শিরোনাম:
●   খাগড়াছড়ি ও রাঙামাটিতে ইউপিডিএফের ডাকা আধাবেলা অবরোধ পালিত ●   শিক্ষা বিস্তারে প্রাথমিক শিক্ষকদের গুরুত্ব অত্যন্ত গুরুত্বপূর্ণ : রফিকুল ইসলাম বীর উত্তম এমপি ●   স্কুলের মালামাল নিয়ে যাওয়ায় থানায় অভিযোগ ●   সন্দ্বীপে অগ্নিকাণ্ডে ৪টি দোকান পুড়ে ছাই ●   কুষ্টিয়াতে সামাজিক দ্বন্দে স্বজনদের হামলায় ভাতিজা নিহত ●   আবারো উত্তপ্ত রাঙামাটির বাঘাইছড়ি উপজেলা ●   রাজধানীতে তিন পার্বত্য জেলার সংস্কৃতি ও ঐতিহ্যসমৃদ্ধ বিপনী বিতান উদ্বোধন ●   প্রেমিকার সঙ্গে বিয়ে না হওয়ায় ঘুমের ওষুধ খেয়ে পল্লী চিকিৎসকের আত্মহত্যা ●   এসএসসিতে জিপিএ-৫ পেয়েও শিক্ষাজীবন অনিশ্চিত পূর্ণ বিশ্বাসের ●   উপজেলা পরিষদ নির্বাচন : বিয়ানীবাজারে প্রতিক বরাদ্দ ●   রাঙামাটি লেকসিটি নার্সিং কলেজে আন্তর্জাতিক নার্স দিবস পালন ●   তহসিলদার শরিফুলের ঘুষ বাণিজ্যে অতিষ্ঠ ভুক্তভোগীরা ●   ঈশ্বরগঞ্জে কোটি টাকা ইজারা বকেয়া আদায়ে গ্রেফতারি পরোয়ানা ●   গুইমারায় সাজাপ্রাপ্ত তিন আসামী গ্রেফতার ●   মিল্টন সমাদ্দারের আশ্রম থেকে উদ্ধার করা সেলিমের কিডনি সচল অপুষ্টি ও রক্তস্বল্পতায় ভোগছেন ●   দাখিলেও দেশসেরা ঝালকাঠি এনএস কামিল মাদরাসা ●   সীমান্ত সড়ক পশ্চাদপদ পার্বত্য অঞ্চলকে উন্নয়নের স্রোতধারায় একীভূত করেছে ●   মিল্টন সমাদ্দারের কেয়ার থেকে উদ্ধারকৃত সেলিমের কিডনি অক্ষত ●   আইনজীবি সমিতির কার্যকরি কমিটির সদস্য নির্বাচিত হওয়ায় এডভোকেট মঈনুলকে সংবর্ধনা ●   ঈশ্বরগঞ্জে টেন্ডার ছাড়াই স্কুলের মালামাল বিক্রির অভিযোগ সভাপতির বিরুদ্ধে ●   পাইন বাগান নব নির্মিত মাদরাসার ভবন ও হেফজ খানার উদ্বোধন ●   বামপন্থী নেতা হায়দার আকবর খান রনোর মৃত্যুতে বিভিন্ন সংগঠনের শোক ●   ঘোড়াঘাটে ট্রাক চাপায় মানসিক ভারসাম্যহীন এক নারীর মৃত্যু ●   রাবিপ্রবিতে GST গুচ্ছভুক্ত C ইউনিটের ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত ●   চুয়েটে ফাউন্ডেশন ট্রেইনিং ফর ফ্যাকাল্টি মেম্বার্স-২ শীর্ষক প্রশিক্ষণ ●   ঝালকাঠিতে ব্ল্যাকমেইল করে ছাত্রীকে ধর্ষণ, অভিযুক্ত শিক্ষক গ্রেপ্তার ●   টেকসই স্বাস্থ্য উন্নয়নে হেলথ প্রমোশন কর্মসূচি বাস্তবায়ন জরুরি ●   গোলাপগঞ্জ উপজেলায় চেয়ারম্যান এলিম, ভাইস-চেয়ারম্যান নাবেদ, শিলা ●   মিরসরাই উপজেলায় চেয়ারম্যান পদে নয়ন বিজয়ী ●   কুষ্টিয়া সদরে আতাউর রহমান খোকসায় শান্ত চেয়ারম্যান নির্বাচিত
রাঙামাটি, বুধবার, ১৫ মে ২০২৪, ১ জ্যৈষ্ঠ ১৪৩১



CHT Media24.com অবসান হোক বৈষম্যের
বুধবার ● ৮ এপ্রিল ২০২০
প্রথম পাতা » চট্টগ্রাম » এমপি’র পক্ষে খাদ্য সহায়তা পেলেন রাউজানে কর্মহীন শ্রমিকরা
প্রথম পাতা » চট্টগ্রাম » এমপি’র পক্ষে খাদ্য সহায়তা পেলেন রাউজানে কর্মহীন শ্রমিকরা
৪৯৭ বার পঠিত
বুধবার ● ৮ এপ্রিল ২০২০
Decrease Font Size Increase Font Size Email this Article Print Friendly Version

এমপি’র পক্ষে খাদ্য সহায়তা পেলেন রাউজানে কর্মহীন শ্রমিকরা

---স্টাফ রিপোর্টার :: করোনা ভাইরাসের সংক্রামন ঠেকাতে যানবাহন চলাচলের উপর বিধি নিষেধ আরোপ করার ফলে শত শত গণপরিবহন শ্রমিক বেকার হয়েছে পড়েছে। এই পরিস্থিতিতে সংকটে পড়া রাউজানের চার শতাধিক পরিবহন শ্রমিককে খাদ্য সামগ্রী দিয়েছেন রাউজানের সাংসদ এবিএম ফজলে করিম চৌধুরীর পক্ষ থেকে। আজ বুধবার রাউজান সরকারি কলেজ প্রতিজন শ্রমিক নিরাপদ দুরুত্বে দাঁড়িয়ে শ্রমিকগণ খাদ্য সামগ্রীর প্যাকেট গ্রহণ করেন। এর আগে এলাকার সাংসদ শ্রমিকদের উদ্দেশ্যে মোবাইল ফোনে লড স্পিকারে বক্তব্য রাখতে গিয়ে সকলকে ধর্য্য করে সরকারের নির্দেশনা অনুসারে ঘরে থাকতে পরামর্শ দেন। বলেন মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশের মানুষের জীবন বাঁচাতে বিভিন্ন ভাবে কাজ করছেন। তার নিদ্দেশনা অনুসরণ করে করোনা দুর্যোগে রাউজানের সকল শ্রেণি পেশার মানুষের পাশে থেকে কাজ করছেন। তিনি উপস্থিত শ্রমজীবি মানুষের প্রতি আহ্বান জানিয়ে বলেন কর্মহীন মানুষের সহায়তায় পর্যাপ্ত খাদ্যদ্রব্য মওজুদ রয়েছে। ইতিমধ্যে ৩৫ হাজার পরিবারে খাদ্য পৌঁছে দেয়া হয়েছে। পাশাপাশি আমার পুত্র ফারাজ করিম চৌধুরীর পক্ষে সেন্ট্রাল বয়েজ অব রাউজান ১০ হাজার মধ্যভিত্ত পরিবারে খাদ্যদ্রব্য পৌঁছানোর ব্যবস্থা করেছে। চট্টগ্রাম-রাঙামাটি মোটর মালিক সমিতির সহযোগিতায় আয়োজিত এই খাদ্য বিতরণ অনুষ্ঠানে উপস্থিত থেকে বক্তব্য রাখেন উপজেলা নির্বাহী কর্মকর্তা জোনায়েদ কবির সোহাগ, রাউজান থানার ওসি কেফায়েত উল্লাহ, পিআইও নিয়াজ মোরশেদ, পৌরসভার দ্বিতীয় প্যানেল মেয়র জমির উদ্দিন পারভেজ, চট্টগ্রাম-রাঙামাটি মোটর মালিক সমিতির সভাপতি সৈয়দ হোসেন কোম্পানী, সাধারণ সম্পাদক মফিজুর রহমান ও শ্রমিক ইউনিয়ন নেতা মো. ইউনুচ প্রমুখ।

এস আলম গ্রুপ রাউজানে দিল চিকিৎসকদের সুরক্ষা সরঞ্জাম
রাউজান :: রাউজানের চিকিৎসকদের জন্য সুরক্ষা সরঞ্জাম দিল এস আলম গ্রুপ। গতকাল প্রতিষ্ঠানটি পক্ষে এক কর্মকর্তা এসব সরঞ্জাম উপজেলা নির্বাহী অফিসার(ইউএনও) জোনায়েদ কবির সোহাগ এর হস্তান্তর করেন। ইউএনও জানিয়েছেন ওই শিল্প গ্রুপ থেকে পাওয়া সুরক্ষা সরঞ্জামের মধ্যে আছে ৫০টি পিপিই মাক্স, হ্যান্ড মৌজা। এগুলো গ্রহণ করে দেয়া হয়েছে উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডাঃ নুর আলম দীনের কাছে।





আর্কাইভ

পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)