শিরোনাম:
●   আগামীতে কারা দেশ চালাবে ? …সাইফুল হক ●   পার্বত্যবাসীর কল্যাণে নতুন প্রকল্প গ্রহণ করতে হবে : পার্বত্য প্রতিমন্ত্রী ●   কাউখালীতে প্রান্তিক পর্যায়ে মহিলা সমাবেশ অনুষ্ঠিত ●   চিটাগাং হিল ট্র্যাক্টস রেগুলেশন ১৯০০ বাতিলসহ কেএনএফের সন্ত্রাসী কর্মকান্ড নির্মূলে যৌথ বাহিনীর অভিযান অব্যাহত রাখার দাবিতে পার্বত্য চট্টগ্রাম নাগরিক পরিষদের সংবাদ সম্মেলন ●   খাগড়াছড়ি ও রাঙামাটিতে ইউপিডিএফের ডাকা আধাবেলা অবরোধ পালিত ●   শিক্ষা বিস্তারে প্রাথমিক শিক্ষকদের গুরুত্ব অত্যন্ত গুরুত্বপূর্ণ : রফিকুল ইসলাম বীর উত্তম এমপি ●   স্কুলের মালামাল নিয়ে যাওয়ায় থানায় অভিযোগ ●   সন্দ্বীপে অগ্নিকাণ্ডে ৪টি দোকান পুড়ে ছাই ●   কুষ্টিয়াতে সামাজিক দ্বন্দে স্বজনদের হামলায় ভাতিজা নিহত ●   আবারো উত্তপ্ত রাঙামাটির বাঘাইছড়ি উপজেলা ●   রাজধানীতে তিন পার্বত্য জেলার সংস্কৃতি ও ঐতিহ্যসমৃদ্ধ বিপনী বিতান উদ্বোধন ●   প্রেমিকার সঙ্গে বিয়ে না হওয়ায় ঘুমের ওষুধ খেয়ে পল্লী চিকিৎসকের আত্মহত্যা ●   এসএসসিতে জিপিএ-৫ পেয়েও শিক্ষাজীবন অনিশ্চিত পূর্ণ বিশ্বাসের ●   উপজেলা পরিষদ নির্বাচন : বিয়ানীবাজারে প্রতিক বরাদ্দ ●   রাঙামাটি লেকসিটি নার্সিং কলেজে আন্তর্জাতিক নার্স দিবস পালন ●   তহসিলদার শরিফুলের ঘুষ বাণিজ্যে অতিষ্ঠ ভুক্তভোগীরা ●   ঈশ্বরগঞ্জে কোটি টাকা ইজারা বকেয়া আদায়ে গ্রেফতারি পরোয়ানা ●   গুইমারায় সাজাপ্রাপ্ত তিন আসামী গ্রেফতার ●   মিল্টন সমাদ্দারের আশ্রম থেকে উদ্ধার করা সেলিমের কিডনি সচল অপুষ্টি ও রক্তস্বল্পতায় ভোগছেন ●   দাখিলেও দেশসেরা ঝালকাঠি এনএস কামিল মাদরাসা ●   সীমান্ত সড়ক পশ্চাদপদ পার্বত্য অঞ্চলকে উন্নয়নের স্রোতধারায় একীভূত করেছে ●   মিল্টন সমাদ্দারের কেয়ার থেকে উদ্ধারকৃত সেলিমের কিডনি অক্ষত ●   আইনজীবি সমিতির কার্যকরি কমিটির সদস্য নির্বাচিত হওয়ায় এডভোকেট মঈনুলকে সংবর্ধনা ●   ঈশ্বরগঞ্জে টেন্ডার ছাড়াই স্কুলের মালামাল বিক্রির অভিযোগ সভাপতির বিরুদ্ধে ●   পাইন বাগান নব নির্মিত মাদরাসার ভবন ও হেফজ খানার উদ্বোধন ●   বামপন্থী নেতা হায়দার আকবর খান রনোর মৃত্যুতে বিভিন্ন সংগঠনের শোক ●   ঘোড়াঘাটে ট্রাক চাপায় মানসিক ভারসাম্যহীন এক নারীর মৃত্যু ●   রাবিপ্রবিতে GST গুচ্ছভুক্ত C ইউনিটের ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত ●   চুয়েটে ফাউন্ডেশন ট্রেইনিং ফর ফ্যাকাল্টি মেম্বার্স-২ শীর্ষক প্রশিক্ষণ ●   ঝালকাঠিতে ব্ল্যাকমেইল করে ছাত্রীকে ধর্ষণ, অভিযুক্ত শিক্ষক গ্রেপ্তার
রাঙামাটি, বৃহস্পতিবার, ১৬ মে ২০২৪, ১ জ্যৈষ্ঠ ১৪৩১



CHT Media24.com অবসান হোক বৈষম্যের
বৃহস্পতিবার ● ৯ জুলাই ২০২০
প্রথম পাতা » অপরাধ » ঝালকাঠিতে ডিবি‘র হাতে ২৫০ পিস ইয়াবাসহ সিপ্রা সাহা আটক
প্রথম পাতা » অপরাধ » ঝালকাঠিতে ডিবি‘র হাতে ২৫০ পিস ইয়াবাসহ সিপ্রা সাহা আটক
৩৭৬ বার পঠিত
বৃহস্পতিবার ● ৯ জুলাই ২০২০
Decrease Font Size Increase Font Size Email this Article Print Friendly Version

ঝালকাঠিতে ডিবি‘র হাতে ২৫০ পিস ইয়াবাসহ সিপ্রা সাহা আটক

---গাজী মো. গিয়াস উদ্দিন,ঝালকাঠি:: ঝালকাঠি প্রতিনিধি :: ঝালকাঠিতে মাদক সম্রাট সুজনের স্ত্রী সিপ্রা সাহাকে ২৫০পিস ইয়াবাসহ আটক করেছে ডিবি।
ঝালকাঠি পুলিশ সুপারের নির্দেশে প্রতিদিনের ন্যয় মাদকদ্রব্য র্নিমূল অভিযানে আজ বৃহস্পতিবার বিকালে সময় ঝালকাঠি কলেজ রোডের ১৭ নং বাসা থেকে মাদক সম্রাট সুজন দাসের স্ত্রী শিপ্রা সাহা (৪২)কে আটক করেছে ডিবি পুলিশ।
ডিবি সুত্রে পাওয়া,গোপন সংবাদের ভিত্তিতে ডিবি পুলিশ পরিদর্শক মো.এনামুল হোসেন,পরিদর্শক মো.মাইনুদ্দিনের নেতৃত্বে এএসআই শিমুল চন্দ্র,রিপন খান,মাসুম বিল্লাহ ও নারী পুলিশ নুসরাতসহ একটি টিম বৃহস্পতিবার বিকাল সাড়ে চারটার সময় ঝালকাঠি কলেজ রোডের ১৭নম্বর বাসা থেকে মাদক সম্রাট সুজনের স্ত্রী শিপ্রা সাহা কে ২৫০পিস ইয়াবা সহ আটক করে।
এ ব্যাপারে ডিবি পুলিশ বাদি হয়ে মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে মামলা দায়ের করেন।

ঝালকাঠি প্রেস ক্লাবে মতবিনিময় করলেন জনপ্রিয় নাট্য অভিনেতা ম.ম মোর্শেদ

ঝালকাঠি:: বর্তমান সময়ের জনপ্রিয় অভিনেতা ও নাট্য পরিচালক ম.ম মোর্শেদ ঝালকাঠি প্রেস ক্লাবের সদস্যদের সাথে মতবিনিময় করেছেন। ঝালকাঠির কাঠালিয়া উপজেলার আমুয়া ইউনিয়নের কৃতি সন্তান টিভি তারকা ও নাট্য পরিচালক ম.ম মোর্শেদ একটি নাটকের শুটিংস্পট পরিদর্শনে বেশ ক’দিন আগে তার নিজ জেলা ঝালকাঠিতে আসেন। মঙ্গলবার সন্ধ্যায় ঢাকা ফেরার পথে তিনি সাংবাদিকদের সাথে কুশল এবং মতবিনিময় করতে হাজির হন ঝালকাঠি প্রেসক্লাবে। আলোচনা হয় তার শৈশব কৈশোর নিয়ে। এসময় সাংবাদিকরা জানতে চাওয়ায় তিনি শোনান তার অভিনয়ে জগতে আসার গল্প। স্কুলে জীবনে তিনি বরিশাল উদয়ন মাধ্যমিক বিদ্যালয়ে পড়াশুনা করতেন। স্কুল ছুটির পর বাসায় ফেরার পথে তার স্কুলের পাশে থাকা ‘বরিশাল শব্দাবলী গ্রুপ থিয়েটার’ এর সামনে দাড়িয়ে মঞ্চ নাটকের মহরা দেখতে দেখতে তার অভিনয় করার শখ জাগে। আর এ থেকেই তার অভিনয় জগতে আসা। পরবর্তীতে বরিশাল হাতেম আলী কলেজে অধ্যয়নরতবস্থায় তিনি পুরোদমে অংশনেয় মঞ্চ নাটকে। এরপর ঢাকা বিশ্ববিদ্যালয়ে ভর্তি হয়ে পড়াশুনার পাশাপাশি যোগ দেয় টিভি নাটকে। বর্তমানে তিনি একজন নাট্য পরিচালক। মতবিনিময় অনুষ্ঠানের শুরুতেই এই অভিনেতাকে ঝালকাঠি প্রেসক্লাবের পক্ষ থেকে উপহার সামগ্রী দেয়া হয়। এসময় উপস্থিত ছিলেন প্রেস ক্লাবের সভাপতি চিত্তরঞ্জন দত্ত, সহ-সভাপতি দুলাল সাহা ও মানিক রায়, সাধারণ সম্পাদক আককাস সিকদার, কোষাধাক্ষ্য দিলীপ মন্ডল, ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক অলোক সাহা,এ্যড.মানিক আর্চায্যসহ অন্যান্য সদস্যবৃন্দ।





আর্কাইভ

পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)