শিরোনাম:
●   মিল্টন সমাদ্দারের কেয়ার থেকে উদ্ধারকৃত সেলিমের কিডনি অক্ষত ●   আইনজীবি সমিতির কার্যকরি কমিটির সদস্য নির্বাচিত হওয়ায় এডভোকেট মঈনুলকে সংবর্ধনা ●   ঈশ্বরগঞ্জে টেন্ডার ছাড়াই স্কুলের মালামাল বিক্রির অভিযোগ সভাপতির বিরুদ্ধে ●   পাইন বাগান নব নির্মিত মাদরাসার ভবন ও হেফজ খানার উদ্বোধন ●   বামপন্থী নেতা হায়দার আকবর খান রনোর মৃত্যুতে বিভিন্ন সংগঠনের শোক ●   ঘোড়াঘাটে ট্রাক চাপায় মানসিক ভারসাম্যহীন এক নারীর মৃত্যু ●   রাবিপ্রবিতে GST গুচ্ছভুক্ত C ইউনিটের ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত ●   চুয়েটে ফাউন্ডেশন ট্রেইনিং ফর ফ্যাকাল্টি মেম্বার্স-২ শীর্ষক প্রশিক্ষণ ●   ঝালকাঠিতে ব্ল্যাকমেইল করে ছাত্রীকে ধর্ষণ, অভিযুক্ত শিক্ষক গ্রেপ্তার ●   টেকসই স্বাস্থ্য উন্নয়নে হেলথ প্রমোশন কর্মসূচি বাস্তবায়ন জরুরি ●   গোলাপগঞ্জ উপজেলায় চেয়ারম্যান এলিম, ভাইস-চেয়ারম্যান নাবেদ, শিলা ●   মিরসরাই উপজেলায় চেয়ারম্যান পদে নয়ন বিজয়ী ●   কুষ্টিয়া সদরে আতাউর রহমান খোকসায় শান্ত চেয়ারম্যান নির্বাচিত ●   সন্দ্বীপে প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিলের চেক বিতরণ ●   গোলাপগঞ্জে পুনঃনির্বাচিত মঞ্জুর কাদির শাফি এলিম ●   ঘোড়াঘাট উপজেলায় শুভ চেয়ারম্যান,বাবু ও নার্গিস ভাইস চেয়ারম্যান নির্বাচিত ●   ঈশ্বরগঞ্জে মাটির নিচে পাওয়া গেলো প্রাচীন রৌপ্য মুদ্রা ●   ঘোড়াঘাটে ভোট গণনা কেন্দ্রে সাংবাদিকদের প্রবেশে বাধা ●   কাউখালী উপজেলায় চেয়ারম্যান সামশু দোহা, মহিলা ভাইস চেয়ারম্যান নিংবাইউ নির্বাচিত ●   সন্দ্বীপ উপজেলায় চেয়ারম্যান আনোয়ার ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে হালিমা নির্বাচিত ●   নির্বাচনী ডিউটিতে গিয়ে দুর্ঘটনায় আহত ঈশ্বরগঞ্জের ইউএনও ●   হালদা নদীতে ডিম ছেড়েছে মা মাছ ●   উপজেলা পরিষদ নির্বাচনে মিরসরাইয়ে ভোটার ৩ লাখ ৭২ হাজার ২৫৭ জন ●   প্যানেল চেয়ারম্যান জহুরুলের সুনাম ক্ষুন্ন করতে মরিয়া হয়ে উঠেছে একটি মহল ●   রাউজানে কালবৈশাখীর তান্ডব ●   ৮ মে বুধবার সকাল ৮ টায় শুরু হবে ভোটগ্রহণ, চলবে বিকেল ৪টা পর্যন্ত ●   ঘোড়াঘাটে ৬ষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচনে শেষ মূহুর্তের প্রস্তুতি সম্পন্ন ●   খাগড়াছড়িতে আইন-শৃংখলা রক্ষার্থে জেলা পুলিশের ব্রিফিং ●   নিয়মরক্ষার উপজেলা নির্বাচন অপ্রয়োজনীয়, অর্থ ও সময়ের অপচয় মাত্র ●   জাতীয় গণমাধ্যম সপ্তাহের স্বীকৃতির দাবির স্মারকলিপি হস্তান্তর
রাঙামাটি, রবিবার, ১২ মে ২০২৪, ২৯ বৈশাখ ১৪৩১



CHT Media24.com অবসান হোক বৈষম্যের
রবিবার ● ১৯ এপ্রিল ২০২০
প্রথম পাতা » মৌলভীবাজার » কমলগঞ্জে সেনাবাহিনী ও পুলিশের পর্যক্ষেণে ৮ মামলা
প্রথম পাতা » মৌলভীবাজার » কমলগঞ্জে সেনাবাহিনী ও পুলিশের পর্যক্ষেণে ৮ মামলা
৫৬৬ বার পঠিত
রবিবার ● ১৯ এপ্রিল ২০২০
Decrease Font Size Increase Font Size Email this Article Print Friendly Version

কমলগঞ্জে সেনাবাহিনী ও পুলিশের পর্যক্ষেণে ৮ মামলা

---এম এ কাদির চৌধুরী ফারহান, কমলগঞ্জ প্রতিনিধি :: করোনা ভাইরাস প্রতিরোধে মৌলভীবাজারের কমলগঞ্জে পুলিশ ও সেনাবাহিনীর যৌথ কড়া পর্যবেক্ষণকালে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করে ৮টি মামলা হয়েছে।

মামলায় মোটরসাইকেল আরোহী ও দোকানদারদের কাছ থেকে নগদ ৮ হাজার ৪০০ টাকা জরিমানা আদায় করা হয়।

রবিবার ১৯ এপ্রিল সকাল সাড়ে ১১টা থেকে বেলা ১টা পর্যন্ত কমলগঞ্জ উপজেলার শমশেরনগর বাজারে কমলগঞ্জ উপজেলা সহকারি কমিশনার (ভূমি) ও নির্বাহী হাকিম নাসরিন চৌধুরীর নেতৃত্বে এ অভিযান চলে। অভিযানকালে সেনা কর্মকর্তা ক্যাপ্টেন শাহরিয়ার ও শমশেরনগর পুলিশ ফাঁড়ির ইনচার্জ পরিদর্শক (তদন্ত) অরুপ কুমার চৌধুরী ও শমশেরনগর বণিক কল্যাণ সমিতিরর নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

পুলিশ ও সেনাবাহিনীর যৌথ কড়া পর্যক্ষেনকালে হেলমেটবিহিন মোটরসাইকেল চালনা, বিনা কারণে ঘুরে বেড়ানোসহ নানা অপরাধে ১৮৬০ ধারার ১৮৮ উপধারা ও ২৬৯ উপধারায় ৮টি মামলায় ৮ হাজার ৪০০ টাকা জরিমানা করে তা আদায় করা হয়েছে।
পর্যবেক্ষণকালে নিত্য প্রয়োজনীয় মোদী দোকান ও খাদ্য সামগ্রীর দোকান ও ফার্মেসীতে বেশী লোক সমাগম না করে ব্যবসা করার নির্দেশনা দেওয়া হয়। রাস্তাঘাটে অহেতুক কেউ বের না হতেও বলা হয়েছে।

কমলগঞ্জ উপজেলা সহকারি কমিশনার (ভূমি) ও নির্বাহী হাকিম নাসরিন চৌধুরী বলেন, ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করে ৮টি মামলা করে জরিমানা আদায় করার সত্যতা নিশ্চিত করেছেন।

কমলগঞ্জ পৌরসভার উদ্যোগে কর্মহীনরের মধ্যে খাদ্য সামগ্রী বিতরন

কমলগঞ্জ :: করোনা ভাইরাস সংক্রমণ প্রতিরোধে “ঘরে থাকুন, নিরাপদে থাকুন” এই প্রতিপাদ্যকে সামনে রেখে প্রধানমন্ত্রী শেখ হাসিনার পক্ষ থেকে মৌলভীবাজারের কমলগঞ্জ পৌরসভার হতদরিদ্র ও কর্মহীন ২৪০ পরিবারের মধ্যে খাদ্য সামগ্রী বিতরন করা হয়।

আজ রবিবার ১৯ এপ্রিল দুপুর ১২টায় কমলগঞ্জ পৌরসভা কার্যালয়ে পৌর এলাকার ২৪০ পরিবারের মধ্যে খাদ্য সামগ্রী হিসেবে ১০ কেজি করে চাল বিতরণ করা হয়।কমলগঞ্জ পৌরসভার মেয়র মো. জুয়েল আহমেদের পরিচালনায় খাদ্য সামগ্রী বিতরন অনুষ্ঠানে উপস্থিত ছিলেন কমলগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা আশেকুল হক, উপজেলা বিআরডিবির সাবেক চেয়ারম্যান ইমতিয়াজ আহমেদ বুলবুল, সহকারী উপজেলা শিক্ষা অফিসার জয় কুমার হাজরা, কমলগঞ্জ পৌরসভার প্রকৌশলী বেলাল আহমেদ, ওয়ার্ড কাউন্সিলর, সাংবাদিক ও এলাকার গণ্যমাণ্য ব্যাক্তিবর্গ এ সময় উপস্থিত ছিলেন।

কমলগঞ্জে কর্মহীন রিক্সা, ভ্যান চালকের মাঝে খাদ্য সমাগ্রী বিতরণ

কমলগঞ্জ :: করোনা ভাইরাসের প্রাদুর্ভাবে সারা দেশের ন্যায় লকডাউনের মধ্যে কর্মহীন হয়ে পড়া মৌলভীবাজারের কমলগঞ্জ উপজেলার ভাসানীগাঁও ও ধলাইপার এলাকার ২৬ জন রিক্সা ও ভ্যান চালকের মাঝে খাদ্যসামগ্রী বিতরন করা হয়।

আজ রবিবার দুপুর ২.৩০টায় মাধবপুর বাজারে কমলগঞ্জ থানার অফিসার ইনচার্জ আরিফুর রহমান ও সাংবাদিক আসহাবুর ইসলাম শাওন এর
উদ্যোগে এসব খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে।
নিম্ন আয়ের এসব খেটে খাওয়া মানুষগুলোর মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করেন কমলগঞ্জ থানার অফিসার ইনচার্জ মো. আরিফুর রহমান।

এসময় উপস্থিত ছিলেন কমলগঞ্জ থানার ওসি (তদন্ত) সুধীন চন্দ্র দাশ, মাধবপুর ইউনিয়নের চেয়ারম্যান পুষ্প কুমার কানু, ধলই চা বাগানের ব্যবস্হাপক আমিনুল ইসলাম, সাংবাদিক আসহাবুর ইসলাম শাওন প্রমূখ।

খাদ্য সামগ্রীর মাঝে ছিল ৫ কেজি চাল, ২ কেজি আলু, ১ কেজি ডাল, ১ লিটার তেল, ১ কেজি লবণ, ৫০০ গ্রাম পিঁয়াজ ও ১টি সাবান।

এদিকে কমলগঞ্জ থানার ওসি আরিফুর রহমান রাত-দিন ধারাবাহিকভাবে অসহায় দরিদ্র কর্মহীন মানুষের বাড়ি বাড়ি গিয়ে খাদ্যসামগ্রী পৌছে দিয়ে মানবিকতার দৃষ্টান্ত স্থাপন করছেন বলে জানা যায়।





আর্কাইভ

পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)