শিরোনাম:
●   প্রজন্ম ক্রীড়া সংঘের দিবারাত্রি মিনিবার ফুটবল টুর্নামেন্টের ফাইনাল ●   লংগদুতে সন্তু গ্রুপের সদস্যরা ইউপিডিএফ এর দুই সদস্যকে হত্যার নিন্দা ●   রাউজানে ভাইয়ের হাতে ভাই খুন ●   প্রধানমন্ত্রী চান বাংলাদেশের সকল মানুষ এক ছাতার নিচে বাস করবে : পার্বত্য প্রতিমন্ত্রী ●   সন্দ্বীপে কালভার্ট নয় যেন মরণ ফাঁদ ●   নির্বাচনী ডিউটিতে অর্থের বিনিময়ে অপ্রশিক্ষিত আনসার সদস্য নিয়োগের অভিযোগ ●   উচ্চশিক্ষার্থে নরওয়ে যাচ্ছে চুয়েটের ৮ শিক্ষার্থী ●   উচ্চ রক্তচাপ নিয়ন্ত্রণে কমবে অসংক্রামক রোগের প্রকোপ ●   আগামীতে কারা দেশ চালাবে ? …সাইফুল হক ●   পার্বত্যবাসীর কল্যাণে নতুন প্রকল্প গ্রহণ করতে হবে : পার্বত্য প্রতিমন্ত্রী ●   কাউখালীতে প্রান্তিক পর্যায়ে মহিলা সমাবেশ অনুষ্ঠিত ●   চিটাগাং হিল ট্র্যাক্টস রেগুলেশন ১৯০০ বাতিলসহ কেএনএফের সন্ত্রাসী কর্মকান্ড নির্মূলে যৌথ বাহিনীর অভিযান অব্যাহত রাখার দাবিতে পার্বত্য চট্টগ্রাম নাগরিক পরিষদের সংবাদ সম্মেলন ●   খাগড়াছড়ি ও রাঙামাটিতে ইউপিডিএফের ডাকা আধাবেলা অবরোধ পালিত ●   শিক্ষা বিস্তারে প্রাথমিক শিক্ষকদের গুরুত্ব অত্যন্ত গুরুত্বপূর্ণ : রফিকুল ইসলাম বীর উত্তম এমপি ●   স্কুলের মালামাল নিয়ে যাওয়ায় থানায় অভিযোগ ●   সন্দ্বীপে অগ্নিকাণ্ডে ৪টি দোকান পুড়ে ছাই ●   কুষ্টিয়াতে সামাজিক দ্বন্দে স্বজনদের হামলায় ভাতিজা নিহত ●   আবারো উত্তপ্ত রাঙামাটির বাঘাইছড়ি উপজেলা ●   রাজধানীতে তিন পার্বত্য জেলার সংস্কৃতি ও ঐতিহ্যসমৃদ্ধ বিপনী বিতান উদ্বোধন ●   প্রেমিকার সঙ্গে বিয়ে না হওয়ায় ঘুমের ওষুধ খেয়ে পল্লী চিকিৎসকের আত্মহত্যা ●   এসএসসিতে জিপিএ-৫ পেয়েও শিক্ষাজীবন অনিশ্চিত পূর্ণ বিশ্বাসের ●   উপজেলা পরিষদ নির্বাচন : বিয়ানীবাজারে প্রতিক বরাদ্দ ●   রাঙামাটি লেকসিটি নার্সিং কলেজে আন্তর্জাতিক নার্স দিবস পালন ●   তহসিলদার শরিফুলের ঘুষ বাণিজ্যে অতিষ্ঠ ভুক্তভোগীরা ●   ঈশ্বরগঞ্জে কোটি টাকা ইজারা বকেয়া আদায়ে গ্রেফতারি পরোয়ানা ●   গুইমারায় সাজাপ্রাপ্ত তিন আসামী গ্রেফতার ●   মিল্টন সমাদ্দারের আশ্রম থেকে উদ্ধার করা সেলিমের কিডনি সচল অপুষ্টি ও রক্তস্বল্পতায় ভোগছেন ●   দাখিলেও দেশসেরা ঝালকাঠি এনএস কামিল মাদরাসা ●   সীমান্ত সড়ক পশ্চাদপদ পার্বত্য অঞ্চলকে উন্নয়নের স্রোতধারায় একীভূত করেছে ●   মিল্টন সমাদ্দারের কেয়ার থেকে উদ্ধারকৃত সেলিমের কিডনি অক্ষত
রাঙামাটি, শনিবার, ১৮ মে ২০২৪, ৪ জ্যৈষ্ঠ ১৪৩১



CHT Media24.com অবসান হোক বৈষম্যের
শুক্রবার ● ৭ অক্টোবর ২০১৬
প্রথম পাতা » অপরাধ » খাদিজার হামলাকারীর শাস্তির দাবীতে মানববন্ধন
প্রথম পাতা » অপরাধ » খাদিজার হামলাকারীর শাস্তির দাবীতে মানববন্ধন
৩১৫ বার পঠিত
শুক্রবার ● ৭ অক্টোবর ২০১৬
Decrease Font Size Increase Font Size Email this Article Print Friendly Version

খাদিজার হামলাকারীর শাস্তির দাবীতে মানববন্ধন

---সিলেট জেলা প্রতিনিধি :: (২২ আশ্বিন ১৪২৩ বাঙলা : বাংলাদেশ সময় বেলা ১.১৭মি.) ৬ অক্টোবর বৃহস্পতিবার খাদিজা আক্তার নার্গিসের উপর হামলাকারী বদরুলের শাস্তির দাবীতে মানববন্ধনে সিলেট জেলা ছাত্রদলের দু গ্রুফের মাধ্যে মারামারী ঘটনা ঘটে। এ সময় শহীদ মিনার এলাকায় চরম উত্তেজনা বিরাজ করে এবং সাধারণ পথযাত্রীকে ছুটাছুটি করতে দেখা যায়।
জানাযায়, বৃহস্পতিবার কেন্দ্রীয় শহীদ মিনার প্রাঙ্গণে জেলা ও মহানগর ছাত্রদলের উদ্যোগে খাদিজা আক্তার নার্গিসের উপর হামলাকারী বদরুলের শাস্তির দাবীতে এক মানববন্ধন কর্মসূচী অনুষ্ঠিত হয়। এসময় ছাত্রদলের সিনিয়র ও জুনিয়র নেতাদের মধ্যে কথা কাটাকাটির একপর্যায়ে তারা উচ্চস্বরে ডাকাডাকি ও একে অন্যের সাথে হাতাহাতি শুরু করে। জেলা ছাত্রদলের সভাপতি সাঈদ আহমদের উপস্থিতিতে নেতাকর্মীরা হাতাহাতি ও মারামারি করে। তখন আইনশৃঙ্খলা বাহিনি ও দলের সিনিয়র নেতাকর্মীদের হস্তক্ষেপে পরিস্থিতি শান্ত হয়। প্রায় ঘন্টাখানিক সময় পর্যন্ত জিন্দাবাজার থেকে চৌহাট্টা পয়েন্টে যানজট সৃষ্টি হয়ে চরম দুর্ভোগ পোহাতে হয় জনসাধারণের। এব্যাপারে জেলা ছাত্রদলের সভাপতি সাঈদ আহমদের সাথে যোগাযোগ করা হলে তিনি জানান, লাইনের সারিবদ্ধতা নিয়ে একটু ধাক্কাধাক্কি হয়েছে। কিন্তু কোন ধরণের অপ্রীতিকার ঘটনা ঘটে নি।

এ ঘটনার ব্যাপারে কোতোয়ালী থানার অফিসার ইনচার্জ (ওসি) সোহেল আহমদের সাথে ফোনে যোগাযোগ করা হলে তিনি ফোন রিসিভ করেন নি।





আর্কাইভ

পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)