শিরোনাম:
●   আগামীতে কারা দেশ চালাবে ? …সাইফুল হক ●   পার্বত্যবাসীর কল্যাণে নতুন প্রকল্প গ্রহণ করতে হবে : পার্বত্য প্রতিমন্ত্রী ●   কাউখালীতে প্রান্তিক পর্যায়ে মহিলা সমাবেশ অনুষ্ঠিত ●   চিটাগাং হিল ট্র্যাক্টস রেগুলেশন ১৯০০ বাতিলসহ কেএনএফের সন্ত্রাসী কর্মকান্ড নির্মূলে যৌথ বাহিনীর অভিযান অব্যাহত রাখার দাবিতে পার্বত্য চট্টগ্রাম নাগরিক পরিষদের সংবাদ সম্মেলন ●   খাগড়াছড়ি ও রাঙামাটিতে ইউপিডিএফের ডাকা আধাবেলা অবরোধ পালিত ●   শিক্ষা বিস্তারে প্রাথমিক শিক্ষকদের গুরুত্ব অত্যন্ত গুরুত্বপূর্ণ : রফিকুল ইসলাম বীর উত্তম এমপি ●   স্কুলের মালামাল নিয়ে যাওয়ায় থানায় অভিযোগ ●   সন্দ্বীপে অগ্নিকাণ্ডে ৪টি দোকান পুড়ে ছাই ●   কুষ্টিয়াতে সামাজিক দ্বন্দে স্বজনদের হামলায় ভাতিজা নিহত ●   আবারো উত্তপ্ত রাঙামাটির বাঘাইছড়ি উপজেলা ●   রাজধানীতে তিন পার্বত্য জেলার সংস্কৃতি ও ঐতিহ্যসমৃদ্ধ বিপনী বিতান উদ্বোধন ●   প্রেমিকার সঙ্গে বিয়ে না হওয়ায় ঘুমের ওষুধ খেয়ে পল্লী চিকিৎসকের আত্মহত্যা ●   এসএসসিতে জিপিএ-৫ পেয়েও শিক্ষাজীবন অনিশ্চিত পূর্ণ বিশ্বাসের ●   উপজেলা পরিষদ নির্বাচন : বিয়ানীবাজারে প্রতিক বরাদ্দ ●   রাঙামাটি লেকসিটি নার্সিং কলেজে আন্তর্জাতিক নার্স দিবস পালন ●   তহসিলদার শরিফুলের ঘুষ বাণিজ্যে অতিষ্ঠ ভুক্তভোগীরা ●   ঈশ্বরগঞ্জে কোটি টাকা ইজারা বকেয়া আদায়ে গ্রেফতারি পরোয়ানা ●   গুইমারায় সাজাপ্রাপ্ত তিন আসামী গ্রেফতার ●   মিল্টন সমাদ্দারের আশ্রম থেকে উদ্ধার করা সেলিমের কিডনি সচল অপুষ্টি ও রক্তস্বল্পতায় ভোগছেন ●   দাখিলেও দেশসেরা ঝালকাঠি এনএস কামিল মাদরাসা ●   সীমান্ত সড়ক পশ্চাদপদ পার্বত্য অঞ্চলকে উন্নয়নের স্রোতধারায় একীভূত করেছে ●   মিল্টন সমাদ্দারের কেয়ার থেকে উদ্ধারকৃত সেলিমের কিডনি অক্ষত ●   আইনজীবি সমিতির কার্যকরি কমিটির সদস্য নির্বাচিত হওয়ায় এডভোকেট মঈনুলকে সংবর্ধনা ●   ঈশ্বরগঞ্জে টেন্ডার ছাড়াই স্কুলের মালামাল বিক্রির অভিযোগ সভাপতির বিরুদ্ধে ●   পাইন বাগান নব নির্মিত মাদরাসার ভবন ও হেফজ খানার উদ্বোধন ●   বামপন্থী নেতা হায়দার আকবর খান রনোর মৃত্যুতে বিভিন্ন সংগঠনের শোক ●   ঘোড়াঘাটে ট্রাক চাপায় মানসিক ভারসাম্যহীন এক নারীর মৃত্যু ●   রাবিপ্রবিতে GST গুচ্ছভুক্ত C ইউনিটের ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত ●   চুয়েটে ফাউন্ডেশন ট্রেইনিং ফর ফ্যাকাল্টি মেম্বার্স-২ শীর্ষক প্রশিক্ষণ ●   ঝালকাঠিতে ব্ল্যাকমেইল করে ছাত্রীকে ধর্ষণ, অভিযুক্ত শিক্ষক গ্রেপ্তার
রাঙামাটি, বৃহস্পতিবার, ১৬ মে ২০২৪, ২ জ্যৈষ্ঠ ১৪৩১



CHT Media24.com অবসান হোক বৈষম্যের
সোমবার ● ১৪ অক্টোবর ২০১৯
প্রথম পাতা » পাবনা » অনিয়ম করায় পাকশী রেলওয়ে বিভাগের ট্রেন চালকসহ দু’জন বরখাস্ত
প্রথম পাতা » পাবনা » অনিয়ম করায় পাকশী রেলওয়ে বিভাগের ট্রেন চালকসহ দু’জন বরখাস্ত
৪১৮ বার পঠিত
সোমবার ● ১৪ অক্টোবর ২০১৯
Decrease Font Size Increase Font Size Email this Article Print Friendly Version

অনিয়ম করায় পাকশী রেলওয়ে বিভাগের ট্রেন চালকসহ দু’জন বরখাস্ত

---ঈশ্বরদী প্রতিনিধি :: ট্রেন চালানোতে মারাত্মক ও ক্ষমার অযোগ্য অনিয়ম করায় রেলওয়ে পাকশী বিভাগের ট্রেন চালক ও শ্রমিকলীগ ঈশ্বরদী শাখার সাধারণ সম্পাদক আসলাম উদ্দিন খান এবং সহকারী ট্রেন চালক আহসান উদ্দিন আশাকে সাময়িকভাবে বরখাস্ত করা হয়েছে। এঘটনার পর পাকশীর এইএন মোঃ শিপন আলীকে আহবায়ক করে তিন সদস্য করে তদন্ত কমিটি গঠণ করা হয়েছে। আজ সোমবার বিকেলে পাকশীর ডিএমই লোকো আশিষ কুমার মন্ডলের অফিসের একটি দায়িত্বশীল সূত্রে এসব তথ্য জানাগেছে।
সূত্রমতে,ঈশ্বরদী,পাবনা ও রাজশাহীর মধ্যে চলাচলকারী পাবনা এক্সপ্রেস ট্রেনটি খালি র‌্যাক নিয়ে প্রতিদিন সকালে ঈশ্বরদী থেকে পাবনা স্টেশনে গিয়ে অবস্থান করার পর রাজশাহীর উদ্দেশ্যে ছেড়ে যায়। নিয়মানুযায়ি ট্রেনটি ঈশ্বরদী স্টেশন থেকে ছাড়ার আগে ট্রেন চালক ও সহকারী ট্রেন চালককে ঈশ্বরদী স্টেশনে দায়িত্বপ্রাপ্ত ট্রেন পরিচালকের সাথে দেখা করে নির্দিষ্ট খাতায় স্বাক্ষর করার পর পরিচালকের অনুমতি নেওয়ার কথা। কিন্তু তারা খাতায় স্বাক্ষর ও পরিচালকের অনুমতির তোয়াক্কা করেননি। এমনকি চালক ছাড়াই সহকারী চালক ট্রেনের খালি র‌্যাক নিয়ে পাবনা স্টেশনে গিয়ে অবস্থান করেন পাবনা স্টেশন থেকে যাত্রী ভর্তি করে নির্দিষ্ট সময়ে রাজশাহী স্টেশনে গিয়ে পৌঁছায়। বিষয়টি উর্ধতন কর্তৃপক্ষের নজরে আসার সাথে সাথে তাদের অনিয়ম ধরা পড়লে ঐ দু’জনকে সাময়িক বরখাস্ত করে তিন সদস্য বিশিষ্ট কমিটি গঠণ করা হয়েছে। কমিটিকেসাত দিনের মধ্যে তদন্ত রিপোর্ট দাখিল করতে বলা হয়েছে।





আর্কাইভ

পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)