শিরোনাম:
●   রাউজানে উৎপাদিত রাবার দেশের চাহিদা মিটিয়ে রপ্তানি হচ্ছে বিদেশে ●   আত্রাইয়ে গ্রাম পুলিশের মাঝে বাইসাইকেল বিতরণ ●   দীঘিনালায় ইউএনও’র হস্তক্ষেপে বাল্য বিয়ে বন্ধ ●   মোরেলগঞ্জে পুলের অভাবে শিক্ষার্থীরা ঝুঁকি নিয়ে পার হচ্ছে সাঁকো ●   নবীগঞ্জে বিশুদ্ধ খাবার পানির তীব্র সংকট দেখা দিয়েছে ●   এক মাস উনিশ দিন পর জয়পুরহাট থেকে কিশোরী উদ্ধার : অপহরণকারী গ্রেপ্তার ●   নিখোঁজের ৫ দিন পর পুকুর থেকে বৃদ্ধের লাশ উদ্ধার ●   আত্রাইয়ে গাঁজাসহ আটক-২ ●   কাপ্তাইয়ে একদিনে আরো ৪৪ জনের করোনা শনাক্ত ●   রুমা পর্যটন স্পট হিসেবে আনন্দঘন ও সুন্দর : রুমা - বান্দরবান সড়কটি আরও উন্নয়ন করা দরকার ●   গাজীপুর জেলা ক্রীড়া অফিসের আয়োজনে অটিজম ছেলে-মেয়েদের ক্রীড়া ●   মোরেলগঞ্জে যৌন হয়রানির অভিযোগে প্রধান শিক্ষক গ্রেফতার ●   বিশ্বনাথে ৫৪৩৮ শিক্ষার্থীকে করোনার ভ্যাকসিন প্রদান ●   রাঙামাটির কাউখালী থেকে দুই নাবালিকা অপহরণ : মাদারীপুরে উদ্বার আটক-১ ●   দাযরা জজ আদালতের স্থগিতাদেশ অমান্য করে সন্ত্রাসীর কায়দায় প্রতিপক্ষের বাগানের গাছ কর্তন ●   ঘোড়াঘাটে ২ নারীর লাশ উদ্ধার ●   ৬৯ এর গণ অভ্যুত্থানের বীর শহীদ আসাদের প্রতি বিপ্লবী ওয়ার্কার্স পার্টির শ্রদ্ধা জ্ঞাপন ●   যারা র‌্যাব তৈরি করেছিল, এখন তারাই আবার র‌্যাবকে অপছন্দ করছে : স্বরাষ্ট্রমন্ত্রী ●   বিচারবহির্ভূত হত্যাকাণ্ড, গুম ও নির্যাতনের অভিযোগ তুলে জাতিসংঘের শান্তিরক্ষা মিশন থেকে র‌্যাবকে নিষিদ্ধের দাবি জানিয়েছে ১২টি আন্তর্জাতিক মানবাধিকার সংস্থা ●   ঈশ্বরগঞ্জে জমি সংক্রান্ত বিরোধে সংঘর্ষ আহত-৫ ●   ঝালকাঠিতে ভুয়া ডিবি আটক ●   মোরেলগঞ্জে কোভিড-১৯ প্রতিরোধে ধর্মীয় নেতৃবৃন্দের লিফলেট বিতরণ ●   চুয়েটে দুইদিনব্যাপী পদার্থ বিজ্ঞান বিভাগের ৪র্থ আন্তর্জাতিক কনফারেন্স শুরু হচ্ছে শনিবার ●   ময়মনসিংহ মেডিকেলের করোনা ইউনিটে করোনা ও উপসর্গে আরও ৩ জনের মৃত্যু ●   বিশ্বনাথে গাভীর খামার করে স্বাবলম্বী ফখরুল ●   গাবতলীতে জিয়াউর রহমানের ৮৬তম জন্মবার্ষিকী পালিত ●   কুষ্টিয়ায় অবৈধ ভাটা ভেঙে গুঁড়িয়ে দেওয়ার এক সপ্তাহের ব্যবধানে চালু ●   রাউজানে মাদকসহ আটক-৪ ●   আত্রাইয়ে বিষপানে গৃহবধূর আত্মহত্যা ●   ভারতের স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ ও সেনাপ্রধান মনোজ এর বিরুদ্ধে লন্ডনে মামলা
রাঙামাটি, সোমবার, ২৪ জানুয়ারী ২০২২, ১১ মাঘ ১৪২৮



CHT Media24.com অবসান হোক বৈষম্যের
মঙ্গলবার ● ৩০ নভেম্বর ২০২১
প্রথম পাতা » কুষ্টিয়া » মনোনয়ন জমা দিলেন উজানগ্রাম ইউপি’র সানোয়ার মোল্লা
প্রথম পাতা » কুষ্টিয়া » মনোনয়ন জমা দিলেন উজানগ্রাম ইউপি’র সানোয়ার মোল্লা
১৪৭ বার পঠিত
মঙ্গলবার ● ৩০ নভেম্বর ২০২১
Decrease Font Size Increase Font Size Email this Article Print Friendly Version

মনোনয়ন জমা দিলেন উজানগ্রাম ইউপি’র সানোয়ার মোল্লা

ছবি : সংবাদ সংক্রান্ত কে এম শাহীন রেজা, কুষ্টিয়া জেলা প্রতিনিধি :: আওয়ামীলীগের কেন্দ্রীয় কার্যালয়ে চেয়ারম্যান পদের দলীয় প্রতীকের জন্য আজ ৩০ তারিখ মঙ্গলবার দুপুর ১২ টায় কুষ্টিয়া সদর উপজেলার উজানগ্রাম ইউনিয়ন আওয়ামীলীগের সফল সভাপতি ও দুঃসময়ের কান্ডারী সানোয়ার হোসেন মোল্লা দলীয় নৌকা প্রতীকের প্রত্যাশী হিসেবে মনোনয়ন ফরম জমা দেন।
এ সময় তার সঙ্গে উপস্থিত ছিলেন উজানগ্রাম ইউপির আরো অনেক নেতৃবৃন্দ। আগামী ৫ জানুয়ারি কুষ্টিয়া সদর উপজেলার ১০ নং উজানগ্রাম ইউপি নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী হিসেবে সকলের মুখে মুখে রব উঠেছে একটিই নাম সেটি হলো উজানগ্রাম ইউপি আওয়ামী লীগের সফল সভাপতি ও দুর্দিনের কান্ডারী আওয়ামী লীগ পরিবারের সন্তান ও তরুণ প্রজন্মের আইকন সানোয়ার হোসেন মোল্লা। তিনি নৌকা প্রতীক বরাদ্দের আশায় দলীয় কেন্দ্রীয় কার্যালয় তার মনোনয়ন ফরম জমা দেন।
এ ইউনিয়ন থেকে আরও অনেকেই মনোনয়ন জমা দিয়েছেন বলে নিশ্চিত হওয়া গেছে। তবে সকলের চেয়ে তার জনপ্রিয়তা অনেক ঊর্ধ্বে।
এ বিষয়ে সানোয়ার হোসেন মোল্লা বলেন, ২০১৬ সালে দলীয় প্রতীক না পেয়ে দলের প্রতি সম্মান দেখিয়ে নির্বাচনে অংশ গ্রহণ করি নাই। দলীয় সিদ্ধান্ত মতে বঙ্গবন্ধুর আদর্শকে বুকে লালন করে নৌকার হাল ধরে রেখেছি। জীবনটাকে আওয়ামীলীগের আদর্শকে বুকে আঁকড়ে ধরে আছি দীর্ঘদিন ধরে।
তিনি আরো বলেন, রাজনৈতিক বর্ণাঢ্য জীবনে এ পর্যন্ত আমার বিরুদ্ধে কোন প্রকার দুর্নীতি ও স্বেচ্ছাচারিতার অভিযোগ নেই। এজন্যই উজানগ্রাম ইউপিবাসী আমাকে এবার ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হিসেবে দেখতে চাই।
আমি আশাবাদী যে, এবারের নির্বাচনের জন্য মাননীয় প্রধানমন্ত্রী ও মনোনয়ন বোর্ডের সভাপতি শেখ হাসিনা আমাকে নৌকা প্রতীক বরাদ্দ দিবেন বলে আশা করি।
কারণ ইতিপূর্বে দলের সিদ্ধান্তের বাইরে আমি নির্বাচন করি নাই, অন্য একজন দলের ভাইটাল পোস্টে থাকা নেতা দলের বিদ্রোহী প্রার্থী হিসেবে দাঁড়িয়ে বিপুল ভোটে পরাজিত হয়েছিল। তিনি এটাও বলেন, যদি আমাকে নৌকা প্রতীক বরাদ্দ দেন তাহলে নৌকা প্রতীক নিয়ে নির্বাচন করব, না পেলে নির্বাচন করব না। যদি নৌকা নিয়ে জয়ী হতে পারি তাহলে, বঙ্গবন্ধুর আদর্শের সৈনিক হিসেবে নেতা হয়ে নয় জনগণের সেবক হিসেবে পাশে থেকে কাজ করে যেতে চাই।
অন্যদিকে এলাকা সূত্রে জানা যায়, তিনি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শকে বুকে লালন করে সেই ছোটবেলা থেকেই আওয়ামী লীগের রাজনীতির সঙ্গে জড়িয়ে থেকে ইউপি’র সাধারণ জনগণের পাশে দাড়িয়ে কাজ করে যাচ্ছেন দুর্বাচারা গ্রামের আওয়ামীলীগের দুর্দিনের কান্ডারী ও আওয়ামীলীগ পরিবারের সন্তান সানোয়ার হোসেন মোল্লা।





google.com, pub-4074757625375942, DIRECT, f08c47fec0942fa0

কুষ্টিয়া এর আরও খবর

কুষ্টিয়ায় অবৈধ ভাটা ভেঙে গুঁড়িয়ে দেওয়ার এক সপ্তাহের ব্যবধানে চালু কুষ্টিয়ায় অবৈধ ভাটা ভেঙে গুঁড়িয়ে দেওয়ার এক সপ্তাহের ব্যবধানে চালু
কুষ্টিয়া জেলা নির্বাচন কর্মকর্তার বিরুদ্ধে দুর্নীতির বিস্তর অভিযোগ কুষ্টিয়া জেলা নির্বাচন কর্মকর্তার বিরুদ্ধে দুর্নীতির বিস্তর অভিযোগ
কুষ্টিয়াতে প্রশাসনের নাকের ডগায়  আজও ঘাতক ট্রাক কেড়ে নিল এক শিশুর প্রাণ কুষ্টিয়াতে প্রশাসনের নাকের ডগায় আজও ঘাতক ট্রাক কেড়ে নিল এক শিশুর প্রাণ
কুষ্টিয়াতে শেখ কামাল স্টেডিয়ামের ভিত্তিপ্রস্তর স্থাপন কুষ্টিয়াতে শেখ কামাল স্টেডিয়ামের ভিত্তিপ্রস্তর স্থাপন
পালিত হল কুষ্টিয়ায় কেএনবি’র ১০ম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত হল কুষ্টিয়ায় কেএনবি’র ১০ম প্রতিষ্ঠা বার্ষিকী
কুষ্টিয়ায়  ট্রাক চাপায় বিআরবি’র কর্মকর্তার মৃত্যু কুষ্টিয়ায় ট্রাক চাপায় বিআরবি’র কর্মকর্তার মৃত্যু
কুষ্টিয়ায় বীরমুক্তিযোদ্ধা মানুকে হত্যার চেষ্টা কুষ্টিয়ায় বীরমুক্তিযোদ্ধা মানুকে হত্যার চেষ্টা
কুষ্টিয়াতে সরিষার মাঠ থেকে মধু সংগ্রহে ব্যস্ত খামারীরা কুষ্টিয়াতে সরিষার মাঠ থেকে মধু সংগ্রহে ব্যস্ত খামারীরা
এই বিজয় আমার নয় ইউনিয়নবাসীর- ছানোয়ার হোসেন মোল্লা এই বিজয় আমার নয় ইউনিয়নবাসীর- ছানোয়ার হোসেন মোল্লা
কুষ্টিয়া মহাসড়কে ৯ ঘন্টার ব্যবধানে ঝরলো ৬টি তাজা প্রাণ কুষ্টিয়া মহাসড়কে ৯ ঘন্টার ব্যবধানে ঝরলো ৬টি তাজা প্রাণ

আর্কাইভ

পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)