শিরোনাম:
●   মানিকছড়িতে অবৈধ বালু উত্তোলনের দায়ে অর্ধ লক্ষ টাকা জরিমানা ●   কাপ্তাই হ্রদের চারটি উপকেন্দ্র থেকে সাড়ে ১৫ কোটির উর্ধ্বে শুল্ক আয় করেছে বিএফডিসি ●   পার্বত্য অঞ্চলের মানুষের মধ্যে সম্প্রীতির বন্ধন গড়ে তুলতে হবে : পার্বত্য প্রতিমন্ত্রী ●   ঘোড়াঘাটে ২ ট্রাকের মুখোমুখি সংঘর্ষে ড্রাইভার ও হেলপার নিহত ●   অবিলম্বে ‘হিট ইমারজেন্সী ‘ জারী করুন, সমন্বিত পদক্ষেপ গ্রহণ করুন ●   ইউএসএ বাংলা সাহিত্য সম্মেলনে আসতে শুরু করেছেন দুই বাংলার কবি সাহিত্যিকগন ●   ঈশ্বরগঞ্জে মহিলা এমপি ব্যরিস্টার ফারজানাকে বরণ ●   মানিকছড়িতে ছাদ থেকে পড়ে যুবকের মৃত্যু ●   অনির্দিষ্টকালের জন্য চুয়েট বন্ধ ঘোষণা ●   নিরাপদ সড়কের প্রয়োজনীয়তা ●   সাজেকে নিহত ৫ শ্রমিকের বাড়িতে চলছে শোকের মাতম ●   রাঙামাটিতে ইউপিডিএফের ডাকা অর্ধদিবস সড়ক ও নৌপথ অবরোধ পালিত ●   সীমান্ত হত্যাকাণ্ড ও বাংলাদেশ - ভারত সম্পর্ক ●   আইন-শৃঙ্খলার ব্যত্যয় হলে সরকারের উন্নয়ন কাজেরও ব্যত্যয় ঘটবে রাঙামাটিতে পার্বত্য প্রতিমন্ত্রী ●   তীব্র দাবদাহে মধ্যে কুষ্টিয়ায় ৩ হাজার গাছ কাটার প্রক্রিয়া করেছে বন বিভাগ ●   কাপ্তাই সড়কে রাতেও চলছে চুয়েট শিক্ষার্থীদের আন্দোলন ●   রাঙামাটিতে চোরাই কাঠ ও বিদেশী সিগারেটসহ ৩০ লক্ষ টাকার মালামাল জব্দ করেছে দক্ষিণ বন বিভাগ ●   দুর্বৃত্তদের দেয়া আগুনে সাংবাদিক এর বাগান বাড়ি পুড়ে দেয়ার আজ ২ মাস : ক্ষয়-ক্ষতির তালিকা প্রকাশ ●   আঞ্চলিক পরিষদসহ তিন পার্বত্য জেলা পরিষদ ৩৫ বছর পরিচালিত হচ্ছে অনির্বাচিতদের দ্বারা ●   রাঙামাটির চার উপজেলায় প্রার্থীদের প্রতীক বরাদ্ধ : ৮ মে নির্বাচন ●   কল্পনা অপহরণ মামলা রাঙামাটি কোর্টে ডিসমিস করায় হিল উইমেন্স ফেডারেশনের ক্ষোভ প্রকাশ ●   নিরীহ মানুষকে গণগ্রেফতারের প্রতিবাদে ২৫ এপ্রিল রাঙামাটিতে সড়ক ও নৌপথ অবরোধ ●   আনসারের অস্ত্রলুটের ঘটনায় রুমা উপজেলা ছাত্রলীগ সভাপতিসহ ৭ জন কারাগারে ●   বান্দরবানে গণগ্রেফতারের প্রতিবাদে রাঙামাটিতে বিক্ষোভ ●   নিজের অস্ত্র দিয়ে মাথায় গুলি করে আনসার সদস্যদের আত্মহত্যা ●   কাপ্তাই হ্রদকে বাঁচাতে ও বিদ্যুৎ উৎপাদন স্বাভাবিক রাখতে জরুরি ভিত্তিতে হ্রদের ড্রেজিং করা দরকার ●   রাবিপ্রবিতে ভর্তি পরীক্ষার সমন্বয় সভা ●   ঝালকাঠি ২ উপজেলায় তিন পদে ২৪ জনের মনোনয়ন দাখিল ●   রুমা-থানচি ব্যংক ডাকাতির মামলায় কেএনএফ এর আরও ৫ জন রিমান্ডে ●   অপসংবাদিকতা রোধে সাংবাদিকদের ডাটাবেজ প্রণয়নে কাজ করছে প্রেস কাউন্সিল
রাঙামাটি, শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১



CHT Media24.com অবসান হোক বৈষম্যের
বুধবার ● ২৯ সেপ্টেম্বর ২০২১
প্রথম পাতা » চট্টগ্রাম » জমিসংক্রান্ত বিরোধের জেরে মিরসরাইয়ে স্বামীর হাতে স্ত্রী খুন
প্রথম পাতা » চট্টগ্রাম » জমিসংক্রান্ত বিরোধের জেরে মিরসরাইয়ে স্বামীর হাতে স্ত্রী খুন
৭১৪ বার পঠিত
বুধবার ● ২৯ সেপ্টেম্বর ২০২১
Decrease Font Size Increase Font Size Email this Article Print Friendly Version

জমিসংক্রান্ত বিরোধের জেরে মিরসরাইয়ে স্বামীর হাতে স্ত্রী খুন

ছবি : সংবাদ সংক্রান্ত মিরসরাই প্রতিনিধি :: মিরসরাইয়ে জমি সংক্রান্ত বিরোধের জেরে রিজিয়া বেগম (৪২) নামে একজনকে হত্যার অভিযোগ উঠেছে।
গতকাল ২৮ সেপ্টেম্বর (মঙ্গলবার) দিবাগত রাত সাড়ে নয়টার দিকে উপজেলার ইছাখালী ইউনিয়নের ৭নং ওয়ার্ডের ছুনিমিঝির টেক এলাকার নুরুজ্জমার বাড়িতে এ ঘটনা ঘটে। নিহত রিজিয়া বেগম ঐ বাড়ির জাহাঙ্গীর আলম এর স্ত্রী।
ঘটনায় অভিযুক্ত নিহতের স্বামী জাহাঙ্গীর আলম (৫৫) কে আটক করা হয়েছে।
স্থানীয় সূত্রে জানা যায়, মৃত নুরুজ্জমার বাড়িতে চার ছেলে জাহাঙ্গীর আলম, আলমগীর হোসেন, খুরশিদ আলম এবং মো. মিলনের মধ্যে জমি সংক্রান্ত বিরোধ চলছিল। পারিবারিক জায়গার নিষ্পত্তির জন্য কথা বলার উদ্দ্যেশ্যে আলমগীর জাহাঙ্গীরের স্ত্রী রিজিয়া বেগমের কাছে ঢাকায় অবস্থান করা জাহাঙ্গীরের ছেলে ফারুকুর রশীদ এর মোবাইল নাম্বার নিলে জাহাঙ্গীরের স্ত্রী তার দেবর আলমগীরকে ছেলে ফারুকুর রশীদের মোবাইল নাম্বার দেওয়ার কারণে জাহাঙ্গীর আলম একটি ইলেকট্রিক টর্চ লাইট দিয়ে তার স্ত্রী রিজিয়া বেগমের পিঠে ও ঘাড়ের কাছে বারি দিয়ে আঘাত করে। এতে রিজিয়া বেগম মাটিতে পড়ে বেহুশ হয়ে যায়। রিজিয়া বেগমকে উদ্ধার করার জন্য আলমগীর ও মিলন এগিয়ে গেলে জাহাঙ্গীর টর্চ লাইট দিয়ে তাদেরও মারধর করে। পরে রাত বারোটার দিকে স্থানীয় লোকজন রিজিয়া বেগমকে উদ্ধার করে মিরসরাই উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স মস্তান নগর নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।
এবিষয়ে জানতে চাইলে ইছাখালী ইউনিয়নের ৭নং ওয়ার্ডের ইউপি সদস্য রফিক উজ্জামান ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, আমি ঘটনাস্থল পরিদর্শন করেছি। ওই বাড়িতে চার ভাইয়ের মধ্যে দীর্ঘদিন যাবৎ জমি সংক্রান্ত বিরোধ চলছিল। গতকাল রাতে জাহাঙ্গীরের স্ত্রী রিজিয়া বেগম তার দেবরকে ছেলের মোবাইল নাম্বার দেওয়া নিয়ে স্বামী জাহাঙ্গীর এর টর্চ লাইটের আঘাতে আঘাতপ্রাপ্ত হয়ে বেহুঁশ হলে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স মস্তান নগর নিয়ে গেলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করে।
জোরারগঞ্জ থানা পুলিশের একটি টিম ঘটনাস্থ পরিদর্শন করে এবং উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স থেকে লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসে। বুধবার সকালে নিহতের লাশ ময়নাতদন্তের জন্য চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়।
জোরারগঞ্জ থানার ওসি তদন্ত হেলাল উদ্দিন ফারুকী বলেন, লাশ ময়নাতদন্তের জন্য চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে, অভিযুক্ত জাহাঙ্গীরকে পুলিশি হেফাজতে নেওয়া হয়েছ এবং এ বিষয়ে মামলা রুজু করা হয়েছে।

মিরসরাইয়ে পানিতে ডুবে শিশুর মৃত্যু
মিরসরাই :: মিরসরাইয়ে পানিতে ডুবে মো. জিহাদ (৩) নামের এক শিশুর মৃত্যু হয়েছে। ২৮ সেপ্টেম্বর মঙ্গলবার দুপুরে উপজেলার করেরহাট ইউনিয়নের ২নং ওয়ার্ডের জয়পুর পূর্ব জোয়ার গ্রামের হাজী মিন্নত আলী মেস্ত্রী বাড়ীতে এই ঘটনা ঘটে। নিহত জিহাদ ওই বাড়ির মেজবা উদ্দিন সোহেলের ছোট ছেলে।
স্থানীয় সূত্রে জানা যায়, শিশু জিহাদ বাড়ির উঠানে খেলছিল। একপর্যায়ে তার কোন খোঁজ না পেয়ে স্বজনরা সম্ভাব্য সকল স্থানে খোঁজাখুঁজি করে। অবশেষে পুকুর থেকে শিশু জিহাদের ভাসমান দেহ উদ্ধার করা হয়। উদ্ধারের পর শিশু জিহাদকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে মস্তাননগর নিয়ে গেলে দায়িত্বরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।
বিষয়টি নিশ্চিত করেছেন করেরহাট ইউনিয়নের ২নং ওয়ার্ডের ইউপি সদস্য তাহের আহমেদ।





আর্কাইভ

পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)