শিরোনাম:
●   মানিকছড়িতে অবৈধ বালু উত্তোলনের দায়ে অর্ধ লক্ষ টাকা জরিমানা ●   কাপ্তাই হ্রদের চারটি উপকেন্দ্র থেকে সাড়ে ১৫ কোটির উর্ধ্বে শুল্ক আয় করেছে বিএফডিসি ●   পার্বত্য অঞ্চলের মানুষের মধ্যে সম্প্রীতির বন্ধন গড়ে তুলতে হবে : পার্বত্য প্রতিমন্ত্রী ●   ঘোড়াঘাটে ২ ট্রাকের মুখোমুখি সংঘর্ষে ড্রাইভার ও হেলপার নিহত ●   অবিলম্বে ‘হিট ইমারজেন্সী ‘ জারী করুন, সমন্বিত পদক্ষেপ গ্রহণ করুন ●   ইউএসএ বাংলা সাহিত্য সম্মেলনে আসতে শুরু করেছেন দুই বাংলার কবি সাহিত্যিকগন ●   ঈশ্বরগঞ্জে মহিলা এমপি ব্যরিস্টার ফারজানাকে বরণ ●   মানিকছড়িতে ছাদ থেকে পড়ে যুবকের মৃত্যু ●   অনির্দিষ্টকালের জন্য চুয়েট বন্ধ ঘোষণা ●   নিরাপদ সড়কের প্রয়োজনীয়তা ●   সাজেকে নিহত ৫ শ্রমিকের বাড়িতে চলছে শোকের মাতম ●   রাঙামাটিতে ইউপিডিএফের ডাকা অর্ধদিবস সড়ক ও নৌপথ অবরোধ পালিত ●   সীমান্ত হত্যাকাণ্ড ও বাংলাদেশ - ভারত সম্পর্ক ●   আইন-শৃঙ্খলার ব্যত্যয় হলে সরকারের উন্নয়ন কাজেরও ব্যত্যয় ঘটবে রাঙামাটিতে পার্বত্য প্রতিমন্ত্রী ●   তীব্র দাবদাহে মধ্যে কুষ্টিয়ায় ৩ হাজার গাছ কাটার প্রক্রিয়া করেছে বন বিভাগ ●   কাপ্তাই সড়কে রাতেও চলছে চুয়েট শিক্ষার্থীদের আন্দোলন ●   রাঙামাটিতে চোরাই কাঠ ও বিদেশী সিগারেটসহ ৩০ লক্ষ টাকার মালামাল জব্দ করেছে দক্ষিণ বন বিভাগ ●   দুর্বৃত্তদের দেয়া আগুনে সাংবাদিক এর বাগান বাড়ি পুড়ে দেয়ার আজ ২ মাস : ক্ষয়-ক্ষতির তালিকা প্রকাশ ●   আঞ্চলিক পরিষদসহ তিন পার্বত্য জেলা পরিষদ ৩৫ বছর পরিচালিত হচ্ছে অনির্বাচিতদের দ্বারা ●   রাঙামাটির চার উপজেলায় প্রার্থীদের প্রতীক বরাদ্ধ : ৮ মে নির্বাচন ●   কল্পনা অপহরণ মামলা রাঙামাটি কোর্টে ডিসমিস করায় হিল উইমেন্স ফেডারেশনের ক্ষোভ প্রকাশ ●   নিরীহ মানুষকে গণগ্রেফতারের প্রতিবাদে ২৫ এপ্রিল রাঙামাটিতে সড়ক ও নৌপথ অবরোধ ●   আনসারের অস্ত্রলুটের ঘটনায় রুমা উপজেলা ছাত্রলীগ সভাপতিসহ ৭ জন কারাগারে ●   বান্দরবানে গণগ্রেফতারের প্রতিবাদে রাঙামাটিতে বিক্ষোভ ●   নিজের অস্ত্র দিয়ে মাথায় গুলি করে আনসার সদস্যদের আত্মহত্যা ●   কাপ্তাই হ্রদকে বাঁচাতে ও বিদ্যুৎ উৎপাদন স্বাভাবিক রাখতে জরুরি ভিত্তিতে হ্রদের ড্রেজিং করা দরকার ●   রাবিপ্রবিতে ভর্তি পরীক্ষার সমন্বয় সভা ●   ঝালকাঠি ২ উপজেলায় তিন পদে ২৪ জনের মনোনয়ন দাখিল ●   রুমা-থানচি ব্যংক ডাকাতির মামলায় কেএনএফ এর আরও ৫ জন রিমান্ডে ●   অপসংবাদিকতা রোধে সাংবাদিকদের ডাটাবেজ প্রণয়নে কাজ করছে প্রেস কাউন্সিল
রাঙামাটি, শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১



CHT Media24.com অবসান হোক বৈষম্যের
শনিবার ● ১০ নভেম্বর ২০১৮
প্রথম পাতা » গাজিপুর » গাজীপুরে সতর্ক পুলিশ
প্রথম পাতা » গাজিপুর » গাজীপুরে সতর্ক পুলিশ
৪৩৯ বার পঠিত
শনিবার ● ১০ নভেম্বর ২০১৮
Decrease Font Size Increase Font Size Email this Article Print Friendly Version

গাজীপুরে সতর্ক পুলিশ

---গাজীপুর জেলা প্রতিনিধি :: (২৬ কার্তিক ১৪২৫ বাঙলা: বাংলাদেশ সময় রাত ১১.১৬মি.) একাদশ জাতীয় সংসদ নির্বাচনের তফসিল ঘোষণার পর গাজীপুরে যে কোনো ধরনের অপ্রীতিকর পরিস্থিতি নিয়ন্ত্রণ ও মোকাবেলায় পুলিশ সদা সতর্ক রয়েছে।

গাজীপুরের পুলিশ সুপার শামসুন্নাহার বলেন, গাজীপুর একটি গুরুত্বপূর্ণ জেলা। গাজীপুরে পাঁচটি থানা রয়েছে। এ জেলায় বিভিন্ন কল-কারখানা, জাতীয় ও আন্তর্জাতিক পর্যায়ের বিভিন্ন প্রতিষ্ঠান রয়েছে। এ জেলায় চাকরির সুবাদে ৬৪ জেলা ছাড়াও বিদেশি নাগরিকরা বসবাস করেন। জেলায় লাখ লাখ বহিরাগতদের মধ্যে জঙ্গি, নাশকতাকারী ও সন্ত্রাসীরা যাতে তাদের তৎপরতা চালাতে না পারে তার জন্য দিন-রাত পালা করে পুলিশসহ আইনশৃঙ্খলা বাহিনী দায়িত্ব পালন করছে। তবে একাদশ জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষে এখন থেকেই পুলিশের তৎপরতা আরও বাড়ানো হয়েছে।

তিনি বলেন, এ জেলার ওপর দিয়ে দেশের উত্তর-দক্ষিণ, পূর্ব-পশ্চিম অঞ্চলে যোগাযোগে বিভিন্ন যানবাহন চলাচল করে। এজন্য জেলার গুরুত্বপূর্ণ স্থানে পুলিশ চেকপোস্ট তথা তল্লাশি চৌকি বসানো হয়েছে।

জয়দেবপুর মডেল থানা পুলিশের অফিসার ইনচার্জ (ওসি) আসাদুজ্জামান বলেন, জেলার মধ্যে জয়দেবপুর থানা একটি গুরুত্বপূর্ণ থানা। এর আশেপাশে রয়েছে গভীর শালবন। রয়েছে কলকারখানা। বাইরে থেকে অনেক সময় মানুষ খুন করে এ এলাকার বনে ফেলে যায়। সন্ত্রাসী ও জঙ্গিরা আশ্রয় নেয়ার সম্ভবনা থাকে। তাই জয়দেবপুর থানার পুলিশ দিন-রাত ওইসব এলাকায় পাহারা দেয়।

তিনি আরও বলেন, ২০১৩ সালের মতো কোনো অবস্থা কিংবা ধ্বংসাত্মক পরিস্থিতির সৃষ্টি হতে দেয়া হবে না। সেজন্য গাজীপুর সদর উপজেলা জুড়ে পুলিশ সুপার শামসুন্নাহারের নির্দেশক্রমে নিরাপত্তা ব্যবস্থা জোরদার করা হয়েছে। জনগণ যাতে নিরাপত্তার অভাব বোধ না করে সেজন্য আমাদের পক্ষ থেকে বিভিন্ন ধরনের নিরাপত্তা ব্যবস্থা জোরদার করা হয়েছে। জনগণকে নিরাপত্তা দেয়ার পাশাপাশি কেউ ধ্বংসাত্মক কাজ ঘটালে তাদের সমুচিত জবাব দেবে পুলিশ।

জয়দেবপুর মডেল থানার তথ্য অনুযায়ী, নির্বাচনের তফসিল ঘোষণার পর যে কোনো নাশকতা রোধে সদর উপজেলায় শতাধিক পুলিশ মোতায়েন রয়েছে। উপজেলার বিভিন্ন অঞ্চলে নিয়মিত টহল টিম, পিকেটিং টিম মোতায়েন করা হয়েছে। পাশাপাশি নিয়মিত মোবাইল টিমও থাকবে।

এছাড়া পুলিশ সুপারের নির্দেশে বেশ কয়েকটি স্ট্রাইকিং টিমও আইনশৃঙ্খলা পরিস্থিতি নিয়ন্ত্রণে কাজ করছে। পাশাপাশি বিভিন্ন গুরুত্বপূর্ণ স্থানে অতিরিক্ত নিরাপত্তা ব্যবস্থা জোরদারও করা হয়েছে।





আর্কাইভ

পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)