শিরোনাম:
●   কোটি টাকা আত্মসাৎ : কুষ্টিয়া শহর সমাজসেবা কর্মকর্তার শাস্তি হল বদলি ●   ঈশ্বরগঞ্জে বাড়ির সীমানা নিয়ে দ্বন্দ্বে নিহত-১ ●   রোগী পারাপারের সী-এম্বুল্যান্স না থাকায় চরম দুর্ভোগের শিকার সন্দ্বীপবাসী ●   দেশের শান্তির জন্য সকলকে ঐক্যবদ্ধ হতে হবে : পার্বত্য প্রতিমন্ত্রী ●   পার্বত্য চট্টগ্রামে আগে আমরা কেউ স্বাধীনভাবে আমাদের ধর্মীয় ও সামাজিক আচার অনুষ্ঠানে আনন্দ উল্লাস করতে পারতাম না : পার্বত্য প্রতিমন্ত্রী ●   জামেয়া মদিনাতুল উলুম মহিলা মাদ্রাসার ফান্ড রেইজিং এবং কৃতজ্ঞতা প্রকাশ ●   অনির্বাণ যুব ক্লাবের কার্যকরী পরিষদ গঠিত ●   রাউজানে পুকুরে ডুবে শিশুর মৃত্যু ●   রাজধানীতে পাহাড়ি প্রাণের উৎসব বৈসাবি পালিত ●   যাবজ্জীবন সাজাপ্রাপ্ত এক আসামি গ্রেফতার ●   সন্দ্বীপে গ্রাম পুলিশের বিরুদ্ধে অসামাজিক কার্যকলাপের অভিযোগ ●   বান্দরবান অঞ্চলে সশস্ত্র তৎপরতা জাতীয় ও জননিরাপত্তা হুমকির মুখে ফেলে দিয়েছে ●   গোলাপগঞ্জ ও বিয়ানীবাজারে শেষ মুহুর্তে ঈদের কেনাকাটায় ব্যাস্ত সবাই ●   অরাজকতা, নাশকতা স্বাধীন সার্বভৌম দেশে কাম্য হতে পারে না : পার্বত্য প্রতিমন্ত্রী ●   সিলেটে মুক্তিযোদ্ধা পরিবারের সদস্যদের মধ্যে ঈদ সামগ্রী বিতরণ ●   অর্থ সংগ্রহের জন্য এই হামলা হয়েছে বলে এখন পর্যন্ত সরকার মনে করছে : স্বরাষ্ট্রমন্ত্রী ●   গুইমারায় মাদকসহ গ্রেফতার-৪ ●   সনাতন যুবসমাজকে ঐক্যবদ্ধ হওয়ার আহ্বান জানান পার্বত্য প্রতিমন্ত্রী ●   ঈশ্বরগঞ্জে ধলাই খাল ব্রীজ উদ্বোধন ●   অসংক্রামক রোগে মৃত্যু বাড়ছে, মোকাবেলায় বাড়ছে না বরাদ্দ ●   রাউজানে বাস-অটোরিকশার সংঘর্ষে শিশুর মৃত্যু : আহত-২০ ●   সিলেটে সেলাই কারিগরা ব্যস্ত সময় পার করছেন ●   পানছড়িতে পাহাড় কাটার অপরাধে জরিমানা ●   কুষ্টিয়া পৌর মেয়র এর বিরুদ্ধে দুর্নীতির অভিযোগে দুদকের তদন্ত শুরু ●   খাগড়াছড়িতে বর্ণিল আয়োজনে ৫দিনব্যাপী বৈসাবী উৎসবের উদ্বোধন ●   রুমায় অপহৃত সোনালী ব্যাংক ম্যানেজারকে উদ্ধার ●   সিলেটে শিলাবৃষ্টিতে ক্ষতিগ্রস্ত ঘরবাড়ি ●   ঈশ্বরগঞ্জে পবিত্র ঈদুল ফিতর ও বাংলা নববর্ষ উদযাপনে প্রস্তুতি সভা ●   সরকারের বিশ্বাসযোগ্যতা এখন তলানীতে : সাইফুল হক ●   ঘোড়াঘাটে দোকান ঘর ভাড়া নিয়ে দখলের পায়তারা
রাঙামাটি, শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১



CHT Media24.com অবসান হোক বৈষম্যের
শনিবার ● ১৫ জানুয়ারী ২০২২
প্রথম পাতা » চট্টগ্রাম » রাউজানের ৫ হাজার পিস ইয়াবাসহ যুবক আটক
প্রথম পাতা » চট্টগ্রাম » রাউজানের ৫ হাজার পিস ইয়াবাসহ যুবক আটক
৪১০ বার পঠিত
শনিবার ● ১৫ জানুয়ারী ২০২২
Decrease Font Size Increase Font Size Email this Article Print Friendly Version

রাউজানের ৫ হাজার পিস ইয়াবাসহ যুবক আটক

--- আমির হামজা, রাউজান প্রতিনিধি :: চট্টগ্রামের রাউজানে ৫ হাজার ১৪০পিস ইয়াবাসহ মো. শাহেদ (২৭) নামে এক যুবককে গ্রেপ্তার করেছে র‌্যাব-৭ এর একটি টিম। ধৃত সাহেদকে র‌্যাব রাউজান থানায় হস্তান্তর করলে গতকাল ১৩ জানুয়ারী বৃহস্পতিবার দুপুরে তাকে থানায় মামলা রুজু করে আদলতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়। এর আগে গত বুধবার দুপুর সাড়ে ১২টায় দক্ষিণ রাউজানের ব্রাহ্মণহাটের হক আর্কেড কমিউনিটি সেন্টারের সামনে থেকে শাহেদকে গ্রেপ্তার করা হয়। ইয়াবা কারবারী শাহেদ রাউজান উপজেলার পশ্চিম গুজরা ইউনিয়নের ৬নম্বর ওয়ার্ডের মগদাই গ্রামের আহমেদ সৈয়দের ছেলে। র‌্যাবের মিডিয়া উইং থেকে জানানো হয়েছে শাহেদ মোটর সাইকেল যোগে ইয়াবা বিক্রির উদ্দেশে সে চট্টগ্রাম-কাপ্তাই সড়ক হয়ে রাঙ্গুনিয়ার দিকে যাচ্ছিল। এসময় তাকে থামিয়ে তল্লাশী চালিয়ে ইয়াবাসহ গ্রেপ্তার করা হয়। তার প্যাকেটে দুই পিস করে ইয়াবা প্যাকেট করা ছিল। সর্বমোট তার কাছে পাওয়া যায় মোট ৫ হাজার এক’শ ৪০পিস ইয়াবা। এসময় তার মোটর সাইকেল (চট্টমেট্রো-ল- ১৬-২৮৭৮) জব্দ করা হয়। রাউজান থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবদুল্লাহ আল হারুন বলেন, গত বুধবার রাত ৮টায় র‌্যাব-৭ হাটহাজারী শাখার র‌্যব সদস্যরা ৫ হাজার ১৪০পিস ইয়াবাসহ গ্রেপ্তারকৃত এক যুবককে থানায় হস্তান্তর করেন। র‌্যাব বাদি হয়ে মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়েরের পর আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

রাউজানে আদালতের নিষেধাজ্ঞা অমান্য করে জোরপুর্বক সীমানা প্রাচীর
রাউজান :: চট্টগ্রামের রাউজানের ছত্র পাড়ায় আদালতের নিষেধাজ্ঞা অমান্য করে জোরপুর্বক সীমানা প্রাচীর নির্মাণ করার অভিযোগ করেছেন রাউজান পৌরসভার কর্মচারী শফি। অভিযোগ করে বলেন, রাউজান পৌরসভার ৭নং ওয়ার্ডের মৌলভী আলী আহম্মদের বাড়ীর তার পৈতৃক বসত ভিটা নিয়ে প্রতিবেশী সোলায়মান ওসমানের সাথে বিরোধ সৃষ্টি হয়। এ বিরোধ নিয়ে তার ভাই বোনরা মিলে বাদী হয়ে স্থায়ী নিষেধাজ্ঞা চেয়ে আদালতে মামলা দায়ের করেন চট্টগ্রাম ৩য় যুগ্ম জেলা জজ আদালতে। এরপর বিরোধ নিরসনে স্থানীয় পৌর কাউন্সিলর আজাদ হোসেন সহ এলাকার গন্যমান্য ব্যক্তিরা সালিসি বৈঠকে বসে। বৈঠকের সিদ্¦ান্ত মেনে নেয়নি সোলায়মান। একই সাথে আদালতে দায়ের করা মামলা চলমান রয়েছে। এ অবস্থায় সোলায়মানের পুত্র শোয়াইব মামুন মধ্যপ্রাচ্য থেকে দেশে এসে রাউজান পৌরসভায় গত ১৩ ডিসেম্বর হাফেজ শফির বিরুদ্ধে একটি অভিযোগ দায়ের করেন। গত ১৯ ডিসেম্বর রাউজান পৌরসভায় জমির দলিলপত্র ও স্বাক্ষীদের নিয়ে রাউজান পৌরসভায় উপস্থিত হওয়ার জন্য নেটিশ দেয় পৌর কর্তৃপক্ষ। নির্ধারিত ঐ তারিখে উপস্থিত হতে পারবেনা বলে সময়ের জন্য আবেদন করেন পৌর কর্মচারী শফি। এরপর শোয়াইব মামুন বসতভিটায় সীমানা প্রাচীর নির্মান কাজ শুরু করেন। এ ব্যাপারে গত ১০ জানুয়ারী শফি বাদী হয়ে রাউজান থানায় অভিযোগ করেন। অভিযোগ পেয়ে পুলিশ উপস্থিত হয়ে সীমনা প্রাচীর নির্মাণ কাজে বন্ধ করে দেয়। শফি তার অভিযোগে বলেন, হাফেজ ছালে আহম্মদের পুত্র শোয়াইব মামুন ভাড়টিয়া লোকজন দিয়ে জোরপুর্বক সীমনা প্রাচীর নির্মান কাজ চালিয়ে যাচ্ছেন। এ ব্যাপারে হাফেজ সেলায়মানের পুত্র শোয়াইব মামুনের কাছে জানতে চাইলে তিনি বলেন, রাউজান পৌরসভার অভিযোগ করার পর পৌরসভারর অনুমতি নিয়ে সীমানা প্রাচীর নির্মাণ করছি। এ ব্যাপারে স্থানীয় ওয়ার্ড কাউন্সিলর আজাদ হোসেন বলেন, রাউজান পৌরসভার মামলার রায় নিয়ে শোয়াইব মামুন সীমানা প্রাচীর নির্মান করছেন। মামলার রায়ের কপি মেয়র ও সালিসী নিস্পত্তি বোর্ডের চেয়ারম্যান ঢাকায় থাকায় রায়ের কপি শফি কে দেওয়া সম্ভব হয়নি।





আর্কাইভ

পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)