শিরোনাম:
●   পার্বত্য চট্টগ্রামের বন ঝুঁকিপূর্ণ, সংরক্ষণের জন্য এর জরিপ করা প্রয়োজন : কুজেন্দ্র লাল ত্রিপুরা ●   আত্রাইয়ে তিন দিনব্যাপী কৃষি প্রযুক্তি মেলার উদ্বোধন ●   ৭০ শতাংশ মৃত্যু অসংক্রামক রোগে, বাজেটে বরাদ্দ বৃদ্ধির দাবি ●   স্থানীয় সাংবাদিকদের সাথে মতবিনিময় করেছেন সন্দ্বীপ উপজেলা চেয়ারম্যান প্রার্থী আনোয়ার ●   সম্প্রীতি ও ঐক্যের বন্ধন গড়ে তুলতে পারলেই স্মার্ট নাগরিক হওয়া সম্ভব : পার্বত্য প্রতিমন্ত্রী ●   রুমার জঙ্গল থেকে গুলিবিদ্ধ দুইটি মরদেহ উদ্ধার ●   কাউখালীতে উপজেলা পরিষদ নির্বাচন বিষয়ক মতবিনিময় সভা ●   মিরসরাইয়ে এসএসসি ২০২০ ব্যাচের দিবারাত্রি অলিম্পিক ক্রিকেট টুর্নামেন্টের ফাইনাল ●   ২০২৩ সালের সেরা লিগ্যাল এইড অফিসার সিনিয়র সহকারী জজ মো. জুনাইদ ●   পার্বত্য শান্তিচুক্তি পাহাড়ের চিত্র বদলে দিয়েছে : কুজেন্দ্র লাল ত্রিপুরা এমপি ●   ৮ বছর পর খাগড়াছড়িতে ছাত্রলীগের সম্মেলন ●   ভারতীয় হাইকমিশনারকে ডেকে অনতিবিলম্বে সীমান্ত হত্যা বন্ধ করতে বলুন ●   রাবিপ্রবিতে ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত ●   মানিকছড়িতে অবৈধ বালু উত্তোলনের দায়ে অর্ধ লক্ষ টাকা জরিমানা ●   কাপ্তাই হ্রদের চারটি উপকেন্দ্র থেকে সাড়ে ১৫ কোটির উর্ধ্বে শুল্ক আয় করেছে বিএফডিসি ●   পার্বত্য অঞ্চলের মানুষের মধ্যে সম্প্রীতির বন্ধন গড়ে তুলতে হবে : পার্বত্য প্রতিমন্ত্রী ●   ঘোড়াঘাটে ২ ট্রাকের মুখোমুখি সংঘর্ষে ড্রাইভার ও হেলপার নিহত ●   অবিলম্বে ‘হিট ইমারজেন্সী ‘ জারী করুন, সমন্বিত পদক্ষেপ গ্রহণ করুন ●   ইউএসএ বাংলা সাহিত্য সম্মেলনে আসতে শুরু করেছেন দুই বাংলার কবি সাহিত্যিকগন ●   ঈশ্বরগঞ্জে মহিলা এমপি ব্যরিস্টার ফারজানাকে বরণ ●   মানিকছড়িতে ছাদ থেকে পড়ে যুবকের মৃত্যু ●   অনির্দিষ্টকালের জন্য চুয়েট বন্ধ ঘোষণা ●   নিরাপদ সড়কের প্রয়োজনীয়তা ●   সাজেকে নিহত ৫ শ্রমিকের বাড়িতে চলছে শোকের মাতম ●   রাঙামাটিতে ইউপিডিএফের ডাকা অর্ধদিবস সড়ক ও নৌপথ অবরোধ পালিত ●   সীমান্ত হত্যাকাণ্ড ও বাংলাদেশ - ভারত সম্পর্ক ●   আইন-শৃঙ্খলার ব্যত্যয় হলে সরকারের উন্নয়ন কাজেরও ব্যত্যয় ঘটবে রাঙামাটিতে পার্বত্য প্রতিমন্ত্রী ●   তীব্র দাবদাহে মধ্যে কুষ্টিয়ায় ৩ হাজার গাছ কাটার প্রক্রিয়া করেছে বন বিভাগ ●   কাপ্তাই সড়কে রাতেও চলছে চুয়েট শিক্ষার্থীদের আন্দোলন ●   রাঙামাটিতে চোরাই কাঠ ও বিদেশী সিগারেটসহ ৩০ লক্ষ টাকার মালামাল জব্দ করেছে দক্ষিণ বন বিভাগ
রাঙামাটি, বৃহস্পতিবার, ২ মে ২০২৪, ১৯ বৈশাখ ১৪৩১



CHT Media24.com অবসান হোক বৈষম্যের
রবিবার ● ১২ ফেব্রুয়ারী ২০১৭
প্রথম পাতা » অপরাধ » ইঞ্জেকশন পুশ করে আটদিন আটকে রেখে প্রেমিকাকে গণধর্ষণ
প্রথম পাতা » অপরাধ » ইঞ্জেকশন পুশ করে আটদিন আটকে রেখে প্রেমিকাকে গণধর্ষণ
৪৮০ বার পঠিত
রবিবার ● ১২ ফেব্রুয়ারী ২০১৭
Decrease Font Size Increase Font Size Email this Article Print Friendly Version

ইঞ্জেকশন পুশ করে আটদিন আটকে রেখে প্রেমিকাকে গণধর্ষণ

---বিশ্বনাথ (সিলেট) প্রতিনিধি :: (৩০ মাঘ ১৪২৩ বাঙলা: বাংলাদেশ সময় বিকাল ৫.৩৬মি.) সিলেটের বিশ্বনাথে গণধর্ষণের শিকার হওয়া ৬দিন আত্মগোপনে থাকা সেই কিশোরিকে উদ্ধার করেছে থানা পুলিশ। ১২ ফেব্রুয়ারি রোববার ভোরে সিলেটের মেন্দিভাগ এলাকায় বসবাসরত ধর্ষিতার বড় ভাইয়ের একটি ভাড়াটিয়া বাসা থেকে কিশোরিকে উদ্ধার করা হয়। ধর্ষকদের কাছ থেকে কিশোরিকে উদ্ধারের পর ভাইকে ভুল বুঝিয়ে আপোষের প্রস্তাব দিয়ে রোববার পর্যন্ত ৬দিনের সময় নিয়ে ধর্ষণের আলামত নষ্টের পায়তার করেন মাতব্বররা। সেই সঙ্গে ওই কিশোরির ইজ্জতের মুল্য সাড়ে ৩লাখ টাকা সাবস্থ্য করেন তারা। কিন্তু মাতব্বরদের সেই সুযোগ দেননি বিশ্বনাথ থানার ওসি মনিরুল ইসলাম পিপিএম। তিনি ঘটনা জানার পর থেকে একাধিকবার ধর্ষকদের বাড়ি-বাড়ি গিয়ে অভিযান চালান এবং খবর পেয়ে আত্মগোপনে থাকা সেই কিশোরিকে উদ্ধার করে থানায় নিয়ে যান।

রোববার সকালে ধর্ষিতার ভাই বাদি হয়ে তিনজনের নাম উল্লেখ করে আরও দ্ইুজনকে অজ্ঞাতনামা আসামি রেখে গণধর্ষণ মামলা দায়ের করেন। মামলা নং-(১২)। মামলার আসামিরা হলেন-উপজেলার রামচন্দ্রপুর গ্রামের খলিলুর রহমানের ছেলে রুবেল মিয়া, একই গ্রামের মৃত ওয়াব উল্লাহ ছেলে শফিক মিয়া, মৃত সাইদুর রহমানের ছেলে আফজল হোসেন।
জানাগেছে, ১৭বছরের কিশোরি গত ২৯ জানুয়ারী দুপুরে বাড়ি থেকে বিশ্বনাথ উপজেলার রামপাশা ইউনিয়নের রামচন্দ্রপুর গ্রামের মৃত সামছু মিয়ার পুত্র শফিক মিয়ার হাত ধরে পালিয়ে যায়। কিশোরির বাড়ি ছাতক উপজেলার গবিন্দগঞ্জ সৈয়দেরগাঁও ইউনিয়নের দশঘর গ্রামে। শফিক মিয়ার হাত ধরে পালিয়ে যাওয়ার পর রামচন্দ্রপুর গ্রামের একটি দোকান ঘরে আটদিন আটকে রেখে ইন্জেকশনের মাধ্যমে অজ্ঞান করে ওই কিশোরিকে ৫জন যুবক ধর্ষণ করে। তার হচ্ছে-একই গ্রামের খলিলুর রহমানের ছেলে রুবেল মিয়া, মৃত সাইদুর রহমানের ছেলে আফজল হোসেনসহ অজ্ঞাতনামা আরও ২জন। কিশোরীকে টানা ৮দিন ধর্ষণের পর সোমবার (৬ফেব্রুয়ারি) বিকেলে কিশোরিকে একটি সিএনজি অটোরিকশায় তুলে সিলেট শহরে পাঠিয়ে দিয়ে ভাইকে ফোন করে ধর্ষণকারীরা। কিশোরীর ভাই সিলেট নগরীর কাজিরবাজার সেতুর ওপর থেকে তার বোনকে উদ্ধার করেন। এসময় অটোরিকশা চালক বিশ্বনাথ উপজেলার রামপাশা ইউনিয়নের মনোহরপুর গ্রামের মৃত আবদুন নুরের ছেলে গফুর আলীকে আটক করা হয়। আটকের পর মুল্লারগাঁও ইউনিয়নের চেয়ারম্যান মখন মিয়ার কাছে নিয়ে গেলে সেখানে অটোরিকশা চালক ও ধর্ষিতার কাছ থেকে ধর্ষণকারিদের নাম পাওয়া যায়। পরে চেয়ারম্যান মখন মিয়া বিষয়টি আপোষে নিস্পত্তির জন্য ধর্ষণকারিদের মুরব্বির জিম্মায় দিয়ে দেন। কিন্তু ওই ৬দিনের ভিতরে কিশোরির ভাইয়ের সঙ্গে আর কোন যোগাযোগ করেননি ধর্ষণকারিদের মুরব্বিয়ানরা।
এব্যাপারে থানার ওসি মনিরুল ইসলাম পিপিএম বলেন, কিশোরির ভাইকে ভুল বুঝিয়ে মাতব্বররা ধর্ষণের আলামত নষ্ট ও আপোষ মিমাংশার পায়তার করছিল। কিন্তু ধর্ষিতার ভাই তার ভুল বুঝতে পেরেছে।  রোববার কিশোরির ভাই বাদি হয়ে থানায় গণধর্ষণ মামলা দায়ের করেন।





আর্কাইভ

পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)