শিরোনাম:
●   পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ডের আয়োজনে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস পালন ●   রাউজানে দোল উৎসব পালিত ●   ঘোড়াঘাটে বিলুপ্তির দ্বারপ্রান্তে বঙ্গবন্ধু তাঁত শিল্প ●   ঝালকাঠিতে ১২০ টাকায় পুলিশ হলো ১৭ তরুণ-তরুণী ●   প্রধানমন্ত্রীর প্রেস সচিব ইহসানুল করিমের স্মরণসভায় এমপি হানিফ ●   ঘোড়াঘাটে অবাধে বিক্রি হচ্ছে ফিটকিরি মেশানো ভেজাল মধু ●   মাটিরাঙ্গায় ভারতীয় চিনিসহ গ্রেফতার-২ ●   বুয়েটে ভর্তি পরীক্ষায় প্রথম রাউজানের তামিম ●   মানবিক তরুণরা দেশ ও জাতির নেতৃত্বে : মনোওর আলী ●   রাউজানে প্রবাস ফেরত যুবকের কৃষিতে বাজিমাত ●   এমপি হাবিব এর আপেল রিয়েল এস্টেটে দোয়া অনুষ্ঠানে যোগদান ●   তামাক নিয়ন্ত্রন আইন দ্রুত সংশোধনের প্রতিশ্রুতি স্বাস্থ্যমন্ত্রীর ●   রাউজানে নিয়ন্ত্রন হারিয়ে সিএনজি গাছে সাথে ধাক্কা আহত-৬ ●   মূল্যবোধের অবক্ষয়ের কারণ ফেসবুক ●   মাটিরাঙ্গায় চিনি বোঝাই ট্রাক জব্দ : আটক-২ ●   মুসলিম সভ্যতার প্রাচীন ঐতিহ্য রাউজানের সাহেব বিবি মসজিদ ●   মাটিরাঙ্গায় দেশীয় এলজিসহ গ্রেফতার-১ ●   রাজাপুরে ট্রান্সফর্মার চুরির হিড়িক, দুই সপ্তাহে ১১ ট্রান্সফর্মার চুরি ●   রাজধানীতে গরু মাংস ৬’শ টাকা, আলীকদমে ৯’শ টাকা হয় কি করে? দ্রব্যমূল্য নিয়ন্ত্রনে আছে; বললেন: ইউএনও ●   চুয়েট শিক্ষক সমিতির সাধারণ সভা ●   সিন্ডিকেটকে কোলে বসিয়ে বিরোধীদলের ওপর দায় চাপাচ্ছে সরকার : গণতন্ত্র মঞ্চ ●   রাবিপ্রবি’তে জাতির পিতার ১০৪ তম জন্মদিন উদযাপিত ●   ঘোড়াঘাটে বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস পালিত ●   ঈশ্বরগঞ্জে পিস ফ্যাসিলিটেটর গ্রুপ গঠন বিষয়ক সভা অনুষ্ঠিত ●   বাংলাদেশের শিশুদের জন্য শেখ হাসিনার অবদান অপরিসীম : পার্বত্য প্রতিমন্ত্রী ●   কুষ্টিয়ার গড়াই রেলসেতুর পিয়ার স্ট্রাকচারের অবস্থা নাজুক ●   ছোটহরিণা ১২ বিজিবি’র পক্ষ থেকে এতিমখানায় ইফতার ও এক মাসের খাদ্য সামগ্রী বিতরণ ●   সরকার ও সরকারি দল রাজনীতিতে পচন ধরিয়ে দিয়েছে : সাইফুল হক ●   গুরু শিষ্যের প্রেমময় জীবন ●   ঈশ্বরগঞ্জে চলন্ত ট্রেনে পাথর নিক্ষেপ চালক আহত
রাঙামাটি, শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০



CHT Media24.com অবসান হোক বৈষম্যের
সোমবার ● ১৬ জানুয়ারী ২০২৩
প্রথম পাতা » চট্টগ্রাম » ফ্রেন্ড সার্কেল ব্লাড ব্যাংক মিরসরাই’র ৩য় বর্ষপূর্তি উদযাপন
প্রথম পাতা » চট্টগ্রাম » ফ্রেন্ড সার্কেল ব্লাড ব্যাংক মিরসরাই’র ৩য় বর্ষপূর্তি উদযাপন
১৭৩ বার পঠিত
সোমবার ● ১৬ জানুয়ারী ২০২৩
Decrease Font Size Increase Font Size Email this Article Print Friendly Version

ফ্রেন্ড সার্কেল ব্লাড ব্যাংক মিরসরাই’র ৩য় বর্ষপূর্তি উদযাপন

ছবি : সংবাদ সংক্রান্ত আকতার হোসেন, মিরসরাই (চট্টগ্রাম) প্রতিনিধি :: মিরসরাইয়ের মানবিক ও রক্তদাতা সংগঠন ফ্রেন্ড সার্কেল ব্লাড ব্যাংক মিরসরাই’র ৩য় বর্ষপূর্তি উদযাপন, সম্মাননা প্রদান ও স্বেচ্ছাসেবী মিলনমেলা অনুষ্ঠান সম্পন্ন হয়েছে।
রবিবার (১৫ জানুয়ারি) বিকেলে উপজেলার জোরারগঞ্জ থানাধীন দুর্গাপুর ইউনিয়নস্থ চৈতন্যেরহাট বাজার প্রাঙ্গণে সংগঠনের উপদেষ্টা বেনুতোষ দাসের সভাপতিত্বে এবং এডমিন তানভীর হাসান মুরাদ ও সমাজকর্মী জি.আর জিতুর যৌথ সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ৮নং দুর্গাপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আবু সুফিয়ান বিপ্লব।
শুরুতে পবিত্র কুরআন থেকে তিলাওয়াত করেন সংগঠনের মডারেটর আরিফুল ইসলাম।
শুভেচ্ছা বক্তব্য রাখেন সংগঠনের এডমিন তানভীর হাসান মুরাদ ও সার্বিক বিষয় তুলে ধরেন সংগঠনের এডমিন মেহেদী হাসান ইমন।
অনুষ্ঠানে সংগঠনের উপদেষ্টা বেনুতোষ দাস, আনোয়ার হোসেন, আকতার হোসেন, কামরুল ইসলাম, সোহেল রানা ও আনিসুল হক শিমুলকে সম্মাননা স্মারক প্রদান করা হয়। এছাড়াও বিভিন্ন স্থান থেকে আগত ২০ টি স্বেচ্ছাসেবী সংস্থাকে দেওয়া হয় সম্মাননা। সংগঠনগুলো হলো- সীতাকুণ্ড ব্লাড ডোনেট সোসাইটি, দুর্বার প্রগতি সংগঠন, চট্টগ্রাম ব্লাড ডোনেট এসোসিয়েশন, মানবিক ব্লাড ফাউন্ডেশন নোয়াখালী, সিটিজি ব্লাড ব্যাংক, সাকিবিয়ান অব মিরসরাই, বারইয়ারহাট ব্লাড ব্যাংক, আমরা আমরাইতো, হিতকরী, তারুণ্য সমাজকল্যাণ ফাউন্ডেশন, রক্তিম পরিবার, রক্তের বন্ধনে মিরসরাই, সমাজবন্ধু যুব সংগঠন, বঘাচতর ব্লাড ব্যাংক, আদর্শ ছাত্র যুব সংঘ, বাড়বকুণ্ড ব্লাড ফাউন্ডেশন, দ্বীপ জেলে যাই, সীতাকুণ্ড যুব ব্লাড ফাউন্ডেশন, এফসি-১৬নং ইউনিয়ন ব্লাড ব্যাংক।

মিরসরাই উপজেলার সর্বোচ্চ রক্তদাতা (৪৫ বার) আব্দুল কাইয়ুম মেম্বার ও ফেনী জেলার সর্বোচ্চ রক্তদাতা মিনহাজ উদ্দিন (৫৯ বার)’কে সম্মাননা ক্রেস্ট প্রদান করা হয়। সংগঠনের সদস্য এম.এ আজাদকে সেরা স্বেচ্ছাসেবী সম্মাননা, নারী সদস্যা ইসরাত জাহান মিলি ও মনি’কে নারী স্বেচ্ছাসেবী সম্মাননা প্রদান করা হয়। এছাড়াও সংগঠনের এডমিন মেহেদী হাসান ইমন, তানভীর হাসান মুরাদ, আবু তৈয়ব, মডারেটর সিফাত উল্লাহ, একেএম অপূর্ব, আরিফুল ইসলাম, আব্দুল্লাহ আল নোমান, কার্যকরী সদস্য রাসেল মেরিনার, ইকবাল হোসেন, জিয়াউদ্দিন বাবলু, আনোয়ার হোসেন, জাবেদ ভূইয়া ও শরীফকে সম্মাননা প্রদান করা হয়। এসময় কেক কেটে ৩য় বর্ষপূর্তি উদযাপন করা হয়।

অনুষ্ঠানে সংগঠনের উপদেষ্টা, বিভিন্ন সেচ্ছাসেবী সংগঠনের প্রতিনিধি ও সকল সদস্যরা উপস্থিত ছিলেন।





আর্কাইভ

পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)