শিরোনাম:
●   লংগদুতে পিসিজেএসএস এর গুলিতে ইউপিডিএফের দুইজন নিহত ●   রাঙ্গুনিয়াতে পানিতে পড়ে শিশুর মৃত্যু ●   ২০ মে রাঙামাটিতে অর্ধদিবস অবরোধের ডাক দিয়েছে ইউপিডিএফ ●   ঘোড়াঘাটে ভ্রাম্যমাণ আদালতে ৮ জনের কারাদণ্ড ●   প্রজন্ম ক্রীড়া সংঘের দিবারাত্রি মিনিবার ফুটবল টুর্নামেন্টের ফাইনাল ●   লংগদুতে সন্তু গ্রুপের সদস্যরা ইউপিডিএফ এর দুই সদস্যকে হত্যার নিন্দা ●   রাউজানে ভাইয়ের হাতে ভাই খুন ●   প্রধানমন্ত্রী চান বাংলাদেশের সকল মানুষ এক ছাতার নিচে বাস করবে : পার্বত্য প্রতিমন্ত্রী ●   সন্দ্বীপে কালভার্ট নয় যেন মরণ ফাঁদ ●   নির্বাচনী ডিউটিতে অর্থের বিনিময়ে অপ্রশিক্ষিত আনসার সদস্য নিয়োগের অভিযোগ ●   উচ্চশিক্ষার্থে নরওয়ে যাচ্ছে চুয়েটের ৮ শিক্ষার্থী ●   উচ্চ রক্তচাপ নিয়ন্ত্রণে কমবে অসংক্রামক রোগের প্রকোপ ●   আগামীতে কারা দেশ চালাবে ? …সাইফুল হক ●   পার্বত্যবাসীর কল্যাণে নতুন প্রকল্প গ্রহণ করতে হবে : পার্বত্য প্রতিমন্ত্রী ●   কাউখালীতে প্রান্তিক পর্যায়ে মহিলা সমাবেশ অনুষ্ঠিত ●   চিটাগাং হিল ট্র্যাক্টস রেগুলেশন ১৯০০ বাতিলসহ কেএনএফের সন্ত্রাসী কর্মকান্ড নির্মূলে যৌথ বাহিনীর অভিযান অব্যাহত রাখার দাবিতে পার্বত্য চট্টগ্রাম নাগরিক পরিষদের সংবাদ সম্মেলন ●   খাগড়াছড়ি ও রাঙামাটিতে ইউপিডিএফের ডাকা আধাবেলা অবরোধ পালিত ●   শিক্ষা বিস্তারে প্রাথমিক শিক্ষকদের গুরুত্ব অত্যন্ত গুরুত্বপূর্ণ : রফিকুল ইসলাম বীর উত্তম এমপি ●   স্কুলের মালামাল নিয়ে যাওয়ায় থানায় অভিযোগ ●   সন্দ্বীপে অগ্নিকাণ্ডে ৪টি দোকান পুড়ে ছাই ●   কুষ্টিয়াতে সামাজিক দ্বন্দে স্বজনদের হামলায় ভাতিজা নিহত ●   আবারো উত্তপ্ত রাঙামাটির বাঘাইছড়ি উপজেলা ●   রাজধানীতে তিন পার্বত্য জেলার সংস্কৃতি ও ঐতিহ্যসমৃদ্ধ বিপনী বিতান উদ্বোধন ●   প্রেমিকার সঙ্গে বিয়ে না হওয়ায় ঘুমের ওষুধ খেয়ে পল্লী চিকিৎসকের আত্মহত্যা ●   এসএসসিতে জিপিএ-৫ পেয়েও শিক্ষাজীবন অনিশ্চিত পূর্ণ বিশ্বাসের ●   উপজেলা পরিষদ নির্বাচন : বিয়ানীবাজারে প্রতিক বরাদ্দ ●   রাঙামাটি লেকসিটি নার্সিং কলেজে আন্তর্জাতিক নার্স দিবস পালন ●   তহসিলদার শরিফুলের ঘুষ বাণিজ্যে অতিষ্ঠ ভুক্তভোগীরা ●   ঈশ্বরগঞ্জে কোটি টাকা ইজারা বকেয়া আদায়ে গ্রেফতারি পরোয়ানা ●   গুইমারায় সাজাপ্রাপ্ত তিন আসামী গ্রেফতার
রাঙামাটি, শনিবার, ১৮ মে ২০২৪, ৪ জ্যৈষ্ঠ ১৪৩১



CHT Media24.com অবসান হোক বৈষম্যের
বুধবার ● ২৬ এপ্রিল ২০১৭
প্রথম পাতা » অপরাধ » ইউএনও বিএম মশিউর বিরুদ্ধে কলেজ ছাত্রীকে ইভটিজিং এর অভিযোগ (অডিওসহ)
প্রথম পাতা » অপরাধ » ইউএনও বিএম মশিউর বিরুদ্ধে কলেজ ছাত্রীকে ইভটিজিং এর অভিযোগ (অডিওসহ)
৯৭৪ বার পঠিত
বুধবার ● ২৬ এপ্রিল ২০১৭
Decrease Font Size Increase Font Size Email this Article Print Friendly Version

ইউএনও বিএম মশিউর বিরুদ্ধে কলেজ ছাত্রীকে ইভটিজিং এর অভিযোগ (অডিওসহ)

---অন্তর মাহমুদ, মাটিরাঙ্গা প্রতিনিধি :: (১৩ বৈশাখ ১৪২৪ বাঙলা: বাংলাদেশ সময় বিকাল ৪.৫১মি.) খাগড়াছড়ি জেলাধীন মাটিরাঙ্গা উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও)বিএম মশিউর রহমান কর্তৃক এক কলেজ পড়ুয়া ছাত্রী (চাকমা মেয়ে)কে ইভটিজিং করার অভিযোগ উঠেছে।
বিশ্বস্ত সুত্রে জানা গেছে ,গত ১৮ এপ্রিল খাগড়াছড়ি থেকে ঢাকাগামী হানিফ পরিবহনে যাত্রী হিসেবে উঠেন মাটিরাঙ্গা ইউএনও বিএম মশিউর রহমান। একই পরিবহনে খাগড়াছড়ি থেকে উঠেন বিমান বাংলাদেশ এয়ারলাইন্সে কর্মরত অপুর্ব দেওয়ান দম্পতি ও তাদের দুই মেয়ে ।

মেয়েদের মধ্যে একজন ঢাকা বিশ্ববিদ্যালয়ের স্বাস্থ্য অর্থনীতি বিভাগ (সম্মান ২য় বর্ষ)অধ্যয়নরত অন্যজন ঢাকা হলিক্রস থেকে এবার এসএসসি পরিক্ষা দিয়েছেন।

পরিবার সুত্রে জানা গেছে, মাটিরাঙ্গা থেকে বাসটি ঢাকার উদ্দেশ্যে যাত্রা শুরু করে কিছু দুর যেতে না যেতেই সামনের আসনে বসা ঐ দুই বোনের মধ্যে একজনের পায়ে পিছনের আসন থেকে পা দিয়ে সুরসুরী দেন ইউএনও বিএম মশিউর রহমান। মেয়েটি তন্দ্রাছন্ন থাকায় তার কিছু সময় পর আসনের ফাঁক দিয়ে হাত ঢুকিয়ে তার শরীরের স্পর্শকাতর স্থানে হাত দেয়ার বার বার চেষ্টা চালালে মেয়েটি ভয়ে আতংকিত হয়ে উঠেন। নিজেকে কোন মতে সরিয়ে নিয়ে যাত্রা বিরতি জন্য অপেক্ষা করেন।

কুমিল্লায় বাসটি যাত্রা বিরতি দিলে দ্রুত নেমে কিছু সময়ের জন্য হাওয়া হয়ে যান ইউএনও মশিউর রহমান।

এ সময় মেয়েটি তার পিতামাতাকে ঘটনাটি জানালে উপস্থিত বাসের যাত্রীসহ তারা, ইউএনও কে এমন অশালীন কর্মকান্ডের বিষয়ে জিজ্ঞাসা করেন । তিনি তখন তার কৃত কর্মের জন্য ভূল স্বীকার করলে অপরাপর যাত্রীদের তোপের মুখে পড়ে নিজেকে মাটিরাঙ্গার ইউএনও পরিচয় দিয়ে মেয়ের পিতামাতার নিকট sorry বলে ক্ষমা প্রার্থনা করে রেহাই পান।

এ বিষয়ে মেয়েটির আত্মীয় ও খাগড়াছড়ি জেলার সিনিয়র আইনজীবি এড.আশুতোষ চাকমা ঘটনার সত্যতা স্বীকার করে সিএইচটি মিডিয়া প্রতিনিধিকে বলেন,রক্ষক যখন ভক্ষক হয়,তখন সাধারণ মানুষের নিরাপত্তা কোথায় ? যিনি নিজেও একাধিক ইভটিজিং এর বিচার করেছেন তিনি কিভাবে এই ঘৃন্যতম অপরাধ করতে পারলেন। এ সময় ঘটনাটির সুষ্ঠ বিচারের দাবী জানিয়ে বিষয়টি খাগড়াছড়ি জেলা প্রশাসকের নিকট লিখিতভাবে জানানোর প্রত্যয় ব্যক্ত করেন।

এ বিষয়ে মাটিরাঙ্গা পৌরসভার মেয়র ও উপজেলা আওয়ামীলীগের আহবায়ক মো. শামছুল হক বিষয়টি এড.আশুতোষের মাধ্যমে অবগত হন বলে জানান।

বিষয়টি সম্পর্কে মাটিরাঙ্গা উপজেলা আওয়ামী লীগের অবস্থান পরিস্কার করে যুগ্ম আহবায়ক সুবাস চাকমা সিএইচটি মিডিয়া প্রতিনিধিকে বলেন,ঘটনাটি যদি সত্য হয়,তাহলে এটা অনৈতিক।

একজন প্রশাসনের গুরুত্বপূর্ণ দায়িত্ব পালনকারী হিসেবে আমরা এই কর্মকান্ড কামনা করিনা ইউএনও এর কাছে। যিনি মোবাইল কোর্টের মাধ্যমে ইভটিজিং এর বিচার করেন,তিনি যদি নিজেই এই সব কর্মকান্ড করেন তাহলে সাধারণ মানুষ যাবে কোথায় ?

এ বিষয়ে মাটিরাঙ্গা উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) বিএম মশিউর রহমান নিজের বিরুদ্ধে তোলা অভিযোগ সম্পর্কে সিএইচটি মিডিয়া প্রতিনিধিকে বলেন,ঘটনাটি সাজানো ও ষড়যন্ত্রমুলক। আমি বাসে (গাড়িতে) যেখানে বসেছি সেখান থেকে সামনের আসন নাগাল পাওয়া যায় না। হাঁ ঘুমের ঘোরে হয়তো পা লেগে যেতে পারে,সে জন্যে আমি দুঃখিত। কিন্তু আমি যদি সত্যি মেয়েটির গায়ে হাত দেয়ার চেষ্টা করতাম তাহলে ঘটনার সাথে সাথে মেয়ে কেন প্রতিবাদ করেনি ? তিনি আরও বলেন,আমি এটা কেন করবো ? আমার বিরুদ্ধে এই ধরনের অভিযোগ তাহলে আগে কেন উঠেনি ? সর্বপোরি তার বিরুদ্ধে এটা একটা ষড়যন্ত্র বলে তিনি দাবী করেন। সিএইচটি মিডিয়া প্রতিনিধি এ বিষয়ে ভুক্তভোগী কলেজ পড়ুয়া ছাত্রীর সাথে মুঠোফোনে কথা বলেন এবং কলেজ ছাত্রী তিনি একটা ষড়যন্ত্র না বলে সাফ জানিয়ে দেন।

মুঠোফোনে সিএইচটি মিডিয়া প্রতিনিধি ও ভুক্তভোগী কলেজ ছাত্রীর কথোপকথন অডিও





আর্কাইভ

পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)