শিরোনাম:
●   একই পরিবারে সরকারী তিনটি ঘর নিয়ে হৈ চৈ ●   আধুনিক বাংলাদেশ গড়ার রূপকার প্রধানমন্ত্রী শেখ হাসিনা : পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রী বীর বাহাদুর ●   ●   বিপ্লবী ওয়ার্কার্স পার্টির দশম কংগ্রেসের লোগো উন্মোচন ●   সিলেটে এডভোকেট জামানের উপর হামলা ●   চুয়েটে চারটি উন্নয়ন কাজের ভিত্তিপ্রস্থর স্থাপন ●   জমি বেদখলের ষড়যন্ত্র বন্ধের দাবিতে বিভিন্ন স্থানে ইউপিডিএফের বিক্ষোভ ●   জমি বেদখলের প্রতিবাদে দীঘিনালায় ইউপিডিএফের বিক্ষোভ ●   আগামীকাল বিশ্ব হার্ট দিবস ●   আত্রাইয়ে বিশ্ব পর্যটন দিবস পালন ●   গাবতলীতে প্রধান শিক্ষকের বিরুদ্ধে অনিয়মের তদন্ত শুরু ●   দেখা মিলেছে চার পা বিশিষ্ট মোরগ ●   নিয়োগ বাণিজ্যে কোটি টাকা আত্মসাতের অভিযোগ ●   জামাই শশুড়কে হত্যা করে অন্যকে ফাঁসানোর চেষ্টা ●   ঈশ্বরগঞ্জে ভ্রাম্যমান আদলতে জরিমানা ●   ঝিনাইদহ জেলা পরিষদ নির্বাচনী লড়াই জমে উঠেছে ●   ভূমি বেদখল বন্ধের দাবিতে বিভিন্ন স্থানে ইউপিডিএফের বিক্ষোভ ●   মিরসরাইয়ে ট্রেনে কাটা পড়ে গৃহকর্ত্রীর মৃত্যু ●   খাগড়াছড়িতে পানিতে ডুবে ২শিশুর মৃত্যু ●   বিএনপি’র পক্ষ থেকে বিশ্বনাথ পৌর নির্বাচন বর্জনের আহ্বান ●   ওমানে নারী ক্রিকেট দলের অধিনায়ক রাউজানের হেয়াম ●   রাঙামাটিতে জেলা উন্নয়ন কমিটির সভা ●   ঝিনাইদহে এক প্রধান শিক্ষকের রহস্যজনক মৃত্যু ●   মৃৎশিল্পীর রঙ তুলির আঁচড়ে মূর্ত হয়ে উঠছে দেবী দুর্গার রুপ ●   রাউজানে কেউচিয়া খাল ভরাট : চাষাবাদে দুর্ভোগ ●   নবীগঞ্জে ৯৪টি মন্ডপে শারদীয় দূর্গাপুজার প্রস্তুতি ●   বাবার লাশ রেখে এসএসসি পরীক্ষা দিলেন মাসুদা ●   ৭১ টিভি’র নানিয়ারচরের সংবাদ সংগ্রাহক পদ থেকে মেরাজকে অব্যাহতি ●   ভূমি বেদখল বন্ধের দাবিতে মাটিরাঙ্গায় ইউপিডিএফের বিক্ষোভ ●   প্রধানমন্ত্রী পার্বত্যবাসীর ভাগ্যোন্নয়নে ব্যাপক উন্নয়ন বরাদ্দ দিয়েছে : পার্বত্য মন্ত্রী
রাঙামাটি, বৃহস্পতিবার, ২৯ সেপ্টেম্বর ২০২২, ১৪ আশ্বিন ১৪২৯



CHT Media24.com অবসান হোক বৈষম্যের
বুধবার ● ২০ জুলাই ২০২২
প্রথম পাতা » বিদ্যুৎ -জ্বালানি » বিশ্বনাথে কোথায় কখন হবে লোডশেডিং জেনে নিন
প্রথম পাতা » বিদ্যুৎ -জ্বালানি » বিশ্বনাথে কোথায় কখন হবে লোডশেডিং জেনে নিন
১৫৭ বার পঠিত
বুধবার ● ২০ জুলাই ২০২২
Decrease Font Size Increase Font Size Email this Article Print Friendly Version

বিশ্বনাথে কোথায় কখন হবে লোডশেডিং জেনে নিন

ছবি : সংবাদ সংক্রান্ত বিশ্বনাথ প্রতিনিধি :: আজ মঙ্গলবার থেকে শুরু হচ্ছে এলাকাভিত্তিক লোডশেডিং। কোথায় কখন লোডশেডিং হবে তা আগেই জানিয়ে দেওয়ার নির্দেশ দিয়েছে সরকার। সেই সিন্ধান্তের আলোকে সিলেটে বিদ্যুৎ সমিতি-১ বিশ্বনাথ জোনাল অফিসের আওতাধীন এলাকাগুলোতে লোডশেডিংয়ের সময় নির্ধারণ করেছে কর্তৃপক্ষ। দিনে ও রাতে চার পাঁচবার এক থেকে দেড় ঘণ্টা করে হবে লোডশেডিং।

বিশ্বনাথ জোনাল অফিস সূত্রে প্রাপ্ত উপকেন্দ্রগুলোর ফিডারভিত্তিক লোডশেডিং এর শিডিউল নিম্নে উল্লেখ করা হলো:

বিশ্বনাথ-৪ (ইনডোর) উপকেন্দ্রের ফিডার-১ এর আওতাধীন ইলিমপুর শাহজিরগাও, কারিকোনা, দূগাপুর, রাজনগর, মোল্লারগাও, বিশ্বনাথ পুরান বাজার, বিশ্বনাথ নতুন বাজার, টিএন্ডটি রোড, মুফতিরগাও, রামপাশা রোড, জানাইয়া, পশ্চিম জানাইয়া, বিশ্বনাথেরগাও, চৌধুরীগাও, নরশিংপুর, নকিখালি, ইলামেরগাও, উত্তর মিরেরচর, গড়গাও, আগনশাসন, শ্রীধুরপুর আংশিক, দশদল আংশিক, বিশ্বনাথগরুহাটা, আঙ্গারুকা ব্রীজ পর্যন্ত বেলা ১১টা থেকে ১২টা, ২টা থেকে বিকেল ৩টা, বিকাল ৫টা থেকে সন্ধ্যা ৬টা, রাত ৮টা থেকে রাত ৯টা এবং রাত ১১টা থেকে রাত ১২টা পর্যন্ত।

বিশ্বনাথ-৪ (ইনডোর) উপকেন্দ্রের ফিডার-২ এর আওতাধীন হিমিদপুর, রশিদপুর, আলীনগর, তাজমহররমপুর, সাবসেন, ফকিরেরগাও, সাতমাইল, বাঘমারা টেংরা, টেংরা বটেরতল বাজার, ফরিদপুর, নাজিরেরগাও, খাজাকালু, গুনাখালপাড়, টিলাবাড়ি, বাহাপুর, বাহাপুর খালপাড়, শাহসিকন্দর, পাখির ট্যাং, কয়কস, মামরকপুর, কর্ষনা, বিবিধইল, মিরেরগাও, রায়খাইল পর্যন্ত সকাল ১০টা থেকে ১১টা, দুপুর ১টা থেকে বেলা ২টা, বিকাল ৪টা থেকে ৫টা, রাত ৭টা থেকে রাত ৮টা এবং রাত ১০টা থেকে রাত ১১টা পর্যন্ত।

বিশ্বনাথ-৪ (ইনডোর) উপকেন্দ্রের ফিডার-৩ এর আওতাধীন মস্তুরা, শরিষপুর, মন্ডলকাপন, চানশরিকাপন, পশ্চিম চানশরিকাপন, হরিকলস, জাহারগাও, বিদায়সুলপানি, সেনেরগাও, বৈদ্যকাপন, দন্ডপানিপুর, মহরমপুর, সুড়িরখাল, রাজমোহাম্মদপুর, ভোগশাইল, সরুয়ালা, শ্বাসরাম আংশিক পর্যন্ত সকাল ১০টা থেকে ১১টা, দুপুর ১টা থেকে বেলা ২টা, বিকাল ৪টা থেকে ৫টা, রাত ৭টা থেকে রাত ৮টা এবং রাত ১০টা থেকে রাত ১১টা পর্যন্ত।

বিশ্বনাথ-৪ (ইনডোর) উপকেন্দ্রের ফিডার-৪ এর আওতাধীন বাওনপুর, উত্তর ধর্মদা, নতুন সিরাজপুর, পুরান সিরাজপুর, রজকপুর, টেংরা আংশিক, টুকেরকান্দি, জানাইয়া নোয়াগাও পর্যন্ত সকাল ৯টা থেকে ১০টা, দুপুর ১২টা থেকে ১টা, বিকাল ৩টা থেকে ৪টা, সন্ধ্যা ৬টা থেকে রাত ৭টা এবং রাত ৯টা থেকে রাত ১০টা পর্যন্ত।

বিশ্বনাথ-৪ (ইনডোর) উপকেন্দ্রের ফিডার-৫ এর আওতাধীন রাজমোহাম্মদপুর আংশিক, ধর্মদা, নাজিরবাজার, তাতীকোনা, ইসলাসপুর, রাজাপুর, নুরপুর, আদিত্যপুর, ফরিদপুর আংশিক, জাফরাবাদ, ধীতপুর আংশিক, ইকবালপুর, শ্বাসরাম আংশিক পর্যন্ত সকাল ৯টা থেকে ১০টা, দুপুর ১২টা থেকে ১টা, বিকাল ৩টা থেকে ৪টা, সন্ধ্যা ৬টা থেকে রাত ৭টা এবং রাত ৯টা থেকে রাত ১০টা পর্যন্ত।

রামধানা উপকেন্দ্রের ফিডার-১ এর আওতাধীন কাদিপুর, বিশঘর, পুরানগাও, আনরপুর, রামপাশা, দশপাইকা, বৈরাগীবাজার, আমতৈল, সিংগেরকাছ এলাকা পর্যন্ত সকাল ৯টা থেকে ১০টা, দুপুর ১টা থেকে ২টা, বিকাল ৫টা থেকে সন্ধ্যা ৬টা এবং রাত ৯টা থেকে রাত ১০টা পর্যন্ত।

রামধানা উপকেন্দ্রের ফিডার-২ এর আওতাধীন খাজাঞ্চি ইউনিয়ন, লামাকাজি ইউনিয়ন, পনাউল্লাহ বাজার, রামপুর রহিমপুরসহ এলাকা পর্যন্ত সকাল ১০টা থেকে ১১টা, বেলা ২টা থেকে বেলা ৩টা, সন্ধ্যা ৬টা থেকে রাত ৭টা এবং রাত ১০টা থেকে রাত ১১টা পর্যন্ত।

রামধানা উপকেন্দ্রের ফিডার-৫ এর আওতাধীন রামধানা, অলংকারি ইউনিয়ন আশপাশ এলাকা, পৌদনাপুর, শিমুলতলা, কামালপুর, শ্রীধরপুর আংশিক, পূর্বকাউপুর, জানাইয়া আংশিক এলাকা পর্যন্ত বেলা ১১টা থেকে ১২টা, দুপুর ১টা থেকে বেলা ২টা, বিকাল ৩টা থেকে ৪ টা, রাত ৭টা থেকে রাত ৮টা এবং রাত ১১টা থেকে রাত ১২টা।

কালিগঞ্জ উপকেন্দ্রের ফিডার-২ এর আওতাধীন ধোপাকলা, গন্ধারকাপন, রামকৃষ্ণপুর, দক্ষিণ মিরেরচর, সত্তিশ, মিয়াজনেরগাও, হাবড়া, চড়চন্ডি, বাহাড়া দুবাগ, দৌলতপুর, হাসনাজী, পাড়–য়া, ধনপুর, দশপাইকা আংশিক, ছিক্কা নোয়াগাও, নিহালের নোয়াগাও, ছালিয়া, চৈতননগর, নোয়াগাও, ঘাগুটিয়া, দশঘর, সারইল, লহরী, ইসবদল, রায়খেলী, বাইশঘর, চান্দভরাং, ভল্লবপুর এলাকা পর্যন্ত সকাল ৯টা থেকে ১০টা, দুপুর ১২টা থেকে ১টা, বিকাল ৩টা থেকে ৪টা, সন্ধ্যা ৬টা থেকে রাত ৭টা এবং রাত ৯টা থেকে রাত ১০টা।

কালিগঞ্জ উপকেন্দ্রের ফিডার-৪ এর আওতাধীন কালিজুরী, দত্তা, মটুককোনা, বগিরচক, কান্দিগাও, মাঝরগাও, মদনপুর, মজলিশপুর, আগ্নেপাড়া, জগতপুর, দেওকলস, কোনারাই বাজার, মান্দারুকা, সৈয়দ মান্দারুকা, ধরারাই, শাহবাজপুর, নিয়ামতপুর, কালাপানি, উত্তর কালিজুরী, দক্ষিণ কালিজুরী, কামালপুর, হাবড়া, রমজানপুর, সমেমর্দান, কাশিমপুর, বাউশী, পীরের বাজার, বর্নী, নাচনী ও আশপাশ এলাকা পর্যন্ত সকাল ১০টা থেকে ১১টা, দুপুর ১টা থেকে বেলা ২টা, বিকাল ৪টা থেকে ৫টা, সন্ধ্যা ৭টা থেকে রাত ৮টা এবং রাত ১০টা থেকে রাত ১১টা পর্যন্ত।

কালিগঞ্জ উপকেন্দ্রের ফিডার-৬ এর আওতাধীন কালিগঞ্জ বাজার, মইজপুর, বরইগাও, ধীতপুর, দাউদপুর, সদরগাও, সখিপুর, জামালপুর, বাজিতপুর, ঊলুপাড়া, খাসজান, সৎপুর, পশ্চিম রুকনপুর, রাখালগঞ্জ বাজার, গন্ধারকাপন আংশিক এলাকা পর্যন্ত বেলা ১১টা থেকে ১২টা, ২টা থেকে বিকেল ৩টা, বিকাল ৫টা থেকে সন্ধ্যা ৬টা, রাত ৮টা থেকে রাত ৯টা এবং রাত ১১টা থেকে রাত ১২টা পর্যন্ত।

লোডশেডিংয়ের সময় নির্ধারণের বিষয়টি নিশ্চিত করে সিলেটে বিদ্যুৎ সমিতি-১ বিশ্বনাথ জোনাল অফিসের ডেপুটি জেনারেল ম্যানেজার মো. ছাইফুল ইসলাম শুভপ্রতিদিনকে বলেন, সরকারের নির্দেশনা অনুযায়ী আমরা এলাকাভিত্তিক প্রাথমিক একটি রুটিন করেছি। উৎপাদনে বেশি ঘাটতি না হলে আমরা চেষ্টা করবো এই রুটিন ফলো করতে। তবে ঘাটতি বেশি হলে এই সময়ের ব্যত্যয় ঘটতে পারে। অথবা ঘাটতি কম হলে তার চাইতেও কম সময় লোডশেডিং হতে পারে।

গ্রাহকদের বিদ্যুৎ সাশ্রয়ের অনুরোধ জানিয়ে তিনি বলেন, বিদ্যুৎ অপচয় রোধ করে লোড-শেডিং অনেকটা এড়ানো সম্ভব। যদি পিক আওয়ারে প্রত্যেকে গড়ে ১০০ ওয়াট বিদ্যুৎ বন্ধ রাখেন তাহলে মোট ৬ মেগাওয়াট বিদ্যুৎ সাশ্রয় হবে। ফলে লোড-শেডিংয়ের পরিমাণ কমে আসবে। এমতাবস্থায় সকল গ্রাহক পিক সময়ে অন্তত একটি ফ্যান এবং অপ্রয়োজনীয় বাতি বন্ধ রেখে জাতীয় সংকট মুহুর্তে সহযোগিতা করবেন- এটাই আশা করছি।

প্রসঙ্গত, রাশিয়া-ইউক্রেন যুদ্ধের কারণে বিশ্বব্যাপী জ্বালানি তেলের মূল্য বৃদ্ধি পেয়েছে। এ প্রেক্ষাপটে দেশের ডিজেলভিত্তিক বিদ্যুৎ উৎপাদন কেন্দ্রগুলোতে বিদ্যুৎ উৎপাদন স্থগিত করা হয়েছে বলে জানিয়েছেন প্রধানমন্ত্রীর বিদ্যুৎ, জ্বালানি ও খনিজ সম্পদ বিষয়ক উপদেষ্টা তৌফিক-ই-ইলাহী চৌধুরী।

ইউপি সদস্যের বিরুদ্ধে ত্রাণের চাল বিক্রির অভিযোগ

বিশ্বনাথ :: সিলেটের বিশ্বনাথে বানভাসি মানুষের জন্য বরাদ্দ ত্রাণের চাল বিক্রির অভিযোগ উঠেছে এক মহিলা মেম্বারের বিরুদ্ধে। উপজেলার দেওকলস ইউনিয়ন পরিষদের সংরক্ষিত ওয়ার্ডের সদস্য আলেয়া বেগম’র বিরুদ্ধে এ ব্যাপরে উপজেলা নির্বাহী কর্মকর্তার কাছেও লিখিত অভিযোগ দেয়া হয়েছে। গত মঙ্গলবার (১৮ জুলাই) বিকেলে এ অভিযোগ দেয়া হয়।

একই ওয়ার্ডের কালিজুরী গ্রামের প্রবীণ কৃষক কদর আলী তার অভিযোগপত্রে উল্লেখ করেন, আলেয়া বেগম এক হাজার টাকা নিয়ে একই গ্রামের কদর আলীর প্রতিবেশী অবন মালাকারের কাছে এক বস্তা ত্রাণের চাল বিক্রি করেন।

১০ কেজি করে জনপ্রতি চাল বিতরণের নিয়ম থাকলেও তিনি টাকার বিনিময়ে তাকে পুরো এক বস্তাই দিয়ে দেন। জিজ্ঞাসার এক পর্যায়ে অবন মালাকার চাল ক্রয়ের বিষয়টি স্বীকারও করেন তার কাছে। পরে তিনি অবনের ঘরে রাখা চালের বস্তার ছবিসহ ইউএনও’র কাছে লিখিত অভিযোগ করেন।

এ বিষয়ে জানতে অবন মালাকারের মুঠোফোনে যোগাযোগ করা হলে তার স্ত্রী জানান, টাকার বিনিময়ে আমরা চাল কিনিনি। তিনি (মহিলা মেম্বার) এমনিতেই আমাদের চাল দিয়েছেন।
অভিযুক্ত মহিলা মেম্বার আলেয়া বেগম অভিযোগ অস্বীকার করে বলেন, বন্যার শুরু থেকেই আমি মানুষের দ্বারে দ্বারে সরকারি সহায়তা পৌঁছে দিয়েছি। চাল বিক্রির প্রশ্নই ওঠে না। আমার বিরুদ্ধে মিথ্যে অভিযোগ আনা হয়েছে।

এ বিষয়ে উপজেলা নির্বাহী কর্মকর্তা নুসরাত জাহান বলেন, অভিযোগ পেয়ে তদন্তে পাঠানো হয়েছে। প্রমাণ পেলে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।

আট ইউনিয়ন যুবদলের সঙ্গে উপজেলা যুবদলের আলোচনা সভা

বিশ্বনাথ :: সিলেটের বিশ্বনাথ উপজেলা আট ইউনিয়ন যুবদলের সঙ্গে উপজেলা যুবদলের আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। আজ মঙ্গলবার বিকেলে পৌর শহরের বিএনপির দলীয় কার্যালয়ে এ সভা অনুষ্ঠিত হয়।

উপজেলা যুবদলের ভারপ্রাপ্ত আহবায়ক শামছুল ইসলামের সভাপতিত্বে ও যুগ্ম-আহবায়ক নাজিম উদ্দিনের পরিচালনায় বক্তব্য রাখেন উপজেলা যুবদলের সিনিয়র যুগ্ম-আহবায়ক মুসলিম আলী, আবদুল লতিফ, আবদুল হান্নান বাবুল, পৌর যুবদলের সিনিয়র যুগ্ম-আহবায়ক শাহজাহান, উপজেলা যুবদলের সদস্য সাইদুর রহমান রাজু, রুমেল আলী, আক্তার আহমদ রিপন, মামুন আহমদ কপি, আলী হোসেন, আশিক আলী, শিহাব আহমদ, উপজেলার লামাকাজি ইউপি যুবদলের সভাপতি খলিলুর রহমান, যুগ্ম-সম্পাদক বাবুল মিয়া, সাংগঠনিক আজগর আলী, খাজাঞ্চী ইউপি যুবদলের সভাপতি সৈয়দুর রহমান, সিনিয়র সহ-সভাপতি শফিক খান, অলংকারি ইউপি যুবদলের সভাপতি মঈনুল ইসলাম, রামপাশা ইউপি যুবদলের সভাপতি ইসলাম উদ্দিন, সাধারণ সম্পাদক চুনু মিয়া, সাংগঠনিক সম্পাদক তোফায়েল আহমদ, বিশ্বনাথ ইউপি যুবদলের সাধারণ সম্পাদক আক্তার মিয়া, দেওলকস ইউপি যুবদলের সভাপতি আসাদুল ইসলাম (আফিকুল), সিনিয়র সহ-সভাপতি আমির আলী, সাধারণ সম্পাদক তুহিন মিয়া, সাংগঠনিক সম্পাদক গোলাম আলী, দশঘর ইউপি যুবদলের সভাপতি ফয়জুল ইসলাম, সিনিয়র সহ-সভাপতি আবদুর রকিব, সাধারণ সম্পাদক এমদাদুর রহমান।

সভায় বক্তারা বলেন, দীর্ঘদিন ধরে সরকারের গুম নামের কারাগারে বন্ধি রয়েছেন সিলেটের কোটি মানুষের প্রিয় নেতা ইলিয়াস আলী। আমাদের প্রিয় নেতা ইলিয়াস আলীকে ফিরিয়ে আনতে আন্দোলন সংগ্রামের বিকল্প নেই। তাই আগামী দিনে সরকার পতনসহ কেন্দ্রের ঘোষিত সকল কর্মসূচিতে যুবদল নেতাকর্মীকে ঐক্যবদ্ধভাবে অংশগ্রহন করার আহবান জানান বক্তারা।

এসময় উপস্থিত ছিলেন খাজাঞ্চী ইউপি যুবদলের সাধারণ সম্পাদক নূর আলী, যুগ্ম-সম্পাদক জামাল হোসেন, সাংগঠনিক সম্পাদক আবদুল ওয়াহিদ, অলংকারি ইউপি যুবদলের সাধারণ সম্পাদক দিলোয়ার হোসেন, সাংগঠনিক সম্পাদক মাছুম আহমদ, রামপাশা ইউপি যুবদলের সহ-সভাপতি সুন্দর আলী, যুগ্ম-সাধারণ সম্পাদক শিপন আহমদ, বিশ্বনাথ ইউপি যুবদলের সভাপতি কয়েছ মিয়া প্রমুখ।
সভা শেষে নিখোঁজ বিএনপি নেতা এম ইলিয়াস আলীর সন্ধান কামনায় দোয়ামাহফিল অনুষ্ঠিত হয়। দোয়া পরিচালনা করেন যুবদল নেতা সাইদুর রহমান রাজু।

বিশ্বনাথ উপজেলা কৃষক লীগের পূর্ণ্যাঙ্গ কমিটি অনুমোদন

বিশ্বনাথ :: সিলেটের বিশ্বনাথ উপজেলা কৃষক লীগের পূর্ণ্যাঙ্গ কমিটি মঙ্গলবার (১৯ জুলাই) অনুমোদন দিয়েছেন জেলা কৃষক লীগের সভাপতি শাহ নিজাম উদ্দিন ও সাধারণ সম্পাদক অধ্যাপক শামছুল ইসলাম। সোরাব আলীকে সভাপতি, আব্দুল হান্নান বদরুলকে সাধারণ সম্পাদক ও সৈয়দ শহিদুল ইসলামকে সাংগঠনিক সম্পাদক করে অনুমোদিত পূর্ণ্যাঙ্গ কমিটির সদস্য সংখ্যা ৭০।

কমিটির অন্যান্য দায়িত্বপ্রাপ্তরা হলেন- সহ সভাপতি হাজী আহমদ আলী, মারফত আলী, আকবর আলী, শাহ কবির আহমদ, আব্দুল হেকিম, সাইদুর রহমান, যুগ্ম সম্পাদক নজরুল ইসলাম, কামরুজামান কামাল, আবুল হোসেন, সহ সাংগঠনিক সম্পাদক হেলাল উদ্দিন, মাসুদ আহমদ, অর্থ সম্পাদক প্রদীপ সুত্র ধর, আইন বিষয়ক সম্পাদক আলী হায়দার মিছির, সহ প্রচার সম্পাদক বকুল দাশ, দপ্তর সম্পাদক আলতাফুর রহমান মাষ্ঠার, তথ্য ও গবেষনা সম্পাদক আরশ আলী, সমবায় বিষয়ক সম্পাদক আব্দুর রাজ্জাক, কুটির শিল্প বিষয়ক সম্পাদক আজিজুল ইসলাম, স্বাস্থ্য ও পরিবার কল্যাণ বিষয়ক সম্পাদক বাবুল মালাকার, মৎস্য ও পশু সম্পদ বিষয়ক সম্পাদক আলী হোসেন, কৃষি ও পুণর্বাসন সম্পাদক সিরাজ মিয়া, পানি সেচ ও বিদ্যুৎ বিষয়ক সম্পাদক তাজ উদ্দিন, ভ‚মি বিষয়ক সম্পাদক লিটন খান, বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক মামুনুর রশীদ, কৃষি ও বিজ্ঞান-প্রযুক্তি বিষয়ক সম্পাদক মতিউল ইসলাম, মহিলা বিষয়ক সম্পাদক মিনা বেগম, স্থানীয় সরকার বিষয়ক সম্পাদক আলী হোসেন খান, ত্রাণ ও সমাজকল্যাণ বিষয়ক সম্পাদক শাহরিয়ার চৌধুরী সাহেল, সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক আব্দুল কাহার, ধর্ম বিষয়ক সম্পাদক আব্দুর রহিম কামালী, সহ আইন বিষয়ক সম্পাদক জামাল আহমদ মারুফ, সহ প্রচার সম্পাদক সুনিল শুক্ল বৈদ্য, সহ দপ্তর সম্পাদক আনহার আলী, সহ মহিলা বিষয়ক সম্পাদক জ্যোৎন্সা বেগম, কার্যকরী সদস্য আব্দুল মালিক, উস্তার আলী, ফারুক মিয়া, আঙ্গুর মিয়া, পরতাব আলী, রশিদ আলী, রশিদ আলী, চান মিয়া, আরশ আলী, মফিক মিয়া, সফিক আলী, সুহেব আহমদ সুহেল, সুজিত বৈদ্য, ফজর আলী, আব্দুস শহিদ, সোনাফর আলী, আব্দুল হান্নান, আফাজ উদ্দিন, জয়নাল মিয়া, আমির আলী, আকরম আলী, মুজিবুর রহমান চৌধুরী কাওছার, তেরাব আলী, রহমত আলী, আনহার, আলী, সালিক মিয়া, রন শীল, শানুর আলী, মিজান মিয়া, আব্দুস শহিদ জিলু, গিয়াস মিয়া, ফয়ছল আহমদ, তালেব আলী।

প্রবাসী কল্যাণ সমিতি ইউএসের নগদ অর্থ বিতরণ

বিশ্বনাথ :: টানা বৃষ্টি ও পাহাড়ি ঢলে মাসখানেকের ব্যবধানে ফের বন্যায় কবলিত সিলেটের বিশ্বনাথ উপজেলার ৮ ইউনিয়নের ক্ষতিগ্রস্থদের মধ্যে ‘বিশ্বনাথ প্রবাসী কল্যাণ সমিতি ইউএসএ’র পক্ষ থেকে নগদ অর্থ বিতরণ কার্যক্রম শুরু করেছে। অনুষ্ঠানে ৮টি ইউনিয়নের প্রতিনিধিদের কাছে ইউনিয়ন প্রতি ১ লাখ ৫০ হাজার টাকা করে মোট ১২ লাখ টাকা হস্তান্তর করা হয়।

মঙ্গলবার (১৯ জুলাই) সকালে পৌর শহরের দারুল উলুম ইসলামিয়া কামিল মাদ্রাসা মিলনায়তনে প্রতিনিধিদের কাছে বিতরণের নগদ টাকা হস্তান্তর করা হয়। এতে প্রধান অতিথি ছিলেন বিশ্বনাথ দারুল উলুম ইসলামিয়া কামিল মাদ্রাসার অধ্যক্ষ মাওলানা নু’মান আহমদ।

বিশ্বনাথ প্রবাসী কল্যাণ সমিতি ইউএসএ’ যুগ্ম সম্পাদক আব্দুল্লাহ আদনানের সভাপতিত্বে ও এইচ এম মালিকের পরিচালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন সেইভ দ্যা পিপল ওয়ার্ল্ড ওয়াইড অর্গানাইজেশনের ক্যাশিয়ার মুনায়েম খান মুন্না, আল-ইর্শ্বাদ লতিফিয়া দাখিল মাদ্রাসা পরিচালনা কমিটির সভাপতি বসির উদ্দিন আহমদ, বিশ্বনাথ প্রেস ক্লাবের সভাপতি তজম্মুল আলী রাজু, সাধারণ সম্পাদক এমদাদুর রহমন মিলাদ।

অনুষ্ঠানে এসময় উপস্থিত ছিলেন সংগঠক হাফিজ হুসাইন মুহাম্মদ মানিক, মনসুর আলী, আজম আলী, জহিরুল ইসলাম, আলতাব হোসেন, মাওলানা আব্দুল মতিন, কামাল আহমদ মাসুম, মাওলানা আনাছ আহমদ প্রমুখ নেতৃবৃন্দ।





google.com, pub-4074757625375942, DIRECT, f08c47fec0942fa0

আর্কাইভ

পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)