---শেখ সাথী ইসলাম,পিরোজপুর প্রতিনিধি :: পিরোজপুরের নাজিরপুর উপজেলার মাদুলিহারানিয়া গ্রামে করোনাভাইরাসের উপসর্গ নিয়ে মারা গেছেন বজলুর রহমান হাওলাদার (৭০) নামে এক বৃদ্ধ। বুধবার (৮ এপ্রিল) ভোররাত ৪টার দিকে নিজ বাড়িতে মারা যান ওই বৃদ্ধ।

মৃত ব্যক্তির মেয়ে জামাই মিলন জানান, তার শ্বশুর গত ২৬ মার্চ ৪ মাস ধরে দেশের উত্তরবঙ্গ ও দক্ষিণাঞ্চলের বিভিন্ন এলাকায় তাবলিগ জামাতে সময় লাগিয়ে বাড়িতে ফিরে আসেন। গত কয়েকদিন ধরে হালকা জ্বর ও গলাব্যথা ছিল এবং আজ ভোররাতে মারা যায়। তিনি আরো বলেন, তিনি তার শ্বশুরের জানাজায় যাবেন না, কারণ তিনি সরকারি চাকরি করেন।

ঘটনার বিষয়ে শাঁখারীকাঠী ইউনিয়ন চেয়ারম্যান আখতারুজ্জামান গাউস বলেন, মারা যাবার বিষয়টি শুনে তাৎক্ষণিকভাবে টিএইচও, ওসি এবং ইউএনও সাহেবকে যথাযথ পদক্ষেপ নেওয়ার জন্য অনুরোধ করেছি।

মৃত ব্যক্তির নমুনা সংগ্রহের প্রস্তুতি চলছে বলে জানান নাজিরপুর উপজেলার স্বাস্থ্য কমপ্লেক্সের টিএইসও ডা. ফজলে বারি। উপজেলা নির্বাহী কর্মকর্তা জানান, মৃত ব্যক্তির নমুনা সংগ্রহ করে করোনার টেস্ট করতে প্রেরণ করা এবং উক্ত এলাকা লকডাউন করার প্রক্রিয়া চলছে।





আর্কাইভ

পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)