শিরোনাম:
●   মিরসরাইয়ে এসএসসি ২০২০ ব্যাচের দিবারাত্রি অলিম্পিক ক্রিকেট টুর্নামেন্টের ফাইনাল ●   ২০২৩ সালের সেরা লিগ্যাল এইড অফিসার সিনিয়র সহকারী জজ মো. জুনাইদ ●   পার্বত্য শান্তিচুক্তি পাহাড়ের চিত্র বদলে দিয়েছে : কুজেন্দ্র লাল ত্রিপুরা এমপি ●   ৮ বছর পর খাগড়াছড়িতে ছাত্রলীগের সম্মেলন ●   ভারতীয় হাইকমিশনারকে ডেকে অনতিবিলম্বে সীমান্ত হত্যা বন্ধ করতে বলুন ●   রাবিপ্রবিতে ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত ●   মানিকছড়িতে অবৈধ বালু উত্তোলনের দায়ে অর্ধ লক্ষ টাকা জরিমানা ●   কাপ্তাই হ্রদের চারটি উপকেন্দ্র থেকে সাড়ে ১৫ কোটির উর্ধ্বে শুল্ক আয় করেছে বিএফডিসি ●   পার্বত্য অঞ্চলের মানুষের মধ্যে সম্প্রীতির বন্ধন গড়ে তুলতে হবে : পার্বত্য প্রতিমন্ত্রী ●   ঘোড়াঘাটে ২ ট্রাকের মুখোমুখি সংঘর্ষে ড্রাইভার ও হেলপার নিহত ●   অবিলম্বে ‘হিট ইমারজেন্সী ‘ জারী করুন, সমন্বিত পদক্ষেপ গ্রহণ করুন ●   ইউএসএ বাংলা সাহিত্য সম্মেলনে আসতে শুরু করেছেন দুই বাংলার কবি সাহিত্যিকগন ●   ঈশ্বরগঞ্জে মহিলা এমপি ব্যরিস্টার ফারজানাকে বরণ ●   মানিকছড়িতে ছাদ থেকে পড়ে যুবকের মৃত্যু ●   অনির্দিষ্টকালের জন্য চুয়েট বন্ধ ঘোষণা ●   নিরাপদ সড়কের প্রয়োজনীয়তা ●   সাজেকে নিহত ৫ শ্রমিকের বাড়িতে চলছে শোকের মাতম ●   রাঙামাটিতে ইউপিডিএফের ডাকা অর্ধদিবস সড়ক ও নৌপথ অবরোধ পালিত ●   সীমান্ত হত্যাকাণ্ড ও বাংলাদেশ - ভারত সম্পর্ক ●   আইন-শৃঙ্খলার ব্যত্যয় হলে সরকারের উন্নয়ন কাজেরও ব্যত্যয় ঘটবে রাঙামাটিতে পার্বত্য প্রতিমন্ত্রী ●   তীব্র দাবদাহে মধ্যে কুষ্টিয়ায় ৩ হাজার গাছ কাটার প্রক্রিয়া করেছে বন বিভাগ ●   কাপ্তাই সড়কে রাতেও চলছে চুয়েট শিক্ষার্থীদের আন্দোলন ●   রাঙামাটিতে চোরাই কাঠ ও বিদেশী সিগারেটসহ ৩০ লক্ষ টাকার মালামাল জব্দ করেছে দক্ষিণ বন বিভাগ ●   দুর্বৃত্তদের দেয়া আগুনে সাংবাদিক এর বাগান বাড়ি পুড়ে দেয়ার আজ ২ মাস : ক্ষয়-ক্ষতির তালিকা প্রকাশ ●   আঞ্চলিক পরিষদসহ তিন পার্বত্য জেলা পরিষদ ৩৫ বছর পরিচালিত হচ্ছে অনির্বাচিতদের দ্বারা ●   রাঙামাটির চার উপজেলায় প্রার্থীদের প্রতীক বরাদ্ধ : ৮ মে নির্বাচন ●   কল্পনা অপহরণ মামলা রাঙামাটি কোর্টে ডিসমিস করায় হিল উইমেন্স ফেডারেশনের ক্ষোভ প্রকাশ ●   নিরীহ মানুষকে গণগ্রেফতারের প্রতিবাদে ২৫ এপ্রিল রাঙামাটিতে সড়ক ও নৌপথ অবরোধ ●   আনসারের অস্ত্রলুটের ঘটনায় রুমা উপজেলা ছাত্রলীগ সভাপতিসহ ৭ জন কারাগারে ●   বান্দরবানে গণগ্রেফতারের প্রতিবাদে রাঙামাটিতে বিক্ষোভ
রাঙামাটি, রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১



CHT Media24.com অবসান হোক বৈষম্যের
বৃহস্পতিবার ● ২৮ এপ্রিল ২০২২
প্রথম পাতা » খুলনা বিভাগ » ঝিনাইদহে জেলা প্রশাসকের সাথে ছিন্নমুল মানুষের ইফতার
প্রথম পাতা » খুলনা বিভাগ » ঝিনাইদহে জেলা প্রশাসকের সাথে ছিন্নমুল মানুষের ইফতার
৪১০ বার পঠিত
বৃহস্পতিবার ● ২৮ এপ্রিল ২০২২
Decrease Font Size Increase Font Size Email this Article Print Friendly Version

ঝিনাইদহে জেলা প্রশাসকের সাথে ছিন্নমুল মানুষের ইফতার

--- জাহিদুর রহমান তারিক, ঝিনাইদহ প্রতিনিধি :: রহমতের মাস রমজান। রমজানের ২৫ তম দিনে মাহে রমজানের সওয়াব ভাগা-ভাগি করে নিতে ভিক্ষুক ও ছিন্নমুল মানুষদের সাথে ইফতার করেছেন জেলা প্রশাসক মনিরা বেগম। বুধবার জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে এ ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়। ইফতার শেষে তাদের দেওয়া হয় সেমাই, চিনি, তেল, সাবান পোলাওয়ের চালসহ ঈদসামগ্রী। সেসময় উপস্থিত ছিলেন স্থানীয় সরকারের উপ-পরিচালক ইয়ারুল ইসলাম, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) সেলিম রেজা, অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) রাজীবুল ইসলাম খান, এনডিসি খান মোহাম্মদ আব্দুল্লা আল মামুন। জেলা প্রশাসকের সাথে ইফতার করতে পেরে আবেগে আপ্লুত ভিক্ষুকসহ ছিন্নমুল মানুষেরা। সেই সাথে ঈদ সামগ্রী ও টাকা পেয়ে খুশি তারা। শহরের আরাপপুর এলাকার কামাল বিশ^াস বলেন, আমি তো জীবনে এমন করে ইফতার করিনি। এসি রুমে বসে ডিসির সারের সাথে ইফতার এই প্রথম করলাম। আমাদের ডিসি ম্যাডাম খুব ভালো। সদর উপজেলার ভাদড়া গ্রামে ভিক্ষুক মইরম খাতুন বলেন, সবাই তো ইফতার দিয়ে বাড়ি পাঠায় দেয়। কিন্তু ডিসি আমাগের ডাকে ইফতার করালো তার অফিসে বসায়ে। আমরা খুব খুশি হইচি। এমন তো কেউ করে না। খুব ভালো হয়ছে। আরাপপুর এলাকার নাসিমা খাতুন বলেন, আল্লাহ আমাদের ডিসি ম্যাডামের বাচায়ে রাখুক। আমাদের ইফতার করালো। সেমাই চিনি দিলো। টাকা দিলো। আমাদের দেখে তো মানুষ দুর দুর করে তাড়ায় দেয়। কেউ টাকা দিলেও পাশে বসায়ে ইফতার করানো লোক নেই। আমাদের নিয়ে ইফতার করালো আমাগের বলার কোন ভাষা নেই। আমরা খুবই খুশি। এ ব্যাপারে জেলা প্রশাসক মনিরা বেগম বলেন, আমরা তো সব সময় পরিচিত মানুষদের সাথে ইফতার করি। কিন্তু এরা তো এমন পরিবেশে কখনো ইফতার করতে পারে না। তাই তাদের সাথে ইফতার করেছি। আমারও খুব ভালো লেগেছে উনাদের সাথে ইফতার করতে পেরে। আমার তো ইচ্ছা করে পুরো রমজান তাদের সাথে ইফতার করতে। দোয়া করবেন আগামী দিনে যেন এই মানুষগুলোর পাশে আমরা থাকতে পারি। তাদের সেবা করতে পারি। তাদের সাথে ইফতার করতে পারি।

জাহেদী ফাউন্ডেশনের উদ্যোগে খাদ্য সামগ্রী’র কার্ড বিতরণ
ঝিনাইদহ :: ঝিনাইদহে ঐতিহ্যবাহী জাহেদী ফাউন্ডেশনের মহতী উদ্যোগে প্রতিবছরের ন্যায় এবারও ভয়াবহ মহামারি করোনাকালীন পরবর্তী ও পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে সমাজের অবহেলিত গরীব ও দুস্থ মানুষের জন্য প্রায় ৩৫ হাজার কার্ডধারী মানুষের মাঝে জনপ্রতি ১০কেজি চাউল, ১ কেজি ডাল, ১ কেজি সয়াবিন তৈল ও নগদ ১০০ টাকা হারে কার্ড বিতরণ করা হবে। এরই অংশ হিসাবে ২৭শে এপ্রিল বুধবার সকাল থেকে বিকাল পর্যন্ত ঝিনাইদহ শহরের হামদহ (৩ নং পানির ট্যাঙ্ক) এলাকায় গরীব ও দুস্থ মানুষের মধ্যে খাদ্য সামগ্রী’র কার্ড বিতরণ করা হয়েছে। ২৭শে এপ্রিল বুধবার সকাল থেকে বিকাল পর্যন্ত ঝিনাইদহ শহরের সরকারী বালিকা উচ্চ বিদ্যালয় প্রাঙ্গনে গরীব ও দুস্থ মানুষের মধ্যে এ খাদ্য বিতরণ কর্মষূচী পরিচালিত হয়েছে। এসময় জাহেদী ফাউন্ডেশনের পক্ষে তবিবুর রহমান লাবু ও ইউনুস আলী সাংবাদিদের জানান, ঝিনাইদহ জেলায় প্রতিবছরের ন্যায় এবারও প্রায় ৩৫ হাজার গরীব ও দুস্থদের মাঝে জনপ্রতি ১০কেজি চাউল, ১ কেজি ডাল, ১ কেজি সয়াবিন তৈল ও নগদ ১০০ টাকা হারে নগদ টাকা প্রদান করা হবে। সমাজের এসব অবহেলিত গরীব ও দুস্থ মানুষের জন্য পুরো রমজান মাস ব্যাপি বিতরণ কার্যক্রম চলমান থাকবে। খাদ্যসামগ্রী নিতে আসা সমাজের অবহেলিত গরীব ও দুস্থ পুরুষ ও মহিলারা জানান, জাহেদী ফাউন্ডেশনের চেয়ারম্যান নাসের শাহরিয়ার জাহিদী মহুল সাহেব শুধু দুস্থদের মধ্যে ১০ কেজি চাউল, ১ কেজি ডাল, ১ কেজি সয়াবিন তৈল ও নগদ ১০০ টাকা হারে বিতরণই করেন তা নয়, বহু বছর ধরে নাসের শাহরিয়ার জাহিদী মহুল সাহেব মেডিকেল ক্যাম্প স্থাপন করে অসুস্থ ব্যক্তিদেরকে বিনামূল্যে চিকিৎসা, ওষুধ বিতরণ, রোজা, কোরবানি দেওয়া গরুর মাংস বিতরণ ও বিভিন্ন সময় অসহায় ব্যক্তিদের দানসহ আর্থিক সেবা করে থাকেন। জাহেদী ফাউন্ডেশনের পক্ষে তবিবুর রহমান লাবু ও ইউনুস আলী সাংবাদিকদের আরো জানায়, শুধু গরীব মানুষের মধ্যে খাদ্য সামগ্রী বিতরণ নয়, গরীব মেধাবী শিক্ষার্থীদের আর্থিক অনুদান, এতিমখানার শিশুদের সহায়তা ছাড়াও বিভিন্ন সামাজিক ও মানবিক কাজে তাদের সাধ্যমত সহায়তার হাত বাড়িয়ে দিচ্ছে। এ বিষয়ে জাহেদী ফাউন্ডেশনের নির্বাহী পরিচালক ও রেডিয়েন্ট ফার্মাসিটিক্যালস লিমিটেডের চেয়ারম্যান নাসের শাহরিয়ার জাহেদী মহুল সাংবাদিকদের বলেন, শুধু ঝিনাইদহ পৌর এলাকা নয়, জেলার কালীগঞ্জ, শৈলকুপা, হরিণাকুন্ডু. কোটচাঁদপুর ও মহেশপুর উপজেলায় এবং দেশের ৫জেলায়ও একযোগে এসব খাদ্য বিতরণ করা হয়েছে। শুধু মানবিক দৃষ্টিকোণ থেকেই তিনি এ ফাউন্ডেশন প্রতিষ্ঠা করেছেন। কারণ সমাজের সুবিধাবঞ্চিত মানুষের জন্য কিছু দায়বদ্ধতা থাকা উচিত বলে তিনি মনে করেন তিনি। ঐতিহ্যবাহী জাহেদী ফাউন্ডেশনের মহতী উদ্যোগে এসব খাদ্য সামগ্রী পেয়ে এলাকাাবাসি সাধুবাদ জানিয়েছেন।

বড় ভাইকে ছুরিকাঘাত করে হত্যা মামলায় ছোট ভাই যশোর থেকে গ্রেফতার
ঝিনাইদহ :: ঝিনাইদহে জমি নিয়ে বিরোধের জের ধরে বড় ভাই ফজলুর রহমানকে ছুরিকাঘাত করে হত্যা করে ছোট ভাই হাফিজুর রহমান। সেই মামলায় ছোট ভাই হাফিজুর রহমানকে গত রাতে যশোর কোতায়ালী থানা এলাকা থেকে তাকে গ্রেফতার গ্রেফতার করেছে পুলিশ। উদ্ধার করা হয় হত্যাকান্ডে ব্যবহৃত ছুরি। বুধবার দুপুরে ঝিনাইদহ পুলিশ সুপারের সম্মেলন কক্ষে আয়োজিত এক প্রেস ব্রিফিংয়ে এডিশনাল এসপি আনোয়ার সাঈদ জানান, ভাই হত্যার প্রধান আসামী হাফিজুর রহমান যশোর থেকে ভারতে যাওয়ার চেষ্টা করছে। এমন সংবাদের ভিত্তিতে অভিযান চালানো হয়। সেসময় যশোরের কোতয়ালী থানা এলাকার একটি বহুতল ভবন থেকে তাকে গ্রেফতার করা হয়। সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) আবুল বাশার, কালীগঞ্জ থানা অফিসার ইনচার্জ (ওসি) আব্দুর রহিম মোল্লা প্রমুখ। উল্লেখ্য, কালীগঞ্জ উপজেলার পিরোজপুর গ্রামের ফজলুর রহমানের সাথে জমি নিয়ে দীর্ঘদিন ধরে ছোট ভাই হাফিজুর রহমানের বিরোধ চলে আসছিল। মঙ্গলবার দুপুরে বিরোধপুর্ণ জমি নিয়ে উভয়ের মাঝে বাক-বিতন্ডা হয়। এক পর্যায়ে ছোট ভাই হাফিজুর রহমান তার বড় ভাইয়ের বুকে ছুরিকাঘাত করে। এতে ফজলুর রহমান গুরুতর আহত হলে তাকে উদ্ধার যশোর সদর হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করে। এ ঘটনায় তার ছেলে আসাদুজ্জামান টিপু বাদি হয়ে ২ জনকে আসামী করে কালীগঞ্জ থানায় একটি মামলা দায়ের করে।

ট্রাকের চাকা ফেটে নিয়ন্ত্রণ হারিয়ে ট্রাক চালক নিহত
ঝিনাইদহ :: নাটোরের সিংড়ায় ভুট্টা বোঝাই একটি ট্রাকের চাকা ফেটে নিয়ন্ত্রণ হারিয়ে ঝিনাইদহের ট্রাক চালক আবু সাঈদ নিহত হয়েছেন। বুধবার সকালে উপজেলার বন্দর আমতলা এলাকায় নাটোর-বগুড়া মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে। নিহত ট্রাকচালক আবু সাঈদ ঝিনাইদহ সদর উপজেলার হামদহ মোল্লাপাড়া গ্রামের মৃত আবুল হোসেনের ছেলে। সিংড়া থানার ওসি নূর-এ-আলম সিদ্দিকী জানান, পঞ্চগড় থেকে পাবনার ঈশ্বরদীগামী ভুট্টা বোঝাই একটি ট্রাক নাটোরের সিংড়ার বন্দর আমতলা এলাকায় পৌঁছালে ট্রাকটির সামনের চাকা ফেটে গেলে নিয়ন্ত্রণ হারিয়ে ফেলেন চালক। পরে ব্রিজের রেলিং ভেঙে ট্রাকটি খাদে পড়ে যায়। এতে ঘটনাস্থলেই চালক নিহত হন। পরে স্থানীয়দের কাছ থেকে খবর পেয়ে পুলিশ ও ফায়ার সার্ভিস ঘটনাস্থলে পৌঁছে নিহতের মরদেহ উদ্ধার করে। ওসি আরও জানান, ময়নাতদন্তের জন্য মরদেহটি নাটোর সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। নিহতের পরিবারের সদস্যদের খবর দেওয়া হয়েছে। তারা এলে পরবর্তী ব্যবস্থা নেওয়া হবে।

মহেশপুরে ১ কোটি ১৬ লাখ টাকার ৯টি সোনার বার উদ্ধার
ঝিনাইদহ :: ঝিনাইদহের মহেশপুর উপজেলার পিপুলবাড়িয়া গ্রামের একটি লিচু বাগানের মধ্য থেকে মহেশপুর ৫৮ বিজির সদস্যরা অভিযান চালিয়ে এক কোটি সাড়ে ১৬ লাখ টাকা মুল্যের ৯টি সোনার বার উদ্ধার করেছে। এ ঘটনার সঙ্গে বিজিবি কাউকে আটক করতে পারেনি। গোপন সুত্রে খবর পেয়ে বিজিবি সদস্যরা পিপুলবাড়িয়া গ্রামের লিচু বাগানের মধ্যে পরিত্যক্ত অবস্থায় সোনার বারগুলো পায়। মহেশপুর ৫৮ বিজিবির সহকারী পরিচালক মোহাম্মদ সাইফুল ইসলাম এক ই-মেইল বার্তায় বুধবার রাতে জানান, দুপুর সাড়ে ১২টার দিকে সীমান্তের শূন্য লাইন থেকে ১০০ গজ বাংলাদেশের অভ্যন্তরে পিপুলবাড়ীয়া গ্রামের লিচু বাগানের মধ্যে মালিকবিহীন অবস্থায় ১ কেজি ৬৭৯.৬১৬ গ্রাম ওজনের ০৯ টি (৭টি ছোট এবং ০২টি বড়) সোনার বার উদ্ধার করে। যার আনুমানিক মূল্য ১ কোটি ১৬ লাখ ৬৬ হাজার ১০৯ টাকা।

ভেজাল দস্তা সার রাখার অপরাধে ২ প্রতিষ্ঠানকে জরিমানা
ঝিনাইদহ :: হরিনাকুন্ডুতে ৩ টি দোকানে অভিযান চালিয়ে ৪১ হাজার টাকা জরিমানা করেছে ভ্রাম্যমাণ আদালত। বুধবার (২৭ এপ্রিল) হরিনাকুন্ডু বাজারে অভিযান চালিয়ে নকল দস্ত সার মজুত রাখার অপরাধে এসব জরিমানা করা হয়। হরিনাকুন্ডু উপজেলা নির্বাহী কর্মকর্তা সুস্মিতা সাহার নেতৃত্বে এই ভ্রাম্যমান আদালত পরিচালিত হয়। অভিযানে ভেজাল দস্তা সার রাখার অপরাধে হরিনাকুন্ডুর রাসেল ট্রেডার্স ৩০ হাজার টাকা ও হরিনাকুন্ডুর হল বাজারে অবস্হিত রিফাত ট্রেডার্সকে ১০ হাজার টাকা জরিমানা করা হয়। উক্ত প্রতিষ্ঠানে মজুতকৃত দস্তা সারে জিংকের শতকরা উপস্হিতির পরিমান পরীক্ষার জন্য গত ফেব্রুয়ারী মাসে নমুনা ল্যাবে পাঠানো হয়। এতে জিংকের শতকরা পরিমান পাওয়া ১১ শতাংশ কম পাওয়া যায়। ১০ এপ্রিল নমুনা পরীক্ষার ফলাফল হাতে পাওয়ার পর ২৭ এপ্রিল উক্ত প্রতিষ্ঠান দুটিতে ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে জরিমানা করা হয়। এছাড়াও সহকারী কমিশনার ভূমি ও নির্বাহী ম্যাজিস্ট্রেট জনাব সেলিম আহমেদ নিয়মিত বাজার মনিটরিং সেলের মাধ্যমে হরিণাকুন্ডু বেল্টুর মোড়ে ভ্রাম্যমান আদালত পরিচালনা করে অতিরিক্ত দামে তরমুজ বিক্রির অপরাধে ওমর আলী নামে একজন ব্যবসায়ীকে নগত ১০০০ টাকা জরিমানা করেন।

ভারত থেকে অবৈধ পথে বাংলাদেশে প্রবেশকালে আটক ১৪
ঝিনাইদহ :: ঝিনাইদহের মহেশপুর উপজেলা মাটিলা গ্রাম থেকে ১৪ বাংলাদেশীকে বিজিবি আটক করেছে। আটককৃতরা অবৈধ পথে ভারত থেকে বাংলাদেশে ফিরছিলো। বুধবার দুপুরে মহেশপুর ৫৮ বিজিবির সহকারী পরিচালক মোহাম্মদ সাইফুল ইসলাম ই-মেইল বার্তায় এ তথ্য জানান। প্রেস বিজ্ঞপ্তিতে উল্লেখ করা হয়, মঙ্গলবার রাতে মহেশপুরের মাটিলা গ্রাম দিয়ে বাংলাদেশে প্রবেশের পর তিনজন পুরুষ, ১০ জন নারী ও এক শিশুকে আটক করে জেল হাজতে পাঠানো হয়। আটককৃতরা বাংলাদেশী হলেও তাদের কোন পাসপোর্ট ছিল না। অবৈধ পথে তারা ভারতে গমন করে আবার একই ভাবে বাংলাদেশে প্রবেশ করে। আটককৃতরা হলেন, বগুরার মুরাদপুরের শাকিলা আক্তার (৩২), খুলনার কয়রা গ্রামের মিস মৌসুমী (২০), মোছাঃ আছমা খাতুন মুক্তা (২৮), সাতক্ষিরার জামাল নগর গ্রামের পরুলা খাতুন(২৯), মাগুরার চৌতিয়া গ্রামের অনীতা বিশ্বাস (৩৫), যশোরের বিরামপুর গ্রামের ইয়াসমিন (৩১), আরমান (০৬), রেশমা বেগম (৩৮), মোছাঃ আছমা বেগম (৪৪) সাতক্ষিরার মাছখেলা গ্রামের শাহিনুর ঢালি (৩৮), নাছিমা খাতুন (৩৫), নড়াইলের কলাবাড়িয়া গ্রামের মোঃ হাসান মোল্লা (৫০), মোছাঃ সুরাইয়া (২৫) ও গোপালগঞ্জ জেলার নীলফে গ্রামের ওয়েছ শেখ (৩৫)। তাদের বিরুদ্ধে মহেশপুর থানায় অবৈধভাবে সীমান্ত পারাপারের অপরাধে পাসপোর্ট অধ্যাদেশ ১৯৭৩ এর ১১(১)(গ) ধারায় মামলা হয়েছে।





খুলনা বিভাগ এর আরও খবর

তীব্র দাবদাহে মধ্যে কুষ্টিয়ায় ৩ হাজার গাছ কাটার প্রক্রিয়া করেছে বন বিভাগ তীব্র দাবদাহে মধ্যে কুষ্টিয়ায় ৩ হাজার গাছ কাটার প্রক্রিয়া করেছে বন বিভাগ
প্রচন্ড তাপদাহে পানির জন্য চলছে হাহাকার : পানি শূন্য কুষ্টিয়ার গড়াই নদী প্রচন্ড তাপদাহে পানির জন্য চলছে হাহাকার : পানি শূন্য কুষ্টিয়ার গড়াই নদী
কোটি টাকা আত্মসাৎ :  কুষ্টিয়া শহর সমাজসেবা কর্মকর্তার শাস্তি হল বদলি কোটি টাকা আত্মসাৎ : কুষ্টিয়া শহর সমাজসেবা কর্মকর্তার শাস্তি হল বদলি
কুষ্টিয়া পৌর মেয়র এর বিরুদ্ধে দুর্নীতির অভিযোগে দুদকের তদন্ত শুরু কুষ্টিয়া পৌর মেয়র এর বিরুদ্ধে দুর্নীতির অভিযোগে দুদকের তদন্ত শুরু
প্রধানমন্ত্রীর প্রেস সচিব ইহসানুল করিমের স্মরণসভায় এমপি হানিফ প্রধানমন্ত্রীর প্রেস সচিব ইহসানুল করিমের স্মরণসভায় এমপি হানিফ
কুষ্টিয়ার গড়াই রেলসেতুর পিয়ার স্ট্রাকচারের অবস্থা নাজুক কুষ্টিয়ার গড়াই রেলসেতুর পিয়ার স্ট্রাকচারের অবস্থা নাজুক
কুষ্টিয়ার ডেপুটি কমিশনারের বিরুদ্ধে দুদকের অনুসন্ধান কুষ্টিয়ার ডেপুটি কমিশনারের বিরুদ্ধে দুদকের অনুসন্ধান
সাংবাদিক ‘অভিশ্রুতি বৃষ্টি’র লাশের অপেক্ষায় স্বজনেরা চলছে মায়ের আহাজারি সাংবাদিক ‘অভিশ্রুতি বৃষ্টি’র লাশের অপেক্ষায় স্বজনেরা চলছে মায়ের আহাজারি
চাল সিন্ডিকেটের মূল হোতা রশিদ ও  ফারুকের বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা চাল সিন্ডিকেটের মূল হোতা রশিদ ও ফারুকের বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা
কুষ্টিয়ার আলাউদ্দিন নগর মুখরিত ছিল পিঠা উৎসবে কুষ্টিয়ার আলাউদ্দিন নগর মুখরিত ছিল পিঠা উৎসবে

আর্কাইভ

পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)