শিরোনাম:
●   একই পরিবারে সরকারী তিনটি ঘর নিয়ে হৈ চৈ ●   আধুনিক বাংলাদেশ গড়ার রূপকার প্রধানমন্ত্রী শেখ হাসিনা : পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রী বীর বাহাদুর ●   ●   বিপ্লবী ওয়ার্কার্স পার্টির দশম কংগ্রেসের লোগো উন্মোচন ●   সিলেটে এডভোকেট জামানের উপর হামলা ●   চুয়েটে চারটি উন্নয়ন কাজের ভিত্তিপ্রস্থর স্থাপন ●   জমি বেদখলের ষড়যন্ত্র বন্ধের দাবিতে বিভিন্ন স্থানে ইউপিডিএফের বিক্ষোভ ●   জমি বেদখলের প্রতিবাদে দীঘিনালায় ইউপিডিএফের বিক্ষোভ ●   আগামীকাল বিশ্ব হার্ট দিবস ●   আত্রাইয়ে বিশ্ব পর্যটন দিবস পালন ●   গাবতলীতে প্রধান শিক্ষকের বিরুদ্ধে অনিয়মের তদন্ত শুরু ●   দেখা মিলেছে চার পা বিশিষ্ট মোরগ ●   নিয়োগ বাণিজ্যে কোটি টাকা আত্মসাতের অভিযোগ ●   জামাই শশুড়কে হত্যা করে অন্যকে ফাঁসানোর চেষ্টা ●   ঈশ্বরগঞ্জে ভ্রাম্যমান আদলতে জরিমানা ●   ঝিনাইদহ জেলা পরিষদ নির্বাচনী লড়াই জমে উঠেছে ●   ভূমি বেদখল বন্ধের দাবিতে বিভিন্ন স্থানে ইউপিডিএফের বিক্ষোভ ●   মিরসরাইয়ে ট্রেনে কাটা পড়ে গৃহকর্ত্রীর মৃত্যু ●   খাগড়াছড়িতে পানিতে ডুবে ২শিশুর মৃত্যু ●   বিএনপি’র পক্ষ থেকে বিশ্বনাথ পৌর নির্বাচন বর্জনের আহ্বান ●   ওমানে নারী ক্রিকেট দলের অধিনায়ক রাউজানের হেয়াম ●   রাঙামাটিতে জেলা উন্নয়ন কমিটির সভা ●   ঝিনাইদহে এক প্রধান শিক্ষকের রহস্যজনক মৃত্যু ●   মৃৎশিল্পীর রঙ তুলির আঁচড়ে মূর্ত হয়ে উঠছে দেবী দুর্গার রুপ ●   রাউজানে কেউচিয়া খাল ভরাট : চাষাবাদে দুর্ভোগ ●   নবীগঞ্জে ৯৪টি মন্ডপে শারদীয় দূর্গাপুজার প্রস্তুতি ●   বাবার লাশ রেখে এসএসসি পরীক্ষা দিলেন মাসুদা ●   ৭১ টিভি’র নানিয়ারচরের সংবাদ সংগ্রাহক পদ থেকে মেরাজকে অব্যাহতি ●   ভূমি বেদখল বন্ধের দাবিতে মাটিরাঙ্গায় ইউপিডিএফের বিক্ষোভ ●   প্রধানমন্ত্রী পার্বত্যবাসীর ভাগ্যোন্নয়নে ব্যাপক উন্নয়ন বরাদ্দ দিয়েছে : পার্বত্য মন্ত্রী
রাঙামাটি, বৃহস্পতিবার, ২৯ সেপ্টেম্বর ২০২২, ১৪ আশ্বিন ১৪২৯



CHT Media24.com অবসান হোক বৈষম্যের
বৃহস্পতিবার ● ২১ জুলাই ২০২২
প্রথম পাতা » চট্টগ্রাম বিভাগ » রাঙামাটি পার্বত্য জেলায় বিদ্যুৎ লোডশেডিংয়ের সিডিউল
প্রথম পাতা » চট্টগ্রাম বিভাগ » রাঙামাটি পার্বত্য জেলায় বিদ্যুৎ লোডশেডিংয়ের সিডিউল
১৪৫ বার পঠিত
বৃহস্পতিবার ● ২১ জুলাই ২০২২
Decrease Font Size Increase Font Size Email this Article Print Friendly Version

রাঙামাটি পার্বত্য জেলায় বিদ্যুৎ লোডশেডিংয়ের সিডিউল

ছবি : সংবাদ সংক্রান্ত নির্মল বড়ুয়া মিলন :: বিদ্যুৎ সংকট মোকাবিলায় দেশজুড়ে এলাকাভিত্তিক লোডশেডিংয়ের সিদ্ধান্ত নিয়েছে সরকার। এ লোডশেডিং হতে পারে এক থেকে দুই ঘণ্টা পর্যন্ত। তারই অংশ হিসাবে বাংলাদেশ বিদ্যুৎ উন্নয়ন বোর্ড রাঙামাটি বিদ্যুৎ বিতরণ বিভাগের নির্বাহী প্রকৌশলীর দপ্তর থেকে রাঙামাটি পার্বত্য জেলায় বিদ্যুৎ লোডশেডিংয়ের সিডিউল (খসড়া) প্রস্তাবনা পরিচালক ও সংরক্ষণ সার্কেল এর তত্ত্বাবধায়ক দপ্তরে প্রেরণ করা হয়েছে।
বিদ্যুৎ লোডশেডিংয়ের সিডিউল (খসড়া) প্রস্তাবনার কোন পরিবর্তন না হলে এ প্রস্তাবনাই কার্যকর হবে।
ভেদ ভেদী ৩৩/১১ কেবি ফিডার রাজবাড়ি এলাকা রাত ১টা ও সকাল ১১টা, কলেজ গেইট এলাকা ভোর ৫টা ও বিকাল ৩টা, বংলাদেশ বেতার এলাকা সকাল ১০টা ও রাত ১০টা, কাটাছড়ি সকাল ৮টা ও বিকাল ৪টা, রাংগাপানি এলাকা ভোর ৫টা ও বিকাল ৩টা, আর্মি কেপিআই এর এলাকা সমুহে কোন লোডশেডিং হবে না।
মাঝেরবস্তী ৩৩/১১ কেবি ফিডার বনরুপা এলাকা ভোর ৪টা ও দুপুর ২টা, রিজার্ভবাজার এলাকা সকাল ৮টা ও বিকাল ৪টা, তবলছড়ি এলাকা ভোর ৫টা ও বিকাল ৩টা, সাবষ্টেশন এলাকা সকাল ১০টা।
শুকুরছড়ি ৩৩/১১ কেবি ফিডার মানিকছড়ি এলাকা সকাল ৭টা ও বিকাল ৫টা, কুতুবছড়ি এলাকা রাত ১টা ও সকাল ১১টা, মহালছড়ি এলাকা আওতামুক্ত।
জুরাছড়ি ৩৩/১১ কেবি ফিডার বরকল এলাকা সকাল ১০টা, বনযোগিছড়া এলাকা সকাল ৭টা ও বিকাল ৫টা, কুসুমছড়ি ও জুরাছড়ি সদর আওতামুক্ত।
বিলাইছড়ি ৩৩/১১ কেবি ফিডার কেংড়াছড়ি এলাকা সকাল ১০টা, দিঘলছড়ি এলাকা ভোর ৫টা ও বিকাল ৩টা, বিলাইছড়ি সদর আওতামুক্ত।
বাঙ্গালহালিয়া ৩৩/১১ কেবি ফিডার রাজস্থলী এলাকা সকাল ১০টা ও রাত ১০টা, বাঙ্গালহালিয়া বাজার এলাকা রাত ১টা ও সকাল ১১টা, সুখবিলাস এলাকা ভোর ৪টা ও দুপুর ২টা।
কাপ্তাই ৩৩/১১ কেবি ফিডার বরইছড়ি এলাকা সকাল ৯টা ও রাত ১০টা, কার্গু এলাকা সকাল ১০টা, নেভী ক্যাম্প এলাকা ও প্রজেক্ট কেপিআই আওতামুক্ত, একাডেমী এলাকা ভোর ৫টা ও বিকাল ৩টা।
ঘাগড়া ৩৩/১১ কেবি ফিডার ঘাগড়া এলাকা ভোর ৪টা ও দুপুর ২টা, চম্পাতলী এলাকা সকাল ৯টা।
কাউখালী ৩৩/১১ কেবি ফিডার বেতবুনিয়া কেপিআই আওতামুক্ত, কাউখালী উপজেলা সদর এলাকা রাত ১টা ও সকাল ১১টা, বেতছড়ি এলাকা সকাল ৯টা।
মারিশ্যা ৩৩/১১ কেবি ফিডার বিজিবি কেপিআই ও হাসপাতাল কেপিআই আওতামুক্ত, রুপকারী এলাকা সকাল ৯টা বিদ্যুৎ লোডসেডিং এর আওতায় রাখার বিষয়ে প্রস্তাব করেছেন বলে বাংলাদেশ বিদ্যুৎ উন্নয়ন বোর্ড রাঙামাটি বিদ্যুৎ বিতরণ বিভাগের নির্বাহী প্রকৌশলীর দপ্তর সূত্রে জানা গেছে।
রাঙামাটি বিদ্যুৎ বিতরণ বিভাগের নির্বাহী প্রকৌশলী মো. সাইফুর রহমান জানান, ৩৩/১১ কেবি ১০টি ফিডারে মাধ্যমে পিকআওয়ারে ১২ মেগাওয়াট বিদ্যুৎ চাহিদা রয়েছে। চাহিদার বিপরিতে পিকআওয়ারে ৩ মেগাওয়াট বিদ্যুৎ পাওয়া যায়, আবার মাঝে মধ্যে পিকআওয়ারে ১২ মেগাওয়াট বিদ্যুৎ পাওয়া যায়।
রাঙামাটি সদরে ৩০ হাজার ও জেলা সদরের বাহিরে ৩০ হাজার মোট ৬০ হাজার গ্রাহক রয়েছে রাঙামাটি বিদ্যুৎ বিতরণ ও বিপণণ বিভাগের নির্বাহী প্রকৌশলীর দপ্তর থেকে বিদ্যুৎ এর গ্রাহক সেবা প্রদান করা হচ্ছে ।





google.com, pub-4074757625375942, DIRECT, f08c47fec0942fa0

চট্টগ্রাম বিভাগ এর আরও খবর

আধুনিক বাংলাদেশ গড়ার রূপকার প্রধানমন্ত্রী শেখ হাসিনা : পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রী বীর বাহাদুর আধুনিক বাংলাদেশ গড়ার রূপকার প্রধানমন্ত্রী শেখ হাসিনা : পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রী বীর বাহাদুর
চুয়েটে চারটি উন্নয়ন কাজের ভিত্তিপ্রস্থর স্থাপন চুয়েটে চারটি উন্নয়ন কাজের ভিত্তিপ্রস্থর স্থাপন
জমি বেদখলের ষড়যন্ত্র বন্ধের দাবিতে বিভিন্ন স্থানে ইউপিডিএফের বিক্ষোভ জমি বেদখলের ষড়যন্ত্র বন্ধের দাবিতে বিভিন্ন স্থানে ইউপিডিএফের বিক্ষোভ
জমি বেদখলের প্রতিবাদে দীঘিনালায় ইউপিডিএফের বিক্ষোভ জমি বেদখলের প্রতিবাদে দীঘিনালায় ইউপিডিএফের বিক্ষোভ
জামাই শশুড়কে হত্যা করে অন্যকে ফাঁসানোর চেষ্টা জামাই শশুড়কে হত্যা করে অন্যকে ফাঁসানোর চেষ্টা
ভূমি বেদখল বন্ধের দাবিতে বিভিন্ন স্থানে ইউপিডিএফের বিক্ষোভ ভূমি বেদখল বন্ধের দাবিতে বিভিন্ন স্থানে ইউপিডিএফের বিক্ষোভ
মিরসরাইয়ে ট্রেনে কাটা পড়ে গৃহকর্ত্রীর মৃত্যু মিরসরাইয়ে ট্রেনে কাটা পড়ে গৃহকর্ত্রীর মৃত্যু
খাগড়াছড়িতে পানিতে ডুবে ২শিশুর মৃত্যু খাগড়াছড়িতে পানিতে ডুবে ২শিশুর মৃত্যু
ওমানে নারী ক্রিকেট দলের অধিনায়ক রাউজানের হেয়াম ওমানে নারী ক্রিকেট দলের অধিনায়ক রাউজানের হেয়াম
রাঙামাটিতে জেলা উন্নয়ন কমিটির সভা রাঙামাটিতে জেলা উন্নয়ন কমিটির সভা

আর্কাইভ

পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)