শিরোনাম:
●   উপজেলা পরিষদ নির্বাচনে মিরসরাইয়ে ভোটার ৩ লাখ ৭২ হাজার ২৫৭ জন ●   প্যানেল চেয়ারম্যান জহুরুলের সুনাম ক্ষুন্ন করতে মরিয়া হয়ে উঠেছে একটি মহল ●   রাউজানে কালবৈশাখীর তান্ডব ●   ৮ মে বুধবার সকাল ৮ টায় শুরু হবে ভোটগ্রহণ, চলবে বিকেল ৪টা পর্যন্ত ●   ঘোড়াঘাটে ৬ষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচনে শেষ মূহুর্তের প্রস্তুতি সম্পন্ন ●   খাগড়াছড়িতে আইন-শৃংখলা রক্ষার্থে জেলা পুলিশের ব্রিফিং ●   নিয়মরক্ষার উপজেলা নির্বাচন অপ্রয়োজনীয়, অর্থ ও সময়ের অপচয় মাত্র ●   জাতীয় গণমাধ্যম সপ্তাহের স্বীকৃতির দাবির স্মারকলিপি হস্তান্তর ●   রেডব্রিজ কমিউনিটি ট্রাষ্টের কার্যনিবাহী কমিটির সভা অনুষ্ঠিত ●   কুষ্টিয়া বিএডিসি অফিসের এডি’র বিরুদ্ধে দূর্ণীতির অভিযোগ ●   ঘোড়াঘাট বৈদ্যুতিক ট্রান্সফর্মার চোর চক্রের ৫ সদস্য গ্রেপ্তার ●   ঈশ্বরগঞ্জে মাঠ দিবস অনুষ্ঠিত ●   নিয়মতান্ত্রিক গণতান্ত্রিক পথে সরকার পরিবর্তনের পথ বন্ধ করে দেয়া হয়েছে : সাইফুল হক ●   কাউখালীতে বজ্রপাতে স্কুল শিক্ষার্থীর মৃত্যু ●   রাঙামাটিতে জেলা লিগ্যাল এইড অফিসারের সাংবাদিকদের সাথে মতবিনিময় সভা ●   কাপ্তাই হ্রদ বাঁচাতে দুইটি প্রকল্প গ্রহণ করা হয়েছে রাঙামাটিতে মৎস্য ও প্রাণী সম্পদ মন্ত্রী ●   কল্পনা অপহরণ মামলা খারিজের প্রতিবাদে বিভিন্ন স্থানে গণবিক্ষোভ ●   নিখোঁজ তরুণী উদ্ধার হওয়ার পরেও বাড়িতে ফেরাতে পারেনি পরিবার ●   ঈশ্বরগঞ্জে প্রার্থীদের নিয়ে অবহিতকরণ সভা ●   গণমাধ্যমের স্বাধীনতা একশ্রেণীর মাফিয়া চক্রের হাতে জিম্মি হয়ে আছে ●   বিশ্ব মুক্ত গণমাধ্যম দিবসে প্রেস ইউনিটির নাম সংশোধন ●   রাবিপ্রবিতে GST গুচ্ছভুক্ত B ইউনিটের ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত ●   গাজীপুরে দুই ট্রেনের সংঘর্ষে আহত-৪ ●   বান্দরবানে শিশু আইন-২০১৩ শীর্ষক ২ দিনের প্রশিক্ষণ কর্মশালা ●   রাঙামাটি কোতয়ালী থানায় মাদকসহ গ্রেফতার-৫ ●   ঘোড়াঘাটে খাদ্য গুদাম সিলগালা কর্মকর্তা উধাও ●   নর্থ ইস্ট ইউনিভার্সিটি’র পরীক্ষা নিয়ন্ত্রক হলেন সাংবাদিক লিয়াকত ●   সন্দ্বীপে ভিক্ষুক পুনর্বাসনে গবাদি পশু বিতরণ ●   লন্ডনে এনায়েত খান মহিলা কলেজের সকল সদস্যদের মিলন মেলা ●   রেলের ভাড়া বৃদ্ধির পাঁয়তারা কাটা ঘায়ে নুনের ছিটার মত
রাঙামাটি, বুধবার, ৮ মে ২০২৪, ২৫ বৈশাখ ১৪৩১



CHT Media24.com অবসান হোক বৈষম্যের
সোমবার ● ১৯ অক্টোবর ২০২০
প্রথম পাতা » প্রধান সংবাদ » নারী ও শিশু ধর্ষণের প্রতিবাদে বিশ্বনাথে মানববন্ধন
প্রথম পাতা » প্রধান সংবাদ » নারী ও শিশু ধর্ষণের প্রতিবাদে বিশ্বনাথে মানববন্ধন
৪১১ বার পঠিত
সোমবার ● ১৯ অক্টোবর ২০২০
Decrease Font Size Increase Font Size Email this Article Print Friendly Version

নারী ও শিশু ধর্ষণের প্রতিবাদে বিশ্বনাথে মানববন্ধন

ছবি : সংবাদ সংক্রান্তবিশ্বনাথ প্রতিনিধি :: সিলেটের বিশ্বনাথে মাদ্রাসা ছাত্র শিশু রবিউল ও সিলেটের রায়হানকে নৃশংসভাবে হত্যা এবং দেশব্যাপী নারী-শিশু ধর্ষণ ও নির্যাতনের প্রতিবাদে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে। আজ সোমবার দুপুর বিশ্বনাথ পৌর শহরের বাসিয়া সেতুর উপর প্রবাসী দাদুভাই ছইল মিয়া ফাউন্ডেশনের উদ্যোগে মানববন্ধনটি অনুষ্ঠিত হয়। মানববন্ধনে নিহত শিশু রবিউলের পিতা আকবর আলী ও মা গুলবানু বেগম কান্নাজড়িত কন্ঠে প্রধানমন্ত্রী শেখ হাসিনার কাছে তাদের পুত্র হত্যার সঠিক বিচার চেয়েছেন।
মানববন্ধনে বক্তারা বলেন, একটি গ্রাম্য শালিসে সত্য স্বাক্ষী দেয়ায় শিশু রবিউলকে ঘাড় মটকে, চোখ উপড়ে ফেলে নৃশংসভাবে হত্যা করা হয়েছে। কিন্তু গত ৮দিনে এ হত্যাকান্ডের এক আসামী ছাড়া কাউকে আটক করতে পারেনি থানা পুলিশ। এছাড়া বিগত এক বছরে সংগঠিত ৮টি হত্যাকান্ডের রহস্য উদঘাটন করতে পারেনি পুলিশ। বক্তারা শিশু রবিউলসহ সকল হত্যাকান্ডের রহস্য উদঘাটন করে জড়িতদের দ্রুত আইনের আওতায় এনে দৃষ্ঠান্তমূলক শাস্তি দিতে সিলেটের এসপি ফরিদ উদ্দিনের হস্তক্ষেপ কামনা করেন। অন্যদিকে সিলেটে রায়হান হত্যাকান্ডে জড়িতদের দ্রুত গ্রেপ্তারের দাবীও জানান তারা।
ফাউন্ডেশনের সভাপতি কামাল আহমদের সভাপতিত্বে ও সাবেক যুগ্ম সম্পাদক শফিক আহমদ পিয়ারের পরিচালনায় সভায় বক্তব্য রাখেন সাবেক মেম্বার আনিছ উদ্দিন খান, আওয়ামী লীগ নেতা নোয়াব আলী, উপজেলা জাতীয় পার্টি নেতা এইচএম ফিরোজ আলী, বিএনপি নেতা সুনু মিয়া, প্রিন্সিপল উইমেন্স কলেজের প্রভাষক মুফতি ইসলাম উদ্দিন, সাংবাদিক নবীন সোহেল, যুবলীগ নেতা সামছুল ইসলাম, উপজেলা দর্জি কল্যাণ সমিতির সভাপতি এম. কাওছার আহমদ, উপজেলা ইয়ুথক্লাবের সাংগঠনিক সম্পাদক শিপন আহমদ, সংগঠক মুছন আলী প্রমূখ। এসময় বিভিন্ন শ্রেণী-পেশার ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

সাংবাদিক আজিজ আহমদ সেলিমের মৃত্যুতে বিশ্বনাথ প্রেস ক্লাবের শোক

বিশ্বনাথ :: সর্বজন শ্রদ্ধেয় সাংবাদিক, সিলেট জেলা প্রেস ক্লাবের সাবেক সভাপতি, দৈনিক উত্তরপূর্ব পত্রিকার প্রধান সম্পাদক আজিজ আহমেদ সেলিমের মৃত্যুতে গভীর শোক ও শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা প্রকাশ করেছেন বিশ্বনাথ প্রেস ক্লাব নেতৃবৃন্দ।
শোক বার্তায় নেতৃবৃন্দ বলেন, আজিজ আহমদ সেলিমের মৃত্যুতে সাংবাদিকতার জগৎ-এ যে শূন্যতা সৃষ্টি হয়েছে তা সহযে পূরণ হওয়ার নয়। সিলেটের প্রবীন সাংবাদিক আজিজ আহমেদ সেলিমের মৃত্যুতে আমরা খুবই মর্মাহত হয়েছি।
শোক প্রকাশকারীরা হলেন- বিশ্বনাথ প্রেস ক্লাবের সভাপতি কাজী মুহাম্মদ জামাল উদ্দিন, সহ সভাপতি তজম্মুল আলী রাজু, সাধারণ সম্পাদক প্রনঞ্জয় বৈদ্য অপু, যুগ্ম সম্পাদক সম্পাদক এমদাদুর রহমান মিলাদ, কোষাধ্যক্ষ মোহাম্মদ আলী শিপন, কার্যনির্বাহী সদস্য মিজানুর রহমান মিজান, রফিকুল ইসলাম জুবায়ের, সদস্য শহিদুর রহমান, অসিত রঞ্জন দেব, নূর উদ্দিন, জামাল মিয়া, আবুল কাশেম।

বিশ্বনাথে মারামারি আহত ২, ইউ/পি সদস্য গ্রেফতার

বিশ্বনাথ :: সিলেটের বিশ্বনাথে পূর্ব বিরোধের জের ধরে দু’পক্ষের মধ্যে পাল্টাপাল্টি হামলা হয়েছে। হামলায় বীর মুক্তিযোদ্ধা রনজিৎ চন্দ্র ধর ও সাবেক ইউ/পি সদস্য কাঞ্চন চক্রবর্তী আহত হয়েছেন।
হামলায় গুরুত্বর আহত মুক্তিযোদ্ধাকে সিলেট ওসমানী হাসপাতালে ভর্তি করা হয়েছে।
মুক্তিযোদ্ধা রনজিৎ চন্দ্র ধর আজ রবিবার (১৯ অক্টোবর) সন্ধ্যায় উপজেলার লামাকাজি ইউনিয়নের দত্তপুর প্রবাসী জামাল মিয়ার বাড়ির সামনে এ ঘটনা ঘটে।
এ ঘটনায় মুক্তিযোদ্ধা রনজিৎ চন্দ্র ধরের ভাতিজা শ্যামল চন্দ্র ধর বাদি হয়ে কাঞ্চন চক্রবর্তীসহ তিন জনকে অভিযুক্ত করে মামলা করেছেন।
মামলায় অজ্ঞাতনামা হিসেবে আরো তিন/চার জনকে আসামী করা হয়েছে। মামলার আসামী কাঞ্চন চক্রবর্তীকে গ্রেফতার করেছে থানা পুলিশ।
এ ব্যাপারে বিশ্বনাথ থানার অফিসার ইন-চার্জ শামীম মুসা বলেন, এ ঘটনায় থানায় মামলা হয়েছে এবং একজনকে গ্রেফতার করা হয়েছে।

বিশ্বনাথে গাজাসহ মাদক ব্যবসায়ী আটক

বিশ্বনাথ :: সিলেটের বিশ্বনাথে ৭৫০গ্রাম গাজাসহ আজাদ মিয়া (৫৫) নামে এক মাদক ব্যবসায়ীকে আটক করেছে আর্মড পুলিশ ব্যাটালিয়ান (এপিবিএন) সিলেটের একটি দল। তিনি উপজেলার দৌলতপুর ইউনিয়নের কালিটেকা গ্রামের মৃত তহির আলীর ছেলে। সোমবার (১৯ অক্টোবর) দুপুর ১২টার দিকে ওই ইউনিয়নের চাঁনপুর অটোরিকশা স্ট্যান্ড থেকে তাকে আটক করা হয়।
পুলিশ জানায়, আজাদ মিয়া দীর্ঘদিন ধরে মাদক ব্যবসার সাথে জড়িত। সোমবার গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে তাকে গাজাসহ আটক করা হয়। পরে তাকে বিশ্বনাথ থানায় হস্তান্তর করে তার বিরুদ্ধে আর্মড পুলিশ ব্যাটালিয়ান (এপিবিএন) সিলেটের এসআই মোহাম্মদ আলী খান বাদী হয়ে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা (নং ১৩) দায়ের করেন।
গাজাসহ আজাদ মিয়া আটক ও তার বিরুদ্ধে মামলা দায়েরের সত্যতা নিশ্চিত করেন বিশ্বনাথ থানার অফিসার ইন চার্জ (ওসি) শামীম মুসা।





প্রধান সংবাদ এর আরও খবর

নিয়মরক্ষার উপজেলা নির্বাচন অপ্রয়োজনীয়, অর্থ ও সময়ের অপচয় মাত্র নিয়মরক্ষার উপজেলা নির্বাচন অপ্রয়োজনীয়, অর্থ ও সময়ের অপচয় মাত্র
নিয়মতান্ত্রিক গণতান্ত্রিক পথে সরকার পরিবর্তনের পথ বন্ধ করে দেয়া হয়েছে : সাইফুল হক নিয়মতান্ত্রিক গণতান্ত্রিক পথে সরকার পরিবর্তনের পথ বন্ধ করে দেয়া হয়েছে : সাইফুল হক
রাঙামাটিতে জেলা লিগ্যাল এইড অফিসারের সাংবাদিকদের সাথে মতবিনিময় সভা রাঙামাটিতে জেলা লিগ্যাল এইড অফিসারের সাংবাদিকদের সাথে মতবিনিময় সভা
কাপ্তাই হ্রদ বাঁচাতে দুইটি প্রকল্প গ্রহণ করা হয়েছে রাঙামাটিতে মৎস্য ও প্রাণী সম্পদ মন্ত্রী কাপ্তাই হ্রদ বাঁচাতে দুইটি প্রকল্প গ্রহণ করা হয়েছে রাঙামাটিতে মৎস্য ও প্রাণী সম্পদ মন্ত্রী
গণমাধ্যমের  স্বাধীনতা একশ্রেণীর মাফিয়া চক্রের হাতে জিম্মি হয়ে আছে গণমাধ্যমের স্বাধীনতা একশ্রেণীর মাফিয়া চক্রের হাতে জিম্মি হয়ে আছে
গাজীপুরে দুই ট্রেনের সংঘর্ষে আহত-৪ গাজীপুরে দুই ট্রেনের সংঘর্ষে আহত-৪
রেলের ভাড়া বৃদ্ধির পাঁয়তারা কাটা ঘায়ে নুনের ছিটার মত রেলের ভাড়া বৃদ্ধির পাঁয়তারা কাটা ঘায়ে নুনের ছিটার মত
কাপ্তাই লেকে বেআইনী অবকাঠামো নির্মাণ বন্ধে মহামান্য হাইকোর্টের নির্দেশনা দেড় বছরেও বাস্তবায়ন হয়নি কাপ্তাই লেকে বেআইনী অবকাঠামো নির্মাণ বন্ধে মহামান্য হাইকোর্টের নির্দেশনা দেড় বছরেও বাস্তবায়ন হয়নি
মহান মে দিবস ও  শ্রমিকশ্রেণীর মুক্তির সংগ্রাম মহান মে দিবস ও শ্রমিকশ্রেণীর মুক্তির সংগ্রাম
৭০ শতাংশ মৃত্যু অসংক্রামক রোগে, বাজেটে বরাদ্দ বৃদ্ধির দাবি ৭০ শতাংশ মৃত্যু অসংক্রামক রোগে, বাজেটে বরাদ্দ বৃদ্ধির দাবি

আর্কাইভ

পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)