শিরোনাম:
●   মানিকছড়িতে অবৈধ বালু উত্তোলনের দায়ে অর্ধ লক্ষ টাকা জরিমানা ●   কাপ্তাই হ্রদের চারটি উপকেন্দ্র থেকে সাড়ে ১৫ কোটির উর্ধ্বে শুল্ক আয় করেছে বিএফডিসি ●   পার্বত্য অঞ্চলের মানুষের মধ্যে সম্প্রীতির বন্ধন গড়ে তুলতে হবে : পার্বত্য প্রতিমন্ত্রী ●   ঘোড়াঘাটে ২ ট্রাকের মুখোমুখি সংঘর্ষে ড্রাইভার ও হেলপার নিহত ●   অবিলম্বে ‘হিট ইমারজেন্সী ‘ জারী করুন, সমন্বিত পদক্ষেপ গ্রহণ করুন ●   ইউএসএ বাংলা সাহিত্য সম্মেলনে আসতে শুরু করেছেন দুই বাংলার কবি সাহিত্যিকগন ●   ঈশ্বরগঞ্জে মহিলা এমপি ব্যরিস্টার ফারজানাকে বরণ ●   মানিকছড়িতে ছাদ থেকে পড়ে যুবকের মৃত্যু ●   অনির্দিষ্টকালের জন্য চুয়েট বন্ধ ঘোষণা ●   নিরাপদ সড়কের প্রয়োজনীয়তা ●   সাজেকে নিহত ৫ শ্রমিকের বাড়িতে চলছে শোকের মাতম ●   রাঙামাটিতে ইউপিডিএফের ডাকা অর্ধদিবস সড়ক ও নৌপথ অবরোধ পালিত ●   সীমান্ত হত্যাকাণ্ড ও বাংলাদেশ - ভারত সম্পর্ক ●   আইন-শৃঙ্খলার ব্যত্যয় হলে সরকারের উন্নয়ন কাজেরও ব্যত্যয় ঘটবে রাঙামাটিতে পার্বত্য প্রতিমন্ত্রী ●   তীব্র দাবদাহে মধ্যে কুষ্টিয়ায় ৩ হাজার গাছ কাটার প্রক্রিয়া করেছে বন বিভাগ ●   কাপ্তাই সড়কে রাতেও চলছে চুয়েট শিক্ষার্থীদের আন্দোলন ●   রাঙামাটিতে চোরাই কাঠ ও বিদেশী সিগারেটসহ ৩০ লক্ষ টাকার মালামাল জব্দ করেছে দক্ষিণ বন বিভাগ ●   দুর্বৃত্তদের দেয়া আগুনে সাংবাদিক এর বাগান বাড়ি পুড়ে দেয়ার আজ ২ মাস : ক্ষয়-ক্ষতির তালিকা প্রকাশ ●   আঞ্চলিক পরিষদসহ তিন পার্বত্য জেলা পরিষদ ৩৫ বছর পরিচালিত হচ্ছে অনির্বাচিতদের দ্বারা ●   রাঙামাটির চার উপজেলায় প্রার্থীদের প্রতীক বরাদ্ধ : ৮ মে নির্বাচন ●   কল্পনা অপহরণ মামলা রাঙামাটি কোর্টে ডিসমিস করায় হিল উইমেন্স ফেডারেশনের ক্ষোভ প্রকাশ ●   নিরীহ মানুষকে গণগ্রেফতারের প্রতিবাদে ২৫ এপ্রিল রাঙামাটিতে সড়ক ও নৌপথ অবরোধ ●   আনসারের অস্ত্রলুটের ঘটনায় রুমা উপজেলা ছাত্রলীগ সভাপতিসহ ৭ জন কারাগারে ●   বান্দরবানে গণগ্রেফতারের প্রতিবাদে রাঙামাটিতে বিক্ষোভ ●   নিজের অস্ত্র দিয়ে মাথায় গুলি করে আনসার সদস্যদের আত্মহত্যা ●   কাপ্তাই হ্রদকে বাঁচাতে ও বিদ্যুৎ উৎপাদন স্বাভাবিক রাখতে জরুরি ভিত্তিতে হ্রদের ড্রেজিং করা দরকার ●   রাবিপ্রবিতে ভর্তি পরীক্ষার সমন্বয় সভা ●   ঝালকাঠি ২ উপজেলায় তিন পদে ২৪ জনের মনোনয়ন দাখিল ●   রুমা-থানচি ব্যংক ডাকাতির মামলায় কেএনএফ এর আরও ৫ জন রিমান্ডে ●   অপসংবাদিকতা রোধে সাংবাদিকদের ডাটাবেজ প্রণয়নে কাজ করছে প্রেস কাউন্সিল
রাঙামাটি, শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১



CHT Media24.com অবসান হোক বৈষম্যের
বুধবার ● ৩১ জানুয়ারী ২০২৪
প্রথম পাতা » চট্টগ্রাম » মিরসরাই উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে লড়বেন রেজাউল
প্রথম পাতা » চট্টগ্রাম » মিরসরাই উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে লড়বেন রেজাউল
৯১ বার পঠিত
বুধবার ● ৩১ জানুয়ারী ২০২৪
Decrease Font Size Increase Font Size Email this Article Print Friendly Version

মিরসরাই উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে লড়বেন রেজাউল

--- মিরসরাই (চট্টগ্রাম) প্রতিনিধি :: দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনের রেশ এখনো কাটেনি। এই নির্বাচন শেষ হতে না হতেই শুরু হয়েছে উপজেলা পরিষদ নির্বাচন নিয়ে আলোচনা। সব কিছু ঠিক থাকলে আগামী মার্চ মাসে শুরু হতে পারে উপজেলা পরিষদের প্রথম ধাপের নির্বাচন। এ নির্বাচনে মিরসরাই উপজেলায় প্রার্থী তালিকায় চেয়ারম্যান পদে আলোচনায় এগিয়ে রয়েছেন জোরারগঞ্জ ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব রেজাউল করিম মাস্টার।

রেজাউল করিম মাস্টার বলেন, উপজেলা পরিষদ নির্বাচন নিয়ে মানুষের মধ্যে ব্যাপক আগ্রহ তৈরি হয়েছে। আগামী দিনে বাংলাদেশের অর্থনীতির গুরুত্বপূর্ণ হাব হবে মিরসরাই। কারন মিরসরাইয়ের সংসদ সদস্য মাহবুব উর রহমান রুহেল এ উপজেলাকে উন্নয়নের রোল মডেল হিসেবে তৈরি করবেন। এমপি মহোদয়ের স্বপ্ন বাস্তবায়ন ত্বরান্বিত করতে একজন দক্ষ সৎ মানুষ বেশি প্রয়োজন।

রেজাউল করিম আরো বলেন, আমার নেতা ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেনের একজন কর্মী হওয়া গর্বের বিষয়। বিগত জাতীয় সংসদ নির্বাচনে চট্টগ্রাম বিভাগের বিভিন্ন আসনে যোগ্য প্রার্থী মনোনয়ন দিয়ে শেখ হাসিনাকে সরকার গঠনে শক্তি যুগিয়ে যোগ্য নেতৃত্ব উপহার দিয়েছেন ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেন। ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেনের সুযোগ্য পুত্র আইটি বিশেষজ্ঞ মাহবুব উর রহমান রুহেল মিরসরাই আসন থেকে বিপুল ভোটে জাতীয় সংসদ সদস্য নির্বাচিত হয়েছেন। পিতার ৫৪ বছরের রাজনীতির পদাঙ্ক অনুসরণ করে নতুন প্রজন্মের রাজনৈতিক নেতৃবৃন্দের মাঝে নতুন আশার সঞ্চার ঘটাবেন তিনি। বিগত দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে আমি আমার ইউনিয়নে নৌকার বিজয় নিশ্চিত করে সর্বোচ্চ ভোট উপহার দিয়েছি। আগামীর মডেল মিরসরাই গড়ার লক্ষ্যে আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে রুহেল ভাইয়ের হাতকে শক্তিশালী করতে আমি উপজেলা চেয়ারম্যান পদে প্রার্থী হবো। ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেন যদি আমাকে যদি যোগ্য বিবেচনা করেন আমি প্রার্থী হবো। আমার বিশ্বাস মিরসরাইবাসী আমাকে ভোট দিয়ে বিজয় নিশ্চিত করবেন। আমি নির্বাচিত হলে মাহবুব উর রহমান রুহেল এমপির উন্নয়নের মাস্টারপ্ল্যান বাস্তবায়নে সততার সঙ্গে সহযোগী হিসেবে সমন্বয় করবো। এমপি মহোদয় মিরসরাইয়ের অর্থনীতি, পর্যটন, পরিবেশ, কৃষি জমির সঠিক ব্যবহার, কর্মসংস্থান, পরিকল্পিত আবাসনের প্রতি গুরুত্ব দিবেন।

উল্লেখ্য, আলহাজ্ব রেজাউল করিম মাস্টার ৩ নং জোরারগঞ্জ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান, জোরারগঞ্জ ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক, জোরারগঞ্জ আর্দশ উচ্চ বিদ্যালয় পরিচালনা পর্ষদের সভাপতি, প্রতিষ্ঠাতা ও ব্যবস্থাপনা পরিচালক রাবেয়া খাতুন নূরানী তালিমুল কুরআন মাদরাসা, প্রতিষ্ঠাতা পরিচালক শাহ কালা প্রাথমিক ও মাধ্যমিক বিদ্যা নিকেতন।
এছাড়া তিনি ফারদিন এগ্রো লিমিটেড, ফারদিন অটো গ্যাস ও ফিলিং স্টেশনসহ বহু প্রতিষ্ঠানের ব্যবস্থাপনা পরিচালক হিসেবে দায়িত্ব পালন করছেন।





আর্কাইভ

পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)